Home খেলাধুলা এনএইচএল সিজন প্রিভিউ ক্যাপসুল: আটলান্টিক বিভাগ
খেলাধুলা

এনএইচএল সিজন প্রিভিউ ক্যাপসুল: আটলান্টিক বিভাগ

Share
Share

NHL: স্ট্যানলি কাপ ফাইনাল-এডমন্টন অয়েলার্স বনাম ফ্লোরিডা প্যান্থার্সজুন 24, 2024; সূর্যোদয়, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ফ্লোরিডা প্যান্থার্সের ফরোয়ার্ড ম্যাথিউ টাকাচুক (19) আমেরেন্ট ব্যাঙ্ক এরেনায় 2024 সালের স্ট্যানলি কাপ ফাইনালের সাতটি খেলায় এডমন্টন অয়েলার্সকে পরাজিত করে স্ট্যানলি কাপ তুলছেন। বাধ্যতামূলক ক্রেডিট: জিম রাসল-ইমাগন ইমেজ

বোস্টন ব্রুইনস

প্রধান কোচ: জিম মন্টগোমারি (তৃতীয় মৌসুম)

গত মৌসুম: 47-20-15, 109 পয়েন্ট, আটলান্টিক বিভাগে দ্বিতীয়

এই মরসুমে: ফরোয়ার্ড ডেভিড প্যাস্ট্রনাক, ব্র্যাড মার্চ্যান্ড এবং চার্লি কোয়েল এবং ডিফেন্সম্যান চার্লি ম্যাকঅয়, হ্যাম্পাস লিন্ডহোম এবং ব্র্যান্ডন কার্লোর নেতৃত্বে ব্রুইনদের প্লে-অফ প্রতিযোগিতায় থাকা উচিত।

নতুন কি: বোস্টন একটি বড় মাছ, ইলিয়াস লিন্ডহোম, বিনামূল্যে সংস্থার মাধ্যমে অবতরণ করেছে, কেন্দ্রের সাথে সাত বছরের চুক্তিতে স্বাক্ষর করেছে। ব্রুইনস, যারা জেক ডিব্রুস্ককে মুক্ত এজেন্সির মাধ্যমে চলে যেতে দেখেছিল, তারা বর্লি ডিফেন্সম্যান নিকিতা জাদোরভকেও স্বাক্ষর করেছিল।

খেলোয়াড়দের দেখার জন্য: সবচেয়ে বড় প্রশ্ন হবে গোলরক্ষক জেরেমি সোয়াইম্যান, যার চুক্তির অচলাবস্থা তাকে প্রশিক্ষণ শিবিরের বাইরে রেখেছে এবং মাঝে মাঝে তীব্র হয়ে উঠেছে। সোয়াইম্যান ছন্দে না আসা পর্যন্ত ব্রুইনরা গোলটেন্ডার জুনাস করপিসালোর উপর অনেক বেশি নির্ভর করবে। উপরন্তু, স্ট্রাইকার ফ্যাবিয়ান লাইসেল দ্বিতীয় সারির ভূমিকা নেবেন বলে আশা করা হচ্ছে।

বাফেলো সাবারস

প্রধান কোচ: লিন্ডি রাফ (বাফেলোতে দ্বিতীয় মেয়াদের প্রথম মৌসুম)

গত মৌসুম: 39-37-6, 84 পয়েন্ট, আটলান্টিক বিভাগে ষষ্ঠ স্থান

এই মরসুম: স্ট্যানলি কাপ প্লেঅফে না পৌঁছে সাবার্স কি বেশিরভাগ সিজনে তাদের এনএইচএল রেকর্ড ভাঙতে পারে? টানা ১৩টি প্রচারে তারা পিছিয়ে পড়েছে।

নতুন কি: রাফ, ফ্র্যাঞ্চাইজি ইতিহাসের বিজয়ী কোচ যিনি শেষবার 2011 সালে প্লে অফে দলকে গাইড করেছিলেন কিন্তু 2013 সালে বরখাস্ত করা হয়েছিল, একটি তরুণ দলকে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার দায়িত্ব দেওয়া হবে।

দেখার জন্য খেলোয়াড়: বাফেলোর একটি উত্তেজনাপূর্ণ আক্রমণাত্মক দল রয়েছে যাদের সাথে টেজ থম্পসন, অ্যালেক্স টুচ, ডিলান কোজেনস এবং জ্যাক কুইনের মতো ফরোয়ার্ডরা, সেইসাথে একটি খুব ভাল রক্ষণাত্মক দল। চাবিকাঠি হবে খেলোয়াড় এবং গোলটেন্ডার উক্কো-পেক্কা লুক্কোনেন, জেমস রেইমার এবং তরুণ ডেভন লেভিকে জালের বাইরে রাখা।

রেড উইংস ডেট্রয়েট

প্রধান কোচ: ডেরেক লালনডে (তৃতীয় মৌসুম)

গত মৌসুম: 41-32-9, 91 পয়েন্ট, আটলান্টিক বিভাগে পঞ্চম স্থান

এই মরসুম: রেড উইংস গত মরসুমে টাইব্রেকারে হেরে 2015-16 এর পর প্রথমবারের মতো প্লে-অফ স্পট ক্লিঞ্চ করার এত কাছাকাছি এসেছিল। তাদের খরা ভাঙার সুযোগ আছে, তবে সেখানে অনেক টুকরো পড়ে থাকতে হবে।

নতুন কি: 2023 সালের গ্রীষ্মে একটি বড় পরিবর্তনের পরে, এই গ্রীষ্মে রেড উইংস তুলনামূলকভাবে শান্ত হয়েছে। প্রধান সংযোজন ছিল দুইবারের স্ট্যানলি কাপ চ্যাম্পিয়ন ফরোয়ার্ড ভ্লাদিমির তারাসেনকো এবং গোলরক্ষক ক্যাম ট্যালবট।

খেলোয়াড়দের দেখার জন্য: রেড উইংস যদি একটি কঠিন ফ্রন্টকোর্ট এবং তরুণ লুকাস রেমন্ড এবং মরিটজ সাইডারের উদীয়মান হওয়ার কারণে প্লে অফের স্পট জয় করে তবে অবাক হবেন না, তবে মূল হবে গোলটেন্ডিং ব্রিগেড এবং তালবট, ভিলে হুসো বা অ্যালেক্স লিয়নের মধ্যে একজন। সাফল্যের জন্য তাদের সমর্থন করতে পারেন।

ফ্লোরিডা প্যান্থার্স

প্রধান কোচ: পল মরিস (তৃতীয় মৌসুম)

গত মৌসুম: 52-24-6, 110 পয়েন্ট, আটলান্টিক বিভাগে প্রথম স্থান এবং স্ট্যানলি কাপ চ্যাম্পিয়ন

এই মরসুম: ফ্র্যাঞ্চাইজি ইতিহাসে প্রথম কাপ জেতার পর, প্যান্থাররা শিকারী দল হিসাবে জীবন অনুভব করবে। তারা ফ্রি এজেন্সির মাধ্যমে বিদায় নেওয়া খেলোয়াড়দের একটি দল ছাড়াই তা করবে, বিশেষত গুরুত্বপূর্ণ ডিফেন্সম্যান ব্র্যান্ডন মন্টুর এবং অলিভার-একম্যান লারসন এবং ফরোয়ার্ড ভ্লাদিমির তারাসেনকো এবং রায়ান লোমবার্গ।

দেখার জন্য খেলোয়াড়: আমরা জানি ম্যাথিউ টাকাচুক, আলেকসান্ডার বারকভ, কার্টার ভারহেগে, স্যাম বেনেট এবং স্যাম রেইনহার্টের নেতৃত্বে ফ্লোরিডার ফরোয়ার্ড গ্রুপ থেকে এবং তাদের গোলটেন্ডিং জুটি সের্গেই বোব্রোভস্কি এবং স্পেন্সার নাইটের কাছ থেকে কী আশা করা যায়। ইস্যুতে অ্যারন একব্লাডের বাইরে প্রতিরক্ষা কর্পস। গুস্তাভ ফরসলিং প্লেঅফের সময় অসাধারণভাবে খেলেছিলেন, কিন্তু নিকো মিকোলা এবং নেট স্মিডকে দ্বিতীয় জুটি হিসেবে রাখা প্রশ্ন উত্থাপন করে।

মন্ট্রিল কানাডিয়ান

প্রধান কোচ: মার্টিন সেন্ট লুইস (চতুর্থ মৌসুম)

গত মৌসুম: 30-36-16, 76 পয়েন্ট, আটলান্টিক বিভাগে অষ্টম স্থান

এই মরসুমে: কানাডিয়ানরা সম্ভবত আবারও স্ট্যান্ডিংয়ে ভালোভাবে শেষ করবে, তবে আশা করে যে তারা তাদের তরুণ ফরোয়ার্ড নিক সুজুকি, কোল কফিল্ড, কির্বি ডাচ, জুরাজ স্লাফকভস্কি এবং গ্রীষ্মকালীন অধিগ্রহণকারী প্যাট্রিক লাইনের সাথে একধাপ এগিয়ে যাবে, যিনি হাঁটুতে ভুগছিলেন। প্রাক-মৌসুমে মচকে যায় এবং প্রথম কয়েক মাস মিস করার আশা করা হয়।

নতুন কি: লেইন ছাড়াও? আরও তরুণ খেলোয়াড়দের ফুল-টাইম এনএইচএল খেলোয়াড় হওয়ার সম্ভাবনা রয়েছে, তাদের মধ্যে ডিফেন্সম্যান লেন হাটসন এবং ফরোয়ার্ড জোশুয়া রয়।

দেখার জন্য খেলোয়াড়: স্যামুয়েল মন্টেমবেল্ট এবং কেডেন প্রাইমাউ নিশ্চিত গোলটেন্ডার এবং ভবিষ্যতের তারকা নন, তবে কানাডিয়ানদের স্ট্যান্ডিংয়ের তলানি থেকে দূরে রাখতে তাদের উপর নির্ভর করা হবে।

অটওয়া সিনেটররা

প্রধান কোচ: ট্র্যাভিস গ্রিন (প্রথম মৌসুম)

গত মৌসুম: 37-41-4, 78 পয়েন্ট, আটলান্টিক বিভাগে সপ্তম স্থান

এই মরসুম: একটি হতাশাজনক প্রচারণার পরে যেখানে ক্রমাগত সমস্যা, বিতর্ক এবং আঘাতের সমস্যা ছিল, সেনেটররা পুনরায় শুরু করেছেন এবং বিশ্বাস করেন যে তারা প্লে অফের জন্য লড়াই করতে পারে।

নতুন কি: গোলটেন্ডার জুনাস করপিসালো গত মৌসুমে অটোয়ার ভাগ্য ঘুরিয়ে দিতে ব্যর্থ হওয়ার পর, প্রথমটি ফ্রি এজেন্সিতে অধিগ্রহণের মাধ্যমে, সিনেটররা তাকে ট্রেড করার মাধ্যমে এবং লিনাস উলমার্কের বোস্টনে প্রথম রাউন্ডের খসড়া বাছাই করে দিক পরিবর্তন করে। উলমার্কের ভেজিনা ট্রফি আলোচনায় থাকার সম্ভাবনা নেই যেমন তিনি বোস্টনে ছিলেন, তবে তার নেট স্থিতিশীল করা উচিত।

দেখার জন্য খেলোয়াড়: ব্র্যাডি টাকাচুক, টিম স্টুটজল, জশ নরিস এবং শেন পিন্টো দ্য সিনেটরদের একটি শক্ত তরুণ ফরোয়ার্ড রয়েছে, অভিজ্ঞ ক্লদ গিরোক্স এবং ফ্রি এজেন্ট ডেভিড পেরন দ্বারা পরিচালিত। প্রতিশ্রুতিবদ্ধ জ্যাক স্যান্ডারসনের নেতৃত্বে প্রতিরক্ষা, এবং জালের বাইরে পাকদের রাখার দলের ক্ষমতা হবে মূল বিষয়।

টাম্পা বে লাইটিং

প্রধান কোচ: জন কুপার (সিজন 13)

গত মৌসুম: 45-29-8, 98 পয়েন্ট, আটলান্টিক বিভাগে চতুর্থ স্থান

এই মরসুম: স্ট্যানলি কাপ চ্যাম্পিয়নশিপের একটি দম্পতি সহ সেই সমস্ত দুর্দান্ত মরসুমের পরে, লাইটনিং ধীরে ধীরে পড়ছে। প্লে-অফের জায়গা ধরে রাখতে তাদের কঠিন সময় হবে।

নতুন কি: এটি প্রথমে প্রধান প্রস্থানগুলি লক্ষ্য করার মতো: দীর্ঘ সময়ের অধিনায়ক এবং ফ্র্যাঞ্চাইজির মুখ স্টিভেন স্ট্যামকোস ফ্রি এজেন্সির মাধ্যমে ছেড়ে গেছেন এবং শীর্ষ প্রতিরক্ষাকর্মী মিখাইল সেরগাচেভকে ইউটাতে লেনদেন করা হয়েছিল। জ্যাক গুয়েনজেল ​​এবং ক্যাম অ্যাটকিনসন এবং ব্লুলাইনার রায়ান ম্যাকডোনাগ এবং জেজে মোসারের মতো ফরোয়ার্ডদের দিয়ে লাইটনিং সেই গর্তগুলি পূরণ করতে দেখবে।

দেখার জন্য খেলোয়াড়: ফরোয়ার্ড নিকিতা কুচেরভ এবং ব্রেডেন পয়েন্ট, ডিফেন্সম্যান ভিক্টর হেডম্যান এবং গোলটেন্ডার আন্দ্রেই ভাসিলেভস্কির সাথে, লাইটনিংয়ের এখনও প্লে অফে যাওয়ার সুযোগ রয়েছে। তবে অনেক কিছু নির্ভর করবে গুয়েনজেল ​​এবং অ্যাটকিনসনের অবদানের উপর।

টরন্টো ম্যাপল পাতা

প্রধান কোচ: ক্রেগ বেরুবে (প্রথম মৌসুম)

গত মৌসুম: 46-26-10, 102 পয়েন্ট, আটলান্টিক বিভাগে তৃতীয় স্থান

এই মৌসুমে: টরন্টোর চার তারকা অস্টন ম্যাথুস, মিচ মার্নার, উইলিয়াম নাইল্যান্ডার এবং জন টাভারেস 1967 সালের পর টরন্টোর প্রথম কাপ জিততে ব্যর্থ হয়েছেন এবং ধৈর্য্য ক্ষীণ হয়ে পড়েছে। লিফস একটি প্লে-অফ দল, কিন্তু আসল পরীক্ষা হল কাপ রেসে কি হয়।

নতুন কি: গ্রীষ্মের ফোকাস ছিল প্রতিরক্ষা, এবং টরন্টো ক্রিস তানেভ এবং অলিভার-একম্যান লারসনকে অধিগ্রহণ করে কিছু বড় চাহিদা পূরণ করেছে। ম্যাপেল লিফস কাপ চ্যাম্পিয়ন প্যান্থার্স থেকে গোলটেন্ডার অ্যান্থনি স্টলার্জকেও চুক্তিবদ্ধ করেছে জোসেফ ওল এবং ম্যাট মারে সহ একটি পাক প্রতিরক্ষা দলকে শক্তিশালী করার আশায়।

দেখার জন্য খেলোয়াড়: মার্নার এই মরসুমের পরে একটি মুলতুবি অনিয়ন্ত্রিত ফ্রি এজেন্ট, এবং তার চুক্তির স্থিতি একটি বড় গল্প হবে, বিশেষ করে যদি ম্যাপেল লিফস প্লেঅফ করতে ব্যর্থ হয়।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মার্কিন বন্দর শ্রমিকরা পঙ্গু ধর্মঘট শেষ করতে বন্দর অপারেটরদের সাথে চুক্তিতে পৌঁছেছে

ইউএস লংশোরম্যান এবং পোর্ট অপারেটররা বৃহস্পতিবার একটি চুক্তিতে পৌঁছেছে যা ছয় বছরের মধ্যে 62% বেতন বৃদ্ধি বাস্তবায়ন করবে, যা কয়েক দশকের মধ্যে সবচেয়ে...

এনএফএল তারকা-অভিনেতা ভার্নন ডেভিস ট্র্যাভিস কেলসের ‘গ্রোটেস্কেরি’ আত্মপ্রকাশের প্রশংসা করেছেন

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে ভার্নন ডেভিস এটা বলে ট্র্যাভিস কেলস তার “Grotesquerie” অভিষেকে জলের বাইরে মাছের মতো দেখায়নি… আসলে, প্রাক্তন এনএফএল তারকা-অভিনেতা...

Related Articles

এনএইচএল সিজন প্রিভিউ ক্যাপসুল: মেট্রোপলিটন বিভাগ

সেপ্টেম্বর 24, 2024; নিউ ইয়র্ক, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউইয়র্ক রেঞ্জার্সের ডানপন্থী...

ইয়াঙ্কিস অনুভব করে যে জুয়ান সোটো NY কে ভালোবাসে যখন ফ্রি এজেন্সি এগিয়ে আসছে

নিউ ইয়র্ক ইয়াঙ্কিজ সেন্টার ফিল্ডার অ্যারন জাজ (99) এবং ডান ফিল্ডার জুয়ান...

CF মন্ট্রিল শার্লট FC-এর বিরুদ্ধে প্লে-অফ স্পটে এগিয়েছে

সেপ্টেম্বর 28, 2024; মন্ট্রিল, কুইবেক, ক্যান; সিএফ মন্ট্রিল ফরোয়ার্ড জোসেফ মার্টিনেজ (17)...

অরল্যান্ডো সিটি সিনসিনাটির সাথে সংঘর্ষের আগে গতি পাচ্ছে

2 অক্টোবর, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ইন্টারঅ্যান্ডকো স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে ফিলাডেলফিয়া ইউনিয়নের...