Home খবর Rolls-Royce NYC প্রাইভেট অফিস শোরুম A-তালিকা ক্লায়েন্টদের পরিবেশন করে
খবর

Rolls-Royce NYC প্রাইভেট অফিস শোরুম A-তালিকা ক্লায়েন্টদের পরিবেশন করে

Share
Share

নিউইয়র্ক সিটিতে রোলস-রয়েসের ব্যক্তিগত অফিসের ভিতরে

রোলস-রয়েস মার্কিন যুক্তরাষ্ট্রে তার প্রথম “প্রাইভেট অফিস” খুলেছে, অতি-সমৃদ্ধ ক্লায়েন্টদের জন্য একটি গোপন ভিআইপি ডিজাইন স্টুডিও যারা অত্যন্ত ব্যক্তিগতকৃত গাড়ি চান।

ম্যানহাটনের ট্রেন্ডি মিটপ্যাকিং ডিস্ট্রিক্টের প্রাইভেট অফিস, উৎপাদন বাড়ানোর পরিবর্তে আরও ব্যক্তিগতকৃত, উচ্চ-মূল্যের যানবাহন বিক্রি করে বিক্রয় এবং মুনাফা বাড়ানোর কিংবদন্তি ব্রিটিশ অটোমেকারের নতুন কৌশলের কেন্দ্রবিন্দু। রোলস-রয়েস গত বছর 6,032টি গাড়ি উৎপাদন করেছে, যা উৎপাদনের অর্ধেকেরও কম ফেরারি, এখনও তার মূল কোম্পানির জন্য দৃঢ় মুনাফা বৃদ্ধি জেনারেট করা অব্যাহত বিএমডব্লিউ.

যদিও Rolls-Royce গ্রাহকরা কয়েক দশক ধরে তাদের রাইডগুলিকে ব্যক্তিগতকৃত করে চলেছে, প্রাইভেট অফিস একটি ব্যক্তিগতকৃত রোলসের ধারণাটিকে সম্পূর্ণ নতুন স্তরে নিয়ে যায়৷ নির্বাচিত গ্রাহকরা একটি ডিলারশিপ থেকে একটি গাড়ি অর্ডার করার পরে, তারা একটি সম্পূর্ণ কাস্টমাইজড গাড়ি তৈরি করতে একটি ডিজাইনারের সাথে কাজ করার জন্য ব্যক্তিগত অফিসে যেতে পারেন – বিশেষ রঙের রং থেকে শুরু করে তাদের প্রিয় কাপড়, কাঠ, আলোর স্কিম এবং অন্যান্য উপকরণ।

রোলস-রয়েসের সিইও ক্রিস ব্রাউনরিজ বলেন, “তারা হয়তো তাদের রোলস-রয়েসের বাইরের অংশ তাদের কুকুরের চোখের রঙের সাথে মিলিয়ে নিতে চায়।” “তারা তাদের ব্যক্তিগত সংগ্রহ থেকে মাদার-অফ-পার্ল সহ গাড়িতে অভ্যন্তরীণ প্যানেল রাখতে চাইতে পারে। আমরা দলে সরাসরি অ্যাক্সেসের মাধ্যমে এই ধরণের অনুরোধকে প্রাণবন্ত করতে পারি। এবং সম্ভাবনাগুলি সত্যিই অন্তহীন।”

রোলস-রয়েসের সিইও ক্রিস ব্রাউনরিজ।

সিএনবিসি

রোলস-রয়েস তার ব্যক্তিগতকরণের শীর্ষ স্তরকে “বেস্পোক” প্রোগ্রাম বলে। একটি বেসপোক রোলস তৈরি করা স্টিকারের দামে কয়েক হাজার ডলার যোগ করতে পারে, যা একটি রোলস-রয়েস ফ্যান্টমের জন্য মাত্র $500,000 এর নিচে, কিছু গাড়ির মোট বিক্রয় মূল্য $1 মিলিয়নেরও বেশি।

প্রাইভেট অফিস সবচেয়ে জটিল – এবং ব্যয়বহুল – কাস্টম প্রকল্পগুলির জন্য সংরক্ষিত। এটি কোনও ডিলারশিপ নয় এবং কোনও আসল গাড়ি প্রদর্শিত নেই। প্রাইভেট অফিসে প্রবেশের জন্য, ক্লায়েন্টরা একটি অচিহ্নিত বিল্ডিংয়ের বাইরে একটি কালো নিরাপত্তা স্ক্রীন টিপুন এবং উপরের তলায় একটি নিরাপদ লিফট নিয়ে যান।

এর মসৃণ কালো রান্নাঘর, লো সোফা, ডাইনিং টেবিল, আউটডোর টেরেস এবং ক্লাসিক রক এবং জ্যাজ ভিনাইল রেকর্ডের স্তুপীকৃত রেকর্ড প্লেয়ার সহ, প্রাইভেট অফিসটিকে একটি গাড়ির শোরুমের চেয়ে বিলিয়নেয়ারের পাইড-এ-টেরের মতো মনে হয়৷ এটি একটি রোলস-রয়েস ইনস্টলেশনের একমাত্র ইঙ্গিত হল পিছনের দেয়াল বরাবর তাকগুলির একটি সারি যা পেইন্টের রঙ, থ্রেড, চামড়া, ধাতু এবং বিভিন্ন ফিনিশে বিখ্যাত “স্পিরিট অফ এক্সট্যাসি” হুড অলঙ্কারগুলির একটি সারি প্রদর্শন করে৷

রোলস-রয়েস ভূতের সিম্ফনি।

সৌজন্যে: রোলস-রয়েস

নিউইয়র্কে প্রাইভেট অফিস হল বিশ্বের তৃতীয়, দুবাইয়ের পরে, সংযুক্ত আরব আমিরাতে, 2022 সালে খোলা হয় এবং সাংহাই, 2023 সালে। কোরিয়ার সিউলে কোম্পানিটি চতুর্থটি খুলতে চলেছে৷

ব্রাউনরিজ বলেছেন, ধারণাটি হল সারা বিশ্বের গ্রাহকদের কাছে যুক্তরাজ্যের গুডউডের কারখানার অভিজ্ঞতা এবং ডিজাইনের ক্ষমতা নিয়ে আসা। এটি বিশেষভাবে গুরুত্বপূর্ণ কারণ গ্রাহকের অনুরোধগুলি আরও অস্বাভাবিক এবং জটিল হয়ে ওঠে।

রোলস-রয়েসের একজন গ্রাহক ফুল দ্বারা অনুপ্রাণিত একটি গাড়ি চেয়েছিলেন। রোলস টিম একটি বর্ধিত হুইলবেস ফ্যান্টম তৈরি করেছে যার হেডলাইনারটি 1 মিলিয়নেরও বেশি এমব্রয়ডারি করা গোলাপে আচ্ছাদিত। আরেকজন গ্রাহক যিনি হাওয়াইকে ভালোবাসেন এবং বিরল Koa কাঠ থেকে তৈরি একটি প্রিয় রকিং চেয়ার আছে তিনি একটি Koa-থিমযুক্ত রোলস চেয়েছিলেন। যেহেতু হাওয়াইতে কোয়া কাঠ সুরক্ষিত, শুধুমাত্র মৃত বা প্রাকৃতিকভাবে পতিত কোয়া গাছ কাটা যায়। রোলস তিন বছর অপেক্ষা করতে এবং সঠিক গাছের সন্ধানে কাটিয়েছেন, তারপর ড্যাশবোর্ড, সেন্টার কনসোল এবং দরজার জন্য ব্যবহৃত কাঠ দিয়ে একটি কোয়া ফ্যান্টম তৈরি করেছেন। সংস্থাটি এমনকি একটি ম্যাচিং ঝুড়ি এবং পিকনিক টেবিল তৈরি করেছে। পুরো প্যাকেজটি তৈরি করতে 500 ঘণ্টার বেশি সময় লেগেছে।

কাস্টম রোলস-রয়েস কোয়া ফ্যান্টম ইন্টেরিয়র।

সৌজন্যে: রোলস-রয়েস

“এই গ্রাহকদের অনেক তাদের গাড়ি বিক্রি করবে না,” Brownridge বলেন. “এটি খুব ব্যক্তিগত এবং এটি তাদের কাছে অনেক কিছু বোঝায়।”

ব্যক্তিগতকৃত গাড়ির ক্রমবর্ধমান চাহিদার সাথে তাল মিলিয়ে চলার জন্য, Rolls-Royce গুডউডে তার বেসপোক ওয়ার্কশপগুলিও প্রসারিত করছে৷ ব্রাউনরিজ বলেন, লক্ষ্য আরও গাড়ি তৈরি করা নয়, বরং উচ্চ-মূল্যের, আরও কাস্টমাইজড গাড়ি তৈরি করা।

“যেহেতু আমাদের কমিশনগুলি আরও পরিশীলিত হয়েছে, আমাদের ব্যবসা আরও সফল হয়েছে,” ব্রাউনরিজ বলেছেন। “আমাদের লক্ষ্য সত্যিই আমাদের শেয়ারহোল্ডারদের জন্য মূল্য তৈরি করা, আমাদের খুচরা অংশীদারদের জন্য মূল্য তৈরি করা, কিন্তু সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে, আমাদের গ্রাহকদের জন্য মূল্য তৈরি করা। কারণ আপনি যখন তাদের জন্য একটি মাস্টারপিস তৈরি করেন, তখন এর অর্থ কেবল একটি গাড়ির চেয়ে অনেক বেশি। আমি প্রায়শই বলি যে তাদের চারটি চাকা থাকা প্রায় ভাল জিনিস, কারণ সেগুলি সত্যিই শিল্পের কাজ।”

ব্রাউনরিজ বলেছেন যে গ্রাহকরা যখন তাদের বিশেষ রোলস-রয়েস তৈরি করেন, তখন তারা কেবল গুডউডের কারখানায় যান না, পেইন্ট শপের বিশেষজ্ঞ, ছুতার, সূচিকর্ম বিশেষজ্ঞ এবং অন্যান্য দলের সদস্যদের সাথেও দেখা করেন।

“আমার দেখা প্রতিটি গ্রাহক বলে যে যা রোলস রয়েসকে বিশেষ করে তোলে তা হল তারা একটি পরিবারের অংশ বলে মনে করে,” তিনি বলেছিলেন। “তারা আমাদের গ্রাহক নয়, তারা রোলস রয়েসের অংশ। আমাদের অনেক গ্রাহক গুডউডে আসবেন এবং যারা তাদের গাড়ি তৈরি করছেন তাদের সাথে দেখা করবেন। পুরো দলের সাথে ব্যক্তিগত সংযোগ যা এই দুর্দান্ত জিনিসগুলি তৈরি করছে।”

CNBC PRO থেকে এই অন্তর্দৃষ্টিগুলি মিস করবেন না

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ম্যানচেস্টার ইউনাইটেড অ্যাস্টন ভিলার বিপক্ষে তাদের ভারসাম্য ফিরিয়ে আনার চেষ্টা করে

3 আগস্ট, 2024; কলম্বিয়া, দক্ষিণ ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; ম্যানচেস্টার ইউনাইটেড মিডফিল্ডার ক্রিশ্চিয়ান এরিকসেন (14) উইলিয়ামস-ব্রিস স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে লিভারপুলের বিপক্ষে বল নিয়ে আসেন। বাধ্যতামূলক...

আমাদের জীবনের দিনগুলি প্রথম সাপ্তাহিক স্পয়লার: চাড কি অ্যাবিগেলের প্রস্তাবে হ্যাঁ বলে?

আমাদের জীবনের দিনগুলো প্রথম সাপ্তাহিক spoilers যে জাল প্রকাশ অ্যাবিগেল ডেভরাক্স প্রশ্ন চাদ দিমেরা তাকে আবার বিয়ে করুন। প্রতারক ক্লাইড ওয়েস্টন থেকে তার...

Related Articles

অ্যাক্সেস অস্বীকার করা হয়েছে৷

অ্যাক্সেস অস্বীকার করা হয়েছে৷আপনার কাছে অ্যাক্সেস করার অনুমতি নেই “/en/middle-east/20241007-one-the-fighting-gets-intense-it’s-almost-impossible-to-do- peace-building-Israeli-Palestinian-conflict- gaza-strip...

গত এক দশকে সুইডেনের অভিবাসন নীতির আমূল পরিবর্তন হয়েছে

ট্রিপ্যাডভাইজার অনুসারে, স্টকহোম, সুইডেন, 2024 সালে বিশ্বের দ্বিতীয় সবচেয়ে টেকসই গন্তব্য হিসাবে...

ফ্রান্স প্রতিশ্রুতি দেয় যে 2025 সালের বাজেট “সম্পূর্ণভাবে” EU ব্যয়ের নিয়ম মেনে চলবে

ফরাসি অর্থমন্ত্রী আন্তোইন আরমান্ড প্রতিশ্রুতি দিয়েছেন যে 2025 সালের বাজেট ইউরোপীয় ইউনিয়নের...

খনির দৈত্য রিও টিন্টো উত্তর আমেরিকার লিথিয়াম উৎপাদক আর্কেডিয়ামের ক্রয় নিয়ে আলোচনা করে

এটি 2 জুন, 2020-এ তোলা রিও টিন্টো মাইনিং হেলমেটের একটি ছবি৷ আরও...