Home খেলাধুলা জ্যারেড গফের নিখুঁত পারফরম্যান্স ডেট্রয়েট লায়ন্সকে নতুন পরিচয় দিয়ে বাই সপ্তাহে নিয়ে যায়
খেলাধুলা

জ্যারেড গফের নিখুঁত পারফরম্যান্স ডেট্রয়েট লায়ন্সকে নতুন পরিচয় দিয়ে বাই সপ্তাহে নিয়ে যায়

Share
Share

ডেট্রয়েট লায়ন্সের কোয়ার্টারব্যাক জ্যারেড গফ সিয়াটেল সিহকসের বিরুদ্ধে সোমবারের হোম জয়ের সময় তার সমস্ত 18টি পাস সম্পূর্ণ করেছেন, পরিপূর্ণতার জন্য একটি এনএফএল রেকর্ড স্থাপন করেছেন।

যখন ডেট্রয়েটের প্রতিরক্ষা স্পর্টে কাটা হয়েছিল, তখন সবচেয়ে বড় বিষয় সিয়াটল সিহকসের বিরুদ্ধে ডেট্রয়েটের 42-29 জয় যে একটি সন্দেহ ছাড়াই সময়সূচী আরো আদর্শ হতে পারে.

না, আমরা রূপালী, কালো এবং নীল হনলুলু ছেলেদের জন্য ধূসর রঙের স্পর্শ খুঁজছি না, তবে আসুন অন্তত আগামী সপ্তাহের বিদায় উল্লেখ করি। ভরবেগ একটি আপাত ঘা সম্পর্কে কথা বলুন. অন্যদিকে, সম্ভবত একটি আক্রমণ যা মৃদু সূচনা থেকে তৈরি হতে থাকে একটি আশাব্যঞ্জক উত্থানের আগে একটি সংক্ষিপ্ত বিরতি দিয়ে পুরস্কৃত করা উচিত।

“আমি খুব আত্মবিশ্বাসী ছিলাম যে এটি ঘটবে” খেলা শেষে গফ ড. “আমি ভেবেছিলাম গত সপ্তাহের প্রথমার্ধটি নির্দেশ করে যে আমরা কারা। … সেই অনুভূতির সাথে একটি সম্পূর্ণ খেলা করতে সক্ষম হতে, আপনি এটাই চান।”

গফ 196 ইয়ার্ড এবং দুটি স্কোরের জন্য 23-এর 18টি শেষ করার আগে 3 সপ্তাহে অ্যারিজোনায় একটি চূড়ান্ত 20-13 জয়ের প্রথম 14টি পাসে সংযুক্ত হন। ক্রমটি তার নয় বছরের ক্যারিয়ারে একটি খেলা শুরু করার জন্য শটগুলির দীর্ঘতম সময়কে চিহ্নিত করেছিল।

তিনি উৎসাহও দিয়েছেন। গফ মৌসুমের প্রথম দুই সপ্তাহে 83-এর মধ্যে 52 ছিল, একটি চিত্তাকর্ষক 524 গজ অতিক্রম করেছিল কিন্তু মাত্র একটি টিডিতে তিনটি বাধা ছুঁড়েছিল।

সোমবার, গফ টার্নওভার-মুক্ত ছিল কারণ তিনি আরও দুটি পাসিং টাচডাউন যোগ করেছেন এবং আরও একটি স্কোর পেয়েছেন।

হ্যাঁ।

তৃতীয় কোয়ার্টারে লায়ন্সরা মাঝপথে অগ্রসর হওয়ার সাথে সাথে, গফ ডেভিড মন্টগোমেরির হাতে বল তুলে দেন, তারপর ব্যাকফিল্ড থেকে বাম সাইডলাইনের দিকে চলে যান।

মন্টগোমারি বলটি আমন-রা সেন্ট ব্রাউনের দিকে ছুড়ে দেন, যিনি সিয়াটলের একজন ডিফেন্ডারের উপর দিয়ে 7-গজের টিডির জন্য গফের বাহুতে একটি সুন্দর… নিখুঁত পাস ছুড়ে দেন।

“আমি উত্তেজিত ছিলাম,” গফ বলেছিলেন, যিনি বলটি স্ট্যান্ডে ফেলেছিলেন। “আমরা দীর্ঘদিন ধরে এই জিনিসটি রান্না করছি। আমি মনে করি এটা আমার ক্যারিয়ারের প্রথম টাচডাউন রিসেপশন।”

সম্ভবত এটা মানানসই যে গফ বিসর্জন দিয়ে বিশ্বস্ত ফোর্ড ফিল্ডের দিকে বল ছুড়ে দিয়েছেন।

গভীর রাতে, লায়ন্স কোচ ড্যান ক্যাম্পবেল কারবি জোসেফ এবং ওয়াইডআউট জেমসন উইলিয়ামসের নিরাপত্তার জন্য গেম বল মোকাবেলা করেন। পরেরটি গফের কাছ থেকে একটি 70-গজের টিডি পাস ধরেছিল, যিনি গেম বলটি পাননি, সম্ভবত ক্যাম্পবেল আবার গফের দক্ষতাকে মঞ্জুর করার কারণে।

“আমি খেলার বলটি অন্য কাউকে দিয়েছি, তাই আমি ভয়ানক বোধ করছি,” ক্যাম্পবেল বলেছিলেন। “আমি জানতাম সে একটি অবিশ্বাস্য খেলা খেলেছে। আমি জানতাম না সে নিখুঁত। আমি জানতাম না যে সে আক্ষরিক অর্থে 18 বছর বয়সী, কিন্তু আমি জানতাম সে সত্যিই ভাল খেলেছে। আপনি এটা অনুভব করতে পারেন. সে সত্যিই খুব তাড়াতাড়ি তার খাঁজ খুঁজে পেয়েছে।”

ক্যাম্পবেলকে দোষ দেওয়া বা এমনকি তাকে বিভ্রান্ত বলা কঠিন। এটি বেসবলের মতো নয়, যেখানে সতীর্থরা ঐতিহ্যগতভাবে ডাগআউটের এক প্রান্তে একটি নিখুঁত খেলার স্কোরারকে ছেড়ে দেয়, বিরক্ত না হওয়া, যদিও সে সরল দৃষ্টিতে থাকে।

ফুটবলে, স্টেডিয়াম স্কোরবোর্ড অপারেটররা মাঝে মাঝে পিচে হোম আক্রমণের মজাদার গ্রাফিক্স প্রদর্শন করে, পরামর্শ দেয় যে গ্রুপটি আপেক্ষিক নীরবতা পছন্দ করে, দয়া করে এবং আপনাকে ধন্যবাদ। “শান্ত: কর্মক্ষেত্রে অপরাধ” এর সুরে একটি বার্তা মনে আসে।

‘ডি’ ক্ষেত্র পুনরুদ্ধার করার সাথে সাথেই, তবে, চিৎকার এবং হাততালি আবার শুরু হয়।

ডেট্রয়েট একটি 3-1 সূচনা করতে প্রস্তুত এবং 2012 সাল থেকে সিয়াটেলের বিরুদ্ধে এটির প্রথম জয়ের সাথে, সোমবারের ভক্তরা এটিকে প্রায় নিখুঁত রাত হিসাবে লিখেছিলেন যে গফ আসলে ক্রসহেয়ারে ছিল বুঝতে না পেরে।

গফ স্বীকার করেই একটি পাসের সম্ভাবনা নিয়ে চিন্তিত যে তিনি একটি নাটকে সীমার বাইরে ছুঁড়ে দিয়েছিলেন যা পরে আপত্তিকর পাসের হস্তক্ষেপ একটি অসম্পূর্ণতা হিসাবে গণ্য হবে।

এটা ঘটেনি।

এর সাথে, লায়নরা ডালাস সফরে গেলে দুই সপ্তাহের মধ্যে বলটি মেঝে থেকে দূরে রাখার স্ট্রীক বাড়ানোর চেষ্টা করার আগে গফ বিশ্রাম নিতে পারেন।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

সুনাক রক্ষণশীলদের সতর্ক করেছেন যদি বিভাজন অব্যাহত থাকে তবে তারা প্রান্তিকতার ঝুঁকিতে রয়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন৷ রক্ষণশীল নেতা ঋষি সুনাক পার্টির সদস্যদের...

এমএলবি প্লে অফে সান দিয়েগো প্যাড্রেসকে কেউ খেলতে চায় না

162-গেমের সিজনে একশো গেম, সান দিয়েগো প্যাড্রেস 50-50 ছিল। তারা ফার্নান্দো টাটিস জুনিয়র এবং ম্যানি মাচাদোর চাচাতো ভাইদের আরও একটি বছর কাটানোর জন্য...

Related Articles

টাইটানস কিউবি উইল লেভিস আপাত চোটে বিদায় নিচ্ছেন

30 সেপ্টেম্বর, 2024; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; টেনেসি টাইটান্সের কোয়ার্টারব্যাক উইল...

একটি ঐতিহাসিক নিয়মিত ঋতু একটি শেষ চেহারা

সেপ্টেম্বর 29, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার...

রাশি রাইস রিপ্লেসমেন্ট অপশন: কানসাস সিটি চিফস ওয়াইড রিসিভার ট্রেড টার্গেট

ফেব্রুয়ারী 11, 2024; প্যারাডাইস, নেভাদা, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো 49ers নিরাপত্তা লোগান...

ফ্রান্সিসকো লিন্ডর এবং মেটস প্লে অফে পৌঁছানোর জন্য ব্রেভসের বিরুদ্ধে বন্য খেলায় জিতেছে

সেপ্টেম্বর 29, 2024; মিলওয়াকি, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউ ইয়র্ক মেটস শর্টস্টপ ফ্রান্সিসকো...