Home খেলাধুলা একটি ঐতিহাসিক নিয়মিত ঋতু একটি শেষ চেহারা
খেলাধুলা

একটি ঐতিহাসিক নিয়মিত ঋতু একটি শেষ চেহারা

Share
Share

এমএলবি: লস এঞ্জেলেস ডজার্স x কলোরাডো রকিজসেপ্টেম্বর 29, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার শোহেই ওহতানি (17) কলোরাডো রকিজের বিরুদ্ধে কুর্স ফিল্ডে প্রথম ইনিংসে মাঠ ছেড়েছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Ron Chenoy-Imagn Images

বেসবল সময়সূচী এই মরসুমে আরও সঠিক হতে পারে না।

একটি বাধ্যতামূলক নিয়মিত ঋতু সেপ্টেম্বরের শেষ দিনে শেষ হয়, অক্টোবরের প্রথম দিনে শুরু হওয়ার জন্য একটি পোস্ট-সিজন খোলা থাকে।

কিন্তু আমরা পতনের বেসবল নাটকের দিকে ফিরে যাওয়ার আগে – তাপমাত্রা কমে যাওয়ার সাথে সাথে আবেগ বৃদ্ধি পায় – এটি একটি ইতিহাস তৈরির নিয়মিত ঋতু পর্যালোচনা করার জন্য একটি মুহূর্ত নেওয়া মূল্যবান। কিছু আশ্চর্যজনক গল্প, কিছু অযোগ্য গল্প… কিন্তু তবুও সব গল্প।

#1: Shohei Ohtani 50-50 ক্লাবের প্রথম সদস্য হয়েছেন

এক সময়, কেউ 40-40 ক্লাবে যোগদান করে, 40 হোম রান হিট করে এবং এক সিজনে 40 টি বেস চুরি করে তা কল্পনা করা অসম্ভব ছিল। জোসে ক্যানসেকো 1988 সালে এটি পরিবর্তন করেছে এবং তার পর থেকে তিন দশকেরও বেশি সময় ধরে অন্য পাঁচজন তার সাথে যোগ দিয়েছে। ওহতানি 40-40 ক্লাবটিকে এই মৌসুমে শিশুদের খেলার মতো করে তুলেছে 54 হোম রান এবং 59টি বেস চুরি করে – উভয়ই ক্যারিয়ারের সর্বোচ্চ। সে অন্য স্তরে আছে।

#2: হোয়াইট সোক্স 121 হারের সাথে আধুনিক রেকর্ড স্থাপন করেছে

অভিনন্দন, 1962 নিউ ইয়র্ক মেটস আপনি আর আধুনিক যুগের অসুখী দল হিসাবে পরিচিত হবেন না। এর জন্য, আপনি শিকাগো হোয়াইট সোক্সকে ধন্যবাদ জানাতে পারেন, যারা বাড়িতে প্রায় ততটাই ভয়ানক ছিল (23-58) যতটা তারা রাস্তায় ছিল (18-63)। হোয়াইট সক্স 507 রান করেছে – বেসবলে সবচেয়ে কম – এবং আমেরিকান লীগে সবচেয়ে বেশি 813 রান দিয়েছে। জুলাই এবং আগস্টে একটি দুঃসময়ে তারা টানা 21টি ম্যাচ হেরেছে। এটা ফুটবল হলে তারা নির্বাসিত হবে।

#3: তারিক স্কুবাল এবং ক্রিস সেল ট্রিপল ক্রাউন নিক্ষেপ করে জয়ী

ব্যাটিংয়ে একটি ট্রিপল ক্রাউন অনেক বেশি শিরোনামের দিকে নিয়ে যায়, কিন্তু পিচিং সংস্করণটি সহজ কীর্তি নয়। আপনার লিগকে জয়, ইরা এবং স্ট্রাইকআউটে নেতৃত্ব দিতে হবে। 2020 সালে শেন বিবার এই কৃতিত্বটি সম্পন্ন করার শেষ পিচার ছিলেন, এবং এর আগে 2011 সালে জাস্টিন ভারল্যান্ডার এবং ক্লেটন কেরশোর পরে কেউ এটি করেননি। এই বছর আবারও দুইজন ট্রিপল ক্রাউন বিজয়ী হয়েছে, কারণ স্কুবাল আমেরিকান লীগে 18টি জয়ের সাথে জিতেছে। . , টাইগারদের জন্য একটি 2.39 ERA এবং 228 স্ট্রাইকআউট, এবং সেল 18 টি জয়ের সাথে ন্যাশনাল লিগে জিতেছে, একটি 2.38 ERA এবং 225টি স্ট্রাইকআউট ব্রেভসের সাথে।

#4: লুইস আরেজ তৃতীয় ভিন্ন দলের সাথে টানা তৃতীয় ব্যাটিং শিরোপা জিতেছেন

টনি গুইনের সাথে কেউ আররাজকে বিভ্রান্ত করবে না, তবে প্যাড্রেস ইনফিল্ডার হল অফ ফেম স্লগারের সাথে তুলনা করার জন্য সবচেয়ে কাছের সক্রিয় খেলোয়াড় হতে পারে। 27 বছর বয়সী আরেজ এই মৌসুমে .314 ব্যাটিং করে এনএল ব্যাটিং শিরোপা জিতেছেন। তিনি 200টি হিট দিয়ে শেষ করেন, যার মধ্যে 159টি প্যাড্রেসের সাথে ছিল যখন তারা তাকে মিয়ামি থেকে অধিগ্রহণ করে। অ্যারায়েজ 2022 সালে মিনেসোটা টুইনস এবং 2023 সালে মার্লিন্সের সাথে ব্যাটিং শিরোপাও জিতেছে। তিনি MLB ইতিহাসে প্রথম খেলোয়াড় যিনি তিনটি পৃথক দলের সাথে তিনটি ব্যাটিং শিরোপা জিতেছেন।

#5: অ্যারন বিচারক বছরে দৈত্য শক্তি সংখ্যা পোস্ট করে যখন অপরাধের গতি কমে যায়

বিচারকের মতো একটি মরসুমের কল্পনা করুন এবং অন্য কোনো হিটারের কৃতিত্বের দ্বারা ছাপিয়ে যাচ্ছেন (দেখুন: ওহতানি, 50-50)। কিন্তু কোন ভুল করবেন না, নিউ ইয়র্ক ইয়াঙ্কিস স্লগার প্লেটে একটি অবিশ্বাস্য সিজন তৈরি করেছে যা খুব কমই অর্জন করেছে। তিনি 58 হোম রান এবং 144টি আরবিআই-এর সাথে বেসবলের নেতৃত্ব দিয়েছেন – রায়ান হাওয়ার্ড 2008 সালে 146টি আঘাত করার পর থেকে সবচেয়ে বেশি। 2004 সালে ব্যারি বন্ডের পর তিনি .700 স্লগিং শতাংশ রেকর্ড করার প্রথম খেলোয়াড় হয়েছিলেন। মৌসুমের শেষের দিকে, তিনি একমাত্র খেলোয়াড় হিসেবে বেবে রুথের সাথে যোগ দেন যার একটি হোম রানের সাথে পাঁচটির বেশি গেম এবং একই সময়ে হাঁটার সাথে 10টিরও বেশি গেমের স্ট্রীক রয়েছে।

ক্যালেন্ডার অক্টোবরে পরিণত হওয়ার সাথে সাথে এই পোস্ট-সিজনে আরও ইতিহাস সঞ্চয় হতে পারে।

নিউইয়র্ক ইয়াঙ্কিস এবং ক্লিভল্যান্ড গার্ডিয়ানসকে AL থেকে ছেড়ে দেওয়া হয়েছে, অন্য চারটি দল ওয়াইল্ড কার্ড রাউন্ড থেকে বেরিয়ে আসার সুযোগের জন্য প্রতিদ্বন্দ্বিতা করবে। কানসাস সিটি রয়্যালস বাল্টিমোর ওরিওলস পরিদর্শন করবে এবং ডেট্রয়েট টাইগাররা দুটি সেরা-অফ-থ্রি সিরিজে হিউস্টন অ্যাস্ট্রোসে যাবে।

এনএল-এ, লস অ্যাঞ্জেলেস ডজার্স এবং ফিলাডেলফিয়া ফিলিস মুক্তি পায়। তারা নিউইয়র্ক মেটস এবং মিলওয়াকি ব্রুয়ার্সের পাশাপাশি আটলান্টা ব্রেভস এবং সান দিয়েগো প্যাড্রেসের মধ্যে সেরা-তিন সিরিজের বিজয়ীদের জন্য অপেক্ষা করবে।

অন্য 18 টি দল প্লে অফে উঠতে ব্যর্থ হয়েছে? তারা, ভাল, ইতিহাস.

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

নেপাল বন্যা, ভূমিধসে ১২০ জনের বেশি নিহত হওয়ায় স্কুল বন্ধ করে দিয়েছে

নেপালে ভারী বৃষ্টিপাতের ফলে বন্যা ও ভূমিধসের ফলে মৃতের সংখ্যা কমপক্ষে 129 এ পৌঁছেছে, কয়েক ডজন লোক এখনও নিখোঁজ হয়েছে, কর্তৃপক্ষ রবিবার বলেছে...

জায়ান্টস এবং কার্ডিনালরা মরসুমের শেষে দুটি রুকি পিচার শুরু করে

23 সেপ্টেম্বর, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; চেজ ফিল্ডে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে প্রথম ইনিংসে সান ফ্রান্সিসকো জায়েন্টস পিচার হেডেন বার্ডসং (৬০) পিচ। বাধ্যতামূলক...

Related Articles

রাশি রাইস রিপ্লেসমেন্ট অপশন: কানসাস সিটি চিফস ওয়াইড রিসিভার ট্রেড টার্গেট

ফেব্রুয়ারী 11, 2024; প্যারাডাইস, নেভাদা, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো 49ers নিরাপত্তা লোগান...

ফ্রান্সিসকো লিন্ডর এবং মেটস প্লে অফে পৌঁছানোর জন্য ব্রেভসের বিরুদ্ধে বন্য খেলায় জিতেছে

সেপ্টেম্বর 29, 2024; মিলওয়াকি, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউ ইয়র্ক মেটস শর্টস্টপ ফ্রান্সিসকো...

আলাবামার নং 1 ক্যালেন ডিবোয়ার জর্জিয়াকে টেমিং করার পরে উত্থানে৷

সেপ্টেম্বর 28, 2024; Tuscaloosa, Alabama, USA; আলাবামা ক্রিমসন টাইড কোচ ক্যালেন ডিবোয়ার...

NFL সোমবার রাতে পরিমাণের চেয়ে গুণমানকে অগ্রাধিকার দেয় না

টানা দ্বিতীয় সপ্তাহের জন্য, আমরা সোমবার রাতে এনএফএল ফুটবলের ডবল ডোজ পাচ্ছি।...