Home বিনোদন জেনারেল হসপিটাল আর্লি স্পয়লার: পোর্টিয়া হ্যাচেস বিকৃত পরিকল্পনা
বিনোদন

জেনারেল হসপিটাল আর্লি স্পয়লার: পোর্টিয়া হ্যাচেস বিকৃত পরিকল্পনা

Share
Share

জেনারেল হাসপাতাল প্রাথমিক সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে পোর্টিয়া রবিনসন 30 সেপ্টেম্বর থেকে 4 অক্টোবর, 2024-এর সপ্তাহে তাদের ট্র্যাকগুলিকে একটি বিভ্রান্তিকর স্কিম দিয়ে কভার করার মরিয়া চেষ্টা করছে, জিএইচ সর্বশেষ ABC sudsfest স্পয়লার দেখুন।

জেনারেল হাসপাতাল ফার্স্ট উইকলি স্পয়লার: পোর্টিয়া রবিনসন ব্র্যাড কুপারের দিকে আঙুল তুলেছেন

জেনারেল হাসপাতাল প্রথম সাপ্তাহিক স্পয়লারগুলি নিশ্চিত করে যে ডাঃ পোর্টিয়া রবিনসন ব্র্যাড কুপারের মুখোমুখি হন। সে ইতিমধ্যেই হতবাক যে সে কাজ করছে জি.এইচ. আবার ল্যাব এবং এই সপ্তাহে যখন সে তাকে কোণঠাসা করে তখন সে এটি সম্পর্কে তার অনুভূতি স্পষ্ট করে তোলে।

তার কাছে তার প্রশ্ন আছে এবং সে জানতে চায় কেন সে সেখানে কাজ করে বা না করলে সে চিন্তা করে। যদিও, তোমার প্রত্যাবর্তন জেনারেল হাসপাতাল আসলে পোর্টিয়াকে উপকৃত করতে পারে। তিনি পেন্টনভিলে থাকা নিশ্চিত করতে সম্প্রতি হিদার ওয়েবারের রক্ত ​​পরীক্ষার ফলাফল পরিবর্তন করেছেন।

জেনারেল হাসপাতাল স্পয়লার: পোর্টিয়া রবিনসন (ব্রুক কের)জেনারেল হাসপাতাল স্পয়লার: পোর্টিয়া রবিনসন (ব্রুক কের)
জিএইচ | এবিসি

প্রকৃতপক্ষে, তাকে নিশ্চিত করতে হবে যে সে যেন ধরা না পড়ে বা স্টাফের সহ-প্রধান এবং তার মেডিকেল লাইসেন্স হিসাবে তার চাকরি হারায় না। উপরন্তু, তিনি আইনি সমস্যার সম্মুখীন হতে পারেন. সুতরাং, ব্র্যাডের গল্প অসম্পূর্ণ, এটি পোর্টিয়া রবিনসন বলে মনে হচ্ছে দোষারোপ করার চেষ্টা করে এর মধ্যে

আসলে, তিনি অতীতে এই ধরনের কাজ করেছেন, তাই তিনি যদি এটি আবার করেন তবে অবাক হওয়ার কিছু থাকবে না। পরে, আভা জেরোম পোর্টিয়াকে সন্দেহজনক মনে করে এবং তাকে কিছু পরামর্শ দেয়। যাইহোক, এই সম্ভবত ভাল শেষ হবে না.

উপরন্তু, জেনারেল হাসপাতাল 1লা এবং 2শে অক্টোবর বেসবলের জন্য এগিয়ে আনা হবে৷ নতুন পর্বগুলি 3 তারিখে আরও পোর্ট চার্লস নাটক এবং অ্যাকশন সহ ফিরে আসবে৷

GH এর প্রাথমিক সংস্করণের জন্য স্পয়লার: লুকাস জোনস একটি নতুন চেহারা নিয়ে ফিরেছেন!

যখন পোর্টিয়া রবিনসন (ব্রুক কের) নাশকতা করে ব্র্যাড কুপার (প্যারি শেন), একটি নতুন মুখের সাথে পরিচিত একটি চরিত্র পুনরুত্থিত হয়৷ জেনারেল হাসপাতাল।

এবং এটি আর কেউ নয়, ব্র্যাডের প্রাক্তন স্বামী, লুক জোন্স (ভ্যান হ্যান্সিস)। সে সম্পর্কে, এলিজাবেথ ওয়েবার (রেবেকা হার্বস্ট) কাউকে সতর্ক করে, সম্ভবত লাকি স্পেন্সার (জোনাথন জ্যাকসন)।

অন্যত্র, ব্রুক লিন কোয়ার্টারমেইন (আমান্ডা সেটন) এবং তার স্বামী, হ্যারিসন চেজ (জোশ সুইকার্ড) উদ্বিগ্ন ভায়োলেট ফিন(জোফিয়েল লাভ) এর আশ্চর্যজনক নতুন আচরণ।

জেনারেল হসপিটাল উইকলি স্পয়লার: মলি অ্যালেক্সিসকে কিছু কঠিন প্রেম দেয়

উপরন্তু, মধ্যে জিএইচ, মলি ল্যান্সিং (ক্রিস্টেন ভ্যাগানোস) তার মাকে অর্থ প্রদান করে, অ্যালেক্সিস ডেভিস (ন্যান্সি লি গ্রান), একজন কারাগারের পরিদর্শক। সে তাকে চ্যালেঞ্জ করে এবং দাবি করে যে সে তাকে বলবে কেন সে রক্ষা করার জন্য তার পুরো জীবনকে ঝুঁকিপূর্ণ করছে ক্রিস্টিনা করিন্টো (কেট মানসী)।

এদিকে, ইন জেনারেল হাসপাতাল, স্যাম ম্যাককল (কেলি মোনাকো) ক্ষতি নিয়ন্ত্রণ করে, সম্ভবত এর সাথে কার্লি করিন্থোস স্পেন্সার (লরা রাইট) পরে, কার্লি এর আশ্বাস পায় সনি করিন্থোস (মরিসিও বেনার্ড)। এছাড়াও, ত্রিনা রবিনসন (তাবিয়ানা আলী) পর্যন্ত খোলে আভা জেরোনিমো (মাউরা ওস্তে)।

তারপরে, তিনি নবাগত জিও পালমিরির (জিওভানি মাজ্জা) সাথে সংঘর্ষে জড়িয়ে পড়েন। জি.এইচ. এটা এই দিন উত্তেজনাপূর্ণ এবং উত্তেজনাপূর্ণ. দেখতে এক মিনিট নষ্ট করবেন না পোর্টিয়া রবিনসন ধ্বংস করবে ব্র্যাডের কেরিয়ার এবং খ্যাতি রক্ষা করার জন্য তার গোপনীয়তা রক্ষা করে এবিসি দিনের নাটক।

সব খবর পাবেন জেনারেল হাসপাতাল স্পয়লার এবং সাবান ময়লা থেকে প্রতিদিনের আপডেট।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

গ্রিজলিস এফ জারেন জ্যাকসন জুনিয়র (হ্যামস্ট্রিং) প্রথম অনুশীলনে আহত হয়েছেন

3 এপ্রিল, 2024; মিলওয়াকি, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; মেমফিস গ্রিজলিজ ফরোয়ার্ড জ্যারেন জ্যাকসন জুনিয়র (13) ফিসার ফোরামে মিলওয়াকি বাক্সের বিরুদ্ধে তৃতীয় কোয়ার্টারে প্রতিক্রিয়া দেখান।...

ছোট মানুষ, বড় বিশ্ব: জ্যাকসন রোলফের বড় ক্যাচ

জ্যাকসন রোলফ এর ছোট মানুষ, বড় পৃথিবী একটি মহান কৌতুক পায়. তোমার বাবা মা, টরি রোলফ এবং জ্যাক রোলফ সোশ্যাল মিডিয়াতে আপনার প্রিয়...

Related Articles

পিট রোজ স্মৃতিচিহ্নের মূল্য মৃত্যুর সাথে বেড়ে যায়, 1963 রুকি কার্ড হল হলি গ্রেইল

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে পিট রোজ MLB ইতিহাসের যেকোনো খেলোয়াড়ের চেয়ে...

টেসকো বস বলেছেন, বড়দিনের আগে যুক্তরাজ্যের ভোক্তারা ‘ভাল আকারে’

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

90 দিনের বাগদত্তা: শেকিনাহ সারপারকে মিথ্যা বলে ধরেছে

শেকিনাহ গার্নার হ্যান্ডেল সার্পার গুভেন মিথ্যা 90 দিনের বাগদত্তা: অন্য উপায়. তিনি...

ব্রিটনি স্পিয়ার্সের স্ত্রী আবার অন-অফ-আগেন বয়ফ্রেন্ড পল সোলিজ বিবাহবিচ্ছেদের আবেদন করেছেন

ব্রিটনি স্পিয়ার্স‘বিরামহীন প্রেমিক পাওলো সোলিজ এখন সে ডিভোর্স পাচ্ছে… কারণ তার স্ত্রী...