Home বিনোদন সু গ্রে কেয়ার স্টারমার রিভিউ টিমের 10 নম্বর চিফ অফ স্টাফ হিসাবে পদত্যাগ করেছেন
বিনোদন

সু গ্রে কেয়ার স্টারমার রিভিউ টিমের 10 নম্বর চিফ অফ স্টাফ হিসাবে পদত্যাগ করেছেন

Share
Share


বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন

স্যার কিয়ার স্টারমার তার 10 নম্বর দলে একটি বড় পরিবর্তনের নেতৃত্ব দিয়েছেন, সু গ্রে, তার বিতর্কিত প্রধান স্টাফ, ডাউনিং স্ট্রিটে মাত্র তিন মাস পরে তার ভূমিকা থেকে পদত্যাগ করতে বাধ্য হয়েছেন।

গ্রে-এর প্রস্থান, তার কর্মক্ষমতা নিয়ে কয়েক সপ্তাহের অভ্যন্তরীণ সমালোচনা এবং পর্দার অন্তরালে ক্ষমতার লড়াইয়ের পর, যখন স্টারমার অফিসে 100 দিন পূর্ণ করার সপ্তাহে তার প্রশাসনে শৃঙ্খলা ফিরিয়ে আনতে চেয়েছিলেন।

গ্রে, একজন প্রাক্তন বেসামরিক কর্মচারী যিনি প্রধানমন্ত্রী হিসাবে বরিস জনসনের সময়ে দলগুলির একটি কোভিড পর্যালোচনার নেতৃত্ব দিয়েছিলেন, তিনি এখন স্টারমার এবং যুক্তরাজ্যের বিবর্তিত দেশ ও অঞ্চলের নেতাদের মধ্যে যোগাযোগ হিসাবে খণ্ডকালীন ভূমিকা নেবেন।

“গত কয়েক সপ্তাহ ধরে, এটা আমার কাছে স্পষ্ট হয়ে গেছে যে আমার অবস্থান সম্পর্কে তীব্র মন্তব্য সরকারের পরিবর্তনের গুরুত্বপূর্ণ কাজ থেকে বিভ্রান্ত হওয়ার ঝুঁকি নিয়েছিল,” তিনি রবিবার বলেছিলেন। “এই কারণেই আমি দূরে থাকতে বেছে নিয়েছি।”

স্টারমারের মিত্ররা গ্রে কিনা তা বলতে রাজি হননি যিনি বছরে £170,000 উপার্জন করেছেন চিফ অফ স্টাফ হিসাবে, তাকে নতুন উপদেষ্টার ভূমিকায় বেতন দেওয়া হবে। “এটা অনুমান করা যৌক্তিক যে বেতন নতুন ভূমিকাকে প্রতিফলিত করবে,” একজন বলেছেন।

তিনি মর্গ্যান ম্যাকসুইনিকে চিফ অফ স্টাফ হিসাবে প্রতিস্থাপিত করেছেন, যিনি লেবার পার্টির সফল নির্বাচনী প্রচারণার তদারকি করেছিলেন এবং স্টারমারের প্রধান উপদেষ্টা হিসাবে কাজ করেছিলেন।

গ্রে এবং ম্যাকসুইনি, শ্রম সহায়কদের মতে, প্রায়শই মতভেদ ছিল। তারা মতানৈক্য অস্বীকার করলেও সরকারের অভ্যন্তরে ক্রমশ তিক্ত পরিবেশ বিরাজ করছে।

তার প্রস্থান স্টারমারকে তার দলে একটি বড় পরিবর্তন ঘোষণা করার পথ প্রশস্ত করে, তার অপারেশনের কেন্দ্রস্থলে এবং তার মিডিয়া টিমের জন্য অতিরিক্ত কর্মীকে সমর্থন করে, যা সাম্প্রতিক সপ্তাহগুলিতে অভিভূত হয়েছে “ফ্রিবি” উপহার নিয়ে উত্তেজনা স্টারমার এবং সিনিয়র মন্ত্রীদের কাছে।

জেমস লিয়ন্স, প্রাক্তন NHS যোগাযোগ পরিচালক এবং রাজনৈতিক সাংবাদিক, একটি নতুন কৌশলগত যোগাযোগ দলের নেতৃত্ব দেওয়ার জন্য TikTok-এ তার বর্তমান ভূমিকা ছেড়ে দেবেন।

বিদ্যা অ্যালাকেসন এবং জিল কাথবার্টসন ম্যাকসুইনির সাথে কাজ করে ডেপুটি চিফ অফ স্টাফ হিসাবে পদোন্নতি পেয়েছিলেন। গ্রেকে মাঝে মাঝে লেবার পার্টির সদস্যরা মাইক্রোম্যানেজ করার এবং তার কাজ ভাগ করতে অস্বীকার করার জন্য অভিযুক্ত করেছিলেন।

অ্যালেকেসন বর্তমানে 10 নম্বর রাজনৈতিক পরিচালক এবং পূর্বে লেবার পার্টির বহিরাগত বিষয়ের পরিচালক ছিলেন। কাথবার্টসন স্টারমারের বিরোধী অফিসের পরিচালক ছিলেন, ঘটনা ও পরিদর্শন তদারকি করতেন।

ইতিমধ্যে, নিন পন্ডিত প্রধানমন্ত্রীর প্রধান একান্ত সচিব নিযুক্ত হন, 10 নম্বরে সিভিল সার্ভিসের একটি গুরুত্বপূর্ণ ভূমিকা। তিনি 2022 সালের নভেম্বর থেকে ডাউনিং স্ট্রিটের রাজনৈতিক ইউনিটের পরিচালক ছিলেন।

স্টারমার বলেছেন: “এমন প্রতিভাবান এবং অভিজ্ঞ লোককে আমার দলে আনতে পেরে আমি আনন্দিত। এটি দেশ যে পরিবর্তনের জন্য ভোট দিয়েছে তা আনতে আমার পূর্ণ সংকল্প দেখায়।”

2025 সালের প্রথম দিকে কর্মীদের আরেকটি বড় পরিবর্তন ঘটবে বলে আশা করা হচ্ছে মন্ত্রিপরিষদ সচিবের স্থলাভিষিক্ত হলেন সাইমন কেস. এই গুরুত্বপূর্ণ ভূমিকার জন্য প্রতিযোগিতা সবেমাত্র খোলা হয়েছে।

কনজারভেটিভ সহ প্রধানমন্ত্রীর সমালোচকরা জানতে চেয়েছিলেন কেন স্টারমারের এত সময় লাগলো এমন একটি প্রশাসনের লাগাম টেনে ধরতে যেটি এমন পাথুরে শুরু হয়েছিল।

যাইহোক, বেশিরভাগ ফোকাস গ্রে-এর চিফ অফ স্টাফ হিসাবে প্রস্থানের দিকে থাকবে, একটি বিতর্কিত ব্যক্তিত্ব যেহেতু তিনি পার্টিগেট কেলেঙ্কারির তদন্তের নেতৃত্ব দিয়েছিলেন এবং তারপরে 2023 সালে স্টারমারের সাথে বিরোধিতায় যোগ দেওয়ার জন্য সরকারী চাকরি ছেড়েছিলেন।

একজন রক্ষণশীল মুখপাত্র বলেছেন: “100 দিনেরও কম সময়ে, স্যার কিয়ার স্টারমারের শ্রম সরকার বিশৃঙ্খলার মধ্যে নিক্ষিপ্ত হয়েছে।

“স্যু গ্রেকে সরকারের জন্য একটি প্রোগ্রাম দেওয়ার জন্য নিয়োগ করা হয়েছিল এবং আমরা সেই সময়কালে যা দেখেছি তা ছিল একটি স্ব-সেবা সরকার। একটাই প্রশ্ন এখন দেশ শাসন করবে কে?



Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ভাদ ভাবী বিচ্ছিন্ন বাবা ইরা পেসকোভিটসের সাথে পুনর্মিলন করেছেন

ড্যানিয়েল ব্রেগোলিনামেও পরিচিত ভাদ ভাবীতার বিচ্ছিন্ন বাবার সাথে খুব ভালো সম্পর্ক আছে, ইরা পেসকোভিটজ … TMZ শিখেছে যে সে তার জীবনে পুরোপুরি ফিরে...

নির্বাচনের আগে কয়েকশ তিউনিসিয়ান প্রেসিডেন্ট সাইদের বিরুদ্ধে বিক্ষোভ করছে

প্রেসিডেন্ট কাইস সাইদের বিরুদ্ধে শুক্রবার শত শত তিউনিসিয়ান রাজধানীতে বিক্ষোভ করেছে, প্রেসিডেন্ট নির্বাচনের দুই দিন আগে বিক্ষোভকারীরা বলেছে বৈধ নয়। 2021 সালে ক্ষমতায়...

Related Articles

ডিডির প্রাক্তন বান্ধবী ইয়ং মিয়ামি টিকটোকারকে বেবি অয়েল সাইন করতে বলেছে

ইয়ুং মিয়ামি নিজেকে পিচ্ছিল ঢালে খুঁজে পেলেন যখন একজন ভক্ত তাকে একটি...

বোন স্ত্রী: মেরি রিয়েল টাইমে অকথিত গল্পগুলির সাথে অশ্রুসিক্ত অনুশীলন করে

বোন স্ত্রী তারকা মেরি ব্রাউন প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তিনি তার গল্পটি বলবেন,...

অফিসে 100 দিন নড়বড়ে থাকার পর স্টারমার ছুরি হাতে নেয়

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ম্যাডোনার ভাই ক্রিস্টোফার সিকোন 63 বছর বয়সে মারা যান

মধ্যে আরেকটি মৃত্যু ম্যাডোনাতার পরিবার… এবং এবার তার ছোট ভাই, ক্রিস্টোফার সিকোন....