Home বিনোদন ছোট মানুষ, বড় বিশ্ব: জ্যাকসন রোলফের বড় ক্যাচ
বিনোদন

ছোট মানুষ, বড় বিশ্ব: জ্যাকসন রোলফের বড় ক্যাচ

Share
Share

জ্যাকসন রোলফ এর ছোট মানুষ, বড় পৃথিবী একটি মহান কৌতুক পায়. তোমার বাবা মা, টরি রোলফ এবং জ্যাক রোলফ সোশ্যাল মিডিয়াতে আপনার প্রিয় জেলেদের সাথে মাছ ধরার ট্রিপ দিয়ে তাকে অবাক করে দিন। আর তারা খালি হাতে বাড়ি ফেরেননি।

ছোট মানুষ, বড় পৃথিবী: জ্যাক এবং টরি রোলফ জ্যাকসনকে অবাক করে

জ্যাকসন রোলফ তার বাবা-মা জ্যাক রোলফ এবং টরি রোলফের কাছে মাছ ধরার আগ্রহ প্রকাশ করেছেন। তিনি মানুষের মাছ ধরার অনলাইন ভিডিও দেখতে উপভোগ করেন এবং বাইরের বিষয়ে অনেক কিছু শিখেছেন। যাইহোক, সেখানে পুরুষদের একটি দল আছে যা দেখে তিনি সবচেয়ে বেশি উপভোগ করেন।

ছোট মানুষ বড় বিশ্ব: জ্যাকসন রোলফছোট মানুষ বড় বিশ্ব: জ্যাকসন রোলফ
জ্যাকসন রোলফ | YouTube

তরি যোগাযোগ করার সিদ্ধান্ত নিয়েছে ছোট মানুষ, বড় পৃথিবী কাস্ট সদস্য সোশ্যাল মিডিয়ায় প্রিয় জেলেরা। তাকে অবাক করে দিয়ে, তারা তার বার্তায় সাড়া দিয়েছিল এবং তাদের সাথে মাছ ধরার জন্য সবাইকে আমন্ত্রণ জানায়। তিনি সিদ্ধান্ত নিয়েছিলেন যে তার পরিবারের কাউকে অবাক করার কথা বলবে না। যাইহোক, তিনি বেশি দিন গোপন রাখতে পারেননি এবং তার স্বামী জাচকে উত্তেজনাপূর্ণ খবরটি বলেছিলেন।

Zach এটা একটি চমত্কার বিস্ময় ছিল. তবে মাছ ধরার কাজ কতটা সে জানে। তারপর তিনি তাদের সম্পর্কে রসিকতা করেছেন শুধু জ্যাকসন বোটিং নিয়ে। কিন্তু সেখানে গিয়ে ছেলেকে নিয়ে মাছ ধরতে পেরে তিনি উত্তেজিত ছিলেন। তিনি স্থানীয় জেলেদেরও খুব শিক্ষিত বলে মনে করেন।

জ্যাকসন রোলফ সোশ্যাল মিডিয়ায় তার প্রিয় অ্যাঙ্গলারদের সাথে মাছ ধরতে যায়

টরি এবং জ্যাচ জ্যাকসনকে তাড়াতাড়ি স্কুল থেকে বের করে দিতে গিয়েছিল। তারা এটাকে সারপ্রাইজ হিসেবে রাখতে চেয়েছিল, তাই তারা বলেছিল যে তারা তাকে ডাক্তারের অ্যাপয়েন্টমেন্টে নিয়ে যাবে। তারা ভেবেছিল যে তাদের ছেলেকে বলাটা মজার ছিল যে সে এমন কোথাও যাচ্ছে যা সে পছন্দ করে না, কিন্তু বাস্তবে সে মজা করে কোথাও যাচ্ছে এবং তার পছন্দের কিছু করছে।

ছোট মানুষ, বড় পৃথিবী দম্পতি যাত্রার সময় সত্য ছড়িয়ে দিন। তোরি তার ছেলেকে বলে যে তারা ডাক্তারের কাছে যাচ্ছে না। Zach তারপর জিজ্ঞাসা করে যে সে তার প্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাংলারদের সাথে মাছ ধরতে চায় কিনা। সে তার বাবা-মাকে বলে, “হ্যাঁ।” টোরি তখন তাকে বলে যে তারা তার জন্য অপেক্ষা করছে। সে বিশ্বাস করতে পারছে না তার বাবা-মা তাকে প্রতারণা করেছে।

জ্যাকসন খুব খুশি ছিল। তিনি তার বাবা-মাকে বলেছিলেন এটি তার জীবনের “সেরা জিনিস”। এমনকি তিনি যে মাছ ধরেছিলেন তা রাখতে চেয়েছিলেন এবং তাকে এবং তার বাবাকে রান্না করতে দিতে চেয়েছিলেন।

ছোট মানুষ বড় বিশ্ব: জ্যাকসন রোলফছোট মানুষ বড় বিশ্ব: জ্যাকসন রোলফ
ছোট মানুষ, বড় পৃথিবী | YouTube

ছোট মানুষ, বড় বিশ্বের সেলিব্রেটি বড় মাছ ধরে

জ্যাকসন রোলফ প্রথমে পিছনে বসে তার বাবা জ্যাক রোলফকে একটি বড় মাছ ধরতে দেখেছিলেন। টরি রোলফ জানান, মাছ ধরার মাত্র তিন মিনিট আগে তারা পানিতে ছিল। এমনকি তার বড় ক্যাচের ছবিও তুলেছেন তিনি।

এরপর জ্যাকসনের মাছ ধরার পালা। দ ছোট মানুষ, বড় পৃথিবী বাস্তবতা তারকা তিনি অনলাইনে মাছ ধরার ভিডিও দেখে যা শিখেছেন তা দেখাতে সক্ষম হন। সে তার লাইনে কিছু অনুভব করতে বেশি সময় লাগেনি। তিনি একটি বড় মাছও ধরেছিলেন। তিনি খুব খুশি ছিলেন এবং তার প্রিয় জেলেদের সাথে মাছ ধরার অভিজ্ঞতা উপভোগ করেছিলেন।

সাবান ময়লা শীর্ষ ট্র্যাক ছোট মানুষ, বড় পৃথিবী টিনিটাস.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বিদ্রোহী উইলসন প্রাইভেট ইতালীয় বিয়ের সময় রামোনা আগ্রামার সাথে মুখ বন্ধ করে

বিদ্রোহী উইলসনতার বিয়ে নিখুঁত বলে মনে হচ্ছে… তার এবং তার এখন স্ত্রীর সাথে রামোনা আগ্রুমা ম্যাচিং বিবাহের পোশাক পরা – এবং তারা চুম্বন...

রবিবার, সেপ্টেম্বর 29 NFL, MLB এবং WNBA প্লেঅফের জন্য সেরা স্পোর্টস বেটিং বাছাই এবং পূর্বাভাস

15 সেপ্টেম্বর, 2024; গ্রীন বে, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; গ্রীন বে প্যাকার্স কোয়ার্টারব্যাক জর্ডান লাভ ল্যাম্বেউ ফিল্ডে ইন্ডিয়ানাপোলিস কোল্টসের বিরুদ্ধে চতুর্থ কোয়ার্টারে সাইডলাইন থেকে...

Related Articles

আনা কেন্ড্রিক শেয়ার করেছেন নতুন ‘ডেটিং গেম’ সিরিয়াল কিলার মুভির ট্রেলার

আনা কেনড্রিক “ডেটিং গেম কিলার” নিয়ে একটি নতুন ছবিতে অভিনয় করছেন এবং...

মধ্যপ্রাচ্যের সর্বশেষ খবর: নেতানিয়াহু বলেছেন, ইসরায়েলে ক্ষেপণাস্ত্র হামলার জন্য ইরান ‘অর্থ দেবে’

মধ্যপ্রাচ্যের সর্বশেষ খবর: নেতানিয়াহু বলেছেন, ইসরায়েলে ক্ষেপণাস্ত্র হামলার জন্য ইরান ‘অর্থ দেবে’...

90 দিনের বাগদত্তা: জোশ অর্থের জন্য লিলিকে বিয়ে করেছে – ভক্তরা তাই মনে করেন

জোশ এর 90 দিনের বাগদত্তা: অন্য উপায় ভক্তদের ধারণা তিনি বিয়ে করেছেন...

পাল এডগার রামিরেজের সাথে সেলেনা গোমেজ ফিরে এসেছেন, সিনেমার প্রিমিয়ারে আরামদায়ক হচ্ছেন

সেলেনা গোমেজ সঙ্গে snuggled এডগার রামিরেজ “এমিলিয়া পেরেজ”-এর নিউ ইয়র্ক প্রিমিয়ারে –...