Home বিনোদন আমার বড় কল্পিত জীবন: হুইটনি থোর ভক্তদের হারিকেন ত্রাণে দান করতে বলে
বিনোদন

আমার বড় কল্পিত জীবন: হুইটনি থোর ভক্তদের হারিকেন ত্রাণে দান করতে বলে

Share
Share

হুইটনি থোর এর আমার বড়, কল্পিত জীবন ভক্তদের হারিকেন ত্রাণ দান করতে বলেন. যদিও তিনি খারাপ আবহাওয়া থেকে সুরক্ষিত ছিলেন, তিনি তাদের সাহায্য করতে চান যারা ছিলেন না।

মাই বিগ ফেবুলাস লাইফ: হুইটনি থোর সেফ দ্য হারিকেন থেকে

হুইটনি থোর ভক্তদের কাছ থেকে অনেক বার্তা, ইমেল এবং মন্তব্য পেয়েছেন যে সাম্প্রতিক হারিকেনের পরে তিনি এবং তার পরিবার নিরাপদ কিনা। তিনি যে সমস্ত বার্তা পেয়েছেন তার জন্য তিনি কৃতজ্ঞ, তাই তিনি তার ভক্তদের একটি আপডেট দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

মাই বিগ ফেবুলাস লাইফ: হুইটনি থোরমাই বিগ ফেবুলাস লাইফ: হুইটনি থোর
হুইটনি থোর | ইনস্টাগ্রাম

আমার বড়, কল্পিত জীবন কাস্ট সদস্য বলেছেন যে তিনি এবং তার পরিবার হারিকেন থেকে “সৌভাগ্যবশত” সুরক্ষিত। তিনি গ্রিনসবোরোতে জন্মগ্রহণ করেন এবং বেড়ে ওঠেন এবং তার জীবনের বেশিরভাগ সময় উত্তর ক্যারোলিনায় কাটিয়েছেন। তাই সে কৃতজ্ঞ যে তারা হারিকেন যেখানে সে থাকে সেখান থেকে কোনো তীব্র আবহাওয়া অনুভব করেনি।

যাইহোক, হুইটনি তার সময় কাটানো অন্যান্য জায়গায় একই কথা বলতে পারে না। তিনি প্রকাশ করেন যে যেখানে তিনি তার কলেজের বছরগুলি পাহাড়ে কাটিয়েছেন সেখানে খারাপ আবহাওয়া ছিল। তিনি বুন এবং অ্যাশেভিলেও সময় কাটিয়েছেন, যেখানে তারা তার মতো ভাগ্যবান ছিল না। টিএলসি তারকা ব্যাখ্যা করেছেন যে তারা “অভূতপূর্ব মাত্রার ধ্বংসের সম্মুখীন হচ্ছে।” সে বলে “তাদের সাহায্য দরকার।”

হুইটনি ভক্তদের অনুদান দিতে বলেন

হুইটনি ভাগ করেছেন যেখানে ভক্তরা যা করতে পারে তা দান করতে পারে। তিনি অনুরাগীদের NC দুর্যোগ ত্রাণে দান করার নির্দেশ দিয়েছেন। তিনি ব্যাখ্যা করেছেন যে একজন ভক্ত স্থানীয় হলে, তারা ব্যক্তিগতভাবে আইটেম দান করতে পারেন। তবে, তিনি যোগ করেছেন যে আপনি যদি দেশ বা বিশ্বের যে কোনও জায়গা থেকে থাকেন তবে আপনিও দান করতে পারেন।

আমার বড়, কল্পিত জীবন সহ-অভিনেতা আমি একগুচ্ছ জিনিসপত্র কিনে ট্রাকে করে পাঠালাম। সুতরাং, তিনি মনে করেন ভক্তরা একটি বিকল্প খুঁজে পেতে পারেন যা তাদের একই কাজ করতে দেয়। অনুদান কোথায় পাঠাতে হবে তা জানতে ভক্তরা তাদের অনলাইন সোশ্যাল মিডিয়া প্রোফাইলগুলি দেখতে পারেন।

মাই বিগ ফেবুলাস লাইফ: হুইটনি থোরমাই বিগ ফেবুলাস লাইফ: হুইটনি থোর
আমার বড় কল্পিত জীবন | ইনস্টাগ্রাম

আমার বিগ ফ্যাট ফ্যাবুলাস লাইফ সেলিব্রিটি ভক্তদের সমর্থনের জন্য কৃতজ্ঞ

হুইটনি থোর মনে করেন যে যাদের সাহায্যের প্রয়োজন তাদের দান করা অপরিহার্য। অতএব, তিনি একটি প্ল্যাটফর্মের জন্য কৃতজ্ঞ যেখানে তিনি এমন একটি বার্তা ছড়িয়ে দিতে পারেন যা প্রয়োজনে লোকেদের সাহায্য করবে। সে তার প্ল্যাটফর্মকে ভালোর জন্য ব্যবহার করার চেষ্টা করে এবং যে কারণে সাহায্যের প্রয়োজন সে সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করে। এটি প্রথমবার নয় যে তিনি সোশ্যাল মিডিয়াতে একটি ভাল কারণ উল্লেখ করেছেন।

কিছু আমার বড়, কল্পিত জীবন ভক্ত একটি ভাল কারণের জন্য সচেতনতা বাড়ানোর জন্য হুইটনির প্রশংসা করুন। একজন ব্যক্তি আপনাকে ধন্যবাদ “আপনার অনুসারীদের সাথে বার্তা ভাগ করার জন্য।” অন্য একজন ব্যক্তি তার অনুসরণকারী প্রত্যেকের সাথে “এই তথ্য ভাগ করে নেওয়ার” জন্য কৃতজ্ঞ৷ একজন ব্যক্তি আরও বলেছেন যে এটি তার “সেলিব্রিটি স্ট্যাটাস” এর জন্য ব্যবহার করা উচিত। একজন ব্যক্তি এমনকি অনুভব করেন যে তারা সাহায্য করার জন্য যা করছেন তা “বিস্ময়কর”।

অনেক ভক্তও খুশি যে হুইটনি এবং তার পরিবার নিরাপদ। একজন ব্যক্তি “খুব স্বস্তিপ্রাপ্ত” যে তারা ঠিক আছে। অন্য একজন ব্যক্তি তাদের পরিবারের সাথে “সুখী, জিনিসগুলি ভাল”।

সাবান ময়লা শীর্ষ ট্র্যাক আমার বড়, কল্পিত জীবন খবর.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইইউ অর্থ আত্মসাতের বিচারের অর্থ কি লে পেন এবং ফরাসি ডানদিকের জন্য?

মেরিন লে পেন এবং ফরাসি উগ্র-ডান জাতীয় সমাবেশ পার্টির অন্যান্য সিনিয়র ব্যক্তিত্বরা দলের নিজস্ব রাজনৈতিক কর্মকাণ্ডের অর্থায়নের জন্য ইউরোপীয় পার্লামেন্ট থেকে মিলিয়ন মিলিয়ন...

ইউসিএলএ হোস্ট নং 7 পেন স্টেটের বিরুদ্ধে একটি কঠিন কাজের মুখোমুখি

পেন স্টেট দৌড়ে ফিরে যাচ্ছেন কায়ট্রন অ্যালেন (13) স্টেট কলেজ, পেনসিলভানিয়াতে শনিবার, 28 সেপ্টেম্বর, 2024 ইলিনয়ের বিরুদ্ধে একটি বিগ টেন ফুটবল খেলার চতুর্থ...

Related Articles

মেলানিয়া ট্রাম্প, উইল স্মিথ, রাশি রাইস

মেলানিয়া ট্রাম্প পছন্দের পক্ষে, স্মিথ বায়বীয় এবং রাশির ভাতএর মায়ের বিরুদ্ধে স্টিকি...

মার্কিন বন্দর শ্রমিকরা ধর্মঘট স্থগিত করেছে যা পূর্ব বন্দরগুলি বন্ধ করে দিয়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

শীর্ষ ব্লক ট্রেডার অ্যান্ড্রু লিবেস্কিন্ড 10 মাস পরে এলএমআর হেজ ফান্ড ত্যাগ করেন

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন হেজ ফান্ড myFT...

90 দিনের বাগদত্তা: বিশ্বাস কি প্রতারণার পরে লরেনের সাথে ডেটিং করার জন্য অনুশোচনা করে?

বিশ্বাস এর 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে জানার পর মন খারাপ...