Home বিনোদন 90 দিনের বাগদত্তা: জোয়ান কি তার বাচ্চাদের ভালবাসার জন্য পরিত্যাগ করে?
বিনোদন

90 দিনের বাগদত্তা: জোয়ান কি তার বাচ্চাদের ভালবাসার জন্য পরিত্যাগ করে?

Share
Share

জোয়ানা এর 90 দিনের বাগদত্তা: অন্য উপায় তিনি তার সন্তানদের পরিত্যাগ করে আয়ারল্যান্ডে থাকতে চান না। তবে শিশুরা নড়াচড়া করতে না চাইলে এমন হতে পারে। তাই, অনেক ভক্ত মনে করেন যে তিনি তার সন্তানদের প্রথম রাখছেন না।

90 দিনের বাগদত্তা: জোয়ান তার ছেলের সাথে আয়ারল্যান্ডে যাওয়ার বিষয়ে কথা বলে

জোয়ান তার দুই সন্তানের বড় খবর শেয়ার করেছেন। তিনি এবং শন তাদের সন্তানদের বলেছিলেন যে তারা দুই বছর আগে বিয়ে করেছে। তারা ভেবেছিল তাদের সন্তানরা সুখী হবে। কিন্তু তারা আশানুরূপ প্রতিক্রিয়া পায়নি। যাইহোক, আপনার বাচ্চারা শুধুমাত্র এক সপ্তাহের জন্য আয়ারল্যান্ডে থাকবে। তাই সে চায় তাদের একটি সুন্দর পারিবারিক ছুটি কাটুক এবং তাদের খবর হজম করতে সাহায্য করুক।

90 দিনের বাগদত্তা: জোয়ান90 দিনের বাগদত্তা: জোয়ান
90 দিন আগে, জোয়ান | টিএলসি

কিন্তু 90 দিনের বাগদত্তা: অন্য উপায় কাস্ট সদস্য বলতে পারে যে তার বড় ছেলে জোয়ি শক্তিহীন ছিল। সে জানে তার ছেলে অনেকটা তার মতো। সুতরাং, তিনি জানেন যে যখন তারা তাদের আবেগের সাথে মোকাবিলা করতে চায় না, তখন তারা প্যাসিভ-আক্রমনাত্মক মন্তব্য করবে এবং ব্যঙ্গাত্মক হবে।

জোয়ান জানে যে তার ছেলের জন্য এটি শোষণ করা অনেক তথ্য ছিল। যাইহোক, তিনি মনে করেন যে তার প্রধান উদ্বেগ আয়ারল্যান্ডে চলে যাচ্ছে। সুতরাং, তিনি এটি সম্পর্কে তার সাথে আরও কথা বলতে চান।

জোয়ানের ছেলে তার বাবা হওয়ার জন্য উদ্বিগ্ন

জোয়ানের ছেলে জোই জিজ্ঞেস করে যে সে আয়ারল্যান্ডে যাওয়ার সময় তার কোনো ডেট আছে কিনা। সে তাকে বলে যে তার কোন তারিখ নেই এবং সে কখন আয়ারল্যান্ডে থাকবে এবং কখন সে আমেরিকায় থাকবে সে সম্পর্কে তার আরও ভালো ক্যালেন্ডার তৈরি করতে হবে। যাইহোক, তিনি যোগ করেছেন যে তিনি তার সন্তানদের ছেড়ে যাবেন না।

90 দিনের বাগদত্তা: অন্য উপায় সহ-অভিনেতা তিনি তার ছেলেকে বলেন যে তিনি সুখী হতে চান এবং এই মুহূর্তে বেঁচে থাকতে চান। যাইহোক, আপনার সন্তানরা আগে আসে।

তবুও, জোই তার মাকে বলে যে সে যদি আয়ারল্যান্ডে থাকে এবং তার বাবা 45 মিনিট দূরে থাকে, তার ভাই জেসির কিছু হলে কি হবে? তিনি মনে করেন যে সমস্ত দায় তার উপর বর্তায়। জোয়ান তার ছেলেকে বলে যে সে তার ভাইয়ের জন্য দায়ী থাকবে না। তিনি যোগ করেন যে তিনি তার ভূমিকা নেবেন না।

TLC সেলিব্রিটি ব্যাখ্যা করেছেন যে তিনি একটি বিমানে উঠবেন এবং প্রয়োজনে নিউ ইয়র্কে যাবেন। তিনি আরও বলেন যে তাদের অনেক পরিবার আছে যারা সেখানে সাহায্য করবে। তিনি তার মাকে বলেন যে তিনি বরং অন্য দেশে বাস করবেন না।

90 দিনের বাগদত্তা: জোয়ান90 দিনের বাগদত্তা: জোয়ান
অন্যান্য উপায় | টিএলসি

ভক্তরা ভাবেন 90 দিনের বাগদত্তা: অন্য উপায়ে সেলিব্রিটি তার বাচ্চাদের ছেড়ে দিচ্ছে

জোয়ান জানে যে সে এমন একজনকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছে যে আটলান্টিক মহাসাগরের ওপারে থাকে এবং সেখানে যেতে চায়। যাইহোক, তিনি এই সিদ্ধান্তের নেতিবাচক দিক সম্পর্কে ভাবছিলেন না।

অনেক 90 দিনের বাগদত্তা: অন্য উপায় ভিউ আমি মনে করি জোয়ান ভিন্ন দেশের একজন পুরুষকে বিয়ে করার সিদ্ধান্ত নেওয়ার সময় তার সন্তানদের প্রথমে রাখেননি। একজন ব্যক্তি বলেছেন তার “কর্ম অন্যথা বলে।” অন্য একজন ব্যক্তি মনে করেন যে, একজন মা হিসাবে, “আপনার সন্তানদের জন্য নিজেকে উৎসর্গ করা উচিত, অন্যভাবে নয়।” তিনি কি দুই দেশে বসবাসের কাজ করতে পারেন?

আরও বেশি কিছুর জন্য সোপ ডার্টে ফিরে আসুন 90 দিনের বাগদত্তা টিনিটাস.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ভিডিওতে দেখা যাচ্ছে, লাস ভেগাসে ফ্রন্টিয়ার এয়ারলাইন্সের বিমানে আগুন লেগেছে

সপ্তাহান্তে নেভাদায় অবতরণের সময় একটি ফ্রন্টিয়ার এয়ারলাইন্সের বিমানে আগুন ধরে যায় এবং এর টায়ার ফেটে যায় – কিন্তু, অলৌকিকভাবে, কেউ আহত হয়নি। 190...

মার্টা স্পিরিটের উপর প্রাইডের অপরাজিত জয়ে স্কোর করেছেন এবং লিগের সেরা রেকর্ড অর্জন করেছেন

6 অক্টোবর, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; মার্টা (10), অরল্যান্ডো প্রাইড স্ট্রাইকার, ইন্টারঅ্যান্ডকো স্টেডিয়ামে ওয়াশিংটন স্পিরিট-এর বিরুদ্ধে দ্বিতীয়ার্ধে গোল করার পর সতীর্থরা ভীড়...

Related Articles

ইসরায়েলের প্রতিরক্ষামন্ত্রী গ্যালান্ট ওয়াশিংটন সফর স্থগিত করেছেন

ফেডারেল রিজার্ভ কর্মকর্তারা অর্থনৈতিক দৃষ্টিভঙ্গি সম্পর্কে পরে কথা বলবেন বলে আশা করা...

ফ্লেমিং লিপস ড্রামারের নিখোঁজ মেয়ে ‘পলাতক’ নয়, পুলিশ নিশ্চিত করেছে

শার্লট “বোবি” ড্রোজডদ্য ফ্লেমিং লিপস ড্রামারের 16 বছরের মেয়ে স্টিভেন ড্রোজডঅনুপস্থিত —...

আমাদের জীবনের দিনগুলি 2 সপ্তাহ স্পয়লার: চাদ কি নকল অ্যাবিগেলের সাথে একটি বড় ভুল করে?

আমাদের জীবনের দিনগুলো 2 সপ্তাহ স্পয়লার ইঙ্গিত করে যে প্রতারক অ্যাবিগেল ডেভরাক্স...

রাশিয়ান গুপ্তচররা ব্রিটিশ রাস্তায় ‘বিশৃঙ্খলার’ পরিকল্পনা করছে, এমআই 5 প্রধান সতর্ক করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...