Home খেলাধুলা হারিকেন আসার সাথে সাথে প্যান্থাররা পাবলিক চ্যাম্পিয়নশিপ রিং অনুষ্ঠান বাতিল করে
খেলাধুলা

হারিকেন আসার সাথে সাথে প্যান্থাররা পাবলিক চ্যাম্পিয়নশিপ রিং অনুষ্ঠান বাতিল করে

Share
Share

NHL: স্ট্যানলি কাপ ফাইনাল-এডমন্টন অয়েলার্স বনাম ফ্লোরিডা প্যান্থার্সজুন 24, 2024; সূর্যোদয়, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ফ্লোরিডা প্যান্থার্স আমের্যান্ট ব্যাঙ্ক এরিনায় এডমন্টন অয়েলার্সের বিরুদ্ধে 2024 সালের স্ট্যানলি কাপ ফাইনালের সাতটি খেলা জেতার পরে একটি দলের ছবির জন্য কাপের সাথে পোজ দিচ্ছে। বাধ্যতামূলক ক্রেডিট: Sam Navarro-Imagn Images

প্রতিরক্ষা স্ট্যানলি কাপ চ্যাম্পিয়ন ফ্লোরিডা প্যান্থার্স তাদের নির্ধারিত পাবলিক অনুষ্ঠান বাতিল করেছে, যা সোমবার রাতে ফ্লোরিডার সানরাইজের আমের্যান্ট ব্যাঙ্ক অ্যারেনায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল, একটি ঘূর্ণিঝড়ের কারণে, দলটি রবিবার ঘোষণা করেছে।

হারিকেন মিল্টন দ্বারা সৃষ্ট সম্ভাব্য আবহাওয়ার কারণে রিং অফ চ্যাম্পিয়নস অনুষ্ঠানটি সতর্কতার বাইরে অনুষ্ঠিত হবে না, এটি ফ্লোরিডা উপকূলে আসার সাথে সাথে পর্যবেক্ষণ করা হচ্ছে। ব্রোওয়ার্ড, পাম বিচ এবং মিয়ামি-ডেড সহ বেশ কয়েকটি কাউন্টি জরুরি অবস্থার অধীনে রয়েছে।

“যেহেতু এই ইভেন্টের জন্য প্রথম প্রতিক্রিয়াশীল এবং পরিষেবা প্রদানকারীদের কাছ থেকে সংস্থান প্রয়োজন হবে, আমরা জড়িত প্রত্যেকের নিরাপত্তার জন্য প্রচুর সতর্কতার কারণে আমাদের রিং অফ চ্যাম্পিয়নস অনুষ্ঠান বাতিল করার কঠিন সিদ্ধান্ত নিয়েছি। পরিবর্তে, আমরা আমাদের চ্যাম্পিয়নশিপের রিংগুলি ব্যক্তিগতভাবে বিতরণ করব,” প্যান্থার্সের সভাপতি এবং সিইও ম্যাট ক্যাল্ডওয়েল একটি বিবৃতিতে বলেছেন। “রাষ্ট্র এবং স্থানীয় কর্তৃপক্ষের সাথে একসাথে, আমরা পরিস্থিতি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছি।”

তিনি যোগ করেছেন যে প্যান্থার্সের সিজন ওপেনার বোস্টন ব্রুইন্সের বিপক্ষে মঙ্গলবার আমের্যান্ট ব্যাঙ্ক অ্যারেনায় মুক্তির সময় পরিকল্পনা অনুযায়ী এগিয়ে যাওয়ার কথা রয়েছে।

ফ্লোরিডা জুনে স্ট্যানলি কাপ ফাইনালে সাতটি খেলায় এডমন্টন অয়েলার্সকে পরাজিত করে ফ্র্যাঞ্চাইজির প্রথম স্ট্যানলি কাপ জেতে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জেনিন নিপসের ফটোগ্রাফিক প্রদর্শনী নারীর কাজ – এবং মুক্তি –কে স্পটলাইটে রাখে

ফরাসি ফটোগ্রাফার জ্যানিন নিপস ছিলেন দেশের প্রথম নারী ফটো সাংবাদিকদের একজন। তার আলোকচিত্রগুলির একটি নতুন প্রদর্শনী, যার মধ্যে কয়েকটি প্রথমবারের জন্য উপস্থাপন করা...

ট্র্যাভিস কেলস ‘গ্রোটেস্কেরি’ ভূমিকার জন্য প্রাক্তন স্ট্রিপার অতীতকে পুনরায় উপস্থাপন করার অফার পেয়েছেন

ট্র্যাভিস কেলস“Grotesquerie” চরিত্রটি অতীতে একজন স্ট্রিপার ছিল, কিন্তু এখন সে এড ল্যাচলানের অতীতকে বর্তমানে ফিরিয়ে আনার সুযোগ পাচ্ছে… বেশ কয়েকটি পুরুষের ম্যাগাজিন গণনা...

Related Articles

মার্টা স্পিরিটের উপর প্রাইডের অপরাজিত জয়ে স্কোর করেছেন এবং লিগের সেরা রেকর্ড অর্জন করেছেন

6 অক্টোবর, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; মার্টা (10), অরল্যান্ডো প্রাইড স্ট্রাইকার,...

ল্যামার জ্যাকসন এবং র্যাভেনস ওটি-তে বেঙ্গলদের কাবু করে

বাল্টিমোর রেভেনস কোয়ার্টারব্যাক লামার জ্যাকসন (8) সিনসিনাটি বেঙ্গলসের ডিফেন্সিভ এন্ড থেকে লাফ...

ভবিষ্যতের দিকে চোখ রেখে, ন্যাশভিল এসসিকে অবশ্যই NYCFC-এর মুখোমুখি হতে হবে, যারা প্লে অফে যাবে

2 অক্টোবর, 2024; নিউইয়র্ক, নিউইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউ ইয়র্ক সিটি এফসি ফরোয়ার্ড...

নেব্রাস্কা রাটগারদের প্রথম হারের জন্য ডিফেন্সের দিকে ঝুঁকছে

অক্টোবর 5, 2024; লিংকন, নেব্রাস্কা, মার্কিন যুক্তরাষ্ট্র; মেমোরিয়াল স্টেডিয়ামে প্রথম কোয়ার্টারে রাটজার্স...