Home খেলাধুলা CF মন্ট্রিল শার্লট FC-এর বিরুদ্ধে প্লে-অফ স্পটে এগিয়েছে
খেলাধুলা

CF মন্ট্রিল শার্লট FC-এর বিরুদ্ধে প্লে-অফ স্পটে এগিয়েছে

Share
Share

MLS: CF মন্ট্রিলে সান জোসে ভূমিকম্পসেপ্টেম্বর 28, 2024; মন্ট্রিল, কুইবেক, ক্যান; সিএফ মন্ট্রিল ফরোয়ার্ড জোসেফ মার্টিনেজ (17) স্টেড সাপুতোতে প্রথমার্ধে সান জোসে আর্থকোয়েকের বিরুদ্ধে বল শুট করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: David Kirouac-Imagn Images

শনিবার রাতে যখন তারা শার্লট এফসির মুখোমুখি হবে তখন সিএফ মন্ট্রিলের জন্য একটি প্লে-অফ স্পট দেখা যাচ্ছে।

CF মন্ট্রিল (10-12-10, 40 পয়েন্ট) সেই স্প্যানে চারটি জয়ের সাথে তিন গেমের জয়ের ধারায় এবং পাঁচ গেমের অপরাজিত স্ট্রীকে রয়েছে এবং যে কোনো ফিলাডেলফিয়া ইউনিয়নের সাথে একটি জয়ের সাথে একটি পোস্ট সিজনে জায়গা পেতে পারে অথবা ডিসি ইউনাইটেড মাত্র একটি ড্র দিয়ে শেষ করেছে।

মন্ট্রিল ফিলাডেলফিয়া বা ডিসির কাছে ড্র এবং হেরে প্লে অফের জন্য যোগ্যতা অর্জন করতে পারে। ইউনিয়ন কলম্বাস ক্রুর মুখোমুখি হবে যখন ডিসি ইউনাইটেড নিউ ইংল্যান্ড বিপ্লবের মুখোমুখি হবে।

সিএফ মন্ট্রিল ফিলাডেলফিয়া এবং ডিসি-র উপরে তিন-পয়েন্ট লিড রয়েছে এবং ইস্টার্ন কনফারেন্সে অষ্টম স্থানে রয়েছে, প্লে অফ লাইনের এক স্থান উপরে। তারা বোঝে যে শার্লটকে দুটি খেলা নিয়ে হতাশা তাদের প্লে অফের সম্ভাবনাকে ক্ষতিগ্রস্থ করতে পারে।

“আমরা জানি, বিশেষ করে এই লিগে, কীভাবে একটি খেলার পরে সবকিছু বদলে যেতে পারে,” মন্ট্রিলের গোলকিপার জোনাথন সিরোইস বলেছেন। “আমরা সকলেই সচেতন যে (ডিসি এবং ফিলাডেলফিয়া) আমাদের পিছনে রয়েছে এবং আমাদের পিছলে যাওয়ার জন্য অপেক্ষা করছে, (তাই) আমরা আরাম পেতে পারি না।”

মন্ট্রিলের রানের চাবিকাঠি ছিলেন জোসেফ মার্টিনেজ, যিনি গত দুই ম্যাচে দুইবার এবং শেষ তিনটিতে পাঁচবার গোল করেছেন। মার্টিনেজের এখন দলের সেরা ১০ গোল।

শার্লট এফসি (12-11-9, 45 পয়েন্ট) ইতিমধ্যেই প্লে-অফের জন্য যোগ্যতা অর্জন করেছে, তবে পূর্বে শীর্ষ চারে জায়গা করে নেওয়ার এবং অন্তত প্রথম রাউন্ডের জন্য হোম-ফিল্ড সুবিধা পাওয়ার বাইরের সুযোগ রয়েছে।

সপ্তম স্থানে থাকা শার্লট চতুর্থ স্থানে থাকা অরল্যান্ডো সিটি থেকে চার পয়েন্ট পিছিয়ে রয়েছে, তবে চতুর্থ স্থানে যেতে হলে তাদের শেষ দুটি ম্যাচে নিউইয়র্ক সিটি এফসি এবং নিউইয়র্ক রেড বুলসকেও ছাড়িয়ে যেতে হবে।

বুধবার শিকাগো ফায়ারের বিরুদ্ধে 4-3 জয়ের পর শার্লট তার শেষ তিনটিতে (2-0-1) অপরাজিত, একটি ম্যাচ যেখানে ক্যারল সুইডারস্কি দুটি গোল করেছেন। শেষ তিন ম্যাচে নয় গোল করেছে ক্লাবটি।

শার্লট কোচ ডিন স্মিথ বলেছেন, “আমি মনে করি এখনই খেলোয়াড়রা শেষ লাইন দেখতে পাবে।” “অনেক খেলা বাকি নেই… তাই তারা এটা নিয়ে উচ্ছ্বসিত। কিন্তু আপনি যখন ফিনিশিং লাইন দেখেন, তখন আপনি কী অর্জন করতে পারেন এবং কী অর্জন করতে পারেন তা নিয়েও একটা উত্তেজনা থাকে, এবং আমি মনে করি এটাই ছেলেদের একটা লিফট দিচ্ছে। মুহূর্ত।”

ফায়ারের বিরুদ্ধে লিল আবাদা এবং জুনিয়র উরসোও গোল করেছিলেন, ফেব্রুয়ারিতে শার্লটের সাথে চুক্তি করার পর উরসোর গোলটি মিডফিল্ডারের প্রথম। শার্লট জেতার সাথে ঘরের মাঠে ৮-৩-৫-এ উন্নতি করেছেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

90 দিনের বাগদত্তা: বিশ্বাস কি প্রতারণার পরে লরেনের সাথে ডেটিং করার জন্য অনুশোচনা করে?

বিশ্বাস এর 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে জানার পর মন খারাপ লরেন অ্যালেন তার বিশ্বাসঘাতকতা. সে ভেবেছিল যে সে তার প্রতি বিশ্বস্ত...

মধ্যপ্রাচ্যে ঝুঁকি নিয়ে বিডেনের মন্তব্যের সাথে WTI উঠে এসেছে

মার্কিন অপরিশোধিত তেল তেলের দাম তেহরানের ব্যালিস্টিক হামলার প্রতিশোধ হিসেবে ইসরায়েল ইরানের তেল শিল্পে আক্রমণ করতে পারে এমন আশঙ্কায় টানা তৃতীয় সেশনের লাভের...

Related Articles

অরল্যান্ডো সিটি সিনসিনাটির সাথে সংঘর্ষের আগে গতি পাচ্ছে

2 অক্টোবর, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ইন্টারঅ্যান্ডকো স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে ফিলাডেলফিয়া ইউনিয়নের...

2024 ALDS ভবিষ্যদ্বাণী: ডেট্রয়েট টাইগার্স বনাম নিউ ইয়র্ক ইয়াঙ্কিস ALCS এর জন্য প্রস্তুত হন

22 সেপ্টেম্বর, 2024; সান দিয়েগো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো হোয়াইট সক্স স্টার্টিং...

WNBA সেমিফাইনালের জন্য শুক্রবারের মাস্ট-সি টিভি: Lynx vs.

আপনি অন্য কোথাও যা পড়েছেন তা সত্ত্বেও, বর্ষসেরা ক্যাটলিন ক্লার্ক ছাড়াই WNBA...

ডেট্রয়েট টাইগাররা কীভাবে ALDS-এ ক্লিভল্যান্ড অভিভাবকদের বিরক্ত করতে পারে

মেজর লিগ বেসবলের বর্ধিত প্লে অফগুলি আরও সংস্থা এবং ভক্তদের আশা দিতে...