Home খেলাধুলা ভবিষ্যতের দিকে চোখ রেখে, ন্যাশভিল এসসিকে অবশ্যই NYCFC-এর মুখোমুখি হতে হবে, যারা প্লে অফে যাবে
খেলাধুলা

ভবিষ্যতের দিকে চোখ রেখে, ন্যাশভিল এসসিকে অবশ্যই NYCFC-এর মুখোমুখি হতে হবে, যারা প্লে অফে যাবে

Share
Share

এমএলএস: এফসি সিনসিনাটি x নিউ ইয়র্ক সিটি এফসি2 অক্টোবর, 2024; নিউইয়র্ক, নিউইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউ ইয়র্ক সিটি এফসি ফরোয়ার্ড আলোনসো মার্টিনেজ (16) রেড বুল এরেনায় এফসি সিনসিনাটির বিপক্ষে দ্বিতীয়ার্ধে গোল করার পর উদযাপন করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: ভিনসেন্ট কার্চিটা-ইমাগন ইমেজ

যদিও নিউ ইয়র্ক সিটি এফসি জানে যে এটি প্লে-অফ তৈরি করবে, ন্যাশভিল SC আশা করছে যে 2025 সালের জন্য দলগুলি রবিবার হ্যারিসন, এনজে-তে মিলিত হবে।

NYCFC (13-11-8, 47 পয়েন্ট) ম্যাচে প্রবেশ করেছে পূর্বে ষষ্ঠ স্থানে, পঞ্চম স্থানে থাকা শার্লট এফসি থেকে এক পয়েন্ট পিছিয়ে এবং চতুর্থ স্থানে থাকা অরল্যান্ডো সিটির থেকে পাঁচটি পিছিয়ে। নিউইয়র্ক রেড বুলস এবং এফসি সিনসিনাটির বিপক্ষে জয়ে মোট আটটি গোল করার পর নিউইয়র্ক আরেকটি চিত্তাকর্ষক আক্রমণাত্মক প্রদর্শনের সন্ধান করছে।

আলোনসো মার্টিনেজ সেই ম্যাচে তার দলের 15 গোলের মধ্যে তিনটি করেন, যা 28 জুন এবং 3 জুলাই অরল্যান্ডো সিটি এবং মন্ট্রিলকে পরাজিত করার পর NYCFC-এর প্রথম জয়ের ধারাকে চিহ্নিত করে। রেড বুলসকে হারানোর আগে নয়টি গেমে এনওয়াইসিএফসি 0-3-6 ছিল এবং 11-31 মে পর্যন্ত টানা পাঁচটি জয়ের পর প্রথমবারের মতো টানা তিনটি জয় চাইছে।

এনওয়াইসিএফসি কোচ নিক কুশিং শুক্রবার বলেছেন, “মানসিক স্লাইড না থাকার লক্ষ্য হল চতুর্থ দিকে ফোকাস করা।” “চতুর্থ স্থান আমাদের জন্য সবকিছু। আমরা লিগের শীর্ষে খেলতে পারতাম। … আমাদের মানসিকতা, আমাদের ফোকাস, পারফরম্যান্সের দিকে থাকতে হবে এবং খেলায় তীব্রতা আনতে হবে এবং এমন জিনিসগুলি করতে হবে যা আমাদের ফুটবল গেম জিততে সাহায্য করেছে। ” ইদানীং কারণ যদি আমরা জিততে থাকি এবং আমাদের চারপাশে কেউ পিছলে যায়, চতুর্থ স্থান আমাদের জন্য উন্মুক্ত।”

ন্যাশভিল (8-15-9, 33 পয়েন্ট) রবিবার পোস্ট-সিজন বিতর্কে থাকতে গুরুত্বপূর্ণ সাহায্যের প্রয়োজন। শনিবার ডিসি ইউনাইটেড, ফিলাডেলফিয়া এবং টরন্টোর কাছে ক্ষয়ক্ষতি এড়াতে এটি সপ্তাহান্তে প্রবেশ করেছিল, কিন্তু ডিসি ন্যাশভিল এসসি-এর প্লে অফের আশাকে চূর্ণ করতে পারে।

টরন্টো এফসি এবং ইউনিয়ন উভয়ই হেরেছে।

ন্যাশভিল 2021 সালে MLS এর দ্বিতীয় মৌসুমে তৃতীয় স্থান অর্জন করেছিল এবং গত মৌসুমে চতুর্থ ছিল। কিন্তু তারা তাদের শেষ 13টি খেলায় 2-10-1, 15 মে থেকে 22 জুন পর্যন্ত 4-1-3 এ যাচ্ছে, যা NYCFC এর বিরুদ্ধে 1-0 হোম জয়ের মাধ্যমে শেষ হয়েছে।

বুধবার, ন্যাশভিল এই মৌসুমে দ্বিতীয়বারের মতো তিনটি গোল করেছে, কিন্তু ডিসির কাছে 4-3 হারে দ্বিতীয়ার্ধের স্টপেজ টাইমে দুটি গোল ছেড়ে দিয়েছে। অ্যালেক্স মুয়েল দুটি গোল করেন এবং হ্যানি মুখতারও গোল করেন, কিন্তু ন্যাশভিল গোল করার অনেক সুযোগ মিস করে এবং 3-1 ব্যবধানে এগিয়ে যায়।

ন্যাশভিলের কোচ বিজে ক্যালাঘান বলেছেন, “আপনি তাৎক্ষণিকভাবে খেলার শেষের দিকে মনোযোগ দিতে পারেন এবং এটি কীভাবে আলাদা হয়ে যায়”। “এই সংস্থায় এমন একজনও নেই যে বিশ্বাস করে যে এটি যথেষ্ট ভাল।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

90 দিনের বাগদত্তা: স্টিভেন এবং আলিনা একটি বড় পদক্ষেপ নিন

স্টিভ জনস্টন এবং অ্যালাইন এর 90 দিনের বাগদত্তা: অন্য উপায় সম্প্রতি একটি বড় পদক্ষেপ করেছে। তারা বাড়িতে ডাকার জন্য একটি নতুন দেশ খুঁজে...

হেলেনকে সাহায্য করার বিষয়ে এলন মাস্কের ষড়যন্ত্র বুটিগিগ থেকে তিরস্কার আঁকতে

পরিবহন সচিব মো পিট বুটিগিগ সাথে সরাসরি কথা বলেছি ইলন মাস্ক শুক্রবার বিলিয়নিয়ারের এক্স প্ল্যাটফর্মে, ক্ষতিগ্রস্থদের জন্য ফেডারেল দুর্যোগ সহায়তা সম্পর্কে মিথ্যা ষড়যন্ত্র...

Related Articles

নেব্রাস্কা রাটগারদের প্রথম হারের জন্য ডিফেন্সের দিকে ঝুঁকছে

অক্টোবর 5, 2024; লিংকন, নেব্রাস্কা, মার্কিন যুক্তরাষ্ট্র; মেমোরিয়াল স্টেডিয়ামে প্রথম কোয়ার্টারে রাটজার্স...

মেটস ফিলিস বুলপেনকে হারিয়ে ৬-২ ব্যবধানে জয়ী

অক্টোবর 5, 2024; ফিলাডেলফিয়া, PA, USA; ফিলাডেলফিয়া ফিলিস মনোনীত হিটার কাইল শোয়ারবার...

ভ্যান্ডারবিল্ট কমোডোররা আলাবামার বিরুদ্ধে আশ্চর্যজনক জয়ের সাথে ইতিহাস তৈরি করেছে

সেরা 5 টি দলের বিরুদ্ধে ম্যাচআপে ভ্যান্ডারবিল্টের সর্বকালের 0-60 রেকর্ড ছিল। ভ্যান্ডারবিল্ট...

ম্যানচেস্টার ইউনাইটেড অ্যাস্টন ভিলার বিপক্ষে তাদের ভারসাম্য ফিরিয়ে আনার চেষ্টা করে

3 আগস্ট, 2024; কলম্বিয়া, দক্ষিণ ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; ম্যানচেস্টার ইউনাইটেড মিডফিল্ডার ক্রিশ্চিয়ান...