Home বিনোদন ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস কামিংস গোয়িংস হেদার ডেড ভ্যাল আউট
বিনোদন

ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস কামিংস গোয়িংস হেদার ডেড ভ্যাল আউট

Share
Share

তরুণ এবং অস্থির আগমন এবং যাওয়া নিশ্চিত করে ভ্যাল ব্লুম আনুষ্ঠানিকভাবে তার চরিত্র হিসাবে চালু হয় হেদার স্টিভেনস জঘন্যভাবে হত্যা করা হয়। নিঃসন্দেহে, তার মৃত্যু সিবিএস সাবানে এক টন নাটকের মঞ্চ তৈরি করে।

ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস কমিংস অ্যান্ড কমিংস: হেদার স্টিভেনস মার্ডারড – ভ্যাল ব্লুম আউট

সম্প্রতি, ইন তরুণ এবং অস্থির, হিদার স্টিভেনস শ্যারন নিউম্যানকে তার অ্যাপার্টমেন্টে তুলেছিলেন। শ্যারন বিষাক্ত ছিল ড্যানিয়েল রোমালোটি, কিন্তু তিনি চালিয়ে যেতে পারেননি। হিদার দেখা না হওয়া পর্যন্ত সে প্রায় পালিয়ে গিয়েছিল।

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস: হিদার স্টিভেনস (ভাইল ব্লুম)দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস: হিদার স্টিভেনস (ভাইল ব্লুম)
Y&R | সিবিএস

শ্যারন বিনা অনুমতিতে বাড়িতে থাকায় সে রেগে যায়। তারা তর্ক করেছে এবং জিনিসগুলি তীব্র হয়ে উঠেছে। তাই শ্যারন চলে যাওয়ার চেষ্টা করলে হিদার তাকে যেতে দেয়নি। তিনি পুলিশকে কল করতে চেয়েছিলেন এবং শ্যারন আতঙ্কিত হয়েছিলেন।

তিনি সম্পূর্ণভাবে চলে গেলেন এবং হিদারের কাছে গেলে তিনি মেঝেতে ছিলেন, তার মাথা রক্তে ঢেকে গিয়েছিল। অবশ্যই, শ্যারন একটি জগাখিচুড়ি ছিল, কিন্তু তাকে নিজেকে রক্ষা করতে হয়েছিল, তাই সে হিদারের দেহ একটি সেতু থেকে ছুড়ে ফেলেছিল।

তার মৃতদেহ সবেমাত্র পাওয়া গেছে এবং তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ছে। শ্যারন নিজেকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করছে এবং সন্দেহজনক নয়। কিন্তু নিঃসন্দেহে, তিনি সমস্যায় পড়েছেন তরুণ এবং অস্থির। যদিও ভ্যাল ব্লুম তার প্রস্থান নিশ্চিত করেছেন, তিনি বলেছিলেন যে এখনও পুনরুত্থানের সম্ভাবনা রয়েছে।

প্লাস, হেদার ভাল জন্য চলে যেতে পারে না. শ্যারন ক্যামেরন কার্স্টেনকে কল্পনা করছে এবং সে হয়তো পরবর্তীতে হিদারকে দেখতে শুরু করবে। এটি শ্যারনকে তাড়িত করতে পারে এবং তাকে হত্যা করার জন্য তার অপরাধকে তীব্র করে তুলতে পারে। হয়তো এটি একটি স্বীকারোক্তির দিকে পরিচালিত করবে।

Y&R কাস্ট আপডেট: ক্যামেরন কার্স্টেন কি পরবর্তী?

এখন এই শ্যারন নিউম্যান (শ্যারন কেস) হেদার স্টিভেনসকে বাদ দিয়েছেন (ভাইল ব্লুম), তাকে ধরার আগে এটি কেবল সময়ের ব্যাপার। তারপরে সে কারাগারে বা মানসিক স্বাস্থ্য প্রতিষ্ঠানে শেষ হবে, ফেয়ারভিউ।

এবং যদি সে তার মানসিক ভাঙ্গনের জন্য সাহায্য চাওয়া শুরু করে, তাহলে এর অর্থ সম্ভবত শেষ হয়ে যাবে ক্যামেরন কার্স্টেন (লিন্ডেন অ্যাশবি)। অবশ্যই, শ্যারনকে গ্রেপ্তার করার পরেও তিনি কিছুক্ষণ ধরে থাকতে পারেন।

তারপর যখন সে ভালো হয়ে যায়, তখন সে তাকে পরিত্রাণ পেতে পারে। অবশ্যই, তার আরও বড় সমস্যা হবে কারণ, যখন সে তার সঠিক মনে থাকবে, তখনও সে কারাগারের মুখোমুখি হতে পারে। তরুণ এবং অস্থির.

তদুপরি, হিদারের জীবন নেওয়ার পরে তাকে অবশেষে তার পরিবার এবং জেনোয়া শহরের নাগরিকদের মুখোমুখি হতে হবে। প্রকৃতপক্ষে, শ্যারনের অনেক দূর যেতে হবে।

ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস কাস্টিং নিউজ: শ্যারন নিউম্যানও চলে যাচ্ছেন?

এই নাটকীয় Y&R স্টোরিলাইন শ্যারনের জন্য কিছু অফ-স্ক্রিন সময় বোঝাতে পারে। হিদার হত্যার জন্য তাকে দীর্ঘ কারাদণ্ডের সম্মুখীন হতে পারে। যাইহোক, সবাই জানে যে সে ভালো নেই এবং বেশ কিছুদিন ধরে নেই।

কোন সন্দেহ নেই উন্মাদ যুক্তি শ্যারনের জন্য খুব ভাল কাজ করতে পারে. যখন তার বাইপোলার ডিসঅর্ডার নিয়ন্ত্রণে থাকে, তখন সে একজন ভালো মানুষ – নির্মম হত্যাকারী নয়। তদুপরি, হিদারের সাথে লড়াইয়ের কথা তার মনে নেই তরুণ এবং অস্থির.

তবে যেভাবেই হোক তাকে গ্রেফতার করা হবে। সুতরাং, সে সম্ভবত কিছুক্ষণের জন্য চলে যাবে। তাই যখন সে দূরে থাকে, তখন সে তার সন্তানদের বা শহরের এমন কারোর মুখোমুখি হতে পারে না যে তাকে পালাতে বাধ্য করে। অন্তত সাময়িকভাবে।

নিঃসন্দেহে, এর পরিণতি হবে বিশাল এবং দীর্ঘস্থায়ী। Y&R একটি বিশাল ঝাঁকুনি ভোগ করছে. সিবিএস দিনের নাটকে হিদার স্টিভেনসকে হত্যা করার পর শ্যারনের জন্য পরবর্তী কী তা দেখতে এক মিনিট নষ্ট করবেন না।

সব খবর পাবেন তরুণ এবং অস্থির স্পয়লার এবং সাবান ময়লা থেকে প্রতিদিনের আপডেট।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

এমএলবি থার্ড বেসম্যান আর পাওয়ার খোঁজে না: এমএলবি প্লেঅফের গেম 1 চলাকালীন ডিসপ্লেতে প্রাদুর্ভাব

এমন এক রাতে যখন বেসবল প্লেঅফ ভক্তদের ঘুম পাড়িয়ে দিচ্ছিল – আক্ষরিক অর্থে আটলান্টায়, যেখানে তাদের প্রিয় সাহসীরা প্রায় 11 টা পর্যন্ত খেলেছিল...

এলিজাবেথ অতীত নিয়ে মজা করে

জেনারেল হাসপাতাল spoilers নতুন সাপ্তাহিক প্রচারমূলক আবিষ্কার এলিজাবেথ ওয়েবার এই সপ্তাহে তার বিশ্বের একটি বড় পরিবর্তনের মধ্য দিয়ে বিরোধপূর্ণ. ইতিমধ্যে, একটি উত্তরাধিকারী চরিত্র...

Related Articles

মার্ক জাকারবার্গ কি পারবে রাজনৈতিক বিরোধ কাটিয়ে উঠতে?

আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের আগে রাজনৈতিক ময়দানে টানা এড়াতে মার্ক জুকারবার্গের প্রচেষ্টা...

মেলানিয়া ট্রাম্প, উইল স্মিথ, রাশি রাইস

মেলানিয়া ট্রাম্প পছন্দের পক্ষে, স্মিথ বায়বীয় এবং রাশির ভাতএর মায়ের বিরুদ্ধে স্টিকি...

মার্কিন বন্দর শ্রমিকরা ধর্মঘট স্থগিত করেছে যা পূর্ব বন্দরগুলি বন্ধ করে দিয়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

আমার বড় কল্পিত জীবন: হুইটনি থোর ভক্তদের হারিকেন ত্রাণে দান করতে বলে

হুইটনি থোর এর আমার বড়, কল্পিত জীবন ভক্তদের হারিকেন ত্রাণ দান করতে...