Home বিনোদন 90 দিনের বাগদত্তা: ব্রায়ান কি ইনগ্রিডকে অনেক দূরে ঠেলে দেয়?
বিনোদন

90 দিনের বাগদত্তা: ব্রায়ান কি ইনগ্রিডকে অনেক দূরে ঠেলে দেয়?

Share
Share

ব্রায়ান মুনিজ এর 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে ভক্তরা ভাবছেন তিনি ধাক্কা দিয়েছেন ইনগ্রিড অনেক দূরে তিনি তার ছেলের সাথে পরিচয় করিয়ে দেওয়ার আগে সময়টা উপভোগ করতে চেয়েছিলেন। যাইহোক, তিনি তার মন পরিবর্তন করতে সক্ষম হন.

90 দিনের বাগদত্তা: ইনগ্রিড ব্রায়ান মুনিজের অতীতকে মেনে নিতে সংগ্রাম করছে

ব্রায়ান মুনিজ তার অতীত সম্পর্কে ইনগ্রিডের কাছে খোলামেলা ছিলেন। তিনি তাকে বলেছিলেন যে তিনি একজন মাদক ব্যবসায়ী এবং তার প্রাক্তন স্ত্রী একটি গাড়ি জ্যাকিংয়ের আদেশ দিয়েছিলেন, যার ফলে তাকে গুলি করা হয়েছিল এবং পক্ষাঘাতগ্রস্ত হয়েছিল। যাইহোক, তিনি বিচার অনুভব করেছেন। তিনি প্রকাশ করেন যে রাতের শেষে উত্তেজনা ছিল। তারা একই বিছানায় ঘুমাতেন। কিন্তু তারা একে অপরের থেকে মুখ ফিরিয়ে বিছানায় গেল।

90 দিনের বাগদত্তা: ব্রায়ান মুনিজ90 দিনের বাগদত্তা: ব্রায়ান মুনিজ
ব্রায়ান মুনিজ | টিএলসি

90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে কাস্ট সদস্য আমি আশা করিনি যে সে এভাবে প্রতিক্রিয়া করবে। তিনি অনুভব করেন যে তার কোন সহানুভূতি নেই। এটি তাকে অন্যভাবে তার দিকে তাকাতে বাধ্য করেছে এবং এটি তার জন্য ভাল অনুভূতি নয়।

ইনগ্রিড একবারে ব্রায়ানের অতীত সম্পর্কে অনেক কিছু শিখেছিল। তিনি বিশ্বাস করতে চান যে তিনি তার অতীতের সেই অংশের চেয়ে বেশি, কিন্তু স্বীকার করেন যে তিনি কীভাবে এগিয়ে যেতে হবে তা জানেন না। তিনি তার অতীত সম্পর্কে অনেক তথ্য শিখেছেন যা তাকে অল্প সময়ের মধ্যে প্রক্রিয়া করতে হয়েছিল।

ইনগ্রিড ব্রায়ানকে তার ছেলের সাথে পরিচয় করিয়ে দিতে ইতস্তত করছে

ইনগ্রিডের পরিকল্পনা হলো দেশে ফিরে ছেলের সাথে সময় কাটাবেন 90 দিনের বাগদত্তা. যাইহোক, ব্রায়ান জিজ্ঞাসা করেন যে তিনি পরে আরও কথা বলতে এবং তার ছেলের সাথে দেখা করতে তার বাড়িতে আসতে পারেন কিনা। তিনি তাকে বলেন তার আরো সময় প্রয়োজন. তিনি প্রক্রিয়া করতে এবং সবকিছু সম্পর্কে অনেক চিন্তা করতে চান.

90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে সহ-অভিনেতা তিনি হতাশ যে তিনি এখনই তার ছেলের সাথে দেখা করবেন না। তার মনে হচ্ছে সে একধাপ পিছিয়ে যাচ্ছে এবং এটা ভালো লক্ষণ নয়। সুতরাং, তিনি উত্তরের জন্য না নেবেন না।

ব্রায়ান ইনগ্রিডের জন্য ফুল কেনে এবং সেগুলি নিজেই তার বাড়িতে পৌঁছে দেয়। তারপরে সে তাকে ফোন করে এবং বলে যে তার কাছে ফুল এবং উপহার আছে সে তাকে এবং তার ছেলেকে দিতে চায়। সে তার বাড়ির সামনে তার সাথে দেখা করতে রাজি হয়। যাইহোক, ফুলগুলি দেখে, তিনি সিদ্ধান্ত নেন যে তিনি তাকে ভিতরে আসতে দেবেন এবং তার ছেলের সাথে দেখা করবেন।

90 দিনের বাগদত্তা: ইনগ্রিড90 দিনের বাগদত্তা: ইনগ্রিড
90 দিনের আগে ‘ইনগ্রিড | টিএলসি

90 দিনের বাগদত্তা: 90 দিনের সেলিব্রিটি খুব তাড়াতাড়ি ছেলের সাথে দেখা করার আগে?

ব্রায়ান মুনিজ ইনগ্রিডের ছেলের সাথে দেখা করতে পেরে খুশি। তিনি অনুভব করেন যে তার ছেলে আর্থারের সাথে দেখা করা “একটি আনন্দের।” টিএলসি তারকা যোগ করেছেন, “সে একজন নিখুঁত ছোট ছেলে।” তিনি বুঝতে পারেন যে এটি তার পরিবার হতে পারে এমন একটি সম্ভাবনা রয়েছে।

90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে কাস্ট সদস্য মনে করেন যে ব্রায়ানের বাচ্চাদের সাথে একটি উপায় আছে। সে আরো প্রায়ই তার এই দিক দেখতে চায়। যাইহোক, তিনি তাকে তার ছেলের সাথে পিতার পরিবর্তে একজন চাচা হিসাবে পরিচয় করিয়ে দেন।

অনেক দর্শক মনে করেন ব্রায়ান ইনগ্রিডকে অনেক দূরে নিয়ে গেছেন। একজন ব্যক্তি বলেছিলেন যে তিনি “স্থান চেয়েছেন এবং পরিবর্তে তিনি তার বাড়িতে দেখান।” অন্য একজন ব্যক্তি মনে করেন যে “এটি স্বাভাবিক যে তিনি তাকে তার ছেলের সাথে এখনই দেখা করবেন না।” একজন ব্যক্তি তার উপর “সে কীভাবে এত চাপ দেয় তা ঘৃণা করে”।

আরও অনুসরণ করুন 90 দিনের বাগদত্তা খবর সাবান ময়লা মধ্যে.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইসরায়েলি বিমান হামলায় হিজবুল্লাহ নেতা নাসরাল্লাহকে হত্যা করেছে, প্রধান মিত্র ইরানকে ছিনিয়ে নিয়েছে

ইসরায়েলি সামরিক বাহিনী শনিবার বলেছে যে তারা বৈরুতে গোষ্ঠীর সদর দফতরে হামলা চালিয়ে হিজবুল্লাহ নেতা হাসান নাসরুল্লাহকে “নিপাত” করেছে। নাসরাল্লাহর মৃত্যু হিজবুল্লাহ এবং...

যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী কিয়ার স্টারমার ইউএস সিইওদের সাথে সাক্ষাত করার সময় প্রো-ব্যবসায়িক এজেন্ডা দাবি করেছেন

ব্রিটিশ প্রধানমন্ত্রী কিয়ার স্টারমার 27 সেপ্টেম্বর, 2024-এ CNBC এর স্কোয়াক বক্সে বক্তব্য রাখছেন। সিএনবিসি যুক্তরাজ্য আমেরিকার বৃহত্তম ব্যাঙ্ক এবং টেক জায়ান্টগুলিতে বিনিয়োগ করতে...

Related Articles

লেবাননে হিজবুল্লাহর বিরুদ্ধে ‘সীমিত’ স্থল অভিযান শুরু করেছে ইসরাইল

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

EY ত্রিমুখী রেসের পর আনা অ্যান্থনিকে ইউকে প্রধান হিসেবে বেছে নিচ্ছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ক্যাটি পেরি, নিকোল কিডম্যান এবং আরও বেশি বোল্ড লুকে ব্যালেন্সিয়াগা শোতে পরিধান করে

খারাপ আবহাওয়া তারকাদের প্যারিস ফ্যাশন সপ্তাহে ব্যালেন্সিয়াগা শো থেকে দূরে রাখতে পারেনি…...

90 দিনের বাগদত্তা: মাতিলদা আমেরিকার টিকিটের জন্য নাইলস ব্যবহার করছেন?

মাতিলদে এর 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে ভক্তরা ভাবছেন যে তিনি...