Home বিনোদন আমাদের জীবনের দিনগুলি 2 সপ্তাহ স্পয়লার: চাদ কি নকল অ্যাবিগেলের সাথে একটি বড় ভুল করে?
বিনোদন

আমাদের জীবনের দিনগুলি 2 সপ্তাহ স্পয়লার: চাদ কি নকল অ্যাবিগেলের সাথে একটি বড় ভুল করে?

Share
Share

আমাদের জীবনের দিনগুলো 2 সপ্তাহ স্পয়লার ইঙ্গিত করে যে প্রতারক অ্যাবিগেল ডেভরাক্স প্রস্তাব করবে চাদ দিমেরা 7-18 অক্টোবর, 2024-এর সপ্তাহগুলিতে। নকল অ্যাবিগেল এবং তার ভাই, ডাঃ মার্ক গ্রিন, অপরাধী ক্লাইড ওয়েস্টন দ্বারা পরিকল্পনা করা তাদের পরিকল্পনা চালিয়ে যাচ্ছে। সিঙ্গেল ফাদার কি আন্ডারকভারে হ্যাঁ বলবে? যেভাবেই হোক, আপনার জীবন মারাত্মক বিপদে পড়তে পারে। তারপর তার ভাই স্টেফান ডিমেরা এবং গাবি হার্নান্দেজ বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন। তারা কি আবার তাদের দুঃসাহসিক অস্ত্রে মিলিত হবে? অবশেষে, জেজে ডেভরাক্স তার বড় বোনকে দেখতে সালেমের কাছে ফিরে আসে। তিনি কি বুঝতে পারেন যে তিনি এনবিসি পিকক এক্সক্লুসিভের সিজন 6-এ আছেন বলে তিনি তিনি নন?

আমাদের জীবনের দিনগুলি 2 সপ্তাহ স্পয়লার: চাদ ডিমেরা কি নকল অ্যাবিগেল ডেভরাক্সকে বিয়ে করে?

DOOL সপ্তাহ 2 স্পয়লাররা ভবিষ্যদ্বাণী করে যে নকল অ্যাবিগেল ডেভরাক্স (অ্যানালিন ম্যাককর্ড) চাদ ডিমেরাকে (বিলি ফ্লিন) তাকে বিয়ে করতে বলে। চাদ এত খুশি যে তার প্রয়াত স্ত্রী অলৌকিকভাবে বেঁচে ছিলেন। যাইহোক, এই অ্যাবিগেল প্রকৃত উত্তরাধিকার চরিত্র নয়। উপরন্তু, অ্যাবিগেল, ওরফে মেরিন গ্রিন, ক্লাইড ওয়েস্টন (জেমস রিড) এর আদেশে তার ভাই ডাঃ মার্ক গ্রিন (জোনা রবিনস) এর সাথে কাজ করছেন।

চাদ দিমেরা ও নকল অ্যাবিগেল ডেভরাক্স এগিয়ে আসছে অন আমাদের জীবনের দিনগুলো. তিনি তার সাথে স্মৃতিচারণ করেন এবং তাদের বিবাহের প্রতিজ্ঞা আবৃত্তি করেন। পরে, তিনি গোপনে অ্যাবির প্রতিজ্ঞাগুলি পড়েন এবং সেগুলিকে তার একাকী পিতার কাছে “মনে রাখেন”৷ কিন্তু তার প্রতারণা মহিলার চাচা, স্টিভ জনসন (স্টিফেন নিকোলস) কে বোকা বানাতে পারে না।

ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: চাদ ডিমেরা (বিলি ফ্লিন)ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: চাদ ডিমেরা (বিলি ফ্লিন)
আমাদের জীবন স্পয়লারের দিনগুলি: চাদ দিমেরা | ময়ূর

প্রকৃতপক্ষে, স্টিভ চেয়েছিলেন তার স্ত্রী ডাঃ কায়লা ব্র্যাডি (মেরি বেথ ইভান্স) দ্বিতীয়বার ডিএনএ পরীক্ষা করুক। যাইহোক, স্টাফ প্রধান হিসাবে, তিনি বিরুদ্ধে যেতে অস্বীকার DOOL এর হাসপাতালের নিয়ম। তবে স্টিভ অবশ্যই “অ্যাবিগেল” এর উপর নজর রাখবে এবং চাদের জন্য খুব দেরি হওয়ার আগে সত্য উদঘাটনের চেষ্টা করবে। Abigail Deveraux-এর এই সংস্করণটিকে বিয়ে করলে চাদ ডিমেরা একটি বিশাল ভুল করবে।

এই সপ্তাহে আমাদের জীবনের দিনগুলো, অ্যাবিগেল চাদ চায় তাকে আবার বিয়ে করুন. কিন্তু কি খরচে? টিজার ট্রেলারে একটি চলমান হত্যার চক্রান্ত দেখানো হয়েছে। চাদ ডিমেরা কি নকল অ্যাবিগেল ডেভরাক্সের হাতে মারা যাবে? চাদের কী হয় তা জানতে দীর্ঘকাল ধরে চলমান সোপ অপেরার সাথে থাকুন। নকল অ্যাবিগেল কি ক্লাইডের মন্দ পরিকল্পনার মধ্য দিয়ে যায়?

DOOL 2 সপ্তাহের স্পয়লার: স্টেফান এবং গাবির জন্য ভিলে ভাগ করুন – এর পরে কী?

আমাদের জীবনের দিনগুলো সপ্তাহ 2 স্পয়লার রিপোর্ট করে যে স্টেফান ডিমেরা (ব্র্যান্ডন বারাশ) এবং গাবি হার্নান্দেজ (চেরি জিমিনেজ) বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছে। তাদের কেউই বিশ্বাসঘাতকতা, বিশ্বাসঘাতকতা এবং মিথ্যাকে অতিক্রম করতে পারে না। সিদ্ধান্তটি, যদিও কঠিন ছিল, বিচ্ছিন্ন স্বামী এবং স্ত্রীর মধ্যে পারস্পরিক ছিল।

আগামী সপ্তাহে DOOL, স্টেফান এবং গাবিকে অবশ্যই টুকরোগুলো তুলে নিতে হবে এবং তাদের জীবন নিয়ে এগিয়ে যেতে হবে। অনেক ভক্তরা ভাবছেন যে তারা অন্য কারো বাহুতে সান্ত্বনা খুঁজে পান কিনা। তিনি আবার আভা ভিটালির (তামারা ব্রাউন) বিছানায় শেষ করতে পারেন, যখন তিনি ইজে ডিমেরার (ড্যান ফিউরিগেল) সাথে শেষ করতে পারেন।

কিন্তু স্টেফান ডিমেরা এবং গাবি হার্নান্দেজ কি সত্যিই শেষ? আমাদের জীবনের দিনগুলো পর্যবেক্ষকরা জানেন যে সত্যিকারের ভালবাসা সর্বদা একটি উপায় খুঁজে পায়। তারা কি তাদের আলাদা পথে যাবে কেবল একে অপরের কাছে ফিরে যাওয়ার জন্য? তাদের সম্পর্ক ভালোর জন্য শেষ হয়েছে কিনা তা জানতে ময়ূর ফেনা দেখতে থাকুন।

দিন এবং 2 সপ্তাহ স্পয়লার: জেজে ডেভরাক্স সালেমে ফিরে আসেন

DOOL সপ্তাহ 2 স্পয়লাররা প্রকাশ করে যে জেজে ডেভরাক্স (কেসি মস) এই মাসের শেষের দিকে সালেমের বাড়ি ভ্রমণ করে। সূত্রগুলি ইঙ্গিত দেয় যে জ্যাক ডেভরাক্স (ম্যাথিউ অ্যাশফোর্ড) এবং জেনিফার হর্টন (মেলিসা রিভস) এর ছেলে 17 অক্টোবর, 2024-এ পর্দায় ফিরে আসবে। উপরন্তু, তিনি চাদে তার বোন অ্যাবিগেলের বিয়ের জন্য দেশে ফিরে আসতে পারেন।

জেজে কি প্রতারকের মিথ্যার মধ্য দিয়ে দেখবে? আমাদের জীবনের দিনগুলো পর্যবেক্ষকরা আশা করেন যে কেউ একজন বিধবাকে একটি বড় ভুল করা থেকে রক্ষা করবে। জেজে কি মেরিন গ্রিনকে বিয়ে করা থেকে তার শ্যালককে বাধা দেয়? নাকি তিনিও ধূর্ত গল্পকারের মিথ্যাচারে প্রতারিত হয়েছিলেন?

JJ Deveraux-এর সাথে থাকুন DOOL 7-18 অক্টোবর, 2024 সালে সালেমে ফিরে যান। এদিকে, স্টেফান এবং গাবি তাদের বিবাহবিচ্ছেদ এবং পরবর্তী জীবনের মুখোমুখি হন। তারা কি সত্যিই একে অপরের উপরে? অবশেষে, নকল অ্যাবিগেল ডেভরাক্স চাদ ডিমেরা তাকে বিয়ে করতে চায়। তারা কি বিয়ে বন্ধ করে দেবে নাকি জেজে ঠিক সময়েই অনুষ্ঠান বন্ধ করে দেবে?

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন আমাদের জীবনের দিনগুলো স্পয়লার এবং খবর।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

7 অক্টোবর হামলার বার্ষিকী স্মরণে হাজার হাজার মানুষ তেল আবিবে জড়ো হচ্ছে

7 অক্টোবর, 2023-এ ইসরায়েলে হামাসের আক্রমণের প্রথম বার্ষিকী উপলক্ষে সপ্তাহান্তে হাজার হাজার মানুষ জড়ো হয়েছিল। তেল আবিব, লন্ডন, প্যারিস এবং বার্লিন সহ শহরগুলিতে...

ল্যামার জ্যাকসন এবং র্যাভেনস ওটি-তে বেঙ্গলদের কাবু করে

বাল্টিমোর রেভেনস কোয়ার্টারব্যাক লামার জ্যাকসন (8) সিনসিনাটি বেঙ্গলসের ডিফেন্সিভ এন্ড থেকে লাফ দূরে স্যাম হাবার্ড (94) সপ্তাহ 5 এনএফএল খেলার প্রথম কোয়ার্টারে সিনসিনাটি...

Related Articles

ফ্লেমিং লিপস ড্রামারের নিখোঁজ মেয়ে ‘পলাতক’ নয়, পুলিশ নিশ্চিত করেছে

শার্লট “বোবি” ড্রোজডদ্য ফ্লেমিং লিপস ড্রামারের 16 বছরের মেয়ে স্টিভেন ড্রোজডঅনুপস্থিত —...

রাশিয়ান গুপ্তচররা ব্রিটিশ রাস্তায় ‘বিশৃঙ্খলার’ পরিকল্পনা করছে, এমআই 5 প্রধান সতর্ক করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

90 দিনের বাগদত্তা: লরেন ভয় পায় বিশ্বাস তাকে ছেড়ে যাবে

লরেন অ্যালেন এর 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে ভয় বিশ্বাস তাকে...

ডিডি পার্টিতে অচেতন ডিজেকে পুনরুত্থিত ভিডিওতে উপহাস করছে, প্রতিনিধি অস্বীকার করেছেন

ভিডিও সামগ্রী চালান কখন ডিডি তিনি একজন স্বাধীন মানুষ ছিলেন, সাদা মানুষের...