Home বিনোদন ইয়াং এবং দ্য রেস্টলেস স্পয়লার: চান্স ইনভেস্টিগেশন মোড় নেয়
বিনোদন

ইয়াং এবং দ্য রেস্টলেস স্পয়লার: চান্স ইনভেস্টিগেশন মোড় নেয়

Share
Share

তরুণ এবং অস্থির সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে চ্যান্সেলর একটি তদন্ত শুরু করা যা তাকে 7-11 অক্টোবর, 2024 সপ্তাহে আশ্চর্যজনক জায়গায় নিয়ে যায়।

এদিকে, কেউ প্রতিদ্বন্দ্বিতায় জড়িয়ে পড়ে আবার কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করে Y&R. সিবিএস দিনের নাটকের জন্য সর্বশেষ স্পয়লারগুলি দেখুন।

তরুণ এবং অস্থির সাপ্তাহিক স্পয়লার: চ্যান্সেলর উচ্চ গতিতে তদন্ত শুরু করেছেন

এই সপ্তাহে, তরুণ এবং অস্থির সাপ্তাহিক স্পয়লাররা নিশ্চিত করে যে চান্স চ্যান্সেলর পুলিশ বাহিনীতে ফিরে আসার পর তার প্রথম তদন্ত শুরু করেন। অবশ্যই, এটি হিদার স্টিভেনসের মৃত্যুর তদন্ত।

তিনি খুব কমই জানেন যে শ্যারন নিউম্যান ড্যানিয়েল রোমালোত্তি তৈরিতে ব্যস্ত। সে আবার তার অ্যাপার্টমেন্টে প্রবেশ করে এবং তার মদের ক্যাবিনেটে রক্তাক্ত ন্যাকড়া রাখে। পরে, চান্স ড্যানিয়েলকে কিছু সম্পর্কে সতর্ক করে।

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: চান্স চ্যান্সেলর (কনার ফ্লয়েড)দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: চান্স চ্যান্সেলর (কনার ফ্লয়েড)
Y&R | সিবিএস

তারপর, ড্যানিয়েল তার মেয়ে লুসি রোমালোত্তিকে খারাপ খবর দেয়। এর পরে, জিনিসগুলি পরিবর্তিত হয় এবং চান্স শ্যারনকে জিজ্ঞাসাবাদ করে তরুণ এবং অস্থির. তাই সে সম্ভবত সন্দেহজনক কিছু খুঁজে পাবে যা তাকে হেথারের হত্যার সাথে যুক্ত করতে পারে।

Y&R সাপ্তাহিক স্পয়লার: একটি কঠিন পরিস্থিতিতে নিক

চ্যান্সেলর (কনার ফ্লয়েড) কাছে আসার সাথে সাথে শ্যারন নিউম্যান (শ্যারন কেস), তার প্রাক্তন, নিক নিউম্যান (Joshua Morrow) একটি কঠিন অবস্থানে আছে। সে শ্যারন এবং এর মধ্যে আটকে যায় ফিলিস সামারস (মিশেল স্টাফোর্ড)।

প্রকৃতপক্ষে, ফিলিস ইতিমধ্যেই শ্যারনের প্রতি সন্দেহ পোষণ করেন এবং তার সাম্প্রতিক আচরণের কারণে তিনি ক্ষুব্ধ হন। এখন সে নিশ্চিত যে কেউ ইচ্ছাকৃতভাবে তার পিছু নিয়েছে। হেদার স্টিভেনস (গো ব্লুম)। তাই সম্ভবত সে দুটি এবং দুটি একসাথে রাখতে বেশি সময় লাগবে না।

পরে তরুণ এবং অস্থির, নিকের আচরণে শ্যারন বিভ্রান্ত। প্রথমত, তিনি তাকে জিজ্ঞাসা করেন। কিন্তু সেও ফিলিসের সাথে সময় কাটাচ্ছে। এবং যদি সে মনে করে সে রেডের খুব কাছাকাছি চলে এসেছে, তাহলে এটা তাকে পাগল করে দিতে পারে। এবং সে আবার অজ্ঞান হতে পারে।

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: ভিক্টর একটি পদক্ষেপ নেয়

অন্যত্র, মধ্যে Y&R, ভিক্টর নিউম্যান (এরিক ব্রেডেন) অ্যাবট পরিবারের জন্য সমস্যা সৃষ্টি করে। তাই তিনি একটি ছিমছাম চাল তোলে যে ক্যাচ লিলি উইন্টারস (ক্রিস্টেল খলিল) অফ গার্ড। পরে তিনি তার মেয়েকে উদ্ধার করেন, অ্যাবি নিউম্যান (মেলিসা অর্ডওয়ে) কিছুর।

তাছাড়া তার স্ত্রী, নিকি নিউম্যান (মেলোডি টমাস স্কট), একটি আলোচনায় জয়লাভ করে। এদিকে, ইন তরুণ এবং অস্থির, কোল হাওয়ার্ড (জে. এডি পেক) রাখে ভিক্টোরিয়া নিউম্যান (অ্যামেলিয়া হেইনলে) সাইটে। অন্যত্র, ক্লারা নিউম্যান (হ্যালি ইরিন) প্রশ্ন কাইল অ্যাবট (মাইকেল মেলর) তার অতীত সম্পর্কে। প্রধানত জড়িত অড্রা চার্লস (জুলেইকা প্রতা)।

তারপর, সে সম্পর্কে আরও শিখেছে কাইল অ্যাবট তার বাবার কাছ থেকে, জ্যাক অ্যাবট (পিটার বার্গম্যান)। উপরন্তু, নেট হেস্টিংস (শন ডমিনিক) মর্মান্তিক খবর নিয়ে বাড়িতে আসে। Y&R এটা এই সপ্তাহে আকর্ষণীয় হয়েছে. দেখতে টিউন করুন চ্যান্সেলর সত্য আবিষ্কার করেন সিবিএস সোপ অপেরায় শ্যারন সম্পর্কে।

সব খবর জন্য তরুণ এবং অস্থির স্পয়লার এবং সাবান ময়লা থেকে প্রতিদিনের আপডেট।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

নিউ অরলিন্স সেন্টস বনাম কানসাস সিটি চিফদের জন্য সোমবার রাতের ফুটবল শীর্ষ স্পোর্টস বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

(ছবির ক্রেডিট: কিরবি লি, ইমাগন ইমেজ) নিউ অরলিন্স সোমবার রাতে কানসাস সিটি চিফদের মুখোমুখি হওয়ার জন্য রাস্তায় নেমে যাওয়ার সময় দুই-গেম হারানোর স্ট্রিক...

মারিয়া কেরি এবং অন্যান্য তারকারা আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডের 50 তম বার্ষিকীতে উপস্থিত ছিলেন

হলিউডের কিছু বড় নাম রবিবার রাতে আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডের 50 তম বার্ষিকী উদযাপন করেছে — এবং তারা এটি সমস্ত স্টাইলে করেছে। মারিয়া কেরি...

Related Articles

কেপিএমজি ইউএস প্রধান অ্যাকাউন্টিং র‌্যাঙ্কে পতন বন্ধ করার জরুরি প্রয়োজন উল্লেখ করেছেন

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন অ্যাকাউন্টিং myFT ডাইজেস্ট...

জোশ ফ্ল্যাগ চার্লি পুথের $14 মিলিয়ন বেভারলি হিলস এস্টেট সুরক্ষিত করছে

জোশ ফ্ল্যাগ তার ক্রমবর্ধমান রিয়েল এস্টেট পোর্টফোলিওতে একটি নতুন সম্পত্তি যোগ করার...

বড় প্রযুক্তির সমাবেশ S&P 500 কে রেকর্ডের উল্লেখযোগ্য দূরত্বের মধ্যে ছেড়েছে

বড় প্রযুক্তির সমাবেশ S&P 500 কে রেকর্ডের উল্লেখযোগ্য দূরত্বের মধ্যে ছেড়েছে Source...

ছোট মানুষ, বড় পৃথিবী: অড্রে রোলফ দুর্গন্ধযুক্ত বাড়ির সাথে লড়াই করে

অড্রে রোলফ এর ছোট মানুষ, বড় পৃথিবী একটি দুর্গন্ধযুক্ত ঘর সঙ্গে সংগ্রাম....