Home বিনোদন বোন স্ত্রী: রবিন তার সন্তানদের কাছ থেকে কুৎসিত সত্য লুকিয়ে রাখে
বিনোদন

বোন স্ত্রী: রবিন তার সন্তানদের কাছ থেকে কুৎসিত সত্য লুকিয়ে রাখে

Share
Share

বোন স্ত্রী তারকা রবিন ব্রাউন অতীতকে কবর দেওয়ার জন্য তার সর্বশেষ কৌশল প্রকাশ করেছেন, কিন্তু পরিবর্তে, এই টিএলসি সিরিজের কিছু দর্শক এটিকে একটি অজুহাত হিসাবে দেখেন যা তাকে তার ট্র্যাকগুলি কভার করতে দেয়।

রবিনের সবচেয়ে ছোট দুটি সন্তানের যথেষ্ট বয়স ছিল না যে তার বড় সন্তানদের মতো পরিবারের অনেক স্মৃতি ছিল। তাদের সন্তান, কোডি ব্রাউনের সন্তানরা, তখনও অল্পবয়সী ছিল যখন এই বিখ্যাত বহুগামী পরিবারটি বিপর্যস্ত হয়েছিল।

তাই তার তিনটি বড় সন্তান মনে রাখে যে 18 জন সন্তানের একটি অংশ হিসাবে জীবন কেমন ছিল। কিন্তু তার দুই ছোট সন্তান আরিয়েলা ব্রাউন এবং সলোমন ব্রাউন তা করেননি। রবিন সম্প্রতি শোয়ের ক্যামেরার সাথে ভাগ করে নিয়েছে যে সে কীভাবে মোকাবেলা করে।

বোন স্ত্রী: মতভেদ রবিন ব্রাউন

রবিন ব্রাউন তার নতুন একগামী জীবন সম্পর্কে কথা বলে যেন এটি একটি ডুবন্ত জাহাজ। এখন পর্যন্ত, আমরা সবাই তার এখন-বিখ্যাত আবেগী দেখেছি বোন স্ত্রী দৃশ্য যেখানে তার বৃদ্ধ বয়সে সামনের বারান্দায় বসার ভগ্ন স্বপ্নের উপর তার গলদ আছে।

বোন স্ত্রী: রবিন ব্রাউনবোন স্ত্রী: রবিন ব্রাউন
হোটেল | সিবিএস

সে এখনও সামনের বারান্দায় বসতে পারবে বহু বছর আগে। কিন্তু তার অভাবের কারণে তার কান্না বোন স্ত্রী মহিলা যারা তার সাথে থাকবে না। এই স্বপ্নটি প্রত্যেককে রকিং চেয়ারে সারিবদ্ধভাবে দাঁড়িয়েছিল যখন তারা তাদের নাতি-নাতনিদের খেলা দেখেছিল। কিন্তু এখন সেই ব্যালকনিতে তার শুধুমাত্র একটি একক পারফরম্যান্স আছে যা দেখার জন্য।

তিনি আরও বলেন যে কোডি ব্রাউন অসুখী এবং তারা একটি কঠিন সময় কাটাচ্ছে। কোডি আরও বলেছিলেন যে তিনি এবং রবিনের সম্পর্ক ভাল নয়, তবে তারপরে তিনি অন্যথায় দেখানো একটি ক্লিপে উপস্থিত হন।

তিনি কফি টেবিলের চারপাশে পারিবারিক খেলা খেলতে গিয়ে আজকে তার ছোট্ট পরিবার থাকার আনন্দের কথা বলেন। তাই কোডির মতামত একটু মিশ্র, কিন্তু রবিন একই পৃষ্ঠায় রয়ে গেছে বলে মনে হচ্ছে। তিনি একটি বহুগামী পরিবারে থাকতে পছন্দ করবেন।

রবিন বাচ্চাদের উপলব্ধি গঠনে সাহায্য করে

রবিন ব্রাউন ইতিমধ্যেই স্পষ্ট করে দিয়েছেন যে তার তিনটি বড় সন্তান কখনোই পরিবারে স্বাগত বোধ করেনি, যদিও কোডি ব্রাউন তাদের দত্তক নেন। এখন যেহেতু পরিবারটি আলাদা পরিবারে বিভক্ত হয়ে গেছে, রবিন তার দুটি ছোট সন্তানকে নিয়ে সমস্যার সম্মুখীন হয়েছে।

আরিয়েলা ব্রাউন এবং সলোমন ব্রাউন কোডির জৈবিক সন্তান। কিন্তু তাদের সাথে খুব একটা সম্পর্ক নেই বোন স্ত্রী সৎ-ভাইবোন, রবিনের তিনটি বড় সন্তান ছাড়া। রবিন বলেছেন যে এটি তার জন্য একটি দ্বিধা উপস্থাপন করে।

সে নিশ্চিত নয় যে তার অন্যের স্মৃতি রাখা উচিত কিনা বোন স্ত্রী শিশুরা তাদের মনে সতেজ। রবিন উদ্বিগ্ন যদি সে তাদের সম্পর্কে কথা বলে বা আরিয়েলা এবং সলোমন তাদের ছবি দেখে, তাই মর্মান্তিক প্রশ্ন উঠে। প্রশ্ন যেমন: কেন তারা আমাকে দেখতে আসে না?

বোন স্ত্রী: রেফ্রিজারেটরের সমস্যার অন্তর্দৃষ্টি

যখন জেনেল ব্রাউনের সাথে কথা বলার সুযোগ ছিল বোন স্ত্রী ক্যামেরা, তিনি বর্ণনা করেছেন যে তার সন্তানরা রবিনের বাড়িতে কতটা চিন্তিত ছিল। তিনি বলেছিলেন যে শুরু থেকেই একটি “বিচ্ছেদ” ছিল। চতুর্থ স্ত্রীর পরিবারে প্রবেশের আগে, তিনজন আদি মায়ের ঘরে সমস্ত সন্তান বোধ করত।

কিন্তু রবিনের ক্ষেত্রে সেটা মনে হয়নি। তার বাড়িতে ফ্রিজ খোলার পর চতুর্থ স্ত্রীর বকাঝকা হয়। সুতরাং, মনে হচ্ছে তার বাড়িতে যাওয়া অস্বস্তিকর হতে পারে।

ক্রিস্টিন ব্রাউন বলেন, তার সন্তানরা রবিন ব্রাউনের বাড়িতে যাবে এবং তাদের বাবাকে রবিনের সঙ্গে দম্পতি হিসেবে দেখবে। কিন্তু এটি তাদের বিরক্ত করেছিল কারণ তারা তাদের মায়ের সাথে বাড়িতে এটি দেখেনি।

তাই রবিন অন্যের জন্য অপেক্ষা করছে বোন স্ত্রী বাচ্চারা যোগাযোগ করে, অনুরাগীরা পরামর্শ দেয় যে তিনি যদি চান যে তার বাচ্চারা তাদের ভাইবোনদের সাথে সম্পর্ক রাখুক তবে তিনি উদ্যোগ নিতে চাইতে পারেন। তবুও, কেউ কেউ মনে করেন যে তার সন্তানদের সম্পর্কে কোনও রেফারেন্স বাদ দিয়ে তাদের দূরে রাখার বিষয়ে তার চিন্তাভাবনা রবিন তার বিবেকের কাছে ন্যায্যতা দিতে পারে।

তাই রবিন ব্রাউন তার সৎ ভাইবোনদের সম্পর্কে বাচ্চাদের অন্ধকারে রাখতে পারে। কিন্তু টিএলসি সিরিজের ভক্তরা পরামর্শ দেন যে এটি তাদের দূরে এবং তার কাছাকাছি রাখার জন্য একটি অজুহাত বলে মনে হচ্ছে।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন বোন স্ত্রী.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জায়ান্টস এবং কার্ডিনালরা মরসুমের শেষে দুটি রুকি পিচার শুরু করে

23 সেপ্টেম্বর, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; চেজ ফিল্ডে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে প্রথম ইনিংসে সান ফ্রান্সিসকো জায়েন্টস পিচার হেডেন বার্ডসং (৬০) পিচ। বাধ্যতামূলক...

Commerzbank এবং UniCredit অধিগ্রহণ পদ্ধতির সম্ভাবনা হিসাবে আলোচনা করে

বৃহস্পতিবার, 12 সেপ্টেম্বর, 2024-এ জার্মানির ফ্রাঙ্কফুর্টের আর্থিক জেলায় Commerzbank AG-এর একটি ব্যাঙ্ক শাখা। ক্রিস্টিয়ান বকসি | ব্লুমবার্গ | গেটি ইমেজ কমর্জব্যাংক এবং ইউনিক্রেডিটো...

Related Articles

পড়তে সাইন আপ করুন

বিশ্বজুড়ে গুরুত্বপূর্ণ কর্পোরেট, আর্থিক এবং রাজনৈতিক উন্নয়ন সম্পর্কে আপ টু ডেট থাকুন।...

জুসি স্মোলেট, ক্রিস্টিন ক্যাভাল্লারি, ডিকেম্বে মুটোম্বো

জুসি স্মোলেট কথা বলছে লি ড্যানিয়েলস, ক্রিস্টিনা ক্যাভাল্লারি একক এবং ডিকেম্বে মুটোম্বো...

লেবাননে হিজবুল্লাহর বিরুদ্ধে ‘সীমিত’ স্থল অভিযান শুরু করেছে ইসরাইল

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

90 দিনের বাগদত্তা: ব্রায়ান কি ইনগ্রিডকে অনেক দূরে ঠেলে দেয়?

ব্রায়ান মুনিজ এর 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে ভক্তরা ভাবছেন তিনি...