Home বিনোদন 90 দিনের বাগদত্তা: ভেহ তার প্রেমিকের সাথে দেখা করতে প্রাক্তনকে আনার জন্য সমালোচনা করেছেন
বিনোদন

90 দিনের বাগদত্তা: ভেহ তার প্রেমিকের সাথে দেখা করতে প্রাক্তনকে আনার জন্য সমালোচনা করেছেন

Share
Share

ভেহ নেদারটন আপনার প্রাক্তন প্রেমিককে আমন্ত্রণ জানান ররি তার প্রেমিকের সাথে দেখা করতে, সানি মাহদীঅন 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে. ভক্তরা তার প্রাক্তন প্রেমিককে লালন-পালন করা এবং এটি গোপন রাখার জন্য তার সমালোচনা করে।

90 দিনের বাগদত্তা: ভেহ নেদারটন প্রাক্তন ররিকে দক্ষিণ আফ্রিকায় আমন্ত্রণ জানিয়েছেন

ভেহ নেদারটন এক বছর ধরে সানি মাহদির সাথে অনলাইনে ডেটিং করছিলেন দক্ষিণ আফ্রিকায় ব্যক্তিগতভাবে দেখা করার সিদ্ধান্ত নেওয়ার আগে তিনি মনে করেন তিনি একজন খুব দয়ালু এবং যত্নশীল ব্যক্তি। TLC তারকা মনে করেন যে তাদের ট্রিপে সবকিছু ঠিকঠাক থাকলে, পরবর্তী পদক্ষেপটি তাদের বাগদানের জন্য। তারপর সে তার ভিসার জন্য আবেদন করবে যাতে সে তার সাথে আমেরিকায় যোগ দিতে পারে।

90 দিনের বাগদত্তা: ভেহ নেদারটন90 দিনের বাগদত্তা: ভেহ নেদারটন
ভেহ নেদারটন | টিএলসি

যাইহোক, কিছু সমস্যা আছে 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে দম্পতি সম্পর্ক তিনি অনুভব করেন যে তাদের যোগাযোগের সমস্যা রয়েছে। তিনি স্বীকার করেন যে ঈর্ষার সমস্যা ছিল। তিনি সত্যিই তার সেল ফোন ট্র্যাক করতে পছন্দ করেন এবং যখন তিনি দেখেন যে তিনি একটি বন্ধুর বাড়িতে আছেন তখন তিনি ক্রুদ্ধ হন। তিনি সিদ্ধান্তে ঝাঁপিয়ে পড়েন এবং মনে করেন যে সে তার সাথে প্রতারণা করছে।

Veah নার্ভাস যে তারা যুদ্ধ করবে এবং দক্ষিণ আফ্রিকায় তাকে সমর্থন করার জন্য তার কেউ থাকবে না তাই, তিনি তার প্রাক্তন প্রেমিক ররিকে তার সাথে ভ্রমণে আমন্ত্রণ জানানোর সিদ্ধান্ত নিয়েছিলেন। তিনি ব্যাখ্যা করেছেন যে তিনি এবং ররি আড়াই বছর একসাথে ছিলেন। তবে, তারা ব্রেক আপ করেছিল কারণ তারা জীবনে ভিন্ন জিনিস চেয়েছিল। কিন্তু তারা ভালো বন্ধুই থেকে গেল।

ভেহ সানি মাহদির কাছ থেকে ভ্রমণ সঙ্গীর কথা গোপন রাখে

ভেহ স্বীকার করেছেন যে সানি জানে ররি তার প্রাক্তন প্রেমিক এবং তারা এখনও ঘনিষ্ঠ বন্ধু। তিনি প্রকাশ করেন যে তিনি তার প্রাক্তনের সাথে বন্ধুত্ব করতে পছন্দ করেন না। সুতরাং, তিনি জানেন যে তার প্রাক্তন প্রেমিককে দক্ষিণ আফ্রিকায় নিয়ে আসা তার সম্পর্ক নষ্ট করতে পারে। যাইহোক, তার উদ্বেগ কতটা খারাপ হতে পারে, সে মনে করে না যে সে তাকে ছাড়া ভ্রমণ করতে পারবে।

তবুও, দ 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে সহ-অভিনেতা সানিকে বলেনি যে সে তার প্রাক্তন প্রেমিককে দক্ষিণ আফ্রিকায় নিয়ে আসছে সে যখন দেশে থাকবে তখন তাকে জানাবে।

Veah এবং Rory দক্ষিণ আফ্রিকায় অবতরণ করে এবং সে ইতিমধ্যেই আতঙ্কিত। তিনি আশঙ্কা করছেন যে সানি তার প্রাক্তন প্রেমিককে দেখতে পাবেন। তাই, সে তাকে প্রথমে চলে যাওয়ার সময় লাগেজ দাবিতে অপেক্ষা করতে বলে। কিন্তু তার বর্তমান প্রেমিক কেমন প্রতিক্রিয়া দেখাবে যখন সে জানতে পারে যে তার প্রাক্তন প্রেমিকও দেশে আছে?

90 দিনের বাগদত্তা: ভেহ নেদারটন90 দিনের বাগদত্তা: ভেহ নেদারটন
90 দিন আগে | টিএলসি

প্রাক্তন 90 দিনের বাগদত্তা ধ্বংস করবে: 90 দিনের দম্পতির সম্পর্ক আগে?

ভেহ নেদারটন তার প্রাক্তন প্রেমিক ররিকে সানি মাহদির সাথে দেখা করার জন্য তার প্রাক্তন প্রেমিক ররিকে দক্ষিণ আফ্রিকা সফরে আমন্ত্রণ জানিয়েছিলেন তা ভক্তদের কাছে ভাল হয়নি। একজন ব্যক্তি বুঝতে পারে না কেন তারা তাদের প্রাক্তন প্রেমিককে নিয়ে আসবে “এটি তাদের সম্পর্কের সমস্যা সৃষ্টি করবে জেনে।” অন্য একজন ব্যক্তি বিশ্বাস করেন যে তারা “সরাসরি চিন্তা করছেন না।”

যাইহোক, কিছু 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে ভক্ত আমার মনে হচ্ছে ররি এখনও ভেহের প্রেমে আছে। একজন ব্যক্তি বিশ্বাস করেন যে তিনি “এই আশায় ভ্রমণে যেতে রাজি হয়েছেন যে তিনি এবং সানি ভেঙে যাবেন এবং একসাথে ফিরে আসবেন।” অন্য একজন ব্যক্তি মনে করেন যে তিনি তার সাথে “স্পষ্টভাবে এখনও প্রেমে আছেন”। ররির দক্ষিণ আফ্রিকায় থাকা কি তার সানির সাথে বাগদানের সম্ভাবনা নষ্ট করবে?

সর্বশেষ খবরের সাথে আপ টু ডেট থাকুন 90 দিনের বাগদত্তা এখানে সাবান ময়লা গুঞ্জন.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Livvy Dunne রুকি ফাইনালের জন্য এক ধরনের কাস্টম পল স্কেনেস বুট পায়

লিভি ডুন তার বয়ফ্রেন্ডকে দেখার জন্য একটি উপযুক্ত আনুষঙ্গিক দোলা দিয়েছে, পাওলো স্কেনেসআপনার একজাতীয় অভিষেক সিজন শেষ করুন…এক ধরনের এক জোড়া বুট! পায়ের...

মার্ক রুটে নতুন ন্যাটো প্রধানের দায়িত্ব নিলেন, ট্রাম্পের উদ্বেগ উড়িয়ে দিয়েছেন

মঙ্গলবার ব্রাসেলসে এক অনুষ্ঠানে বিদায়ী ন্যাটো প্রধান জেনস স্টলটেনবার্গের কাছ থেকে সামরিক জোটের নেতৃত্ব গ্রহণ করেন নতুন ন্যাটো প্রধান মার্ক রুট। তার গ্রহণযোগ্য...

Related Articles

DoJ ডোনাল্ড ট্রাম্পকে 2020 সালের নির্বাচনকে উল্টে দেওয়ার জন্য “ব্যক্তিগত অপরাধমূলক প্রচেষ্টার” অভিযোগ করেছে

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচনের কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের জন্য দৌড়ে...

টেলর সুইফট গিটার-স্ম্যাশার বলেছেন যে তিনি যন্ত্রে স্বাক্ষর করেননি, অটোগ্রাফ যোগ করেছেন

ভিডিও সামগ্রী চালান টিএমজেড সঙ্গে গ্যারি এস্টেসটেক্সাসের লোকটি ধ্বংস করার জন্য $4,000...

90 দিনের বাগদত্তা: ডেম্পসি কি ভ্যানের জীবন নিয়ে অনুশোচনা করেন?

ডেম্পসি উইলকিনসন এর 90 দিনের বাগদত্তা: অন্য উপায় আপনি একটি ভ্যান সঙ্গে...

যুক্তরাজ্য এবং ইইউ 2025 সাল থেকে নিয়মিত নেতাদের শীর্ষ সম্মেলন আয়োজন করতে প্রতিশ্রুতিবদ্ধ

ভন ডার লেইন এবং স্টারমার লন্ডন এবং ব্রাসেলসের মধ্যে ঘনিষ্ঠ সহযোগিতার বিষয়ে...