Home খেলাধুলা ইউসিএলএ হোস্ট নং 7 পেন স্টেটের বিরুদ্ধে একটি কঠিন কাজের মুখোমুখি
খেলাধুলা

ইউসিএলএ হোস্ট নং 7 পেন স্টেটের বিরুদ্ধে একটি কঠিন কাজের মুখোমুখি

Share
Share

বিতরণ: হ্যানোভার সন্ধ্যার সূর্যপেন স্টেট দৌড়ে ফিরে যাচ্ছেন কায়ট্রন অ্যালেন (13) স্টেট কলেজ, পেনসিলভানিয়াতে শনিবার, 28 সেপ্টেম্বর, 2024 ইলিনয়ের বিরুদ্ধে একটি বিগ টেন ফুটবল খেলার চতুর্থ কোয়ার্টারে বল নিয়ে যাচ্ছেন৷

ইউসিএলএ কোচ ডিশন ফস্টার জানতেন যে তাকে বিগ টেন কনফারেন্সে ব্রুইন্সের স্থানান্তর এবং শনিবারের স্টেট কলেজ, পেনসিলভানিয়া সফরের জন্য একটি শারীরিক, রক্ষণাত্মক শৈলীর খেলার মুখোমুখি হতে হবে।

প্রথম-বর্ষের ব্রুইনস কোচ ফস্টার খেলা দিনের আগে তার দলকে ক্লাসিক হেভিওয়েট বক্সিং ম্যাচ দেখান। UCLA (1-3, 0-2 বিগ টেন) কে পেন স্টেট ডিফেন্স থেকে কিছু খড় শোষণ করতে সক্ষম হতে হবে যা 2024 মৌসুমের প্রথম মাস ধরে দেশের সেরাদের মধ্যে একটি ছিল।

নিটানি লায়নস (4-0, 1-0) 1968 সাল থেকে পেন স্টেট এবং ইউসিএলএর মধ্যে প্রথম মিটিংয়ে প্রবেশ করেছে এবং শেষ দুটি গেমে মাত্র সাত পয়েন্টের অনুমতি দিয়েছে। অতি সম্প্রতি, তারা তখন নিচে পরতেন-না। 19 ইলিনয় গত শনিবার 21-7 জয়ের পথে।

পেন স্টেট 34 রাশিং ইয়ার্ড সহ ইলিনয়েতে মোট 219 গজ অপরাধের অনুমতি দিয়েছে। ইলিনি গ্রাউন্ড গেমে আধিপত্য বিস্তার করে, পেন স্টেট প্রতি গেমে 72 ইয়ার্ডের একটি রক্ষণাত্মক রাশিং ইল্ডে উন্নতি করেছে এবং রানের বিপরীতে জাতীয়ভাবে সপ্তম স্থানে রয়েছে।

বিরোধীরা নিটানি লায়নদের বিরুদ্ধে প্রতি ড্রাইভে মাত্র 2.3 গজ গড় করছে। ইতিমধ্যে, UCLA-এর প্রতি গেমের 57 রাশিং ইয়ার্ড 5 সপ্তাহ পর্যন্ত সমস্ত FBS অপরাধের মধ্যে শেষের স্থান।

“এটি বেশিরভাগ বিবরণ,” ফস্টার ইউসিএলএর আক্রমণাত্মক সংগ্রাম সম্পর্কে বলেছিলেন। “আমাদের অনেক শাস্তি ছিল। … আমরা এখনই এটি নিয়ে কাজ করছি। নিজের মধ্যেই খেলুন। সেখানে গিয়ে সাধারণ কিছু করার চেষ্টা করবেন না বা যা করার জন্য আপনাকে প্রশিক্ষিত করা হয়নি।”

এই মরসুমে ব্রুইনরা এখনও মাঠের থেকে সেঞ্চুরির চিহ্নে পৌঁছতে পারেনি, ইন্ডিয়ানার কাছে 42-13 বিগ টেনের উদ্বোধনী হারের 3 সপ্তাহে 96-এ পৌঁছেছে। ইউসিএলএ-র নিম্ন 4 সপ্তাহে এসেছিল, যখন ব্রুইনস LSU-এর কাছে 34-17 হারে মাত্র 14 গজ পরিচালনা করেছিল।

দ্রুত এবং কার্যকর হুমকি প্রতিষ্ঠা করতে না পারাটাই হল প্রধান কারণ ব্রুইনরা 2024 সালে তাদের চারটি খেলার যেকোনো একটিতে 17 পয়েন্টের বেশি স্কোর করতে পারেনি। মরসুমের শুরুতে UCLA একটি অত্যন্ত চ্যালেঞ্জিং সময়সূচীর মুখোমুখি হয়েছিল।

21 সেপ্টেম্বর LSU এবং বিগ টেন হোম প্রতিযোগিতায় ইন্ডিয়ানার বিরুদ্ধে এবং গত শনিবার ওরেগনের কাছে 34-13 হেরে যাওয়ার সাথে, পেন স্টেট ব্রুইন্সের টানা চতুর্থ প্রতিপক্ষকে AP শীর্ষ 25-এ স্থান দিয়েছে। 23।

কিন্তু পেন স্টেট সপ্তম স্থানে এবং অপরাজিত থাকার সময়, নিটানি লায়ন্সের কোচ জেমস ফ্র্যাঙ্কলিন উন্নতির জন্য যথেষ্ট জায়গা দেখেছেন কারণ তার দল সম্মেলন খেলার কাছে আসছে, এবং এমন একটি এলাকায় যেখানে UCLAও সংগ্রাম করেছে।

ফ্র্যাঙ্কলিন বলেন, “আমরা এখনও যেটা ঠিক করিনি সেটা হল পেনাল্টি।” “এটি জিনিসগুলিকে প্রয়োজনের চেয়ে আরও কঠিন করে তুলছে। … ভক্তরা আমাকে এই বিষয়ে কথা বলতে শুনতে চায় না, আমাদের শুধু এটি ঠিক করতে হবে।”

পেন স্টেটের গড় প্রতি খেলায় 66 পেনাল্টি ইয়ার্ড। ফ্র্যাঙ্কলিন বলেন, ইলিনয়ের বিরুদ্ধে 63 ইয়ার্ডের ছয়টি পতাকা ইলিনিকে দ্বিতীয়ার্ধের শেষ পর্যন্ত খেলার সুর সেট করতে দেয়, বিশেষ করে নিটানি লায়ন্সের অপরাধ সীমিত করার জন্য।

UCLA, এদিকে, প্রতি প্রতিযোগিতায় জরিমানা 75 ইয়ার্ডের গড়।

যাইহোক, অপরাধের জন্য চেইনের পিছনে থাকা পেন স্টেটের দ্রুত আক্রমণে খুব বেশি ক্ষতি করেনি। নিকোলাস সিঙ্গেলটন প্রতি খেলায় 102 গজ খরচ করে এবং নিটানি লায়ন্সকে নেতৃত্ব দেওয়ার জন্য প্রতি ক্যারিতে একটি চিত্তাকর্ষক 7.7।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ফ্রান্সিসকো লিন্ডর এবং মেটস প্লে অফে পৌঁছানোর জন্য ব্রেভসের বিরুদ্ধে বন্য খেলায় জিতেছে

সেপ্টেম্বর 29, 2024; মিলওয়াকি, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউ ইয়র্ক মেটস শর্টস্টপ ফ্রান্সিসকো লিন্ডর (12) নিউইয়র্ক মেটসের দ্বিতীয় বেসম্যান এডি আলভারেজ (26) অভিনন্দন জানিয়েছেন...

90 দিনের বাগদত্তা: ব্রায়ান কি ইনগ্রিডকে অনেক দূরে ঠেলে দেয়?

ব্রায়ান মুনিজ এর 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে ভক্তরা ভাবছেন তিনি ধাক্কা দিয়েছেন ইনগ্রিড অনেক দূরে তিনি তার ছেলের সাথে পরিচয় করিয়ে...

Related Articles

আটলান্টা ইউনাইটেডের লক্ষ্য সিএফ মন্ট্রিলের বিরুদ্ধে ড্র স্ট্রিক শেষ করা

সেপ্টেম্বর 28, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সুবারু পার্কে ফিলাডেলফিয়া ইউনিয়নের বিরুদ্ধে...

রিকি ফাউলার ‘যেমন হতে পারে মরিচা’ কিন্তু দীর্ঘ বিরতির পর শিথিল

রিকি ফাউলার স্যান্ডারসন ফার্মস চ্যাম্পিয়নশিপে খেলা এবং একটি নবজাতক এবং একটি দুই...

গ্রিজলিস এফ জারেন জ্যাকসন জুনিয়র (হ্যামস্ট্রিং) প্রথম অনুশীলনে আহত হয়েছেন

3 এপ্রিল, 2024; মিলওয়াকি, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; মেমফিস গ্রিজলিজ ফরোয়ার্ড জ্যারেন জ্যাকসন...

মঙ্গলবার, 1লা অক্টোবর MLB ওয়াইল্ড কার্ড টপ স্পোর্টস বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ. ডেট্রয়েট টাইগার্সের পিচার তারিক স্কুবাল (29) মঙ্গলবার,...