Home খেলাধুলা ডেট্রয়েট টাইগারদের অসাধারণ পরিবর্তন সত্ত্বেও, কানসাস সিটি রয়্যালসকে ভুলে যাবেন না
খেলাধুলা

ডেট্রয়েট টাইগারদের অসাধারণ পরিবর্তন সত্ত্বেও, কানসাস সিটি রয়্যালসকে ভুলে যাবেন না

Share
Share

ডেট্রয়েট টাইগাররা এই বছরের পোস্ট সিজনে সবচেয়ে আকর্ষণীয় দল হিসেবে অক্টোবরে প্রবেশ করে।

ডেট্রয়েট প্লে অফে এক শতাংশেরও কম সুযোগ পেয়ে দুই মাসেরও কম সময়ের মধ্যে ওয়াইল্ড কার্ড স্পট ক্লিঞ্চ করেছে। ক্লাবও নয় বছরের পোস্ট-সিজন খরা শেষ হয়েছেযারা লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসকে মেজরগুলিতে দীর্ঘতম সক্রিয় সময়ের জন্য বেঁধেছিলেন।

বাল্টিমোর ওরিওলস বা হিউস্টন অ্যাস্ট্রোস-এ বেস্ট-অফ-থ্রি ওয়াইল্ড কার্ডে পরিদর্শন করতে প্রস্তুত, টাইগাররা 12 বছরে তাদের প্রথম আমেরিকান লিগ পেনেন্ট এবং 40 সালে তাদের প্রথম বিশ্ব চ্যাম্পিয়নশিপের জন্য রুট করা একটি সহজ দল হবে।

কিন্তু ডেট্রয়েটের অবিশ্বাস্য উত্থান এই বছরের প্লেঅফের সবচেয়ে আন্ডাররেটেড দল, কানসাস সিটি রয়্যালসের উপর আরও গাঢ় ছায়া ফেলেছে।

শর্টস্টপ ববি উইট জুনিয়র অসাধারণ মনোযোগ আকর্ষণ করেছেন তার এমভিপি-ক্যালিবার প্রচারণার মাঝখানে, কিন্তু তিনি এবং তার সতীর্থরা বেসবল ইতিহাসের অন্যতম সেরা প্রত্যাবর্তন রচনা করেছেন।

একটি ফ্র্যাঞ্চাইজি-সবচেয়ে খারাপ 56-106-এ যাওয়ার এক বছর পর, কানসাস সিটি রবিবারের নিয়মিত-সিজন ফাইনালে 85টি জয় অর্জন করেছে। রয়্যালস ওয়াইল্ড কার্ড রাউন্ডে হিউস্টন বা বাল্টিমোরে যাবে।

গত বছর থেকে এই মৌসুমে কানসাস সিটির 29টি জয়ের (বা 30টি, রবিবারের ফলাফলের উপর নির্ভর করে) বৃদ্ধি লিগের মধ্যে সবচেয়ে বেশি। এটি 1970 থেকে 1971 সাল পর্যন্ত 20-জিতের ঝাঁপ ছাড়িয়ে পুরো মৌসুমের জন্য ফ্র্যাঞ্চাইজির ইতিহাসে সবচেয়ে বেশি।

এখনও মুগ্ধ না?

এমএলবি’র পোল রয়্যালসকে দ্বিতীয় দল হিসেবে তালিকাভুক্ত করেছে যারা অন্তত 100টি পরাজয়ের সাথে একটি প্রচারাভিযানের পর পুরো মৌসুমে প্লে-অফে উঠেছে।

অবশ্যই, উইট তার দলের পুনরুদ্ধারকে অনুঘটক করেছে, কিন্তু অন্যান্য অনেক অবদানকারী কঠিন ঋতু তৈরি করেছে যা উপেক্ষা করা খুব চিত্তাকর্ষক।

সালভাদর পেরেজ, কানসাস সিটির 2015 ওয়ার্ল্ড সিরিজ টিমের একমাত্র হোল্ডওভার, ক্যাচার এবং ফার্স্ট বেসে ব্যবহার করার জন্য তার নিষ্কলুষ গ্লাভ রাখার সময় 104টি আরবিআই-এর সাথে 27 হোম রান করেছেন।

ভিনি পাসকোয়ান্টিনো 131টি খেলায় 97টি আরবিআই জমা করেছিলেন 29শে আগস্ট তার একটি ভাঙা বুড়ো আঙুল তাকে নিয়মিত মৌসুমের বাকি অংশের জন্য দূরে সরিয়ে দেয়। রয়্যালস একটি গভীর প্লে অফ রান করলে স্লগিং প্রথম বেসম্যান ফিরতে পারে।

এদিকে, গত ডিসেম্বরে ক্লাবের সাথে চুক্তি করার পর কানসাস সিটিতে দুই অভিজ্ঞ পিচার্সকে চিরতরে মনে হয়েছিল।

দীর্ঘকালীন রিলিভার সেথ লুগো, 34, স্টার্টার হিসাবে তার তৃতীয় সিজনে ক্যারিয়ার-উচ্চ 206 2/3 ইনিংস পিচ করার সময় মেজর (3.00) 10 তম-সর্বনিম্ন প্রারম্ভিক ERA পোস্ট করেছেন। সহ-ডান-হাতি মাইকেল ওয়াচা, 33, 166 2/3 ফ্রেম রেকর্ড করেছেন – তার 12 বছরের ক্যারিয়ারে দ্বিতীয় সর্বাধিক – 3.35 ইআরএ পিচ করার সময়।

কনিষ্ঠ বাহুগুলির জন্য, বামপন্থী কোল রাগানস তার বয়স-26 মৌসুমে একজন উঠতি তারকা হিসেবে নিজেকে দৃঢ় করে তোলেন, তার 3.14 ERA এর সাথে 186 1/3 ইনিংস পিচ করেন।

এবং ম্যানেজার ম্যাট কোয়াট্রারো একটি শ্রদ্ধাও প্রাপ্য।

50 বছর বয়সী রয়্যালস তার অধিনায়ক হিসাবে তার দ্বিতীয় মৌসুমে রয়্যালসের উত্থানের পথ দেখিয়েছেন, তার “আজ” মন্ত্রের সাথে ক্লাবকে স্থির রেখেছেন যা অতীতের চিন্তা বা ভবিষ্যতের বিষয়ে চিন্তা করার পরিবর্তে এখনই ফোকাস করার প্রচার করে।

আপনি যদি এই বছর কানসাস সিটির প্রত্যাবর্তনের দিকে মনোযোগ না দিয়ে থাকেন তবে ঠিক আছে। রয়্যালসের চিত্তাকর্ষক প্রচারণাটি AL সেন্ট্রালের মধ্যে বিশেষ করে সাম্প্রতিক সপ্তাহগুলিতে অনেকগুলি অন্যান্য গল্প দ্বারা আড়াল করা হয়েছে।

ডেট্রয়েটের দুর্দান্ত রান মিনেসোটার অত্যাশ্চর্য পতনের সাথে মিলে যায়। জমজরা 2 সেপ্টেম্বর পোস্ট সিজনে 95.8 শতাংশ সুযোগ পেয়ে শুক্রবার সম্পূর্ণভাবে রেস ত্যাগ করে।

17 অগাস্টের পর থেকে মিনেসোটার 12-26 রেকর্ড এখনও শিকাগো হোয়াইট সোক্সের চেয়ে 1 1/2 গেম ভালো, যারা তাদের রেকর্ড-সেটিং 121-পরাজয় অভিযানের মধ্যে সম্ভবত বেসবলে যেকোনো দলের সবচেয়ে বেশি মনোযোগ তৈরি করেছে।

এবং তারপরে রয়েছে ক্লিভল্যান্ড গার্ডিয়ানস, যারা গত বছরের তৃতীয় স্থান থেকে ফিরে এসে AL সেন্ট্রাল শিরোপা জিতেছে এবং প্রথম বছরের কোচ স্টিফেন ভোগটের অধীনে প্লে অফে দ্বিতীয় স্থান অর্জন করেছে।

হ্যাঁ, এটি একটি বিভাগের জন্য অনেক। কানসাস সিটির আকস্মিক সাফল্য উপেক্ষা করার জন্য আমি আপনাকে দোষ দিচ্ছি না।

দেখুন, আমি এই অক্টোবরে আপনার ফ্যানডম বিচার করতে পারব না, এবং আপনি যদি এখনও সিদ্ধান্ত নিয়ে থাকেন তবে আমি আপনাকে একটি নির্দিষ্ট দলের জন্য রুট করার জন্য চাপ দেব না। তবে অন্ততপক্ষে, আমি জিজ্ঞাসা করি যে আপনি রয়্যালসের মরসুমটি এখনও বিদ্যমান থাকাকালীন কতটা বিশেষ ছিল তার প্রশংসা করেন।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

দাম বেড়েছে 2.2%, প্রত্যাশার চেয়ে কম

মুদ্রাস্ফীতি আগস্টে ফেডারেল রিজার্ভের লক্ষ্যের কাছাকাছি চলে গেছে, ভবিষ্যতে সুদের হার কমানোর পথ সহজ করেছে, বাণিজ্য বিভাগ শুক্রবার বলেছে। দ ব্যক্তিগত ভোগ ব্যয়...

হাস্কিসের 521 ইয়ার্ডের অপরাধ সত্ত্বেও রাটগার্স ওয়াশিংটনকে আটকে রেখেছে

সেপ্টেম্বর 27, 2024; পিসকাটাওয়ে, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; এসএইচআই স্টেডিয়ামে ওয়াশিংটন হাস্কিসের বিরুদ্ধে প্রথমার্ধে ছুটে চলা টাচডাউনের পরে কাইল মোনাঙ্গাই (5) দৌড়ে ফিরে...

Related Articles

এমএলবি প্লে অফে সান দিয়েগো প্যাড্রেসকে কেউ খেলতে চায় না

162-গেমের সিজনে একশো গেম, সান দিয়েগো প্যাড্রেস 50-50 ছিল। তারা ফার্নান্দো টাটিস...

টাইগাররা ফাইনাল বনাম হোয়াইট সক্সে বাউন্স-ব্যাক পারফরম্যান্স চায়

ডেট্রয়েট টাইগার্স ম্যানেজার এজে হিঞ্চ (14) শনিবার, 28 সেপ্টেম্বর, 2024-এ ডেট্রয়েটের কমেরিকা...

জায়ান্টস এবং কার্ডিনালরা মরসুমের শেষে দুটি রুকি পিচার শুরু করে

23 সেপ্টেম্বর, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; চেজ ফিল্ডে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে...

চিত্তাকর্ষক প্রদর্শনী রেঞ্জার্সকে এঞ্জেলসের উপরে উন্নীত করে

সেপ্টেম্বর 28, 2024; আনাহেইম, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যাঞ্জেল স্টেডিয়ামে টেক্সাস রেঞ্জার্সের বিরুদ্ধে...