Home বিনোদন আমাদের জীবনের দিনগুলি সাপ্তাহিক স্পয়লার: ডাঃ উইলহেম রল্ফ কি তার চিকিৎসা জাদু কাজ করতে পারেন?
বিনোদন

আমাদের জীবনের দিনগুলি সাপ্তাহিক স্পয়লার: ডাঃ উইলহেম রল্ফ কি তার চিকিৎসা জাদু কাজ করতে পারেন?

Share
Share

আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক স্পয়লার ভবিষ্যদ্বাণী ডঃ গুইলহার্ম রল্ফ আবারও প্রমাণ করবে তার চিকিৎসা প্রতিভা। ক্রিস্টেন ডিমেরার সাথে কথা বলার পরে, তিনি আত্মবিশ্বাসী যে তার উদ্ভাবনগুলি সাহায্য করতে পারে সারাহ হর্টনমেরুদণ্ডের আঘাত। সর্বোপরি, উন্মাদ বিজ্ঞানী সালেমাইটদের মৃত থেকে ফিরিয়ে আনলেন। কিন্তু কি খরচে? এরপরে, সারাহ ব্র্যাডি ব্ল্যাককে বাঁচাতে চায়। সে জানে সে তাকে গাড়ি দিয়ে আঘাত করেনি। যাইহোক, DA EJ DiMera তার পা নিচে রাখে। তার পুরোনো প্রেমিকা ফিওনা কুকের অপরাধের জন্য তাকে কি কারাগারে সাজা দেওয়া হবে? অবশেষে, লিও স্টার্ক আবার প্রেমে পড়ার জন্য প্রস্তুত। কিন্তু 7-11 অক্টোবর, 2024-এর একচেটিয়া সপ্তাহে NBC ময়ূরের 60 তম মরসুমে সুন্দর ছোট্ট লেখক তার স্বপ্নের মানুষটির সাথে কোথায় দেখা করবেন?

আমাদের জীবনের দিনগুলি সাপ্তাহিক স্পয়লার: ডাঃ রল্ফ কি দিনটিকে বাঁচায়?

DOOL সাপ্তাহিক স্পয়লার প্রকাশ করে যে ডাঃ উইলহেম রল্ফ (রিচার্ড ওয়ার্টন) পর্দায় ফিরে এসেছেন। বেশিরভাগ ভক্তরা জানেন, ডঃ রল্ফ ছিলেন প্রয়াত স্টেফানো ডিমেরার (জোসেফ মাসকোলো) ব্যক্তিগত পাগল বিজ্ঞানী। তিনি কয়েক দশক ধরে ডিমেরার পরিবারের জন্য কাজ করেছেন। পরবর্তী, ডাঃ রল্ফ কুখ্যাত একটি অলৌকিক সিরাম দিয়ে অনেক সালেমাইটকে মৃত থেকে ফিরিয়ে আনার জন্য।

রলফ সম্প্রতি চেজ ডিমেরার লিভিং রুমে হাজির হন গোপন পথের মধ্য দিয়ে আমাদের জীবনের দিনগুলো. অবশ্যই, এটি অবিশ্বাস্য ক্রিস্টেন ডিমেরা (স্টেসি হাইডুক) কে অবাক করেছে। ডক্টর রল্ফ তার সামনে হাজির হওয়ার আগে তিনি তার বাবার দ্বিধা নিয়ে দুঃখ প্রকাশ করেছিলেন। উন্মাদ বিজ্ঞানী ক্রিস্টেনকে তার নতুন চিকিৎসা সম্পর্কে বলেছিলেন যে ক্রিস্টাল প্রযুক্তির সাথে তিনি আগে কাজ করেছিলেন।

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: ডঃ উইলহেম রল্ফ (রিচার্ড ওয়ার্টন)ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: ডঃ উইলহেম রল্ফ (রিচার্ড ওয়ার্টন)
ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: ডাঃ উইলহেম রল্ফ | ময়ূর

এরপর, ক্রিস্টেন এবং ডাঃ রল্ফ সারাহ হর্টনের (লিনসে গডফ্রে) পক্ষাঘাতের অবস্থা নিয়ে আলোচনা করেন। ডিভা ব্র্যাডি ব্ল্যাককে (এরিক মার্টসোল্ফ) স্টেটসভিল কারাগারের বাইরে রাখতে চায়। যাইহোক, সালেম পুলিশ বিভাগের কাছে সারার বিবৃতি মদ্যপকে এমন অপরাধের জন্য কারাগারে পাঠাতে পারে যা সে করেনি। দিন।

DOOL সাপ্তাহিক স্পয়লার রিপোর্ট করে যে ড. আপনার নতুন চিকিৎসা প্রযুক্তি ব্যবহার করতে পারে সারাহ হর্টনে। যাইহোক, ক্রিস্টেন শুধুমাত্র ব্র্যাডি কারাগারের বাইরে থাকলে এটি ঘটতে চায়। ডাঃ উইলহেম রল্ফ কি আহত মহিলাকে তার বিধ্বংসী মেরুদণ্ডের আঘাত থেকে পুনরুদ্ধার করতে সাহায্য করতে পারেন? ডক্টর রল্ফ কী করেন তা খুঁজে বের করতে দীর্ঘ-চলমান সোপ অপেরায় পরের সপ্তাহে সাথে থাকুন।

ডুল উইকলি স্পয়লার: সারাহ হর্টন কি ব্র্যাডি ব্ল্যাককে বাঁচাতে পারবেন?

আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক স্পয়লারগুলি নির্দেশ করে যে সারাহ হর্টন ব্র্যাডি ব্ল্যাককে সাহায্য করতে চায়। সে জানে সে তাকে গাড়ি দিয়ে আঘাত করেনি, তাকে অবশ করে রেখেছিল। তবুও, তিনি এখনও কর্তৃপক্ষকে বলেছিলেন যে তিনি তার প্রাক্তন বন্ধুকে তার ধূসর সেডানের চাকার পিছনে দেখেছিলেন। এদিকে, তার শাশুড়ি ফিওনা কুক (সেরেনা স্কট থমাস) ভাবছেন কেন তিনি মিথ্যা বলবেন।

হয়তো সুন্দরী ডাক্তার চায় ফিওনা একাই সবকিছু স্বীকার করুক। DOOL. যাইহোক, সারা পরের সপ্তাহে তার মন পরিবর্তন করে এবং পুলিশের কাছে তার বক্তব্য প্রত্যাহার করতে চায়। তবুও, DA EJ DiMera (Dan Feuerriegel) এটা মেনে নেয় না। তিনি ব্র্যাডিকে দুর্ঘটনার জন্য অর্থ দিতে চান।

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: সারাহ হর্টন (লিনসে গডফ্রে) - ব্র্যাডি ব্ল্যাক (এরিক মার্টসোল্ফ)ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: সারাহ হর্টন (লিনসে গডফ্রে) - ব্র্যাডি ব্ল্যাক (এরিক মার্টসোল্ফ)
ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: সারাহ হর্টন – ব্র্যাডি ব্ল্যাক | ময়ূর

পরের সপ্তাহে দিন, সারাহ ব্র্যাডিকে সাহায্য করার জন্য তার যথাসাধ্য চেষ্টা করে। এদিকে, ফিওনা কুক তার প্রাক্তন প্রেমিকের কাছে স্বীকারোক্তি বিবেচনা করার জন্য যথেষ্ট অপরাধী বোধ করেন। কিন্তু সূত্রগুলি থেকে জানা যায় যে ব্রিট শেষ মুহুর্তে চিকেন আউট হতে পারে, ব্র্যাডি এবং তার ছেলে জান্ডার কুক কিরিয়াকিস (পল টেলফার) অন্ধকারে রেখেছিল। ব্র্যাডি কি ফিওনার মিথ্যাচারের জন্য কারাগারে যাবে?

আমাদের জীবনের দিনগুলি সাপ্তাহিক স্পয়লার: লিও স্টার্ক প্রেমের সন্ধান করছে৷

DOOL সাপ্তাহিক স্পয়লার প্রকাশ করে যে লিও স্টার্ক (গ্রেগ রিকার্ট) একা থাকার কারণে ক্লান্ত। তিনি ডাঃ মার্লেনা ইভান্স (ডেইড্রে হল) এর সাহায্যে কিছু আত্মা অনুসন্ধান করেছিলেন। তিনি তার স্বপ্নের মানুষটির সাথে একটি নতুন সম্পর্কের জন্য প্রস্তুত বোধ করেন। কিন্তু লেখক কাকে খুঁজে পাবেন যে তাকে খুশি করবে?

আমাদের জীবনের দিনগুলো সামনে পিছনে লিওর জন্য একটি নতুন প্রেমের আগ্রহের পরামর্শ দিয়েছে। শহরের গসিপ এবং চিত্রনাট্যকাররা কি NBC-এর দীর্ঘতম-চলমান সোপ অপেরায় এই পতনে নতুন কাউকে খুঁজে পাবেন? নাকি তিনি অনির্দিষ্টকালের জন্য দু: খিত এবং অবিবাহিত থাকার ভাগ্য?

7-11 অক্টোবর, 2024-এর সপ্তাহে লিও স্টার্কের সাথে দৃশ্যগুলি দেখুন৷ এদিকে, সারাহ হর্টন ইজে ডিমেরার ক্রোধ থেকে ব্র্যাডি ব্ল্যাককে সাহায্য করার চেষ্টা করে কিন্তু ব্যর্থ হয়৷ ফিওনা কি একজন নিরপরাধ ব্যক্তিকে গ্রেপ্তার করার আগে স্বীকার করবে? অবশেষে, ডাঃ উইলহেম রল্ফ তার চিকিৎসা জাদু ব্যবহার করে ময়ূরের শরীরে সারার পক্ষাঘাত নিরাময় করতে পারেন। DOOL

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন আমাদের জীবনের দিনগুলো স্পয়লার এবং সংবাদ প্রকাশ।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

এনএফএল তারকা-অভিনেতা ভার্নন ডেভিস ট্র্যাভিস কেলসের ‘গ্রোটেস্কেরি’ আত্মপ্রকাশের প্রশংসা করেছেন

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে ভার্নন ডেভিস এটা বলে ট্র্যাভিস কেলস তার “Grotesquerie” অভিষেকে জলের বাইরে মাছের মতো দেখায়নি… আসলে, প্রাক্তন এনএফএল তারকা-অভিনেতা...

কার্ক কাজিনরা 509 গজের জন্য ছুড়ে ফেলেছে কারণ ফ্যালকনরা OT-তে Bucsকে ছাড়িয়ে গেছে

3 অক্টোবর, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে প্রথমার্ধে টাম্পা বে বুকানিয়াররা বাকি আরভিং (7) এর মুখোমুখি হচ্ছেন আটলান্টা ফ্যালকন্স লাইনব্যাকার ক্যাডেন...

Related Articles

বিনিয়োগকারীরা সস্তা মার্কিন এক্সপোজার পেতে ইউরোপীয় স্টক আপ স্ন্যাপ

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

লিওনার্দো ডিক্যাপ্রিও এবং বান্ধবী ভিট্টোরিয়া সেরেটি তাদের বাবা-মাকে রোমে ডিনারে নিয়ে যান

লিওনার্দো ডি ক্যাপ্রিও এবং বান্ধবী ভিত্তোরিয়া সেরেটি তারা খুব গুরুতর হয়ে উঠছে…...

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: টেলর অপমানিত – লাভসিক ডায়াগনসিস টুইস্ট পরের সপ্তাহে?

সাহসী এবং সুন্দর পরিণত টেলর হেইস এই সপ্তাহে সিবিএস সাবানে তার ভাঙ্গা...

ট্র্যাভিস কেলস ‘গ্রোটেস্কেরি’ ভূমিকার জন্য প্রাক্তন স্ট্রিপার অতীতকে পুনরায় উপস্থাপন করার অফার পেয়েছেন

ট্র্যাভিস কেলস“Grotesquerie” চরিত্রটি অতীতে একজন স্ট্রিপার ছিল, কিন্তু এখন সে এড ল্যাচলানের...