Home খেলাধুলা 2024 ALDS ভবিষ্যদ্বাণী: ডেট্রয়েট টাইগার্স বনাম নিউ ইয়র্ক ইয়াঙ্কিস ALCS এর জন্য প্রস্তুত হন
খেলাধুলা

2024 ALDS ভবিষ্যদ্বাণী: ডেট্রয়েট টাইগার্স বনাম নিউ ইয়র্ক ইয়াঙ্কিস ALCS এর জন্য প্রস্তুত হন

Share
Share

22 সেপ্টেম্বর, 2024; সান দিয়েগো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো হোয়াইট সক্স স্টার্টিং পিচার শন বার্ক (59) পেটকো পার্কে প্রথম ইনিংসের সময় সান দিয়েগো প্যাড্রেসের বিরুদ্ধে পিচ করেছিলেন। বাধ্যতামূলক ক্রেডিট: Orlando Ramirez-Imagn Images22 সেপ্টেম্বর, 2024; সান দিয়েগো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো হোয়াইট সক্স স্টার্টিং পিচার শন বার্ক (59) পেটকো পার্কে প্রথম ইনিংসের সময় সান দিয়েগো প্যাড্রেসের বিরুদ্ধে পিচ করেছিলেন। বাধ্যতামূলক ক্রেডিট: Orlando Ramirez-Imagn Images

বসন্তের প্রশিক্ষণে, যদি কেউ আপনাকে বলে যে আমেরিকান লিগের প্লে-অফের চূড়ান্ত চারটি দলের মধ্যে তিনটি একই বিভাগ থেকে আসবে, আপনি কোন বিভাগটি অনুমান করবেন?

আ.লীগ প্রাচ্য সম্ভবত আরও জনপ্রিয় পছন্দ হতে পারে। নিউ ইয়র্ক ইয়াঙ্কিস এবং বাল্টিমোর ওরিওলস বড় মৌসুমের জন্য প্রস্তুত ছিল; বোস্টন রেড সোক্স, টরন্টো ব্লু জেস এবং টাম্পা বে রে-এর মধ্যে একটি দল অক্টোবরে লুকিয়ে থাকার একটি উপায় খুঁজে পেতে পারে।

অথবা হয়তো তার মন দেশের অন্য প্রান্তে গিয়ে আওয়ামী লীগ পশ্চিমের কথা ভেবেছিল। সর্বোপরি, টেক্সাস রেঞ্জার্স ছিল ডিফেন্ডিং ওয়ার্ল্ড সিরিজ চ্যাম্পিয়ন, হিউস্টন অ্যাস্ট্রোস শক্তিশালী ছিল এবং সিয়াটেল মেরিনার্স একটি দুর্দান্ত শুরুর ঘূর্ণন নিয়ে গর্ব করেছিল।

আ.লীগ কেন্দ্রীয় কেউ কি অনুমান করতে পারে?

অবশ্যই, ক্লিভল্যান্ড গার্ডিয়ানস, এটি সম্ভব ছিল।

কিন্তু কানসাস সিটি রয়্যালস? ডেট্রয়েট টাইগারস?

AL-তে একটি বন্য পোস্ট-সিজন তৈরি করতে ওয়াইল্ডকার্ডে ছেড়ে দিন। রয়্যালস এবং তাদের উদীয়মান তারকা, ববি উইট জুনিয়র প্রবলভাবে পছন্দের নিউইয়র্ক ইয়াঙ্কিসের বিরুদ্ধে স্পয়লার খেলতে চেষ্টা করবে. অন্য ALDS ম্যাচআপে, ডেট্রয়েট টাইগাররা বিভাগীয় চ্যাম্পিয়ন গার্ডিয়ানদের একটি পরিচিত শত্রুর মুখোমুখি হবে।

কোন দল ALCS এ অগ্রসর হবে? গত মাসে প্রমাণিত হয়েছে, যে কোনো কিছু ঘটতে পারে।

সিরিজ #1: কানসাস সিটি রয়্যালস বনাম নিউ ইয়র্ক ইয়াঙ্কিজ

4 আগস্ট, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; ইয়াঙ্কি স্টেডিয়ামে টরন্টো ব্লু জেসের বিপক্ষে তৃতীয় ইনিংসে নিউইয়র্ক ইয়াঙ্কিস বাম ফিল্ডার অ্যারন জাজ (৯৯) রান করেন। বাধ্যতামূলক ক্রেডিট: ভিনসেন্ট কার্চিটা-ইউএসএ টুডে স্পোর্টস4 আগস্ট, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; ইয়াঙ্কি স্টেডিয়ামে টরন্টো ব্লু জেসের বিপক্ষে তৃতীয় ইনিংসে নিউইয়র্ক ইয়াঙ্কিস বাম ফিল্ডার অ্যারন জাজ (৯৯) রান করেন। বাধ্যতামূলক ক্রেডিট: ভিনসেন্ট কার্চিটা-ইউএসএ টুডে স্পোর্টস

এটা বলা নিরাপদ যে অনেক নৈমিত্তিক বেসবল ভক্ত কানসাস সিটির জন্য রুট করবে, একটি আন্ডারডগ যে খুব কম লোকই এই মরসুমে কোনও শব্দ করবে বলে আশা করেছিল। এটি গত বছর ছিল যে রয়্যালস 56-106 গিয়েছিল এবং বিভাগে শেষ হয়েছিল। তাদের অসম্ভাব্য সাফল্যের কারণে, রয়্যালস তাদের পক্ষে কিছু কাজ করছে: এই সিরিজ জয়ের জন্য শূন্য চাপ। কেউ ভাবেনি তারা এখানে থাকবে। তারা লুজ এবং ফ্রি খেলতে পারে।

বলা হচ্ছে, ইয়াঙ্কিরা একটি কারণে পক্ষপাতী। তারা একটি 94-68 রেকর্ড পোস্ট করে এবং ডিভিশন টাইটেলের জন্য ওরিওলসকে পরাজিত করে, এবং বেসবলে যেকোনো দলের তৃতীয়-সর্বোচ্চ রান (815) করে। তুলনামূলকভাবে, রয়্যালস 735 রান নিয়ে বড় লিগে 13তম স্থানে রয়েছে।

ইয়াঙ্কিদের একটা বড় কারণ হামলায় সফল হারুন বিচারক. 9-ফুট-4, 576-পাউন্ড (আনুমানিক) স্লগার হিট .322 এই সিজনে 58 হোম রান, 144 আরবিআই এবং একটি বিশাল .701 স্লগিং শতাংশ (এগুলি এইবার আসল সংখ্যা, আনুমানিক নয়!)। সতীর্থ জুয়ান সোটো 41 হোম রান এবং 109 আরবিআই সহ .288 হিট করলেও তুলনামূলকভাবে ব্যর্থ বলে মনে হয়েছিল।

হ্যাঁ, রয়্যালদের তাদের পাশে একটু জাদু আছে। এবং ভিনি পাসকোয়ান্টিনো। কিন্তু এখানেই তাদের গল্পের সমাপ্তি ঘটে এবং বিগ অ্যাপলের বিগ হিটারদের থেকে কম পড়তে লজ্জার কিছু নেই।

ভবিষ্যদ্বাণী: ইয়াঙ্কিস 4 এ

সিরিজ #2: ডেট্রয়েট টাইগার্স বনাম ক্লিভল্যান্ড গার্ডিয়ানস

4 সেপ্টেম্বর, 2024; কানসাস সিটি, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; কাফম্যান স্টেডিয়ামে অষ্টম ইনিংসে কানসাস সিটি রয়্যালসের বিপক্ষে ব্যাট করতে ক্লিভল্যান্ড গার্ডিয়ানরা ডিফেন্সম্যান স্টিভেন কোয়ানকে (৩৮) ছেড়ে দেয়। বাধ্যতামূলক ক্রেডিট: ডেনি মেডলি-ইমাগন ইমেজ4 সেপ্টেম্বর, 2024; কানসাস সিটি, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; কাফম্যান স্টেডিয়ামে অষ্টম ইনিংসে কানসাস সিটি রয়্যালসের বিপক্ষে ব্যাট করতে ক্লিভল্যান্ড গার্ডিয়ানরা ডিফেন্সম্যান স্টিভেন কোয়ানকে (৩৮) ছেড়ে দেয়। বাধ্যতামূলক ক্রেডিট: ডেনি মেডলি-ইমাগন ইমেজ

ক্লিভল্যান্ডে পর্যটনকে ব্যঙ্গাত্মকভাবে প্রচার করার জন্য সেই পুরানো প্যারোডি ভিডিওগুলি মনে আছে? তারা সর্বদা রসিকতা দিয়ে শেষ করেছিল, “আমরা ডেট্রয়েট নই!”

যাইহোক, এই ভিডিওগুলি এখনও মজার। এটা অবশ্যই মূল্য ইউটিউব খরগোশ গর্ত নিচে যাচ্ছে খুঁজুন

যেভাবেই হোক, কৌতুক অতীতের মতো একইভাবে অবতরণ করে না। এটি বেসবলের ক্ষেত্রে বিশেষভাবে সত্য, যেখানে টাইগাররা এক বছর এগিয়ে এবং প্লে অফে থাকা যেকোনো দলের চেয়ে বেশি ইতিবাচক গতি পেতে পারে।

6 সেপ্টেম্বর, টাইগারদের ছিল 71-71, এবং সিজন পরবর্তী 2025 এর জন্য আরও একটি গোলের মতো মনে হয়েছিল। কিন্তু ডেট্রয়েট পরবর্তী 18টি গেমের মধ্যে 15টিতে জয়লাভ করে প্লে-অফের জন্য, এবং তারপর AJ “ক্লিঞ্চ” তার দলকে নিয়ে গিয়েছিল হিউস্টন এবং অবিলম্বে ওয়াইল্ড কার্ড রাউন্ডে তাদের ঘরের মাঠে অ্যাস্ট্রোসকে ছিটকে দেয়।

দ্য গার্ডিয়ানরা ভালো, এবং এটা উল্লেখ করা ন্যায্য যে তারা ডেট্রয়েট এবং কানসাস সিটির উপরে সাড়ে 6 গেমে AL সেন্ট্রাল জিতেছে। হোসে রামিরেজ 39 টি হোম রান ক্যাম্পেইন থেকে আসা একজন দুর্দান্ত হিটার, জোশ নেইলর 31টি বোমা যোগ করেছেন, এবং ট্যানার বিবি এবং বেন লাইভলি ঢিবির উপর কঠিন মরসুম করেছিলেন।

যাইহোক, টাইগারদের সাম্প্রতিক উত্থান উপেক্ষা করা খুব শক্তিশালী।

দুঃখিত, ক্লিভল্যান্ড, কিন্তু আপনি ডেট্রয়েট নন।

ভবিষ্যদ্বাণী: 5 এ বাঘ

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

পিট রোজ স্মৃতিচিহ্নের মূল্য মৃত্যুর সাথে বেড়ে যায়, 1963 রুকি কার্ড হল হলি গ্রেইল

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে পিট রোজ MLB ইতিহাসের যেকোনো খেলোয়াড়ের চেয়ে যুক্তিযুক্তভাবে বেশি অটোগ্রাফ স্বাক্ষর করেছে, কিন্তু এর মানে এই নয় যে...

জেনারেল হসপিটাল আর্লি স্পয়লার: পোর্টিয়া হ্যাচেস বিকৃত পরিকল্পনা

জেনারেল হাসপাতাল প্রাথমিক সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে পোর্টিয়া রবিনসন 30 সেপ্টেম্বর থেকে 4 অক্টোবর, 2024-এর সপ্তাহে তাদের ট্র্যাকগুলিকে একটি বিভ্রান্তিকর স্কিম দিয়ে কভার...

Related Articles

WNBA সেমিফাইনালের জন্য শুক্রবারের মাস্ট-সি টিভি: Lynx vs.

আপনি অন্য কোথাও যা পড়েছেন তা সত্ত্বেও, বর্ষসেরা ক্যাটলিন ক্লার্ক ছাড়াই WNBA...

ডেট্রয়েট টাইগাররা কীভাবে ALDS-এ ক্লিভল্যান্ড অভিভাবকদের বিরক্ত করতে পারে

মেজর লিগ বেসবলের বর্ধিত প্লে অফগুলি আরও সংস্থা এবং ভক্তদের আশা দিতে...

কার্ক কাজিনরা টিম-রেকর্ডের জন্য 509 গজ ছুঁড়েছে কারণ ফ্যালকনস ওটি-তে বুকসকে নেতৃত্ব দিচ্ছেন

3 অক্টোবর, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে প্রথমার্ধে টাম্পা বে...

কার্ক কাজিনরা 509 গজের জন্য ছুড়ে ফেলেছে কারণ ফ্যালকনরা OT-তে Bucsকে ছাড়িয়ে গেছে

3 অক্টোবর, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে প্রথমার্ধে টাম্পা বে...