Home খেলাধুলা ডাক প্রেসকটের দেরী টিডি কাউবয়দের স্টিলারকে ছাড়িয়ে যেতে সাহায্য করে
খেলাধুলা

ডাক প্রেসকটের দেরী টিডি কাউবয়দের স্টিলারকে ছাড়িয়ে যেতে সাহায্য করে

Share
Share

NFL: ডালাস কাউবয় বনাম পিটসবার্গ স্টিলার6 অক্টোবর, 2024; পিটসবার্গ, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যাক্রিসার স্টেডিয়ামে চতুর্থ ত্রৈমাসিকে পিটসবার্গ স্টিলার্সের লাইনব্যাকার পেটন উইলসনের (41) সামনে টাচডাউন স্কোর করার পরে ডালাস কাউবয় ওয়াইড রিসিভার জালেন টোলবার্ট (1) কাভন্তে টারপিন (9) এর সাথে উদযাপন করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: ব্যারি রিগার-ইমাগন ইমেজ

খেলার 20 সেকেন্ড বাকি থাকতে ডাক প্রেসকট একটি 4-গজ টাচডাউন পাস ছুড়ে দেন জালেন টোলবার্টের কাছে এবং রবিবার রাতে পিটসবার্গ স্টিলার্সের বিরুদ্ধে 20-17 জয়ের জন্য সফরকারী ডালাস কাউবয়রা সমাবেশ করে।

দুটি টাচডাউন এবং দুটি ইন্টারসেপশন সহ 352 গজের জন্য 42-এর 29 রানে থাকা প্রেসকট গোল লাইনের ঠিক ভিতরে একটি ক্রসে টলবার্টকে দেখতে পান। এটি একটি 15-প্লে, 70-গজ ড্রাইভকে সীমাবদ্ধ করে যার মধ্যে 4-গজ লাইনে প্রিসকট ডাইভিং অন্তর্ভুক্ত ছিল যখন 1 থেকে দ্বিতীয় এবং গোল রানে রিকো ডাউডল বলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন।

পিটসবার্গ (3-2) 4:56 বাকি থাকতে 17-13 লিড নিয়েছিল যখন জাস্টিন ফিল্ডস 6-গজের স্কোরিং স্ট্রাইকের জন্য প্যাট ফ্রেইরমুথকে খুঁজে পেয়েছিলেন যা 63-গজের স্ট্রাইকে পরিণত হয়েছিল যা মাত্র 5 1/2 মিনিটের বেশি সময় নেয়।

ডালাস (3-2) 13-10 লিড নিয়েছিল যখন প্রেসকট 22-গজের টাচডাউন পাসে ডাউডলের সাথে হুক আপ করে, 8 1/2 মিনিটের বেশি ড্রাইভ শেষ করে। এটি দ্বিতীয়ার্ধের স্টিলার্সের প্রথম ড্রাইভে কনর হেওয়ার্ডের কাছে ফিল্ডসের 16-গজ পাসের উত্তর দেয়।

ফিল্ডস পিটসবার্গের জন্য 131 গজের জন্য 27 পাসের মধ্যে 15টি সম্পন্ন করেছে, যা 445-226 স্কোর করেছে। কিন্তু স্টিলাররা তিনটি টার্নওভারকে জোর করে এবং 1 টা ET এর ঠিক আগে প্রিসকটের গেম-বিজয়ী হওয়া পর্যন্ত প্রতিযোগিতায় থাকার জন্য একটি ফিল্ড গোল ব্লক করে।

খেলা শুরু হওয়ার আগে, স্টিলার্সের লাইনআপ ঘোষণার ঠিক আগে পিটসবার্গের কেন্দ্রস্থলে একটি ঝড় আঘাত হানে। কিক-অফ 85 মিনিট বিলম্বিত হয়েছিল, খেলাটি 9:45 মিনিটে শুরু হয়েছিল।

প্রথমার্ধে তেমন কিছু ঘটেনি, যদিও ডালাস বলটি আরও ধারাবাহিকভাবে সরিয়েছিল। কিন্তু তিনি শেষ জোনে যেতে পারেননি, প্রথম কোয়ার্টারে 55 ইয়ার্ড এবং দ্বিতীয় কোয়ার্টারে মাত্র ছয় মিনিটের মধ্যে 33 ইয়ার্ডের ব্র্যান্ডন অব্রে ফিল্ড গোলের জন্য স্থির হয়েছিলেন।

হাফটাইমের আগে পিটসবার্গের একমাত্র স্কোর ছিল প্রথম কোয়ার্টারের 7:33 মিনিটে ক্রিস বসওয়েলের 41-গজ ফিল্ড গোল। স্টিলার্স হাফটাইমে মাত্র 19 ইয়ার্ড পরিচালনা করেছিল এবং হাফটাইমে 6-3 পিছিয়েছিল।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

‘দ্য সিক্রেট লাইভস অফ মরমন ওয়াইভস’ কাস্ট – কে অনুমান করুন!

আপনি যখন ভেবেছিলেন যে আপনি “সিক্রেট লাইভস অফ মরমন ওয়াইভস” এর সমস্ত নোংরা ছোট গোপনীয়তাগুলি জানেন, আবার ভাবুন কারণ এই “মমটোক” মেয়েরা 2...

মেটস ফিলিস বুলপেনকে হারিয়ে ৬-২ ব্যবধানে জয়ী

অক্টোবর 5, 2024; ফিলাডেলফিয়া, PA, USA; ফিলাডেলফিয়া ফিলিস মনোনীত হিটার কাইল শোয়ারবার (12) সিটিজেনস ব্যাঙ্ক পার্কে 2024 MLB প্লেঅফের জন্য NLDS-এর প্রথম খেলার...

Related Articles

কার্ল-অ্যান্টনি টাউনস নিয়মিত মৌসুমে নিউ ইয়র্ক নিক্সকে সাহায্য করবে, এনবিএ প্লেঅফ নয়

এটি 18 মে, 2025। নিউইয়র্ক নিক্সের ফরোয়ার্ড প্রিসিয়াস আচিউয়া কার্ল-অ্যান্টনি টাউনসকে চেক...

নিউ ইয়র্কের জেটগুলিকে বাঁচাতে দাভান্তে অ্যাডামসের পক্ষে খুব ত্রুটিপূর্ণ হতে পারে

আমার মতো, আপনিও হয়তো রবিবার সকালটা কাটিয়েছেন অ্যারন রজার্স লন্ডনে জেট-এর জন্য...

ডজার্স 1বি ফ্রেডি ফ্রিম্যান (গোড়ালি) NLDS গেম 2 ছেড়েছে

অক্টোবর 5, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস অ্যাঞ্জেলেস ডজার্সের প্রথম...