Home খেলাধুলা WNBA সেমিফাইনালের জন্য শুক্রবারের মাস্ট-সি টিভি: Lynx vs.
খেলাধুলা

WNBA সেমিফাইনালের জন্য শুক্রবারের মাস্ট-সি টিভি: Lynx vs.

Share
Share

আপনি অন্য কোথাও যা পড়েছেন তা সত্ত্বেও, বর্ষসেরা ক্যাটলিন ক্লার্ক ছাড়াই WNBA প্লেঅফগুলি এখনও চলছে৷ কানেকটিকাট সূর্যের ডিওয়ানা বোনারের দ্বারা অবরুদ্ধ হওয়ার পর, ক্লার্কের ইন্ডিয়ানা ফিভার প্রথম রাউন্ডে পরাজিত হয়েছিল।

কিন্তু এখনও দেখার যথেষ্ট কারণ আছে, কারণ শুক্রবার রাতে মিনেসোটা লিংক্স এবং সান – এবং নিউ ইয়র্ক লিবার্টি এবং লাস ভেগাস অ্যাসেস -এর জন্য সেমিফাইনালের গেম 3 শুরু হবে৷

তাদের মধ্যে প্রধান হল এটি হতে পারে আ’জা উইলসন এবং এসিসের জন্য শেষ স্ট্যান্ড এবং থ্রি-পিটের জন্য তাদের অনুসন্ধান।

সিনথিয়া কুপার, টিনা থম্পসন এবং শেরিল সুপসের সর্বকালের দুর্দান্ত ত্রয়ী খেলার পিছনে অধুনা-লুপ্ত হিউস্টন ধূমকেতু প্রথম চারটি ফাইনালে জয়ী হওয়ার পর থেকে কোনও WNBA দল টানা তিনটি চ্যাম্পিয়নশিপ জিতেনি। নিউইয়র্ক লিবার্টি দলের একজন খেলোয়াড় যে ধূমকেতু 2000 সালে তাদের টানা চতুর্থ শিরোপা জিতেছিল তিনি ছিলেন বেকি হ্যামন, যিনি এখন লাস ভেগাস এসেসের কোচ, এবং যিনি তার দল যেভাবে গড়ে উঠেছে তাতে অবিশ্বাস্যভাবে হতাশ। শেষ দুই ম্যাচে ছোট।

নিউ ইয়র্কের ব্রুকলিনের লিবার্টির কাছে মঙ্গলবারের 88-84 হারে একটি টাইমআউটের সময়, হ্যামনকে সহজেই কেলসি প্লামকে আক্রমণ করতে দেখা যায়।

“এই কারণেই ট্রিপল পুনরাবৃত্তি কঠিন। আসুন বাস্তববাদী হই” হ্যামন বললেন. “পুরো লীগ গত আট মাস ধরে বিপর্যস্ত হয়েছে এবং আমার খেলোয়াড়রা বিজ্ঞাপনে রয়েছে এবং এটি এবং এটি এবং তারা সেলিব্রিটিদের পাগল করছে এবং আপনি বিভ্রান্ত হয়েছেন। সেজন্য এটা কঠিন। কারণ মানুষের স্বভাব বিভ্রান্তিকর।”

Aces এখন পাঁচ ম্যাচের সিরিজে 2-0 পিছিয়ে আছে এবং শুক্রবারের গেম 3-এর জন্য লাস ভেগাসে ফিরে আসার পরে নির্মূলের মুখোমুখি। ডব্লিউএনবিএর ইতিহাসে, কোনো দলই ২-০ ব্যবধান থেকে পাঁচ ম্যাচের সিরিজ জিততে পারেনি।

আসলে, মতভেদগুলো Aces এর বিরুদ্ধে। তারা গল্প তাড়া করার চেষ্টা করছে, কিন্তু গল্প তাদের পক্ষে নয়।

সুসংবাদটি হল যে তারা সেই দল যা আ’জা উইলসন আছে, এবং নিউ ইয়র্ক লিবার্টি নেই।

এবং যে যথেষ্ট হতে পারে.

এই বিবেচনা উইলসন সর্বসম্মতিক্রমে লীগের এমভিপি নির্বাচিত হন এই মরসুমে, 1997 সালে কুপারের প্রথম WNBA প্রচারণার পর এটি প্রথম।

এছাড়াও বিবেচনা করুন যে দক্ষিণ ক্যারোলিনা পণ্য – এখন তিন-বারের MVP এবং দুইবার অলিম্পিক স্বর্ণপদক বিজয়ী – এই মরসুমে এমন সংখ্যা তৈরি করছে যা খেলাধুলায় আগে দেখা যায়নি। উইলসন প্রতি গেমে পয়েন্ট (26.9), ব্লক (2.6), ফিল্ড গোল (10.1), ফ্রি থ্রোস (6.1) এবং ডিফেন্সিভ রিবাউন্ড (9.8) এ WNBA-তে নেতৃত্ব দেন। 6-ফুট-7 সপ্তম-বর্ষের ফরোয়ার্ড এছাড়াও WNBA-কে জয়ে (10) এবং PER (34.9) নেতৃত্ব দেয়।

এবং উইলসন ডব্লিউএনবিএ ইতিহাসে একমাত্র খেলোয়াড় যার গড় গড়ে কমপক্ষে ২৬ পয়েন্ট এবং প্রতি খেলায় ১১ রিবাউন্ড। অন্যান্য খেলোয়াড়রা এই মরসুমে অনেক মনোযোগ পেয়েছে, কিন্তু উইলসন হল এমন এক অসাধারণ প্রতিভা যা ডাব্লুএনবিএ-তে অন্য কেউ করেনি।

কিন্তু উইলসনেরও সাহায্য দরকার। প্লমের কাছে গত রবিবারের গেম 1 হারে তার কিছু পয়েন্ট ছিল, যিনি 87-77 হারে 24 পয়েন্ট নিয়ে এসেসকে নেতৃত্ব দিয়েছিলেন, এবং জ্যাকি ইয়াংও 17 পয়েন্ট যোগ করেছিলেন। গেম 2 হারে, উইলসনের 24 পয়েন্ট ছিল, সাতটি রিবাউন্ড এবং চারটি অ্যাসিস্ট ছিল, যখন লাস ভেগাসের অন্য কোনও খেলোয়াড় মেঝে থেকে 50 শতাংশের বেশি শট করেননি। বরই সত্যিকার অর্থে লড়াই করেছিল, তিনটি টার্নওভারের সাথে মেঝে থেকে 9টির মধ্যে 2টি শুটিং করেছিল।

যে কোনো কিছুর চেয়েও বেশি, এসেসদের তাদের প্রতিরক্ষা উন্নত করতে হবে। লিবার্টি পর্যন্ত তারা যে সম্মিলিত 175 পয়েন্ট দিয়েছে তা অগাস্টের শেষের দিকে লিনক্সের কাছে পরপর দুটি হারের পর পরপর গেমগুলিতে সর্বাধিক অনুমোদিত।

প্রাচীরের বিরুদ্ধে তাদের পিঠ দিয়ে, শুক্রবার রাতে এসিসের সাথে যা ঘটবে তা বাতিল করা যাবে না।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জায়ান্ট ডব্লিউআর মালিক নাবার্স (উত্তেজনা) অনুশীলন মিস করেন

সেপ্টেম্বর 26, 2024; ইস্ট রাদারফোর্ড, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউইয়র্ক জায়ান্টস ওয়াইড রিসিভার মালিক নাবার্স (1) মেটলাইফ স্টেডিয়ামে ডালাস কাউবয়দের বিরুদ্ধে চতুর্থ কোয়ার্টারে...

হাইতির দুর্নীতিবিরোধী সংস্থা বলছে, ঊর্ধ্বতন কর্মকর্তারা দুর্নীতির জন্য দোষী

হাইতির রাজনৈতিক স্থিতিশীলতা বুধবার আরেকটি ধাক্কা খেয়েছে যখন দেশটির দুর্নীতি দমন ইউনিট দ্বীপের অন্তর্বর্তীকালীন রাষ্ট্রপতি পরিষদের তিন সদস্যকে 750,000 ডলারের বেশি ঘুষ দাবি...

Related Articles

ডেট্রয়েট টাইগাররা কীভাবে ALDS-এ ক্লিভল্যান্ড অভিভাবকদের বিরক্ত করতে পারে

মেজর লিগ বেসবলের বর্ধিত প্লে অফগুলি আরও সংস্থা এবং ভক্তদের আশা দিতে...

কার্ক কাজিনরা টিম-রেকর্ডের জন্য 509 গজ ছুঁড়েছে কারণ ফ্যালকনস ওটি-তে বুকসকে নেতৃত্ব দিচ্ছেন

3 অক্টোবর, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে প্রথমার্ধে টাম্পা বে...

কার্ক কাজিনরা 509 গজের জন্য ছুড়ে ফেলেছে কারণ ফ্যালকনরা OT-তে Bucsকে ছাড়িয়ে গেছে

3 অক্টোবর, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে প্রথমার্ধে টাম্পা বে...

রিপোর্ট: কিউবি থমাস কাস্তেলানোস বিসি বনাম।

সেপ্টেম্বর 14, 2024; কলম্বিয়া, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন কলেজ ঈগলসের কোয়ার্টারব্যাক থমাস...