Home বিনোদন ছোট মানুষ, বড় পৃথিবী: অড্রে এবং জেরেমি চার সন্তানকে বড় করতে লড়াই করছেন?
বিনোদন

ছোট মানুষ, বড় পৃথিবী: অড্রে এবং জেরেমি চার সন্তানকে বড় করতে লড়াই করছেন?

Share
Share

অড্রে রোলফ এবং জেরেমি রোলফ এর ছোট মানুষ, বড় পৃথিবী আপনার চার সন্তান লালনপালনের সংগ্রাম সম্পর্কে কথা বলুন। কর্মজীবনের ভারসাম্য বজায় রাখা কঠিন। কিন্তু তারা কৃতজ্ঞ যে শিশু নং 4 সহজ।

ছোট মানুষ, বড় বিশ্ব: অড্রে রোলফ এবং জেরেমি রোলফ ভারসাম্যের জন্য লড়াই করে

অড্রে রোলফ এবং জেরেমি রোলফ মে মাসে ছয়জনের পরিবারে পরিণত হয়েছিল। তারা তাদের চতুর্থ সন্তান মিরাবেলা রোলফকে স্বাগত জানায়। এ সময় তাদের সাত বছরের কম বয়সী চার সন্তান ছিল। সুতরাং, পরিবারের বৃদ্ধির সাথে তাল মিলিয়ে চলতে তাদের অনেক সমন্বয় করতে হয়েছিল।

ছোট মানুষ, বড় পৃথিবী বাস্তবতা তারা সম্প্রতি ছয়জনের একটি পরিবার হিসেবে মানিয়ে নেওয়ার বিষয়ে কথা বলেছেন। তিনি প্রকাশ করেন যে সবচেয়ে বড় সমন্বয় হল তার কর্ম-জীবনের ভারসাম্য কতটা খারাপ তা উপলব্ধি করা। তিনি মনে করেন যে তারা তিনটি বাচ্চার সাথে একটি ভাল তাল পেয়েছে। কিন্তু আরেকটি যোগ করার অর্থ হল তাদের কাছ থেকে “কারো কিছু প্রয়োজনের দশ মিনিট” ছিল না।

ছোট মানুষ বড় বিশ্ব: অড্রে রোলফ - জেরেমি রোলফছোট মানুষ বড় বিশ্ব: অড্রে রোলফ - জেরেমি রোলফ
অড্রে রোলফ এবং জেরেমি রোলফ | YouTube

জেরেমি এবং অড্রে সারাদিন কাজ করতে পারে না। তিনি ব্যাখ্যা করেন যে তাদের ঘুম থেকে উঠে সিদ্ধান্ত নিতে হবে কে কাজ করবে এবং কে বাচ্চাদের যত্ন নেবে। তাই, তিনি মনে করেন যে চারটি সন্তান নেওয়ার সামঞ্জস্য অনেক বড় ছিল।

জেরেমি বিশ্বাস করেন যে গঠন খুবই গুরুত্বপূর্ণ। সুতরাং, তিনি এবং তার স্ত্রী “একটি কাঠামো পুনর্নির্মাণের” চেষ্টা করছেন যা তাদের কাজ করতে এবং তাদের চার সন্তানকে বড় করতে দেবে। এই মুহুর্তে, তিনি মনে করেন যে তাদের জীবনের সবকিছুই দ্বন্দ্বের মধ্যে রয়েছে। নির্দিষ্ট কিছু কাজ করার জন্য আলাদা করে কোনো সময় নেই।

অড্রে এবং জেরেমির রুম একটি সহজ শিশু

অড্রে প্রকাশ করে যে তিনি প্রার্থনা করেছিলেন যে মিরাবেলা ভাল ঘুমাবে। তাই একটি শিশু যে ভাল ঘুমায় তার জন্য একটি গেম চেঞ্জার ছিল। তিনি আরও ব্যাখ্যা করেছেন যে এই সময়, তার প্রসবোত্তর আগের চেয়ে বেশি শক্তি ছিল।

ছোট মানুষ, বড় পৃথিবী সাবেক সহ-অভিনেতা মনে করেন যে গ্রীষ্মের আগে একটি সন্তান থাকা চার সন্তানের সাথে আচরণ করতে সহায়ক ছিল। তিনি ব্যাখ্যা করেছেন যে তার বাচ্চারা বাইরে যেতে এবং খেলতে সক্ষম হয়েছিল। তারা ভিতরে আটকা পড়েনি এবং তাদের করার জন্য তাকে ক্রিয়াকলাপ আবিষ্কার করতে হবে না। জগাখিচুড়ি বাইরে তৈরি করা হয়েছিল এবং তাকে প্রতি রাতে একটি নবজাতককে পরিষ্কার করতে হবে না।

যাইহোক, অড্রে স্বীকার করেছেন যে দুই থেকে তিন সন্তানের মধ্যে রূপান্তরটি তিন থেকে চার থেকে ট্রানজিশনের চেয়ে “বুনো” ছিল। তিনি তার মত অনুভব করেন এবং জেরেমির জীবন ইতিমধ্যেই বিশৃঙ্খল ছিল, তাই আরেকটি যোগ করা কিছুই ছিল না। তিনি আরও মনে করেন মিরাবেলা একটি সহজ শিশু, তাই এটি সাহায্য করে।

ছোট মানুষ বড় বিশ্ব: অড্রে রোলফ - জেরেমি রোলফছোট মানুষ বড় বিশ্ব: অড্রে রোলফ - জেরেমি রোলফ
ছোট মানুষ, বড় পৃথিবী | YouTube

ছোট মানুষ, বড় জগতের দম্পতি হানিমুনে যায়

অড্রে রোলফ এবং জেরেমি রোলফ বলেছেন যে তাদের নতুন সংযোজন আসার আগে তারা একটি বেবিমুন কাটিয়েছে। তারা অনুভব করেছিল যে তাদের জীবনে অনেক কিছু ঘটছে। তারা তার বাবা-মায়ের সাথে বসবাস করছিল, বাড়িটি সংস্কার করছিল এবং তাদের চতুর্থ সন্তানের মুলতুবি থাকা তারিখ নিয়ে কাজ করছিল। তাই, তারা দম্পতি হিসাবে পুনরায় সংযোগ করার জন্য তাদের তিন সন্তানকে কয়েক দিনের জন্য রেখেছিল।

ছোট মানুষ, বড় পৃথিবী দম্পতি আমি জানতাম মুহূর্তটি ভাল নয়। কিন্তু এটা তাদের জন্য উপকারী ছিল। অড্রে এবং জেরেমি কি পরের বার তাদের চার সন্তানকে নিয়ে যাবে?

সাবান ময়লা সবসময় সেরা সঙ্গে রাখা ছোট মানুষ, বড় পৃথিবী আপডেট.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

90 দিনের বাগদত্তা: বিশ্বাস কি প্রতারণার পরে লরেনের সাথে ডেটিং করার জন্য অনুশোচনা করে?

বিশ্বাস এর 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে জানার পর মন খারাপ লরেন অ্যালেন তার বিশ্বাসঘাতকতা. সে ভেবেছিল যে সে তার প্রতি বিশ্বস্ত...

মধ্যপ্রাচ্যে ঝুঁকি নিয়ে বিডেনের মন্তব্যের সাথে WTI উঠে এসেছে

মার্কিন অপরিশোধিত তেল তেলের দাম তেহরানের ব্যালিস্টিক হামলার প্রতিশোধ হিসেবে ইসরায়েল ইরানের তেল শিল্পে আক্রমণ করতে পারে এমন আশঙ্কায় টানা তৃতীয় সেশনের লাভের...

Related Articles

হারিকেন হেলেন কোয়ার্টজ মাইনিং ব্যাহত হওয়ার কারণে গ্লোবাল চিপ উত্পাদন একটি আঘাত পেয়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ভাদ ভাবী বিচ্ছিন্ন বাবা ইরা পেসকোভিটসের সাথে পুনর্মিলন করেছেন

ড্যানিয়েল ব্রেগোলিনামেও পরিচিত ভাদ ভাবীতার বিচ্ছিন্ন বাবার সাথে খুব ভালো সম্পর্ক আছে,...

90 দিনের বাগদত্তা: স্টিভেন এবং আলিনা একটি বড় পদক্ষেপ নিন

স্টিভ জনস্টন এবং অ্যালাইন এর 90 দিনের বাগদত্তা: অন্য উপায় সম্প্রতি একটি...

রাচেল রিভস ‘বিনিয়োগ, বিনিয়োগ, বিনিয়োগ’ করার প্রতিশ্রুতি দিয়েছেন

র‍্যাচেল রিভস “বিনিয়োগ, বিনিয়োগ, বিনিয়োগ” করার প্রতিশ্রুতি দিয়েছেন কারণ তিনি এই মাসের...