Home বিনোদন গুপ্তহত্যার চেষ্টার জায়গায় ট্রাম্প ইলন মাস্কের সঙ্গে সমাবেশ করেছেন
বিনোদন

গুপ্তহত্যার চেষ্টার জায়গায় ট্রাম্প ইলন মাস্কের সঙ্গে সমাবেশ করেছেন

Share
Share


বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন

ডোনাল্ড ট্রাম্প পেনসিলভানিয়া শহরে একটি সমাবেশের জন্য বিলিয়নেয়ার ইলন মাস্কের সাথে মঞ্চে যোগ দিয়েছিলেন যেখানে তিনি একটি হত্যা প্রচেষ্টা থেকে বেঁচে গিয়েছিলেন, যেহেতু তিক্তভাবে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ মার্কিন নির্বাচনী প্রচার শেষ মাসে প্রবেশ করেছে।

মাস্ক, টেসলার প্রতিষ্ঠাতা যিনি রিপাবলিকান প্রচারণার সাথে যুক্ত একটি সুপার প্যাকে দান করেছিলেন, ভোটারদের ট্রাম্পকে সমর্থন করার জন্য আহ্বান জানিয়েছিলেন, প্রার্থীর দাবির পুনরাবৃত্তি করেছিলেন যে নভেম্বরের ভোট ছিল “আমাদের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ নির্বাচন।”

“কারো চরিত্রের আসল পরীক্ষা হল তারা কীভাবে আগুনের নিচে আচরণ করে, এবং আমাদের একজন রাষ্ট্রপতি ছিলেন যিনি সিঁড়ি দিয়ে ফ্লাইটে হাঁটতে পারেননি, এবং অন্য একজন যিনি গুলিবিদ্ধ হওয়ার পরে তার মুঠি তুলেছিলেন: ‘লড়াই করুন, লড়াই করুন, লড়াই করুন।’ , মাস্ক বলেন. , প্রাক্তন রাষ্ট্রপতি বরাবর তার প্রথম উপস্থিতিতে.

মাস্ক দাবি করেছেন যে ডেমোক্র্যাটরা আমেরিকান সংবিধানের জন্য হুমকি, যোগ করেছেন যে ট্রাম্প যদি জয়ী না হন তবে এটি “শেষ নির্বাচন” হবে।

তিনি বলেন, ডেমোক্র্যাটরা “আপনার বাক স্বাধীনতা কেড়ে নিতে চায়, তারা আপনার অস্ত্র বহনের অধিকার কেড়ে নিতে চায়, তারা কার্যকরভাবে আপনার ভোটের অধিকার কেড়ে নিতে চায়।”

দেড় ঘন্টার বক্তৃতায়, ট্রাম্প বলেছিলেন বাটলারের কাছে তার ফিরে আসা, যেখানে সন্দেহভাজন আততায়ীর গুলি তাকে প্রায় হত্যা করেছিল, দেখায় যে বন্দুকধারী “আমাদের আত্মাকে ভেঙে দেয়নি।”

“আমি পেনসিলভানিয়া এবং আমেরিকার জনগণের কাছে একটি সাধারণ বার্তা দেওয়ার জন্য ট্র্যাজেডি এবং হৃদয়ের ব্যথার পরে বাটলারের কাছে ফিরে এসেছি: আমেরিকাকে আবার গ্রেট করার জন্য আমাদের আন্দোলন আগের চেয়ে আরও শক্তিশালী, আরও গর্বিত, আরও ঐক্যবদ্ধ, আরও দৃঢ়প্রতিজ্ঞ এবং আরও কাছাকাছি বিজয় রয়েছে। “ট্রাম্প বলেছেন।

কিন্তু বাটলারে তার প্রথম উপস্থিতির পর থেকে, ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস বিডেনের স্থলাভিষিক্ত হয়েছেন এবং ভোটগ্রহণ ধীর হয়ে গেছে। হ্যারিস জনপ্রিয় ভোটে এবং প্রেসিডেন্ট নির্বাচনে ট্রাম্পকে এগিয়ে রেখেছেন সাতটি সুইং স্টেট কার্যত একটি ড্র হয়, এক অনুযায়ী টিএফ বিশ্লেষণ ফাইভথার্টিএইট জরিপ তথ্য থেকে। পেনসিলভানিয়া সবচেয়ে কাছের রেস, হ্যারিস মাত্র 0.6 শতাংশ পয়েন্টে ট্রাম্পকে এগিয়ে রেখেছেন।

ট্রাম্প বলেন, ‘গত আট বছর ধরে যারা আমাদের এই ভবিষ্যৎ অর্জন থেকে বিরত রাখতে চায় তারা আমাকে অপবাদ দিয়েছে, আমাকে অভিযুক্ত করেছে, আমাকে অভিযুক্ত করেছে, আমাকে ভোট থেকে বের করে দেওয়ার চেষ্টা করেছে এবং কে জানে, আমাকে হত্যার চেষ্টাও করেছে। . ভিড় “কিন্তু আমি কখনই তোমার জন্য লড়াই বন্ধ করিনি এবং করবও না।”

হাজার হাজার সমর্থক, যাদের মধ্যে অনেকেই জুলাইয়ের ইভেন্টে উপস্থিত ছিলেন যেখানে একজন ট্রাম্প সমর্থক নিহত এবং দু’জন আহত হয়েছিল, সমাবেশের সকাল থেকে বাটলারে জড়ো হয়েছে। তারা স্লোগান দিয়েছিল “লড়াই, লড়াই, লড়াই” – এই শব্দগুলি শ্যুটিংয়ের পরে ট্রাম্প মঞ্চ থেকে ঘোষণা করেছিলেন।

কোরি কমপেরেটোরের অন্তর্গত ফায়ার ফাইটারের ইউনিফর্মের সামনে, সমর্থক সেদিন হত্যা করেছিল, ট্রাম্প তার সাধারণ বাগ্মীতা ব্যবহার করেছিলেন, অভিবাসন এবং অপরাধের হার সম্পর্কে অতিরঞ্জিত দাবি করেছিলেন, ফ্র্যাকিংকে অনুমতি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন, পেনসিলভানিয়ার একটি মূল শিল্প, এবং সেই মিথ্যা দাবির পুনরাবৃত্তি করেছিলেন। 2020 সালের নির্বাচন চুরি হয়েছে। Comperatore পরিবার, ট্রাম্পের রানিং মেট জেডি ভ্যান্স এবং হেজ ফান্ড বিলিয়নেয়ার জন পলসনও সমাবেশে যোগ দেন।

ট্রাম্প হ্যারিসের বিরুদ্ধে আক্রমণের তার নতুন লাইনও মোতায়েন করেছেন – যে তিনি গ্রীষ্মমন্ডলীয় ঝড় হেলেনের প্রতিক্রিয়াকে বাধা দিয়েছিলেন।

হেলেন তাদের কাছে একজন “ক্যাটরিনা” ছিলেন, তিনি বলেন, “তারা বলে যে হারিকেনের ধ্বংসযজ্ঞের সময় মানুষকে সাহায্য করার জন্য এটি সবচেয়ে খারাপ কাজ” এবং মিথ্যা দাবি করে যে প্রশাসন ক্ষতিগ্রস্তদের একমাত্র সাহায্যের প্রস্তাব দিয়েছিল $750 জরুরী পেমেন্ট

নির্বাচনী দৌড় তুঙ্গে পৌঁছানোর সাথে সাথে প্রার্থীরা দেশ পেরিয়ে যাচ্ছেন। শনিবার, হ্যারিস গ্রীষ্মমন্ডলীয় ঝড় হেলেন থেকে পুনরুদ্ধারের প্রচেষ্টার একটি আপডেটের জন্য উত্তর ক্যারোলিনা পরিদর্শন করেছিলেন, যা মার্কিন দক্ষিণ-পূর্বে বিধ্বস্ত হয়েছিল, শেষ গণনায় কমপক্ষে 223 জন মারা গিয়েছিল।



Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মধ্যপ্রাচ্য কি “তেল যুদ্ধের” দ্বারপ্রান্তে?

ইসরায়েল ইরানের জ্বালানি খাতে হামলার কথা বিবেচনা করছে, একটি প্রতিশোধমূলক বিকল্প যা বাজারকে বিপর্যস্ত করেছে এবং উদ্বেগ উত্থাপন করেছে যে মধ্যপ্রাচ্যে যুদ্ধ বিশ্বব্যাপী...

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস ফার্স্ট স্পয়লার: শ্যারন উদ্যোগ নেয়

তরুণ এবং অস্থির প্রাথমিক সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে শ্যারন নিউম্যান 2024 সালের 7-11 অক্টোবরের সপ্তাহে একটি জঘন্য পদক্ষেপ করা Y&R. সর্বশেষ CBS sudsfest...

Related Articles

বোনের স্ত্রী: কোডি উদ্ভট কুকি জার বিভক্ত প্রকাশ করেছে কারণ অর্থের সমস্যা ঘূর্ণায়মান

বোন স্ত্রী তারকা কোডি ব্রাউন সম্প্রতি ব্রাউন ফ্যামিলি কুকি জার দেখতে কেমন...

‘Poltergeist’ হাউস Airbnb হয়ে ওঠে, বাস্তব ফিল্ম সেটের প্রতিলিপি করে

“Poltergeist” এর বিখ্যাত ভুতুড়ে বাড়িটি সাম্প্রতিক বিক্রির পর পুনরুজ্জীবিত করা হচ্ছে…এবং এটি...

আমাদের জীবনের দিনগুলি প্রথম সাপ্তাহিক স্পয়লার: চাড কি অ্যাবিগেলের প্রস্তাবে হ্যাঁ বলে?

আমাদের জীবনের দিনগুলো প্রথম সাপ্তাহিক spoilers যে জাল প্রকাশ অ্যাবিগেল ডেভরাক্স প্রশ্ন...

বিনিয়োগকারীরা সস্তা মার্কিন এক্সপোজার পেতে ইউরোপীয় স্টক আপ স্ন্যাপ

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...