Home খেলাধুলা কার্ক কাজিনরা 509 গজের জন্য ছুড়ে ফেলেছে কারণ ফ্যালকনরা OT-তে Bucsকে ছাড়িয়ে গেছে
খেলাধুলা

কার্ক কাজিনরা 509 গজের জন্য ছুড়ে ফেলেছে কারণ ফ্যালকনরা OT-তে Bucsকে ছাড়িয়ে গেছে

Share
Share

এনএফএল: টাম্পা বে বুকানিয়ার্স বনাম আটলান্টা ফ্যালকনস3 অক্টোবর, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে প্রথমার্ধে টাম্পা বে বুকানিয়াররা বাকি আরভিং (7) এর মুখোমুখি হচ্ছেন আটলান্টা ফ্যালকন্স লাইনব্যাকার ক্যাডেন এলিস (55)৷ বাধ্যতামূলক ক্রেডিট: ডেল জানাইন-ইমাগন ইমেজ

আটলান্টা – খাডারেল হজ ওভারটাইম বাকি থাকতে 8:45 বামে একটি গেম-জয়ী 45-ইয়ার্ড টাচডাউন ক্যাচ করেছিলেন এবং বৃহস্পতিবার রাতে আটলান্টা ফ্যালকনস টাম্পা বে বুকানিয়ার্সকে 36-30-এ পরাজিত করার ফলে কার্ক কাজিনরা একটি ফ্র্যাঞ্চাইজ-রেকর্ড 509 ইয়ার্ডে পাস করেছে।

ইয়ংহো কু-এর 52-গজের ফিল্ড গোলটি খেলাটিকে ওভারটাইমে পাঠানোর পরে নিয়মের মেয়াদ শেষ হয়ে যাওয়ার পরে, কাজিনরা হজকে খুঁজে পেয়েছিল, যাঁর প্রতিযোগিতায় কোনও অভ্যর্থনা ছিল না, গেম বিজয়ীর জন্য।

কাজিনরা 58টির মধ্যে 42টি পাস পূরণ করেছে যখন ম্যাট রায়ানের 2016 মার্ক 503 গজ অতিক্রম করেছে এবং ফ্যালকনস (3-2) তাদের দ্বিতীয়বার জিতেছে। ড্রেক লন্ডন 154 গজ এবং একটি স্কোরের জন্য 12 বল ধরেন, যখন ডার্নেল মুনি 105 গজ এবং দুটি টাচডাউনের জন্য নয়টি পাস ধরেন।

বেকার মেফিল্ড 180 গজ এবং তিনটি টাচডাউনের জন্য থ্রো করেছিলেন, যখন মাইক ইভান্স 62 গজের জন্য পাঁচটি পাস এবং বুকানিয়ারদের জন্য দুটি টাচডাউন (3-2) ধরেছিলেন।

হাফটাইমে 24-17 পিছিয়ে, ফ্যালকনরা তৃতীয় কোয়ার্টারে 6:21 বাকি রেখে কু-এর 48-গজের ফিল্ড গোলের ঘাটতি কাটে। টাম্পা বে পরের ড্রাইভে উত্তর দেয় 32-গজ ফিল্ড গোলের সাথে চেজ ম্যাকলাফলিন তৃতীয় 1:17 এ।

পরের ড্রাইভে, ফ্যালকনরা টাম্পা বে 10-ইয়ার্ড লাইনে অগ্রসর হয় যখন টাইলার অ্যালজিয়ারকে তৃতীয়-এবং-2-এ 2-এ হারানোর জন্য, কাজিনরা 12-গজ স্কোরের জন্য মুনিকে খুঁজে পায় যা খেলাটি টাই করে। চতুর্থ কোয়ার্টারে 13:18 বাকি আছে।

ম্যাকলাফলিনের 53-গজের ফিল্ড গোলটি টাম্পা বে-এর পরবর্তী ড্রাইভকে ক্যাপ করেছিল কারণ বুকানিয়াররা 10:23 বাকি থাকতেই লিড পুনরুদ্ধার করেছিল। মুনি ড্রপ করার পরে যা প্রথম-ডাউন অভ্যর্থনা হতে পারে, কু-এর 54-গজের মাঠের গোলের প্রচেষ্টাটি 6:29 বাকি থাকতে তাভিয়েরে থমাস বাধা দিয়েছিলেন।

জেসি বেটস III তারপরে একটি বাকি আরভিং ফাম্বলকে বাধ্য করে, যা আটলান্টা তার নিজের 25 এ 2:50 বাকি রেখে পুনরুদ্ধার করে। যাইহোক, ল্যাভন্তে ডেভিড 30-সেকেন্ডের ড্রাইভের পরে টাম্পা বে পান্ট করার আগে কাজিনদের চতুর্থ এবং 15-এ পরাজিত করেছিলেন।

নয়টি খেলা এবং 46 গজ পরে, সময় শেষ হওয়ার সাথে সাথে কু 52-গজের ফিল্ড গোলের সাথে খেলাটি টাই করে।

খেলার উদ্বোধনী দখলে, কাজিনরা সাত-প্লে, 70-ইয়ার্ড স্কোরিং ড্রাইভে অপরাধের নেতৃত্ব দিয়েছিল, যা লন্ডনের 18-গজের টাচডাউন রানে পরিণত হয়েছিল।

মেফিল্ড তারপর ইভান্সের কাছে 2-ইয়ার্ড টাচডাউন পাস দিয়ে স্কোরিংকে সীমাবদ্ধ করে, প্রথম কোয়ার্টারে 7:36 বাকি থাকতে স্কোরটি 7 এ টাই করে।

কু-এর 41-গজ ফিল্ড গোল মিস করার পর, ট্যাম্পা বে প্রথম কোয়ার্টারে 1:22 বাকি থাকতে ম্যাকলাফলিনের 53-গজ ফিল্ড গোলে তাদের প্রথম লিড নিয়েছিল।

কাজিন এবং মেফিল্ড দ্বিতীয় ত্রৈমাসিকের প্রথম দিকে টাচডাউন পাস বিনিময় করার পরে, মেফিল্ড স্টার্লিং শেপার্ডের কাছে 4-গজ টাচডাউন দিয়ে কু-এর 54-গজ থ্রোতে প্রতিক্রিয়া জানায়।

–জ্যাক ব্যাটেন, ফিল্ড লেভেল মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

90 দিনের বাগদত্তা: ডেম্পসি কি ভ্যানের জীবন নিয়ে অনুশোচনা করেন?

ডেম্পসি উইলকিনসন এর 90 দিনের বাগদত্তা: অন্য উপায় আপনি একটি ভ্যান সঙ্গে বসবাস অনুশোচনা হতে পারে স্ট্যাটালার রিলে. রাস্তায় টিএলসি দম্পতির নতুন জীবন...

OpenAI $157 বিলিয়ন মূল্যায়ন বাড়ায়; রাউন্ডে অংশ নেয় মাইক্রোসফট এবং এনভিডিয়া

OpenAI তার দীর্ঘ প্রতীক্ষিত অর্থায়ন রাউন্ড $157 বিলিয়ন মূল্যায়নে বন্ধ করেছে, যার মধ্যে $6.6 বিলিয়ন কোম্পানিটি বিনিয়োগ সংস্থা এবং বড় প্রযুক্তি কোম্পানিগুলির একটি...

Related Articles

রিপোর্ট: কিউবি থমাস কাস্তেলানোস বিসি বনাম।

সেপ্টেম্বর 14, 2024; কলম্বিয়া, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন কলেজ ঈগলসের কোয়ার্টারব্যাক থমাস...

লাইটনিং এফ কনর গিকি লড়াইয়ের পরে শুনানির মুখোমুখি হয়েছেন

জুলাই 7, 2022; মন্ট্রিল, কুইবেক, কানাডা; বেল সেন্টারে 2022 NHL ড্রাফ্টের প্রথম...

প্রধানরা আরবি ক্লাইড এডওয়ার্ডস-হেলেয়ারের জন্য প্রশিক্ষণ উইন্ডো খুলছেন

22 আগস্ট, 2024; কানসাস সিটি, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারোহেড স্টেডিয়ামে জিইএইচএ ফিল্ডে...

সাংহাইতে ক্রিস্টোফার ও’কনেলের চলচ্চিত্রে ম্যাটিও বেরেটিনি

জুলাই 3, 2024; লন্ডন, যুক্তরাজ্য; অল ইংল্যান্ড লন টেনিস এবং ক্রোকেট ক্লাব...