Home খেলাধুলা সাংহাইতে ক্রিস্টোফার ও’কনেলের চলচ্চিত্রে ম্যাটিও বেরেটিনি
খেলাধুলা

সাংহাইতে ক্রিস্টোফার ও’কনেলের চলচ্চিত্রে ম্যাটিও বেরেটিনি

Share
Share

টেনিস: উইম্বলডনজুলাই 3, 2024; লন্ডন, যুক্তরাজ্য; অল ইংল্যান্ড লন টেনিস এবং ক্রোকেট ক্লাব চ্যাম্পিয়নশিপের তৃতীয় দিনে ইতালির জ্যানিক সিনার (দেখানো হয়নি) এর বিরুদ্ধে ম্যাচ চলাকালীন ইতালির মাত্তেও বেরেত্তিনি একটি পয়েন্টে প্রতিক্রিয়া জানিয়েছেন। বাধ্যতামূলক ক্রেডিট: সুসান মুলানে-ইমাগন ইমেজ

ইতালীয় মাত্তেও বেরেত্তিনি বৃহস্পতিবার রোলেক্স সাংহাই মাস্টার্সের দ্বিতীয় রাউন্ডে চীনে অস্ট্রেলিয়ান ক্রিস্টোফার ও’কনেলের বিরুদ্ধে কঠিন লড়াইয়ে ৭-৬ (৯), ৭-৬ (৬) জয়ে এগিয়ে গেছেন।

পেটের সমস্যার কারণে টোকিওতে গত সপ্তাহের দ্বিতীয় রাউন্ড থেকে প্রত্যাহার করার পরে কোনও খারাপ প্রভাব দেখায়নি, বেরেটিনি তার 33 জন বিজয়ীর মধ্যে 11টি টেক্কা মারেন এবং 2 ঘন্টা 13 মিনিটে জিতেছিলেন।

বেরেত্তিনি প্রথম সেটের টাই-ব্রেকে দুই সেট পয়েন্ট নিয়ে লড়াই করেন এবং দ্বিতীয় সেটের টাই-ব্রেকে 5-4 হারে, ডেনমার্কের 12 তম বাছাই হোলগার রুনের সাথে সংঘর্ষে লিপ্ত হন।

“আমি এখানে ফিরে এবং সুস্থ হয়ে খুশি। আমি কখনই তার বিরুদ্ধে খেলিনি, তাই আমি কী আশা করব তা জানতাম না, “বেরেটিনি বলেছিলেন।

“মানসিকভাবে এটা কঠিন ছিল,” তিনি চালিয়ে যান। “… আমি প্রায়শই চিন্তা করেছি কিভাবে সুস্থ থাকা যায় এবং এটি এমন কিছু যা নিয়ে আমি একটু ক্লান্ত। আমি এটি সম্পর্কে যতটা সম্ভব কম চিন্তা করতে সক্ষম হওয়ার জন্য কঠোর পরিশ্রম করছি। এটি ছিল এর অন্যতম লক্ষ্য ম্যাচটি আমার অবস্থা নিয়ে ভাবার জন্য নয়, খেলা উপভোগ করার জন্য, পরিবেশ উপভোগ করার জন্য, যা আমি করেছি।

সার্বিয়ান মিওমির কেকমানভিচ অস্ট্রেলিয়ার রিঙ্কি হিজিকাতার বিরুদ্ধে 6-2, 6-2 প্রথম রাউন্ডের জয়ের সাথে ক্যারিয়ারের একটি মাইলফলক অর্জন করেছেন। এটি তাকে নয়টি ATP মাস্টার্স 1000 ইভেন্টে অন্তত একটি জয় এনে দিয়েছে 2023 সালের আগস্টে টরন্টোর পর এটি কেকমানভিচের প্রথম হার্ড কোর্ট জয়।

জাপানের ইয়োশিহিতো নিশিওকা প্রথম সেটে ৪-২ ব্যবধানে এগিয়ে থাকার পর পিঠের ইনজুরির কারণে অবসর নিলে চীনের ওয়াইল্ড কার্ড ই ঝো, ১৯ বছর বয়সী এগিয়ে যায়। হোম ফেভারিট দ্বিতীয় রাউন্ডে মুখোমুখি হবে 13 নম্বর বাছাই ফ্রান্সেস টিয়াফোয়ের।

জাপানের ইয়োসুকে ওয়াতানুকি, চেক প্রজাতন্ত্রের জাকুব মেনসিক এবং নেদারল্যান্ডসের ট্যালন গ্রিকস্পোর প্রত্যেকেই তিন সেটের জয় নিয়ে ধরে রেখেছেন। ওয়াতানুকি রাশিয়ান পাভেল কোটোভকে 7-6 (6), 6-4, 7-5, মেনসিক স্প্যানিয়ার্ড পেড্রো মার্টিনেজকে 6-1, 5-7, 6-4 এবং গ্রিকসপুর আর্জেন্টিনার ফ্যাকুন্ডো ডিয়াজ অ্যাকোস্তাকে 6-4, 6-7 এ হারিয়েছেন। (6), 6-3।

উভয় সেটের বিজয়ীদের মধ্যে ছিলেন বেলজিয়ান ডেভিড গফিন এবং জিজু বার্গস, সুইস স্ট্যান ওয়ারিঙ্কা, স্প্যানিয়ার্ড জাউমে মুনার, রাশিয়ান রোমান সাফিউলিন, কাজাখ আলেকজান্ডার শেভচেঙ্কো, ইতালিয়ান মাতিয়া বেলুচি, ফরাসি টেরেন্স আতমানে এবং আমেরিকান মার্কোস গিরন।

হাঁটুর ইনজুরির কারণে প্রতিদ্বন্দ্বিতা করছেন না ডিফেন্ডিং চ্যাম্পিয়ন পোল্যান্ডের হুবার্ট হুরকাজ।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জেডি ভ্যান্স এবং টিম ওয়ালজ ভাইস প্রেসিডেন্ট বিতর্কে ইসরায়েল এবং মুদ্রাস্ফীতি নিয়ে সংঘর্ষ

ভাইস প্রেসিডেন্ট পদপ্রার্থী জেডি ভ্যান্স এবং টিম ওয়ালজ মঙ্গলবার রাতে নিউইয়র্কে একটি বিতর্কে মার্কিন পররাষ্ট্র নীতি থেকে মুদ্রাস্ফীতি এবং গর্ভপাত পর্যন্ত সবকিছু নিয়ে...

সিস্টার ওয়াইভস: উদ্ভট দর্শন দ্বারা ব্যর্থ কোডি এবং রবিনের মঞ্চস্থ দৃশ্য (ফটোস)

বোন স্ত্রী তারা রবিন ব্রাউন এবং কোডি ব্রাউন আমি কিছু জিনিস ভুলে গিয়েছিলাম যখন একটি বাস্তব-সময়ের দৃশ্যটি TLC সিরিজের নতুন সিজনে প্রবেশ করতে...

Related Articles

রাইডাররা কি সময়মতো নাটক থেকে ডেনভারে ভ্রমণ করতে পারে?

সেপ্টেম্বর 29, 2024; প্যারাডাইস, নেভাদা, মার্কিন যুক্তরাষ্ট্র; লাস ভেগাস রাইডার্সের কোচ আন্তোনিও...

জায়ান্ট ডব্লিউআর মালিক নাবার্স (উত্তেজনা) অনুশীলন মিস করেন

সেপ্টেম্বর 26, 2024; ইস্ট রাদারফোর্ড, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউইয়র্ক জায়ান্টস ওয়াইড...

অ্যান্টোইন উইনফিল্ড জুনিয়র ছাড়া বুকস, ফ্যালকন্সের বিরুদ্ধে আরও 4

সেপ্টেম্বর 8, 2024; টাম্পা, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; রেমন্ড জেমস স্টেডিয়ামে প্রথমার্ধের সময়...

ক্লিপাররা ‘চূড়ান্ত আঠালো লোক’ জি টেরেন্স ম্যানকে এক্সটেনশনে স্বাক্ষর করেছে

30 সেপ্টেম্বর, 2024; Inglewood, CA, USA; লস এঞ্জেলেস ক্লিপারস গার্ড টেরেন্স মান...