Home খেলাধুলা রাশি রাইস রিপ্লেসমেন্ট অপশন: কানসাস সিটি চিফস ওয়াইড রিসিভার ট্রেড টার্গেট
খেলাধুলা

রাশি রাইস রিপ্লেসমেন্ট অপশন: কানসাস সিটি চিফস ওয়াইড রিসিভার ট্রেড টার্গেট

Share
Share

ফেব্রুয়ারী 11, 2024; প্যারাডাইস, নেভাদা, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো 49ers নিরাপত্তা লোগান রায়ান (33) অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে সুপার বোল LVIII-এর দ্বিতীয় ত্রৈমাসিকের সময় কানসাস সিটি চিফস ওয়াইড রিসিভার রাশি রাইস (4) এর মুখোমুখি হয়েছেন। বাধ্যতামূলক ক্রেডিট: কিরবি লি-ইউএসএ টুডে স্পোর্টসফেব্রুয়ারী 11, 2024; প্যারাডাইস, নেভাদা, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো 49ers নিরাপত্তা লোগান রায়ান (33) অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে সুপার বোল LVIII-এর দ্বিতীয় ত্রৈমাসিকের সময় কানসাস সিটি চিফস ওয়াইড রিসিভার রাশি রাইস (4) এর মুখোমুখি হয়েছেন। বাধ্যতামূলক ক্রেডিট: কিরবি লি-ইউএসএ টুডে স্পোর্টস

অ্যান্ডি রিড সোমবার বিকেলে মিডিয়ার সাথে দেখা করার সময় ওয়াইড রিসিভার রাশি রাইসকে বাকি মৌসুমের জন্য আউট ঘোষণা করতে অস্বীকার করেন।

রবিবার লস অ্যাঞ্জেলেস চার্জার্সের বিরুদ্ধে কানসাস সিটি চিফসের 17-10 জয়ে প্যাট্রিক মাহোমসের গুরুতর চোটের পরে ধানকে মাঠের বাইরে ফেলে দেওয়া হয়েছিল। রিড ব্যাখ্যা করেছেন যে তার দ্রুত এবং প্রতিভাবান প্রশস্ত রিসিভারকে এখনও আরও পরীক্ষার মধ্য দিয়ে যেতে হবে, তবে রিপোর্টগুলি ইঙ্গিত দেয় যে কর্তাদের ভয় সে সেই সংঘর্ষে তার অগ্রবর্তী ক্রুসিয়েট লিগামেন্ট ছিঁড়ে ফেলেছে.

চিফরা ইতিমধ্যেই মার্কুইস হলিউড ব্রাউন (কাঁধ) ছাড়াই কমপক্ষে জানুয়ারি পর্যন্ত। ট্র্যাভিস কেলসের শেষ অঞ্চল খুঁজে পেতে অক্ষমতার কারণ, এবং চিফদের সাথে জুজু স্মিথ-শিউস্টার, জেভিয়ার ওয়ার্থি, জাস্টিন ওয়াটসন, মেকোল হার্ডম্যান এবং স্কাই মুর বাকি রয়েছে। রেসিং খেলায়, তারা পতিত ইসিয়া পাচেকো (ফাইবুলা) এবং ক্লাইড এডওয়ার্ডস-হেলেয়ার (ব্যক্তিগত)।

একরকম, কানসাস সিটি 4-0। এই ট্র্যাক রেকর্ড সত্ত্বেও, তাদের অপরাধ তাদের সাধারণ, বিস্ফোরক মান পর্যন্ত বলে মনে হচ্ছে না। কিছু সময়ে, মাহোমসকে অপরাধ চালাতে সাহায্য করার জন্য তাদের ফোন তুলতে এবং কিছু শক্তিবৃদ্ধিতে কল করতে হতে পারে।

এখানে কিছু বাণিজ্য প্রার্থী রয়েছে যা প্রধানদের অনুসরণ করা উচিত, বিশেষ করে যদি রাইসের হাঁটুর আঘাত তাকে প্রতিস্থাপন করার জন্য যথেষ্ট গুরুত্বপূর্ণ হয়।

আমারি কুপার, ক্লিভল্যান্ড ব্রাউনস

24 ডিসেম্বর, 2023; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্লিভল্যান্ড ব্রাউনস ওয়াইড রিসিভার আমারি কুপার (2) এনআরজি স্টেডিয়ামে দ্বিতীয় কোয়ার্টারে হিউস্টন টেক্সানসের নিরাপত্তা জালেন পিত্রের (5) সাথে একটি টাচডাউন পাস ধরছেন। ক্রেডিট: টমাস শিয়া-ইউএসএ টুডে স্পোর্টস24 ডিসেম্বর, 2023; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্লিভল্যান্ড ব্রাউনস ওয়াইড রিসিভার আমারি কুপার (2) এনআরজি স্টেডিয়ামে দ্বিতীয় কোয়ার্টারে হিউস্টন টেক্সানসের নিরাপত্তা জালেন পিত্রের (5) সাথে একটি টাচডাউন পাস ধরছেন। ক্রেডিট: টমাস শিয়া-ইউএসএ টুডে স্পোর্টস

কেন বেড়া জন্য দোল না? আপনি যুক্তি দিতে পারেন যে কুপার অবিলম্বে মাহোমেসে যোগদানের জন্য সবচেয়ে যোগ্য ওয়াইড রিসিভার হয়ে উঠবে।

যে কারণেই হোক না কেন, ক্লিভল্যান্ডে কুপার এবং কোয়ার্টারব্যাক দেশান ওয়াটসনের সাথে জিনিসগুলি কাজ করেনি। তিনি 30 বছর বয়সী এবং চুক্তির শেষ বছরে খেলছেন।

ব্রাউনস সম্ভবত এখনই তাদের একমাত্র আক্রমণাত্মক অস্ত্রের কেনাকাটা করছে না, তবে সবকিছুর জন্য একটি মূল্য রয়েছে। ঠিক?

দারিয়াস স্লেটন, নিউ ইয়র্ক জায়ান্টস

দারিও স্লেটন। IMAGN এর মাধ্যমে ছবি।দারিও স্লেটন। IMAGN এর মাধ্যমে ছবি।

জায়ান্টদের সাথে তার সময়কালে স্লেটনের উল্টোটা সবসময়ই একটি অনাবিষ্কৃত রহস্য ছিল। হয়তো মাহোমস সেই সম্ভাবনাকে আনলক করতে পারে।

এই মরসুমে জায়ান্টদের হয়ে 81 শতাংশ স্ন্যাপ খেলা সত্ত্বেও, নিউ ইয়র্কের অপরাধ এখনও রকি মালিক নাবার্সের উপর চলে। সে যে সেই ঘরের ভবিষ্যত তা লুকানোর কিছু নেই।

মাত্র 27 বছর বয়সে, স্লেটন কানসাস সিটিতে দীর্ঘমেয়াদী ভূমিকা পালন করতে পারে। তিনি এই মরসুমের শেষে একজন বিনামূল্যের এজেন্টও হবেন, তাই এটি এমন নয় যে চিফরা তাকে বিয়ে করতে যাচ্ছেন এবং বিগ অ্যাপল থেকে তাকে দূরে সরিয়ে নিতে খুব বেশি খরচ হবে না।

ওডেল বেকহ্যাম জুনিয়র, মিয়ামি ডলফিনস

জুন 5, 2024; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; মিয়ামি ডলফিনস ওয়াইড রিসিভার ওডেল বেকহ্যাম জুনিয়র (3) এবং প্রশিক্ষক মাইক ম্যাকড্যানিয়েল ব্যাপটিস্ট হেলথ ট্রেনিং কমপ্লেক্সে বাধ্যতামূলক মিনিক্যাম্পের সময় দেখছেন। বাধ্যতামূলক ক্রেডিট: স্যাম নাভারো-ইউএসএ টুডে স্পোর্টসজুন 5, 2024; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; মিয়ামি ডলফিনস ওয়াইড রিসিভার ওডেল বেকহ্যাম জুনিয়র (3) এবং প্রশিক্ষক মাইক ম্যাকড্যানিয়েল ব্যাপটিস্ট হেলথ ট্রেনিং কমপ্লেক্সে বাধ্যতামূলক মিনিক্যাম্পের সময় দেখছেন। বাধ্যতামূলক ক্রেডিট: স্যাম নাভারো-ইউএসএ টুডে স্পোর্টস

আসুন এক সেকেন্ডের জন্য পাগল হয়ে যাই। বেকহ্যাম এখনও মিয়ামি ডলফিনে সুযোগ পাননি। রিপোর্ট অনুযায়ীতিনি শীঘ্রই অনুশীলন শুরু করার জন্য প্রস্তুত হচ্ছেন।

Tua Tagovailoa এর স্বাস্থ্যের কারণে মিয়ামির ভবিষ্যত অনেকাংশে অজানা। যদি আমরা সৎ হই, তাহলে এমন একটি বিশ্ব দেখা কঠিন যেখানে তারা এই মৌসুমে এএফসি-তে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে, বিশেষ করে কিউবি স্কাইলার থম্পসন এবং টাইলার “স্নুপ” হান্টলিকে পাশ কাটিয়ে ফুটবলে তাগোভাইলোয়ার প্রত্যাবর্তনের অপেক্ষায়।

বেকহ্যাম এই অফসিজনে ফিনসের সাথে আরেকটি সুপার বোলের জন্য প্রতিদ্বন্দ্বিতা করার জন্য এক বছরের চুক্তি স্বাক্ষর করেছে। সম্ভবত এই বছর মিয়ামিতে ঘটবে না। কিন্তু ক্লিভল্যান্ডে কুপারের পরিস্থিতির মতো, তারা সম্ভবত তাকে কেনাকাটা করছে না।

কিন্তু অন্য চোট বন্ধ? বেকহ্যামের দাম খুব বেশি হবে না। গত মৌসুমে তিনি 565 গজের জন্য 35টি পাস এবং রেভেনসের হয়ে তিনটি টাচডাউন ধরেছিলেন। এই ধরনের উত্পাদনশীলতা ঠিক কি প্রধানদের চালের অভাব হবে.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জায়ান্টস এবং কার্ডিনালরা মরসুমের শেষে দুটি রুকি পিচার শুরু করে

23 সেপ্টেম্বর, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; চেজ ফিল্ডে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে প্রথম ইনিংসে সান ফ্রান্সিসকো জায়েন্টস পিচার হেডেন বার্ডসং (৬০) পিচ। বাধ্যতামূলক...

Commerzbank এবং UniCredit অধিগ্রহণ পদ্ধতির সম্ভাবনা হিসাবে আলোচনা করে

বৃহস্পতিবার, 12 সেপ্টেম্বর, 2024-এ জার্মানির ফ্রাঙ্কফুর্টের আর্থিক জেলায় Commerzbank AG-এর একটি ব্যাঙ্ক শাখা। ক্রিস্টিয়ান বকসি | ব্লুমবার্গ | গেটি ইমেজ কমর্জব্যাংক এবং ইউনিক্রেডিটো...

Related Articles

একটি ঐতিহাসিক নিয়মিত ঋতু একটি শেষ চেহারা

সেপ্টেম্বর 29, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার...

ফ্রান্সিসকো লিন্ডর এবং মেটস প্লে অফে পৌঁছানোর জন্য ব্রেভসের বিরুদ্ধে বন্য খেলায় জিতেছে

সেপ্টেম্বর 29, 2024; মিলওয়াকি, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউ ইয়র্ক মেটস শর্টস্টপ ফ্রান্সিসকো...

আলাবামার নং 1 ক্যালেন ডিবোয়ার জর্জিয়াকে টেমিং করার পরে উত্থানে৷

সেপ্টেম্বর 28, 2024; Tuscaloosa, Alabama, USA; আলাবামা ক্রিমসন টাইড কোচ ক্যালেন ডিবোয়ার...

NFL সোমবার রাতে পরিমাণের চেয়ে গুণমানকে অগ্রাধিকার দেয় না

টানা দ্বিতীয় সপ্তাহের জন্য, আমরা সোমবার রাতে এনএফএল ফুটবলের ডবল ডোজ পাচ্ছি।...