Home খেলাধুলা আলাবামার নং 1 ক্যালেন ডিবোয়ার জর্জিয়াকে টেমিং করার পরে উত্থানে৷
খেলাধুলা

আলাবামার নং 1 ক্যালেন ডিবোয়ার জর্জিয়াকে টেমিং করার পরে উত্থানে৷

Share
Share

NCAA ফুটবল: আলাবামায় জর্জিয়াসেপ্টেম্বর 28, 2024; Tuscaloosa, Alabama, USA; আলাবামা ক্রিমসন টাইড কোচ ক্যালেন ডিবোয়ার ব্রায়ান্ট-ডেনি স্টেডিয়ামে প্রথমার্ধে জর্জিয়া বুলডগসের বিরুদ্ধে পাস হস্তক্ষেপের আহ্বান জানিয়েছেন। বাধ্যতামূলক ক্রেডিট: জন ডেভিড মার্সার-ইমাগন ইমেজ

আলাবামার প্রধান প্রশিক্ষক হিসাবে তার প্রথম মৌসুমে এক মাস, ক্যালেন ডিবোয়ার একটি মহাকাব্যিক প্রত্যাবর্তনে জর্জিয়াকে পরাজিত করে কয়েকটি বালতি তালিকা আইটেম চেক করেছেন যা এসইসি-র কমান্ডে ক্রিমসন টাইডকে রাখে।

DeBoer এর প্রথম SEC গেমটি একটি তাত্ক্ষণিক ক্লাসিক ছিল। দ্য ক্রিমসন টাইড তাদের প্রথম 23টি নাটকে 28 পয়েন্ট স্কোর করেছে, তারপর কোয়ার্টারব্যাক জালেন মিলরোর খেলার দ্বিতীয় টাচডাউন পাসে খেলার 2:13 বাকি থাকতে হারানো লিড ফিরে পেয়েছে।

“দল এবং আমরা যে প্রস্তুতি নিয়েছিলাম তার জন্য গর্বিত হতে থাকুন,” ডিবোয়ার সোমবার বলেছিলেন। “এটা এই ছেলেদের ভিতরে। তারা মহান হতে চায়। এই ছেলেদের জন্য গর্বিত।”

শনিবার রাতে Tuscaloosa-তে বুলডগদের বিরুদ্ধে 41-34 জয়ের কারণে আলাবামা কলেজ ফুটবলে নতুন নম্বর 1। মিলরো তার পাসের 75 শতাংশ পূরণ করেন এবং দুটি স্কোরের জন্য ছুটে যান। কিন্তু ক্রিমসন টাইড সোমবার উদযাপনের মেজাজে ব্রেক ফেলে, ফোকাস ভ্যান্ডারবিল্টের দিকে সরিয়ে দেয় (2-2)।

আলাবামার আক্রমণাত্মক সমন্বয়কারী নিক শেরিডান বলেছেন, “আমরা উন্নতি অব্যাহত রেখেছি। অতীতে যা ঘটেছে তা এই শনিবারের খেলায় কোন প্রভাব ফেলবে না।” “কোনও ক্যারিওভার নেই – ইয়ার্ড, পয়েন্ট সম্পূর্ণ। এই কনফারেন্সে এবং কলেজ ফুটবলের সর্বোচ্চ স্তরে যে আমরা খেলি, শনিবার খেলাটি কীভাবে হয় তার উপর এর কোনও প্রভাব নেই। স্পষ্টতই (শনিবার) একটি ভাল কাজ ছিল। আমরা প্রতি সপ্তাহে এই লীগে চ্যালেঞ্জ করা হয়।”

ডিফেন্সিভ কো-অর্ডিনেটর কেন ওম্যাক বলেছেন, সারা সপ্তাহ জর্জিয়ার খেলার চাবিকাঠি কোয়ার্টারব্যাক কারসন বেককে অস্বস্তিকর করে তুলছিল। কিন্তু তিনি সোমবার রাগান্বিত হয়ে জেগে উঠলেন, 30-7 লিড নিয়ে অনিরাপদ এবং চতুর্থ নিচে বুলডগসকে থামাতে ব্যর্থ। তিনি আলাবামার চেয়ে গেমটিকে আরও কাছাকাছি করার জন্য বেকের প্রশংসা করেছিলেন, তবে ক্ষয়ক্ষতির মধ্য দিয়ে লড়াই করার এবং শেষ পর্যন্ত হাল ছেড়ে না দেওয়ার জন্য তার প্রতিরক্ষাকে কৃতিত্ব দিয়েছেন।

ফ্রেশম্যান কর্নারব্যাক জাবিয়েন ব্রাউন ওম্যাক স্কোরবোর্ডে খেলা পরিবর্তনকারী 10 তম রক্ষণাত্মক খেলা করেছিলেন।

“আমি ডিফেন্সকে বলেছিলাম, ওই রুমের কেউ কখনো সেই মুহূর্তটি ভুলতে পারবে না। লড়াইয়ে থাকতে সক্ষম হওয়ার জন্য (ব্রাউন) কে বড় প্রপস,” ওম্যাক বলেছেন। “এখন আমরা একসাথে এটি করেছি। টিম কেমিস্ট্রির একটি নির্দিষ্ট স্তর রয়েছে যা এটি থেকে আসে।”

ভ্যান্ডারবিল্ট গত সপ্তাহে কলম্বিয়ার কাছে 30-27 ডাবল-ওভারটাইম হারে মিসৌরির কাছাকাছি বিপর্যস্ত থেকে বাউন্স ব্যাক করেছিল। কমোডোররা 2007 সাল থেকে আলাবামার বিরুদ্ধে একটি টাচডাউন গোল করেনি।

আলাবামা ভ্যান্ডারবিল্টের বিরুদ্ধে টানা 23টি গেম জিতেছে, সর্বশেষ 1984 সালে হেরেছে (30-21)।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

লেবার এমপি রোজি ডাফিল্ড পার্টি ছেড়েছেন এবং অনুদান নিয়ে স্টারমারের সমালোচনা করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন৷ লেবার এমপি রোজি ডাফিল্ড স্যার কিয়ার...

সান ফ্রান্সিসকো জায়েন্টস হল 2024 সালে MLB এর সবচেয়ে বড় হতাশা

সান ফ্রান্সিসকো জায়ান্টস একটি ভাল নোটে মরসুম শেষ করছে। আর সেটা হল জলপাই দুই ঘন্টার সান্ডে উপরে। জায়ান্ট ছিল 2024 সালের সবচেয়ে হতাশাজনক...

Related Articles

NFL সোমবার রাতে পরিমাণের চেয়ে গুণমানকে অগ্রাধিকার দেয় না

টানা দ্বিতীয় সপ্তাহের জন্য, আমরা সোমবার রাতে এনএফএল ফুটবলের ডবল ডোজ পাচ্ছি।...

পারডু আক্রমণাত্মক সমন্বয়কারী গ্রাহাম হ্যারেলকে বরখাস্ত করেছে

পার্ডিউ বয়লারমেকারস ওয়াইড রিসিভার আরহমাদ ব্রাঞ্চ (6) বৃহস্পতিবার, 1 আগস্ট, 2024, ইন্ডিয়ানার...

এটিপি সারাংশ: কার্লোস আলকারাজ বেইজিংয়ে জিতেছেন এবং 200তম সফরে জয় পেয়েছেন

17 মার্চ, 2024, রবিবার, ক্যালিফোর্নিয়ার ইন্ডিয়ান ওয়েলসে BNP পারিবাস ওপেনের এটিপি ফাইনালের...

রবিবার, সেপ্টেম্বর 29 NFL, MLB এবং WNBA প্লেঅফের জন্য সেরা স্পোর্টস বেটিং বাছাই এবং পূর্বাভাস

15 সেপ্টেম্বর, 2024; গ্রীন বে, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; গ্রীন বে প্যাকার্স কোয়ার্টারব্যাক...