Home বিনোদন বোন স্ত্রী: কোডির কটাক্ষ কি তার নতুন পুত্রবধূর উপর কাজ করেনি?
বিনোদন

বোন স্ত্রী: কোডির কটাক্ষ কি তার নতুন পুত্রবধূর উপর কাজ করেনি?

Share
Share

বোন স্ত্রী ভক্তদের দোষ কোডি ব্রাউনরবিবারের পর্বের পরে তার নতুন পুত্রবধূকে টিএলসি সিরিজে একটি বিরল পোস্ট অফার করার জন্য তার ব্যঙ্গাত্মক মন্তব্য।

কোডি তার তিন স্ত্রী তাকে ছেড়ে যাওয়ার পর প্রথমবারের মতো তার টিএলসি সিরিজে পরিবারকে একত্রিত করার ঘটনাটি সম্পর্কে খুলেছিলেন। তারা সকলেই একটি বিয়েতে যোগ দিয়েছিল, কিন্তু পুরো পর্ব জুড়ে তারা এটিকে “বিবাহ” বলে অভিহিত করেছিল।

শোতে বর ও কনের নাম কেউ উল্লেখ করেনি। তবে ভক্তরা জানতেন যে এটি লোগান ব্রাউন এবং মিশেল পেটি। এখন কনে এটি নিশ্চিত করেছে। তবে তিনি কীভাবে তার নতুন শ্বশুরবাড়ির লোকেরা তাকে শোতে হতাশ করেছিলেন সে সম্পর্কেও কথা বলেছেন।

বোনের স্ত্রী: পারিবারিক কোডি ব্রাউন ভূতের বিয়েতে যোগ দেয়

কোডি ব্রাউনমেরি ব্রাউন, ক্রিস্টিন ব্রাউন, জেনেল ব্রাউন এবং রবিন ব্রাউন লোগান ব্রাউন এবং মিশেল পেটির বিয়েতে অংশ নিয়েছিলেন। যদিও তারা রবিবার রাতের শোতে প্রায় 20 মিনিট ধরে এটি নিয়ে কথা বলেছিল, তারা কখনই বর এবং কনের নাম উল্লেখ করেনি।

বোন স্ত্রী: কোডি ব্রাউনবোন স্ত্রী: কোডি ব্রাউন
বোন স্ত্রী | টিএলসি

ভক্তরা খুঁজে পেয়েছেন কার বিয়ের কথা তারা বোন স্ত্রী. কিন্তু তারা এটাও ভেবেছিল যে কেন এই দম্পতি ভূত থেকে গেল যখন পরিবার এটি নিয়ে কথা বলল।

তারা বর-কনেকে অনুষ্ঠানের অনুমতি দেবেন না বলে সতর্কবার্তা দেন বোন স্ত্রী ক্যামেরা লোগান এবং মিশেল কেন সিরিজ থেকে দূরে থাকতে বেছে নিয়েছিলেন তা দর্শকদের অবাক করে দিয়েছিল।

কিন্তু তাদের আর বিস্মিত হতে হবে না। মিশেল টিএলসি শো সম্পর্কে একটি বিরল সোশ্যাল মিডিয়া পোস্টে এটি সম্বোধন করেছেন।

কোডির পুত্রবধূ বিভ্রান্তি দূর করে

মিশেল পেটি একটি ব্যাখ্যা পোস্ট করেছেন কেন তাদের নাম বাদ দেওয়া হয়েছিল বোন স্ত্রী গত রবিবার পর্ব। যদিও তারা কোডি ব্রাউনের পরিবারকে বলেছিল যে তারা “শোতে বিবাহের উল্লেখ না করা পছন্দ করবে,” শোতে “একটি বিবাহ” উল্লেখ করা হয়েছে। কোডি, তার স্ত্রী এবং তার প্রাক্তন স্ত্রীরা নাম ব্যবহার না করেই ঘটনাটি সম্পর্কে এমনভাবে কথা বলেছেন যেন এটি জেনেরিক ছিল।

তবুও, মিশেল এটি অদ্ভুত বলে মনে করেন যে তারা কখনই তাকে বা লোগান ব্রাউনকে বাগদান হিসাবে উল্লেখ করেননি। তিনি আরও বলেছিলেন, “কোন সময়েই আমরা তাদের বলিনি আমাদের নাম উল্লেখ না করতে বা আমাদের অস্তিত্ব নেই এমন ভান করতে।” তিনি যোগ করেছেন, “আমরা যতটা পারি টিভি থেকে আমাদের জীবনকে দূরে রাখার চেষ্টা করছি।”

কেন তারা সিরিজে উপস্থিত হয়নি তা জিজ্ঞাসা করতে ভক্তরা ইন্টারনেটে নিয়েছিলেন। কিছু দর্শক তাদের পর্দায় উপস্থিত হতে উত্সাহিত করেছেন।

কিন্তু কোডির পুত্রবধূ ব্যাখ্যা করেছেন যে তাদের জীবন স্বাভাবিক এবং বেশিরভাগই জাগতিক। তাই তাদের চিত্রগ্রহণ কারো জন্য দেখার জন্য আকর্ষণীয় হবে না। কিন্তু এই সব তিনি বলেননি. তিনি রবিবারের অনুষ্ঠানের সমালোচনা করেছেন এবং তার হতাশা শেয়ার করেছেন।

বোন স্ত্রী: মিশেল পেটি তার বিয়েতে নেতিবাচক আলো ফেলেছে

যদিও রবিবারের পর্বের সময় বর এবং বর বেনামী থেকে যায়, কোডি ব্রাউন এবং অন্যান্য প্রাপ্তবয়স্করা যেভাবে বিবাহ সম্পর্কে কথা বলেছিল তা মিশেলকে বিরক্ত করেছিল। মিশেল লিখেছেন, “একটি দীর্ঘ ব্যাখ্যা দেখে যে (বিবাহ) দুঃখজনক এবং অদ্ভুত ছিল আমার TikTok FYP-এ খুঁজে পাওয়া মজার ছিল না হাহা।” নীচের দম্পতির TLC পোস্টটি ফিরে যায় যখন তারা বাগদান করেছিল।

যদিও তিনি কখনই কোডি বা এর কোনো উল্লেখ করেননি বোন স্ত্রী মহিলা, ভক্তরা জানত যে সে কার কথা বলছে৷ তিনি ভক্তদের আশ্বস্ত করেছেন যে তারা তার বিশেষ দিনে সবাইকে আরামদায়ক করার জন্য যথাসাধ্য চেষ্টা করেছেন। কিন্তু এটি ভক্তদের মনে কোডির বক্তৃতা এনেছে।

রবিবারের পর্বে, কোডি ক্যামেরার দিকে তাকিয়ে বলেছিলেন যে তিনি এবং রবিন কোণঠাসা হয়ে পড়েছেন। পরবর্তী, বোন স্ত্রী বরের বাবা তিনি হেসেছিলেন এবং বলেছিলেন যে এটি সম্ভবত তাদের নিরাপত্তার জন্য, কারণ তিনি কিছু পরিবারের সদস্যদের সাথে রাগান্বিত বোধ করেছিলেন। সুতরাং, মনে হচ্ছে কোডি ব্রাউন এবং তিনি যে সকল নারীকে বিয়ে করেছেন তারা বিভক্ত হওয়ার পরের ঘটনাটিকে বিশ্রী বলে মনে করেছেন।

কিন্তু তার পুত্রবধূ প্রভাবিত হননি যে পরিবারটি তাদের বিব্রতকর অবস্থাকে 20 মিনিটের একটি ভালো অংশে প্রকাশ করেছে। বোন স্ত্রী. ভক্তরা হস্তক্ষেপ করেছিলেন এবং পরামর্শ দিয়েছিলেন যে যেহেতু তারা লোগান এবং মিশেলের অনুরোধের বিরুদ্ধে, তাই তাদের আরও ভাল করা উচিত ছিল।

দর্শকরা অনুভব করেছেন যে তাদের অন্তত তাদের নাম উল্লেখ করা উচিত এবং দম্পতির বিশেষ দিনে বিশ্রী বোধ করার বিষয়ে সমস্ত কথা কাটানো উচিত। দেখে মনে হচ্ছে কোডি ব্রাউনের পুত্রবধূর টিএলসি সিরিজ সম্পর্কে একই চিন্তাভাবনা ছিল।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন বোন স্ত্রী.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জায়ান্ট ডব্লিউআর মালিক নাবার্স (উত্তেজনা) অনুশীলন মিস করেন

সেপ্টেম্বর 26, 2024; ইস্ট রাদারফোর্ড, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউইয়র্ক জায়ান্টস ওয়াইড রিসিভার মালিক নাবার্স (1) মেটলাইফ স্টেডিয়ামে ডালাস কাউবয়দের বিরুদ্ধে চতুর্থ কোয়ার্টারে...

হাইতির দুর্নীতিবিরোধী সংস্থা বলছে, ঊর্ধ্বতন কর্মকর্তারা দুর্নীতির জন্য দোষী

হাইতির রাজনৈতিক স্থিতিশীলতা বুধবার আরেকটি ধাক্কা খেয়েছে যখন দেশটির দুর্নীতি দমন ইউনিট দ্বীপের অন্তর্বর্তীকালীন রাষ্ট্রপতি পরিষদের তিন সদস্যকে 750,000 ডলারের বেশি ঘুষ দাবি...

Related Articles

ইয়েমেনে হুতিদের লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে মার্কিন সেনা

ব্রেন্ট ক্রুড 2024 সালে তার বৃহত্তম দৈনিক লাফ পোস্ট করেছে কারণ মার্কিন...

নকল 911 কলের পরে পুলিশ যখন বাড়িতে আসে তখন ক্রিস পাইন অবাক হয়

ক্রিস পিনহো তিনি সর্বশেষ সেলিব্রিটি যিনি তার বাড়িতে পুলিশ অভিযান চালিয়েছে… কোন...

মধ্যপ্রাচ্য কি “তেল যুদ্ধের” দ্বারপ্রান্তে?

ইসরায়েল ইরানের জ্বালানি খাতে হামলার কথা বিবেচনা করছে, একটি প্রতিশোধমূলক বিকল্প যা...

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস ফার্স্ট স্পয়লার: শ্যারন উদ্যোগ নেয়

তরুণ এবং অস্থির প্রাথমিক সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে শ্যারন নিউম্যান 2024 সালের...