Home বিনোদন 90 দিনের বাগদত্তা: বিশ্বাস কি প্রতারণার পরে লরেনের সাথে ডেটিং করার জন্য অনুশোচনা করে?
বিনোদন

90 দিনের বাগদত্তা: বিশ্বাস কি প্রতারণার পরে লরেনের সাথে ডেটিং করার জন্য অনুশোচনা করে?

Share
Share

বিশ্বাস এর 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে জানার পর মন খারাপ লরেন অ্যালেন তার বিশ্বাসঘাতকতা. সে ভেবেছিল যে সে তার প্রতি বিশ্বস্ত ছিল। কিন্তু সাম্প্রতিক সংযোগের পরিণতি অন্য কথা বলে।

90 দিনের বাগদত্তা: বিশ্বাস লরেন অ্যালেনের প্রতারণা সম্পর্কে খুঁজে বের করে

লরেন অ্যালেন ফিলিপাইনে যাওয়ার কয়েক সপ্তাহ আগে একজন মহিলার সাথে হুক আপ করার পরে আবিষ্কার করেন যে তার যৌনবাহিত রোগ হতে পারে। দুজনের কাছাকাছি আসতে শুরু করার পর তিনি বিশ্বাসের কথা স্বীকার করার সিদ্ধান্ত নেন। তিনি জিজ্ঞাসা করেন “সে কি শক্তি চুম্বনের মত অনুভব করে?” এবং সে করে। তাই, সে তাকে বলে যে তারা চুম্বন করতে পারবে না। সে বিভ্রান্ত। তিনি যোগ করেছেন: “আমার গনোরিয়া হয়েছে।”

90 দিনের বাগদত্তা: বিশ্বাস90 দিনের বাগদত্তা: বিশ্বাস
90 দিনের বাগদত্তা বিশ্বাস | টিএলসি

90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে কাস্ট সদস্য তারা যখন ডেটিং করছিল তখন সে তার সাথে প্রতারণা করছিল আবিষ্কার করে হতবাক হয়। খবরটি তাকে সম্পূর্ণরূপে আড়াল করেছে। তবে, তিনি মনে করেন না এটি একটি বিশ্বাসঘাতকতা ছিল কারণ তারা এখনও ব্যক্তিগতভাবে দেখা করেনি। কিন্তু সে তাকে বলে যে এটি প্রতারণা বলে বিবেচিত হয়।

বিশ্বাস স্বীকার করেছে যে গত ছয় মাসে লরেনের সাথে কথা বলে সে ভেবেছিল যে সে তার প্রতি বিশ্বস্ত ছিল। যাইহোক, তার মনে হয় তার জানা উচিত ছিল যে সে অন্য লোকেদের সাথে ঘুমাচ্ছে। সে তাকে বলে যে সে ভবিষ্যতে কি করতে চায় তা নিয়ে ভাবার জন্য তার সময় দরকার।

বিশ্বাস লরেন সম্পর্কে বন্ধুদের বিশ্বাস করে

বিশ্বাস তার বন্ধুদের সাথে কথা বলে জানতে পারে যে লরেন আমেরিকায় থাকাকালীন তার সাথে প্রতারণা করছে। তিনি বলেছেন যে তিনি একজন মহিলার কাছ থেকে একটি STD ধরেছিলেন যার সাথে তিনি একটি হ্যালোইন পার্টিতে ছিলেন। তার বন্ধুরা হতবাক কারণ তারা জানে যে তারা সেই সময়ে ডেটিং করছিল।

এক 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে কাস্ট সদস্য একজন বন্ধু জিজ্ঞেস করে যে তার কোন ধারণা ছিল যে লরেন তার সাথে প্রতারণা করছে। সে তার বন্ধুকে বলে “না” কারণ তারা সবসময় আপ টু ডেট রাখে। তিনি যোগ করেন যে তারা সবসময় একে অপরের সাথে কথা বলত। তিনি সর্বদা তাকে জানাতেন যে তিনি কার সাথে ছিলেন। তিনি এই মহিলা সম্পর্কে জানতেন। যাইহোক, সে ভেবেছিল সে শুধু তার সাথে কথা বলছে। সে জানত না যে তারা ডেটিং করছে।

বিশ্বাস লরেনকে অনেক বিশ্বাস করেছিল। তারপরে, জানতে পেরে যে ছয় মাসে তারা ডেটিং করছিল, “কিছু একটা ঘটছিল” তাকে দুঃখিত করেছিল। এই তথ্য তার বন্ধুদের জানালে সে কাঁদতে থাকে।

90 দিনের বাগদত্তা: বিশ্বাস90 দিনের বাগদত্তা: বিশ্বাস
90 দিন আগে | টিএলসি

90 দিনের বাগদত্তা: 90 দিনের সেলিব্রিটি সম্পর্ক থেকে দূরে চলে যাওয়ার আগে?

বিশ্বাস ভাবতে শুরু করে যে লরেন অ্যালেনের সাথে সম্পর্ক শুরু করা সঠিক সিদ্ধান্ত ছিল না। তিনি মনে করেন যে তিনি “এরকম একটি খারাপ সিদ্ধান্ত নিয়েছেন।” সে এসবের কিছুই দেখতে পায়নি এবং এখন সে জানে না কী করতে হবে।

90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে সহ-অভিনেতা স্বীকার করেছেন যে তার সাথে এই ঘটনাটিই তার প্রেমিক থাকার বিষয়ে চিন্তিত ছিল। বিশ্বাসের হৃদয় ভেঙে যাওয়ার ভয় ছিল। তার মনে হচ্ছে লরেন তার হৃদয় ভেঙে দিয়েছে। সে কি তাকে ক্ষমা করতে পারবে নাকি সে তার প্রথম প্রেমিককে ত্যাগ করবে?

নতুন 90 দিনের বাগদত্তা খবর সবসময় সাবান ময়লা পাওয়া যাবে.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

আটলান্টা ইউনাইটেডের লক্ষ্য সিএফ মন্ট্রিলের বিরুদ্ধে ড্র স্ট্রিক শেষ করা

সেপ্টেম্বর 28, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সুবারু পার্কে ফিলাডেলফিয়া ইউনিয়নের বিরুদ্ধে প্রথমার্ধে আটলান্টা ইউনাইটেডের কোচ রব ভ্যালেন্টিনো অঙ্গভঙ্গি করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Caean...

টিম ওয়ালজ বলেছেন যে তিনি ভাইস প্রেসিডেন্ট বিতর্কে ‘স্কুল শুটারদের সাথে বন্ধুত্ব করেছিলেন’

ভিডিও সামগ্রী চালান সিবিএস ভাইস-প্রেসিডেন্টের জন্য বিতর্কে বড় গোলমাল টিম ওয়ালজ …স্কুল গুলির বিষয়ে আলোচনার সময়, তিনি স্পষ্টতই ভুল করে বলেছিলেন যে তিনি...

Related Articles

শীর্ষ ব্লক ট্রেডার অ্যান্ড্রু লিবেস্কিন্ড 10 মাস পরে এলএমআর হেজ ফান্ড ত্যাগ করেন

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন হেজ ফান্ড myFT...

মিশিগানে ট্রাম্পের সমাবেশ থেকে মুষ্টি উড়ে, ভিডিওতে ধরা মারামারি

ডোনাল্ড ট্রাম্পডেভিডের সমর্থকরা মনে হচ্ছে ভুলে গেছে যে তারা একই দিকে… একদল...

ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: ফিওনা কুক কি ব্র্যাডি ব্ল্যাককে সত্য বলবেন?

আমাদের জীবনের দিনগুলো spoilers যে রিপোর্ট ফিওনা কুক বলার জন্য প্রস্তুত হন...

রাজনৈতিক সংকটের পর লিবিয়া তেল উৎপাদন পুনরায় শুরু করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...