Home খেলাধুলা ইয়াঙ্কিস অনুভব করে যে জুয়ান সোটো NY কে ভালোবাসে যখন ফ্রি এজেন্সি এগিয়ে আসছে
খেলাধুলা

ইয়াঙ্কিস অনুভব করে যে জুয়ান সোটো NY কে ভালোবাসে যখন ফ্রি এজেন্সি এগিয়ে আসছে

Share
Share

এমএলবি: ওকল্যান্ড অ্যাথলেটিক্সে নিউ ইয়র্ক ইয়াঙ্কিসনিউ ইয়র্ক ইয়াঙ্কিজ সেন্টার ফিল্ডার অ্যারন জাজ (99) এবং ডান ফিল্ডার জুয়ান সোটো (22) ওকল্যান্ড-আলামেদা কাউন্টি কলিজিয়ামে ওকল্যান্ড অ্যাথলেটিক্সের বিরুদ্ধে চতুর্থ ইনিংস শুরুর আগে ডাগআউটের দিকে হাঁটছেন। বাধ্যতামূলক ক্রেডিট: ক্যারি এডমন্ডসন-ইমাগন ইমেজ

নিউইয়র্ক — ইয়াঙ্কিজরা আমেরিকান লিগ ডিভিশন সিরিজের পোস্ট সিজনে প্রবেশ করার আগে, নিউ ইয়র্কের ম্যানেজার অ্যারন বুন স্লগার জুয়ান সোটোর সামনে মুহূর্তের মাত্রা কমিয়ে দিয়েছিলেন।

অ্যারন বিচারকের পার্শ্বকথক, সোটো 25 বছর বয়সে ফ্রি এজেন্সির দ্বারপ্রান্তে এবং ইয়াঙ্কিসের সাথে 41-হোমার, 109-আরবিআই মৌসুমে আসছে।

শনিবার কানসাস সিটি রয়্যালসের বিপক্ষে ALDS ওপেনারের জন্য চূড়ান্ত প্রস্তুতি ইয়াঙ্কি স্টেডিয়ামে দলের অনুশীলনের সময় শুক্রবার বুনে বলেছিলেন, “আমি ফ্রি এজেন্সি অংশের কথা ভাবছি না। আমার মনে হয় না সে। “আমি মনে করি তিনি এখানে থাকতে এবং এই দলের অংশ হতে এবং কী ঝুঁকির মধ্যে রয়েছে এবং তার কী করার সুযোগ রয়েছে তা জানেন। এর আগেও তিনি বেসবল প্লে অফে গিয়েছেন।

“আমি মনে করি সেখানেই তার মন রয়েছে। উপস্থিত থাকার বিষয়ে কথা বলুন; আমি মনে করি তিনি যেখানে আছেন সেখানে তিনি খুব উপস্থিত এবং স্পষ্টতই তিনি একটি অবিশ্বাস্য নিয়মিত মৌসুমে আসছেন। স্পষ্টতই একজন লোক যাকে আমরা আমাদের লাইনআপে অনেক বেশি গণ্য করি, কিন্তু আমি মনে করি যে তিনি একটি দুর্দান্ত জায়গায় আছেন।”

এই সিরিজ জিতুন বা হারুন, সোটো অনস্বীকার্যভাবে দুর্দান্ত অবস্থানে রয়েছে বলে মনে হচ্ছে। বিচারকের 2023 সালে স্বাক্ষরিত $360 মিলিয়ন চুক্তিতে দুই বছর বাকি আছে। ডজার্স মনোনীত হিটার শোহেই ওহতানি গত শীতকালে ফ্রি এজেন্সির হেডলাইনার হিসাবে প্রতি মৌসুমে $70 মিলিয়নে স্বাক্ষর করেছিলেন। সোটোর মূল্য মাঝখানে কোথাও অনুমান করা হয়েছে এবং তার জন্য ওয়াশিংটন ন্যাশনাল থেকে প্যাড্রেসে লেনদেন করা এবং তারপর একটি দীর্ঘমেয়াদী চুক্তি স্বাক্ষর করার আগে ইয়াঙ্কিদের সাথে অবতরণ করা গুরুত্বপূর্ণ।

“আমি মনে করি না সে কখনো এভাবে এগিয়ে যাবে। আমি মনে করি এটি হবে – যখন সময় আসবে, তারা এটির যত্ন নেবে, “বুন বলেছিলেন। “তবে এই মুহূর্তে, আমি মনে করি তিনি সেখানে গিয়ে প্লে অফে একটি বড় মঞ্চে পারফর্ম করার দিকে পুরোপুরি মনোনিবেশ করেছেন।”

সোটো প্যাড্রেসের সাথে 214টি গেমে মোট 41টি হোম রান করেছেন এবং তার ক্যারিয়ারে 208টি রয়েছে, যার মধ্যে 2019 সালে বিশ্ব সিরিজে যাওয়ার পথে ন্যাশনালদের সাথে 17টি প্লে অফ গেমের মধ্যে পাঁচটি রয়েছে৷ তিনি 2022 সালে প্যাড্রেসের সাথে প্লে অফে একটি জুটি যুক্ত করেছিলেন৷

বুন বলেছিলেন যে তিনি মনে করেন সোটো ইয়াঙ্কিদের সাথে থাকতে পছন্দ করেন। কোচ থেকে রোস্টারের 25 তম খেলোয়াড় পর্যন্ত, তার সতীর্থরাও সোটোকে ভালবাসে।

“আমি সম্ভবত আমার সময় উপভোগ করব যদি আমি প্রতিদিন সেই দক্ষতা সেট নিয়ে বাইরে যাই,” বুন বলেছিলেন। “কিন্তু তাকে দেখছি — তাকে তার সতীর্থদের সাথে আলাপচারিতা করতে দেখা এবং সে যে স্বাচ্ছন্দ্যে ঘরের চারপাশে ঘোরাফেরা করছে তা দেখছে। এবং, আমার মতে, আমাদের ঘরে তিনি যে স্বাচ্ছন্দ্য পেয়েছেন তা আমাকে তা বলে।”

এমনকি বিরোধী খেলোয়াড়রাও শুক্রবার ইয়াঙ্কি স্টেডিয়ামে সাংবাদিকদের সাথে কথা বলার সময় সোটোর প্রশংসা করেছিলেন। ডান-হাতি পিচার মাইকেল ওয়াচা – যিনি রয়্যালসের জন্য গেম 1 শুরু করবেন বলে আশা করা হচ্ছে এবং গত মৌসুমে প্যাড্রেসে সোটোর সাথে খেলেছেন – সোটোকে “অবিশ্বাস্য প্রতিভা” বলেছেন।

“তিনি রিবাউন্ড করেন, বলকে জোনের বাইরে ছুড়ে দেন এবং প্রতিবারই তিনি রিবাউন্ড করেন, তিনি বলের সাথে সত্যিই ভাল যোগাযোগ করেন, এটিকে জোরে আঘাত করেন এবং অনেক গর্ত খুঁজে পান,” ওয়াচা বলেন। “সে গড়ের জন্য হিট করে, সে শক্তির জন্য আঘাত করে, সে ছেলেদের এগিয়ে নিয়ে যায়। সে একজন অবিশ্বাস্য প্রতিভা, যেমনটা আমি বলেছি। সে এমন একজন যে আপনার অবশ্যই একটি গেম প্ল্যান থাকা দরকার।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মেলানিয়া ট্রাম্প, উইল স্মিথ, রাশি রাইস

মেলানিয়া ট্রাম্প পছন্দের পক্ষে, স্মিথ বায়বীয় এবং রাশির ভাতএর মায়ের বিরুদ্ধে স্টিকি আঙ্গুলের অভিযোগ আনা হচ্ছে… সবই আজকের TMZ টিভি হট টেকস-এ। TMZ...

দুর্বল হয়ে পড়া হিজবুল্লাহ প্রথাগত গেরিলা কৌশলে ফিরে আসবে বলে আশা করা হচ্ছে

হিজবুল্লাহর দীর্ঘদিনের নেতা হাসান নাসরাল্লাহকে ইসরায়েলের হত্যা, গ্রুপের বেশিরভাগ শীর্ষ কমান্ডারকে নির্মূল করা এবং এর যোগাযোগ ব্যবস্থার ধ্বংস – পেজার এবং ওয়াকি-টকির বিস্ফোরণ...

Related Articles

CF মন্ট্রিল শার্লট FC-এর বিরুদ্ধে প্লে-অফ স্পটে এগিয়েছে

সেপ্টেম্বর 28, 2024; মন্ট্রিল, কুইবেক, ক্যান; সিএফ মন্ট্রিল ফরোয়ার্ড জোসেফ মার্টিনেজ (17)...

অরল্যান্ডো সিটি সিনসিনাটির সাথে সংঘর্ষের আগে গতি পাচ্ছে

2 অক্টোবর, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ইন্টারঅ্যান্ডকো স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে ফিলাডেলফিয়া ইউনিয়নের...

2024 ALDS ভবিষ্যদ্বাণী: ডেট্রয়েট টাইগার্স বনাম নিউ ইয়র্ক ইয়াঙ্কিস ALCS এর জন্য প্রস্তুত হন

22 সেপ্টেম্বর, 2024; সান দিয়েগো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো হোয়াইট সক্স স্টার্টিং...

WNBA সেমিফাইনালের জন্য শুক্রবারের মাস্ট-সি টিভি: Lynx vs.

আপনি অন্য কোথাও যা পড়েছেন তা সত্ত্বেও, বর্ষসেরা ক্যাটলিন ক্লার্ক ছাড়াই WNBA...