Home বিনোদন কেপিএমজি ইউএস প্রধান অ্যাকাউন্টিং র‌্যাঙ্কে পতন বন্ধ করার জরুরি প্রয়োজন উল্লেখ করেছেন
বিনোদন

কেপিএমজি ইউএস প্রধান অ্যাকাউন্টিং র‌্যাঙ্কে পতন বন্ধ করার জরুরি প্রয়োজন উল্লেখ করেছেন

Share
Share


বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন

মার্কিন যুক্তরাষ্ট্রে কেপিএমজি-এর প্রধান বলেছেন যে পেশায় একটি “ক্রমবর্ধমান সংকট” এড়াতে শিল্পকে জরুরীভাবে অ্যাকাউন্টেন্ট হওয়া সহজ এবং সস্তা করা দরকার।

অ্যাকাউন্টিং কোর্সে অংশগ্রহণকারী মার্কিন ছাত্রদের সংখ্যা দ্রুত কমে যাওয়ায়, পল নপ একটি বিগ ফোর কোম্পানির প্রথম প্রধান হয়ে ওঠেন যিনি সাধারণভাবে চার বছরের ডিগ্রী ছাড়াও উচ্চ শিক্ষার পঞ্চম বছরের জন্য প্রয়োজনীয়তা দূর করতে সমর্থন করেন।

ফিন্যান্সিয়াল টাইমসের সাথে একটি সাক্ষাত্কারে, নপ স্কুলের পঞ্চম বছরের প্রতিস্থাপনের জন্য একটি “শিক্ষাশিক্ষা” মডেলকে সমর্থন করেছিলেন।

“আমাদের এই মুহূর্তে কলেজে যাওয়া শিক্ষার্থীর সংখ্যা এবং অ্যাকাউন্টিংয়ে যাওয়া সংখ্যা নিয়ে একটি আশংকাজনক সংকট রয়েছে, এবং আমাদের স্বল্পমেয়াদে এটিকে মোকাবেলা করতে হবে,” তিনি বলেছিলেন।

“আমি অতিরিক্ত জোর দিতে পারি না, এটি কেবল বিগ ফোর নয়। আমাদের কোম্পানিগুলিতে এবং বিগ ফোরের বাইরে আরও অ্যাকাউন্ট্যান্ট দরকার। আমরা যে শিল্পে কাজ করি তা পুঁজিবাজারের কার্যকারিতার জন্য পদ্ধতিগতভাবে গুরুত্বপূর্ণ।”

অ্যাকাউন্টিং পেশা আর্থিক পরিষেবা বা প্রযুক্তির মতো শিল্পে, যেগুলির আরও নমনীয় শিক্ষাগত প্রয়োজনীয়তা রয়েছে এবং সাম্প্রতিক বছরগুলিতে আরও বেশি প্রারম্ভিক বেতন বৃদ্ধি করেছে এমন শিল্পে, যারা ক্রমবর্ধমানভাবে অন্যত্র পেশা খুঁজছেন এমন তরুণদের কীভাবে আকৃষ্ট করা যায় তা নিয়ে কখনও কখনও উত্তেজনাপূর্ণ বিতর্কের মধ্যে রয়েছে৷

কিছু কোম্পানি তাদের আর্থিক প্রকাশের ঝুঁকি হিসাবে হিসাবরক্ষকের ঘাটতি রিপোর্ট করা শুরু করেছে, এবং স্থানীয় সরকার এবং মার্কিন যুক্তরাষ্ট্রের কিছু ছোট ব্যবসা কম খরচে অডিট কাজ করতে ইচ্ছুক কোম্পানি খুঁজে পেতে অসুবিধার বিষয়ে অভিযোগ করেছে।

নপ বিগ ফোর বলেছিলেন – কেপিএমজি Deloitte, EY এবং PwC-এর সাথে – এখনও স্নাতক বাছাই করতে পারে, কিন্তু জনসংখ্যাগত পরিবর্তন সমস্যাটিকে আরও বাড়িয়ে তুলবে।

মার্কিন যুক্তরাষ্ট্রে স্নাতক অ্যাকাউন্টিং শিক্ষার্থীদের সংখ্যা কমেছে 15 বছরের মধ্যে সর্বনিম্ন স্তরসরকারী তথ্য অনুসারে, সম্ভাব্য নতুন প্রত্যয়িত পাবলিক অ্যাকাউন্ট্যান্টের সংখ্যা হ্রাস করা যখন বিদ্যমান সিপিএগুলির 75 শতাংশ অবসরের বয়সে বা কাছাকাছি।

সম্পূর্ণ কোর্সের কলাম চার্ট, বার্ষিক দেখায় যে ইউএস-এ অ্যাকাউন্টিং কোর্সে কম ছাত্রছাত্রীরা নিচ্ছে

CPA পরীক্ষায় অংশগ্রহণকারী লোকের সংখ্যা 2016 সালে 100,000-এর সর্বোচ্চ থেকে 2022 সালে 17 বছরের সর্বনিম্ন 67,000-এর উপরে নেমে এসেছে।

পেশাদার অ্যাসোসিয়েশন AICPA-এর মতে, 2023-এ বৃদ্ধি একটি নতুন পাঠ্যক্রম প্রবর্তনের আগে পরীক্ষা দেওয়ার জন্য ছাত্রদের ছুটে চলার ফলাফল ছিল এবং সংখ্যাগুলি স্বল্প মেয়াদে হ্রাস পুনরায় শুরু করার জন্য সেট করা হয়েছিল।

“সিপিএ হওয়ার খরচ অনেক বেশি হয়ে গেছে, অতিরিক্ত শিক্ষার খরচ এবং স্কুলে একটি অতিরিক্ত বছর কাটানোর সুযোগ খরচ উভয়ই,” নপ বলেছেন।

“আমরা বিশ্বাস করি যে আমরা তাদের আগে আমাদের সাথে তাদের শিক্ষানবিশ শুরু করার মাধ্যমে প্রতিভা বিকাশকে ত্বরান্বিত করতে পারি – আসলে কাজ শুরু করে, অবৈতনিক ইন্টার্নশিপ নয়,” তিনি বলেছিলেন।

তিনি স্বীকার করেছেন যে অন্যান্য কারণগুলিও অ্যাকাউন্টিং ছাত্রদের বিঘ্নিত করেছিল এবং বলেছিলেন যে কেপিএমজি বেতন বাড়িয়েছে এবং সংখ্যা হ্রাস করেছে। গভীর রাত এবং সপ্তাহান্তে অডিট কর্মীদের প্রয়োজন, পুরো আর্থিক বছর জুড়ে কাজের সুবিধা।

মার্কিন যুক্তরাষ্ট্রে একজন হিসাবরক্ষক হিসাবে যোগ্যতা অর্জনের জন্য, শিক্ষার্থীদের বর্তমানে পাঁচ বছরের শিক্ষার সমতুল্য এবং এক বছরের পেশাদার অভিজ্ঞতার পাশাপাশি CPA পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

নিয়মগুলি রাজ্য স্তরে সেট করা হয়েছে, যার অর্থ তাদের পরিবর্তন করার যে কোনও প্রচেষ্টা অবশ্যই 50টি পৃথক রাজ্য আইনসভা দ্বারা অনুমোদিত হতে হবে। এআইসিপিএ পূর্বে পরিবর্তনের বিরোধিতা করেছিল, বলেছিল যে একটি টুকরো পদ্ধতি বিশৃঙ্খলার ঝুঁকি তৈরি করে, যেখানে এক রাজ্যে লাইসেন্সপ্রাপ্ত কেউ অন্য রাজ্যে কাজ করতে পারে না।

চাপের মধ্যে, এটা পরিবর্তিত অবস্থান এই বছর এবং এখন স্কুলের পঞ্চম বছরের “দক্ষতা-ভিত্তিক অভিজ্ঞতা” এর সাথে প্রতিস্থাপনের প্রস্তাব করেছে যেখানে নতুন কর্মচারীর অ্যাকাউন্টিং ফার্মকে অবশ্যই প্রত্যয়িত করতে হবে যে তারা প্রযুক্তিগত এবং পেশাদার দক্ষতার একটি নির্দিষ্ট তালিকা অর্জন করেছে। আরও এক বছরের সাধারণ কাজের অভিজ্ঞতাও প্রয়োজন হবে।

কেপিএমজি পরামর্শ দিতে চায় যে রাজ্যগুলি একটি সহজ সংস্করণ গ্রহণ করে, যেখানে দুই বছরের তত্ত্বাবধানে কাজ যথেষ্ট। একজন মুখপাত্র বলেছেন, “দেশব্যাপী কথোপকথনগুলি সঠিক দিকের একটি পদক্ষেপ কারণ তারা পরিবর্তনের জন্য ঐকমত্যকে স্বীকৃতি দেয়, তবে বিশদগুলি গুরুত্বপূর্ণ,” একজন মুখপাত্র বলেছেন।



Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জেনারেল হাসপাতালের সাপ্তাহিক স্পয়লার সেল: ক্রিস্টিনা কথা বলে

জেনারেল হাসপাতাল spoilers নতুন সাপ্তাহিক প্রচারমূলক আবিষ্কার ক্রিস্টিনা করিন্থোস ডেভিস গুরুত্বপূর্ণ তথ্য নিয়ে পুলিশের কাছে যান। এদিকে, কেউ সরাসরি রেকর্ড সেট করতে চায়...

অ্যাক্সেস অস্বীকার করা হয়েছে৷

অ্যাক্সেস অস্বীকার করা হয়েছে৷আপনার কাছে অ্যাক্সেস করার অনুমতি নেই “/en/middle-east/20241007-one-the-fighting-gets-intense-it’s-almost-impossible-to-do- peace-building-Israeli-Palestinian-conflict- gaza-strip এই সার্ভারে -west-bank-hamas-war”।0.211ec517.1728326822.3e32b47 Source link

Related Articles

এই নমনীয় ছেলে কে পরিণত হয়েছে অনুমান!

নিউইয়র্কের এই নেটিভ – এবং নমনীয় শিশুটি তার বাইসেপ দেখায় – একজন...

90 দিনের বাগদত্তা: শেকিনার তৃতীয় নাকের কাজের বিরুদ্ধে সার্পার

সার্পার গুভেন বিরুদ্ধে হয় শেকিনাহ গার্নার তৃতীয় নাকের কাজ পাওয়া 90 দিনের...

ইয়াং এবং দ্য রেস্টলেস স্পয়লার: চান্স ইনভেস্টিগেশন মোড় নেয়

তরুণ এবং অস্থির সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে চ্যান্সেলর একটি তদন্ত শুরু করা...

জোশ ফ্ল্যাগ চার্লি পুথের $14 মিলিয়ন বেভারলি হিলস এস্টেট সুরক্ষিত করছে

জোশ ফ্ল্যাগ তার ক্রমবর্ধমান রিয়েল এস্টেট পোর্টফোলিওতে একটি নতুন সম্পত্তি যোগ করার...