Home বিনোদন 90 দিনের বাগদত্তা: ডেম্পসি কি ভ্যানের জীবন নিয়ে অনুশোচনা করেন?
বিনোদন

90 দিনের বাগদত্তা: ডেম্পসি কি ভ্যানের জীবন নিয়ে অনুশোচনা করেন?

Share
Share

ডেম্পসি উইলকিনসন এর 90 দিনের বাগদত্তা: অন্য উপায় আপনি একটি ভ্যান সঙ্গে বসবাস অনুশোচনা হতে পারে স্ট্যাটালার রিলে. রাস্তায় টিএলসি দম্পতির নতুন জীবন ভালভাবে শুরু হয়নি। তাদের সম্পর্কের কি একটি সুখী সমাপ্তি হবে – নাকি এটি ভেঙে যাবে এবং শেষ হবে?

90 দিনের বাগদত্তা: ডেম্পসি উইলকিনসন এবং স্ট্যাটলার রিলি প্যানিক অ্যাটাক নিয়ে লড়াই করে

ডেম্পসি উইলকিনসন স্ট্যাটলার রিলির সাথে তার সম্পর্ক নিয়ে যাচ্ছেন। ভ্যান জীবন শুরু করার জন্য দুজনে ফ্রান্সে ফেরি নিয়েছিলেন। যাইহোক, নৌকা ভ্রমণ সুখকর থেকে দূরে ছিল. একটি আতঙ্কিত আক্রমণ দম্পতিকে লড়াইয়ের দিকে নিয়ে যায় এবং তাদের একসাথে থাকা উচিত কিনা তা নিয়ে প্রশ্ন তোলে।

90 দিনের বাগদত্তা: ডেম্পসি উইলকিনসন90 দিনের বাগদত্তা: ডেম্পসি উইলকিনসন
ডেম্পসি উইলকিনসন | টিএলসি

শুষ্ক জমিতে এবং ভ্যানে ফিরে, স্ট্যাটলার উল্লেখ করেছেন যে ফেরিতে কীভাবে জিনিসগুলি চলেছিল তা তিনি পছন্দ করেননি। দ 90 দিনের বাগদত্তা: অন্য উপায় সহ-অভিনেতা ডেম্পসিকে বলে যে সে যখন বুঝতে পারে যে সে তার সীমায় পৌঁছেছে, তখন কাজ করার বিষয়ে তার সাথে কথা বলার সঠিক সময় নয়। সেও তাকে বলে এতে বিরক্ত না হতে।

যাইহোক, ব্রিটিশ মহিলা তার আমেরিকান বান্ধবীকে বলেছেন যে তিনি তার সাথে অভদ্র আচরণ করলে তিনি ক্ষুব্ধ হবেন। তিনি ব্যাখ্যা করেছেন যে তিনি তাকে তার সাথে অভদ্র হতে দেবেন না কারণ তিনি “একটি নির্দিষ্ট উপায় অনুভব করছেন।” যাইহোক, TLC তারকা তাকে বলে যে তার উদ্দেশ্য অভদ্র হওয়া নয়।

ডেম্পসি স্ট্যাটলারের সাথে ভ্যান লাইফকে প্রশ্ন করে

ডেম্পসি অপরাধী বোধ করেন কারণ তিনি এমন একজনকে মোকাবেলা করা কঠিন মনে করেন যার এত উদ্বেগ রয়েছে। তিনি ব্যাখ্যা করেছেন যে একটি সম্পর্কের আসল পরীক্ষা হল একসাথে থাকা বা একসাথে ভ্রমণ করা, এবং তিনি এবং স্ট্যাটলার উভয়ই একটি ভ্যানে করছেন। সে কি তার গার্লফ্রেন্ডের সাথে রাস্তা মারার সিদ্ধান্তের জন্য অনুতপ্ত হতে পারে?

90 দিনের বাগদত্তা: অন্য উপায় ঢালাই সদস্য বিশ্বাস করেন যে তিনি একজন ব্যক্তি যিনি “প্রবাহের সাথে যান।” যাইহোক, তিনি চিন্তা করতে শুরু করেছেন যে তার গার্লফ্রেন্ডের সাথে ভ্যানে থাকা “সবচেয়ে খারাপ সিদ্ধান্তগুলির মধ্যে একটি” হতে পারে যা সে এখন পর্যন্ত নিয়েছে।

স্ট্যাটলার ডেম্পসির অনুভূতি বোঝেন। যাইহোক, তিনি চান না যে তিনি তার এবং তাদের সম্পর্ক ছেড়ে দিন। তিনি ব্যাখ্যা করেছেন যে তাদের সম্পর্ক “ভালো” করার জন্য যা কিছু করা দরকার তা করতে তিনি ইচ্ছুক। TLC দম্পতি সম্মত হন যে তারা আর যুদ্ধ করতে চান না।

90 দিনের বাগদত্তা: ডেম্পসি উইলকিনসন90 দিনের বাগদত্তা: ডেম্পসি উইলকিনসন
অন্য পথ | টিএলসি

90 দিনের বাগদত্তা: অন্যভাবে সেলেব তার গার্লফ্রেন্ডের সাথে ভবিষ্যত দেখেন

স্ট্যাটলার রাইলি মনে করেন যে ডেম্পসি উইলকিনসন দ্বন্দ্ব দ্রুত কাটিয়ে উঠতে পেরেছেন। কিন্তু তিনি অনুভব করেন যে তাদের সম্পর্ক কাজ করার জন্য, তার এমন একজনের প্রয়োজন যে তার আতঙ্কের আক্রমণগুলি মোকাবেলা করতে সক্ষম। সুতরাং, তার বান্ধবীর সমর্থন প্রয়োজন, নতুবা তাদের সম্পর্ক কাজ করবে না।

স্ট্যাটলারের সাথে ভ্যানে থাকা নিয়ে ডেম্পসি সন্দেহ করতে পারে। যাইহোক, এই দ্রুত পরিবর্তন হয়। দ 90 দিনের বাগদত্তা: অন্য উপায় সেলিব্রিটি এমনকি সে তার আমেরিকান বান্ধবীকে বলে যে সে তার সাথে একটি ভবিষ্যত দেখে এবং তাকে বিয়ে করতে চায়। কিন্তু তারা কি ভ্যানে একসাথে বসবাস করে তার মন পরিবর্তন করবে?

সাবানের ময়লা সবসময় সতেজতার সাথে থাকে 90 দিনের বাগদত্তা আপডেট.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রাশি রাইস রিপ্লেসমেন্ট অপশন: কানসাস সিটি চিফস ওয়াইড রিসিভার ট্রেড টার্গেট

ফেব্রুয়ারী 11, 2024; প্যারাডাইস, নেভাদা, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো 49ers নিরাপত্তা লোগান রায়ান (33) অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে সুপার বোল LVIII-এর দ্বিতীয় ত্রৈমাসিকের সময় কানসাস...

বোন স্ত্রী: রবিন তার সন্তানদের কাছ থেকে কুৎসিত সত্য লুকিয়ে রাখে

বোন স্ত্রী তারকা রবিন ব্রাউন অতীতকে কবর দেওয়ার জন্য তার সর্বশেষ কৌশল প্রকাশ করেছেন, কিন্তু পরিবর্তে, এই টিএলসি সিরিজের কিছু দর্শক এটিকে একটি...

Related Articles

যুক্তরাজ্য এবং ইইউ 2025 সাল থেকে নিয়মিত নেতাদের শীর্ষ সম্মেলন আয়োজন করতে প্রতিশ্রুতিবদ্ধ

ভন ডার লেইন এবং স্টারমার লন্ডন এবং ব্রাসেলসের মধ্যে ঘনিষ্ঠ সহযোগিতার বিষয়ে...

এলিজাবেথ অতীত নিয়ে মজা করে

জেনারেল হাসপাতাল spoilers নতুন সাপ্তাহিক প্রচারমূলক আবিষ্কার এলিজাবেথ ওয়েবার এই সপ্তাহে তার...

টিম ওয়ালজ বিতর্ক মঞ্চে বন্ধুত্বের ব্রেসলেট পরেন, টেলর সুইফট সম্মতি দেন

টিম ওয়ালজ লক্ষ্য ছিল ভাইস-প্রেসিডেন্সিয়াল বিতর্কে প্রেম ছড়িয়ে দেওয়া – একটি বন্ধুত্বের...

রক্ষণশীলরা দলীয় সম্মেলনে বিরোধীদের জীবনকে আলিঙ্গন করে

এই সপ্তাহে বার্মিংহামে কনজারভেটিভ কনফারেন্সে ঝুলে থাকা অনেক ভয়াবহ পরিসংখ্যানের মধ্যে একটি...