Home বিনোদন 90 দিনের বাগদত্তা: জোশ অর্থের জন্য লিলিকে বিয়ে করেছে – ভক্তরা তাই মনে করেন
বিনোদন

90 দিনের বাগদত্তা: জোশ অর্থের জন্য লিলিকে বিয়ে করেছে – ভক্তরা তাই মনে করেন

Share
Share

জোশ এর 90 দিনের বাগদত্তা: অন্য উপায় ভক্তদের ধারণা তিনি বিয়ে করেছেন লিলি টাকার জন্য তিনি যখন এটি নিয়ে আসেন তখন তিনি এটি পছন্দ করেন না, তবে ভক্তরা মনে করেন তিনি অবদান রাখার জন্য আরও কিছু করতে পারেন।

90 দিনের বাগদত্তা: লিলি জোশের ভাইয়ের কাছ থেকে সাহায্য চায়

জোশের ভাই জারোদ তার এবং লিলির বিয়েতে যোগ দিতে চীনে রয়েছেন। TLC দম্পতি বিভিন্ন চাইনিজ খাবার চেষ্টা করার জন্য তাকে একটি রাতের বাজারে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয়। যাইহোক, সেখানে যাত্রার সময়, তিনি তার ভাই আসার আগে রাতের খাবারে তাদের লড়াইয়ের কথা তুলে ধরেন।

90 দিনের বাগদত্তা: অন্য উপায় কাস্ট সদস্য জারোদকে জিজ্ঞেস করে সে যদি মনে করে সে তার ভাইকে ভালোবাসে। তিনি ব্যাখ্যা করেন যে জোশ কখনও কখনও মনে করেন যে তিনি তাকে ভালবাসেন না। সে তাকে বলে যে তাদের ডিনারে ঝগড়া হয়েছিল।

90 দিনের বাগদত্তা: লিলি – জোশ90 দিনের বাগদত্তা: লিলি – জোশ
অন্য পথ | টিএলসি

যাইহোক, জোশ বুঝতে পারে না কেন লিলি প্রথম রাতে তার ভাই সেখানে তাদের লড়াই নিয়ে আসে। তিনি ব্যাখ্যা করেছেন যে তিনি চীনে আসার পর থেকে তাদের অনেক মারামারি হয়েছে। সে “খুব অসহায়” বোধ করে। তাই সে আশা করে তার ভাই জারোদ বিয়েটা ঠিক করতে পারবে।

লিলি এবং জোশ অর্থ নিয়ে লড়াই চালিয়ে যাচ্ছেন

লিলি প্রকাশ করে যে তিনি এবং জোশ ডিনারে বেরিয়েছিলেন। যাইহোক, তিনি পছন্দ করেননি যে তিনি সর্বদা ফোনে কাউকে টেক্সট করছেন। যখন তিনি জিজ্ঞাসা করলেন তিনি কাকে বার্তা পাঠাচ্ছেন, তিনি তাকে বলেননি। পরিবর্তে, তিনি তার ফোন দূরে রেখেছিলেন। তখন সে রাতের খাবার খেতে চায়নি।

90 দিনের বাগদত্তা: অন্য উপায় সহ-অভিনেতা ব্যাখ্যা করে যে টেক্সট বার্তাগুলি তারা ডিনারে বসার আগে ঘটেছিল। সে বলে যে সে তার বাবা-মা এবং ভাইকে টেক্সট করছিল। তিনি তার সাথে কথা বলার চেষ্টা করেছিলেন কিন্তু বলেছিলেন যে তিনি তাকে উপেক্ষা করেছেন। সে রেগে গিয়ে রেস্তোরাঁ ছেড়ে চলে গেল। সে তখন তাকে গাড়িতে বসে দেখতে পায়।

লিলি তখন বলে যে ডিনারে তার অনেক টাকা খরচ হয়েছে। তিনি প্রকাশ করেন যে তিনি যখন জোশের সাথে দেখা করেছিলেন তখন তিনি জানতেন যে তার কাছে খুব বেশি টাকা নেই। যাইহোক, তিনি পাত্তা দেননি এবং যাইহোক তাকে বিয়ে করেছিলেন।

জোশ মনে করেন লিলি সর্বদা অর্থের বিষয়টি নিয়ে আসে, সে যতবার তাকে বলে না কেন এটি তাকে বোঝা এবং মূল্যহীন বলে মনে করে। তিনি ব্যাখ্যা করেছেন যে এটি অত্যন্ত হতাশাজনক এবং “বন্ধ করা প্রয়োজন”।

90 দিনের বাগদত্তা: লিলি – জোশ90 দিনের বাগদত্তা: লিলি – জোশ
জোশ এবং লিলি | টিএলসি

90 দিনের বাগদত্তা: অন্য পক্ষের সেলিব্রিটিরা অর্থের জন্য বিয়ে করছেন?

জোশ চীনে কাজ করতে না পারা বা লিলির সাথে তার বিয়েতে অবদান রাখতে পছন্দ করেন না। তবে, কিছু ভক্ত বিশ্বাস করেন যে তিনি অর্থের কারণে তার সাথে আছেন। একজন ব্যক্তি “অকৃতজ্ঞ বোধ করে এবং বুঝতে পারে না যে তারা কতটা ভাগ্যবান”। অন্য একজন ব্যক্তি মনে করেন তিনি একজন “বাম যে কাজ করতে চায় না”। একজন ব্যক্তি এমনকি মনে করেন যে তিনি “টাকার জন্য তাকে বিয়ে করেছেন।”

অনেক 90 দিনের বাগদত্তা: অন্য উপায় দর্শক তার আরও কিছু করা উচিত বলে মনে হচ্ছে। একজন ব্যক্তি বিশ্বাস করেন যে একজন “মানুষ যদি তার স্ত্রী বা পরিবারকে সমর্থন করতে চায়, তাহলে সে একটি উপায় খুঁজে পাবে।” অন্য একজন বলেছেন: “যদিও সে চীনে কাজ করতে না পারে, তার বাড়ির টাকা কোথায় গেল?” একজন ব্যক্তি তাদের “কোন টাকা আছে” কিনা তাও প্রশ্ন করে।

সাবানের ময়লা সবসময় সতেজতার সাথে থাকে 90 দিনের বাগদত্তা খবর.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Nikkei 225 Drops, China PMI উপলব্ধ, ইশিবা নির্বাচন

2 মে, 2024-এ টোকিওর নিহনবাশি এলাকায় টোকিও স্টক এক্সচেঞ্জ (টিএসই) সদর দফতর ভবনের প্রবেশপথে একজন সাইকেল চালাচ্ছে। রিচার্ড এ ব্রুকস | এএফপি |...

রিভস উচ্চ উপার্জনকারীদের জন্য পেনশন ট্যাক্স কাটার সম্ভাবনা কম, রিপোর্ট বলছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন৷ যুক্তরাজ্যের চ্যান্সেলর র‍্যাচেল রিভস আগামী মাসে...

Related Articles

ছোট মানুষ, বড় বিশ্ব: জ্যাকসন রোলফের বড় ক্যাচ

জ্যাকসন রোলফ এর ছোট মানুষ, বড় পৃথিবী একটি মহান কৌতুক পায়. তোমার...

মধ্যপ্রাচ্যের সর্বশেষ খবর: নেতানিয়াহু বলেছেন, ইসরায়েলে ক্ষেপণাস্ত্র হামলার জন্য ইরান ‘অর্থ দেবে’

মধ্যপ্রাচ্যের সর্বশেষ খবর: নেতানিয়াহু বলেছেন, ইসরায়েলে ক্ষেপণাস্ত্র হামলার জন্য ইরান ‘অর্থ দেবে’...

পাল এডগার রামিরেজের সাথে সেলেনা গোমেজ ফিরে এসেছেন, সিনেমার প্রিমিয়ারে আরামদায়ক হচ্ছেন

সেলেনা গোমেজ সঙ্গে snuggled এডগার রামিরেজ “এমিলিয়া পেরেজ”-এর নিউ ইয়র্ক প্রিমিয়ারে –...

ইরান ইসরায়েলে ক্ষেপণাস্ত্র হামলার প্রস্তুতি নিচ্ছে, মার্কিন কর্মকর্তা বলেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...