Home খেলাধুলা ক্লিপাররা ‘চূড়ান্ত আঠালো লোক’ জি টেরেন্স ম্যানকে এক্সটেনশনে স্বাক্ষর করেছে
খেলাধুলা

ক্লিপাররা ‘চূড়ান্ত আঠালো লোক’ জি টেরেন্স ম্যানকে এক্সটেনশনে স্বাক্ষর করেছে

Share
Share

এনবিএ: লস অ্যাঞ্জেলেস ক্লিপারস-মিডিয়া দিবস30 সেপ্টেম্বর, 2024; Inglewood, CA, USA; লস এঞ্জেলেস ক্লিপারস গার্ড টেরেন্স মান (14) মিডিয়া দিনের সময় ইনটুইট ডোমে চিত্রায়িত হয়েছে৷ বাধ্যতামূলক ক্রেডিট: Jayne Kamin-Oncea-Imagn Images

লস এঞ্জেলেস ক্লিপারস গার্ড টেরেন্স মান একটি চুক্তি সম্প্রসারণে স্বাক্ষর করেছেন, দলটি বুধবার ঘোষণা করেছে।

ক্লিপারদের দ্বারা আর্থিক শর্তাদি প্রকাশ করা হয়নি, তবে একাধিক মিডিয়া আউটলেট জানিয়েছে যে এটি $47 মিলিয়ন মূল্যের তিন বছরের এক্সটেনশন ছিল।

বাস্কেটবল অপারেশনের ক্লিপার্স প্রেসিডেন্ট লরেন্স ফ্র্যাঙ্ক বলেন, “আমরা প্রতিযোগীতা, ধারাবাহিকতা, স্থায়িত্ব এবং কঠোর পরিশ্রমের উপর প্রচুর মূল্য রাখি যা টি মান বছরের পর বছর প্রদর্শন করে চলেছে।”

“যেহেতু আমরা তাকে 2019 সালে খসড়া তৈরি করেছি, টি মান চূড়ান্ত আঠালো লোকে রূপান্তরিত হয়েছে, একজন দ্বিমুখী খেলোয়াড় যিনি কঠিন কার্যভার গ্রহণ করেন এবং গুরুত্বপূর্ণ শট করেন। যখন আমরা একজন তরুণ খেলোয়াড়কে ক্লিপার করে তোলে এমন গুণাবলী সম্পর্কে চিন্তা করি, তখন আমরা প্রায়শই টি ম্যানের বর্ণনা নিয়ে আসি এবং উত্তেজিত হই যে তিনি আমাদের একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে আছেন।”

মান কাওহি লিওনার্ড (বর্তমানে হাঁটুর রোগে আক্রান্ত) এবং জেমস হার্ডেন-এর সাথে পুনরায় যোগদান করবেন, যদিও গত মৌসুমের ক্লিপারদের অন্য তারকা পল জর্জ, জুলাই মাসে ফিলাডেলফিয়া 76ers এর সাথে একটি ফ্রি এজেন্ট চুক্তিতে স্বাক্ষর করতে চলে গেছেন। সেই কোরটি গত মৌসুমে লস অ্যাঞ্জেলেসকে 51-31 রেকর্ডে এবং ডালাস ম্যাভেরিক্সের বিরুদ্ধে প্রথম রাউন্ডের প্লে-অফ হারে নেতৃত্ব দেয়।

27 বছর বয়সী মান, গত মৌসুমে 75টি গেমে (71টি শুরু) গড় 8.8 পয়েন্ট, 3.4 রিবাউন্ড এবং 1.6 অ্যাসিস্ট করেছেন যখন মেঝে থেকে একটি শক্তিশালী 51.5% শুটিং করেছেন।

ফ্লোরিডা রাজ্যের বাইরে 2019 খসড়ার দ্বিতীয় রাউন্ডে তাকে নির্বাচিত করার পর থেকে তিনি ক্লিপারদের সাথে পাঁচ বছর কাটিয়েছেন। ক্যারিয়ারের 345টি খেলায় (156টি শুরু), মান গড়ে 8.2 পয়েন্ট, 3.6 রিবাউন্ড এবং 1.9 অ্যাসিস্ট করেছেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

টাইটানস কিউবি উইল লেভিস আপাত চোটে বিদায় নিচ্ছেন

30 সেপ্টেম্বর, 2024; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; টেনেসি টাইটান্সের কোয়ার্টারব্যাক উইল লেভিস (8) হার্ড রক স্টেডিয়ামে প্রথম কোয়ার্টারে মিয়ামি ডলফিনের বিপক্ষে ফুটবল...

আবুধাবির ADNOC 16.4 বিলিয়ন মার্কিন ডলারে কভেস্ট্রোকে কিনবে

Leverkusen, জার্মানির Covestro সদর দপ্তর। কোম্পানি 2022 এর জন্য তার বার্ষিক নির্দেশিকা সামঞ্জস্য করেছে, বেশ কয়েকটি কারণের উল্লেখ করে। ইনা ফাসবেন্ডার | এএফপি...

Related Articles

দাভান্তে অ্যাডামসের পরবর্তী টিম অডস: প্রাক্তন QB-এর সাথে পুনর্মিলন পছন্দ করা হয়েছে

15 সেপ্টেম্বর, 2024; বাল্টিমোর, মেরিল্যান্ড, মার্কিন যুক্তরাষ্ট্র; M&T ব্যাংক স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে লাস...

এমএলবি থার্ড বেসম্যান আর পাওয়ার খোঁজে না: এমএলবি প্লেঅফের গেম 1 চলাকালীন ডিসপ্লেতে প্রাদুর্ভাব

এমন এক রাতে যখন বেসবল প্লেঅফ ভক্তদের ঘুম পাড়িয়ে দিচ্ছিল – আক্ষরিক...

ইউসিএলএ হোস্ট নং 7 পেন স্টেটের বিরুদ্ধে একটি কঠিন কাজের মুখোমুখি

পেন স্টেট দৌড়ে ফিরে যাচ্ছেন কায়ট্রন অ্যালেন (13) স্টেট কলেজ, পেনসিলভানিয়াতে শনিবার,...

আটলান্টা ইউনাইটেডের লক্ষ্য সিএফ মন্ট্রিলের বিরুদ্ধে ড্র স্ট্রিক শেষ করা

সেপ্টেম্বর 28, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সুবারু পার্কে ফিলাডেলফিয়া ইউনিয়নের বিরুদ্ধে...