Home খেলাধুলা লাইটনিং এফ কনর গিকি লড়াইয়ের পরে শুনানির মুখোমুখি হয়েছেন
খেলাধুলা

লাইটনিং এফ কনর গিকি লড়াইয়ের পরে শুনানির মুখোমুখি হয়েছেন

Share
Share

NHL: NHL খসড়াজুলাই 7, 2022; মন্ট্রিল, কুইবেক, কানাডা; বেল সেন্টারে 2022 NHL ড্রাফ্টের প্রথম রাউন্ডে অ্যারিজোনা কোয়োটসের সামগ্রিক এগারো নম্বর বাছাই হিসাবে নির্বাচিত হওয়ার পরে কনর গিকি এনএইচএল কমিশনার গ্যারি বেটম্যানের সাথে হাত মেলান৷ বাধ্যতামূলক ক্রেডিট: এরিক বোল্টে-ইমাগন ইমেজ

টাম্পা বে লাইটনিং ফরোয়ার্ড কনর গিকি বৃহস্পতিবার ফ্লোরিডা প্যান্থার্সের সাথে একটি প্রিসিজন খেলার সময় লড়াইয়ে তার ভূমিকা সম্পর্কে লিগের সাথে শুনানি করবেন।

এনএইচএল প্লেয়ার সেফটি অনুসারে, 2022-এর প্রথম রাউন্ড বাছাই (সামগ্রিক 11 তম) বুধবার নিয়ম 70.2 লঙ্ঘন করেছিল যখন তিনি একটি আইনি লাইন পরিবর্তনের জন্য বেঞ্চ ছেড়েছিলেন “একটি ঝগড়া শুরু করার উদ্দেশ্যে।”

ঘটনাটি ঘটেছে প্যান্থার্সের 2-1 ওভারটাইম জয়ের দ্বিতীয় পর্বে যখন ফ্লোরিডার সম্ভাবনাময় জোশ ডেভিস লাইটনিং অধিনায়ক ভিক্টর হেডম্যানকে খোলা বরফে আঘাত করে। টাম্পা বে তারকা নিকিতা কুচেরভ ডেভিসের বিরুদ্ধে প্রতিশোধ নেন এবং দুই মিনিটের রুক্ষ পেনাল্টি পান।

পরবর্তী লাইন পরিবর্তনের পরে, গিকি ডেভিসের পিছনে গিয়েছিলেন এবং তাকে লড়াইয়ে টেনে নিয়েছিলেন। 20 বছর বয়সী গিকি নাটকে 19টি পেনাল্টি মিনিট সংগ্রহ করেছিলেন: দুটি ক্রসিংয়ের জন্য, দুটি উসকানি দেওয়ার জন্য, পাঁচটি লড়াইয়ের জন্য এবং একটি 10 ​​মিনিটের অসদাচরণের জন্য।

গিকি, যিনি এখনও তার এনএইচএল নিয়মিত-মৌসুমে আত্মপ্রকাশ করতে পারেননি, টাম্পা বে টাইমসকে বলেছিলেন যে তিনি তার সতীর্থদের জন্য দাঁড়িয়েছেন।

“এটি সেই জিনিসগুলির মধ্যে একটি, এটি হেডি বা যে কেউ তা বিবেচ্য নয়,” গিকি বলেছিলেন। “আমি মনে করি যে কেউ এমন আঘাত পেলে, কাউকে পা বাড়াতে হবে। এবং আমি ভেবেছিলাম এটি সেই লোক হতে পারে। এটি কাজ করেছে, কিন্তু যে কেউ এটি করতে পারে। আমি নিশ্চিত যে অনেক ছেলেই আমার মতো একই জিনিস ভাবছিল। “

দ্য লাইটনিং 29 জুনের বাণিজ্যে উটাহ হকি ক্লাব থেকে গিকিকে অধিগ্রহণ করে যেটি ডিফেন্সম্যান মিখাইল সার্গাচেভকে সল্টলেক সিটিতে পাঠায়।

2023-24 সালে WHL-এর সুইফ্ট কারেন্ট ব্রঙ্কোস এবং ওয়েনাচি ওয়াইল্ডের মধ্যে 55টি খেলায় গিকি 99 পয়েন্ট (43 গোল, 56 সহায়তা) স্কোর করেছেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইইউ অর্থ আত্মসাতের বিচারের অর্থ কি লে পেন এবং ফরাসি ডানদিকের জন্য?

মেরিন লে পেন এবং ফরাসি উগ্র-ডান জাতীয় সমাবেশ পার্টির অন্যান্য সিনিয়র ব্যক্তিত্বরা দলের নিজস্ব রাজনৈতিক কর্মকাণ্ডের অর্থায়নের জন্য ইউরোপীয় পার্লামেন্ট থেকে মিলিয়ন মিলিয়ন...

ইউসিএলএ হোস্ট নং 7 পেন স্টেটের বিরুদ্ধে একটি কঠিন কাজের মুখোমুখি

পেন স্টেট দৌড়ে ফিরে যাচ্ছেন কায়ট্রন অ্যালেন (13) স্টেট কলেজ, পেনসিলভানিয়াতে শনিবার, 28 সেপ্টেম্বর, 2024 ইলিনয়ের বিরুদ্ধে একটি বিগ টেন ফুটবল খেলার চতুর্থ...

Related Articles

প্রধানরা আরবি ক্লাইড এডওয়ার্ডস-হেলেয়ারের জন্য প্রশিক্ষণ উইন্ডো খুলছেন

22 আগস্ট, 2024; কানসাস সিটি, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারোহেড স্টেডিয়ামে জিইএইচএ ফিল্ডে...

সাংহাইতে ক্রিস্টোফার ও’কনেলের চলচ্চিত্রে ম্যাটিও বেরেটিনি

জুলাই 3, 2024; লন্ডন, যুক্তরাজ্য; অল ইংল্যান্ড লন টেনিস এবং ক্রোকেট ক্লাব...

রাইডাররা কি সময়মতো নাটক থেকে ডেনভারে ভ্রমণ করতে পারে?

সেপ্টেম্বর 29, 2024; প্যারাডাইস, নেভাদা, মার্কিন যুক্তরাষ্ট্র; লাস ভেগাস রাইডার্সের কোচ আন্তোনিও...

জায়ান্ট ডব্লিউআর মালিক নাবার্স (উত্তেজনা) অনুশীলন মিস করেন

সেপ্টেম্বর 26, 2024; ইস্ট রাদারফোর্ড, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউইয়র্ক জায়ান্টস ওয়াইড...