Home খেলাধুলা জায়ান্টস এবং কার্ডিনালরা মরসুমের শেষে দুটি রুকি পিচার শুরু করে
খেলাধুলা

জায়ান্টস এবং কার্ডিনালরা মরসুমের শেষে দুটি রুকি পিচার শুরু করে

Share
Share

এমএলবি: সান ফ্রান্সিসকো জায়েন্টস x অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস23 সেপ্টেম্বর, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; চেজ ফিল্ডে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে প্রথম ইনিংসে সান ফ্রান্সিসকো জায়েন্টস পিচার হেডেন বার্ডসং (৬০) পিচ। বাধ্যতামূলক ক্রেডিট: Matt Kartozian-Imagn Images

সান ফ্রান্সিসকো জায়ান্টরা রবিবার বিকেলে নিয়মিত সিজন ফাইনালে পরিদর্শনকারী সেন্ট লুই কার্ডিনালের মুখোমুখি হওয়ার পরেও কেবল ভাঙার আশা করতে পারে।

দুটি দল যারা পুরো মৌসুমে .500 এর কাছাকাছি ছিল তারা সিরিজের প্রথম দুটি গেম বিভক্ত করেছে। কার্ডিনালরা শুক্রবার ৬-৩ ব্যবধানে জিতেছে এবং শনিবার জায়ান্টরা ৬-৫ ব্যবধানে জয়লাভ করেছে।

এই জয় সান ফ্রান্সিসকোকে (80-81) .500 মৌসুম থেকে এক জয় দূরে সরিয়ে দিয়েছে। ক্লাবটি 2022 সালে 81-81 শেষ করে তার শেষ পাঁচটি খেলার মধ্যে চারটি হারার আগে গত মরসুমে 79-83 এ চলে যায়।

কার্ডিনালের নির্ধারিত স্টার্টার মাইকেল ম্যাকগ্রিভি (2-0, 2.40 ERA) তার তিনটি ক্যারিয়ারের শুরুতে ভাল পারফর্ম করেছে। লুই (82-79) তিনটি গেমই জিতেছিল, যার মধ্যে দুটি ডানহাতি শুরু করেছিলেন।

ম্যাকগ্রিভি কখনোই জায়ান্টদের মুখোমুখি হননি, যারা সহকর্মী রুকি হেইডেন বার্ডসং (5-5, 4.66) এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে বলে আশা করা হচ্ছে। তিনি তার শেষ তিনটি শুরুতে 2-0 এগিয়ে গেছেন, 15 2/3 ইনিংসে মাত্র পাঁচ রানের অনুমতি দিয়েছেন।

বার্ডসং, যিনি সেন্ট লুইসের প্রায় 200 মাইল উত্তর-পূর্বে বড় হয়েছেন, প্রথমবারের মতো কার্ডিনালদের বিপক্ষে খেলবেন।

মরসুমের শেষ দিনে বেশ কিছু স্বতন্ত্র পার্থক্য এবং দলের সম্মান ঝুঁকির মধ্যে থাকবে।

কার্ডিনালের কাছাকাছি রায়ান হেলসলি, যিনি শুক্রবার ক্লাবের জয়ের সময় ক্লাবের একক-সিজন সংরক্ষণের রেকর্ডটি ভেঙেছেন, তিনি রবিবার 50 ছুঁয়ে বড় লিগের ইতিহাসে মাত্র 18তম হওয়ার চেষ্টা করবেন। শনিবার তিনি খেলেননি।

“যখন আমি ফিরে আসি (গত সেপ্টেম্বরে হাতের আঘাত থেকে) এবং কাছাকাছি ছিলাম এবং সাতটি সেভ পেয়েছি,” তিনি বলেছিলেন, “আমি ভেবেছিলাম, ‘আমি যদি মাসে সাত বার ছয় পেতে পারি, তাহলে সেটা হবে 42, এবং এটি সত্যিই একটি ভাল বছর। স্পষ্টতই, আমি এটি গ্রহণ করেছি এবং এটি মজাদার ছিল।”

ব্রেন্ডন ডোনোভান শনিবার নোলান অ্যারেনাডোর ছুটির সুযোগ নিয়ে কার্ডিনালদের ব্যাটিং গড় লিড থেকে চার পয়েন্ট এগিয়ে গেছেন। ডোনোভান একটি ডাবল এবং দুটি সিঙ্গেল সহ 3-এর জন্য-5-এ গিয়েছিলেন, তার গড় বেড়ে .276-এ পৌঁছেছে। আরেনাডো ব্যাট করছে।২৭২।

কার্ডিনালদের হোম রানের শিরোপাও দখলের জন্য রয়েছে। পল গোল্ডশমিড এই মরসুমে 22 হোমার হিট করেছেন, যেখানে অ্যালেক বার্লেসন 21টি নিয়ে তার ঠিক পিছনে রয়েছেন।

ম্যাট চ্যাপম্যান এই মরসুমে হোম রান এবং আরবিআইতে জায়ান্টদের লিড নিশ্চিত করেছেন। উভয় বিভাগেই তার 27টি হোম রান এবং 78টি আরবিআই রয়েছে, হেলিয়ট রামোসের চেয়ে এগিয়ে, যার 22টি হোম রান এবং 72টি আরবিআই রয়েছে। ক্যারিয়ারে তৃতীয়বারের মতো 100 ছুঁতে চ্যাপম্যানের প্রয়োজন দুই রান।

অভিজ্ঞ এই জায়ান্টদের সাথে তার প্রথম মৌসুম শেষ করছেন। তিনি শুক্রবার শিখেছেন যে তিনি দলের সবচেয়ে অনুপ্রেরণামূলক খেলোয়াড়ের জন্য উইলি ম্যাক পুরস্কার জিতেছেন।

“এটি একটি মহান মাসের পিষ্টক উপর আইসিং ছিল,” তিনি বলেন. “অবশ্যই, প্লে অফে উঠলে ভালো হবে। এটাই আমার লক্ষ্য। আগামী বছর সেটা সম্ভব করার জন্য আমি এই অফ-সিজনে কাজ করতে যাচ্ছি।”

প্রধান লিগে তার প্রথম পূর্ণ মৌসুমে, রামোস কার্যত সান ফ্রান্সিসকোর হয়ে ব্যাটিং শিরোপা জিতেছিলেন। 25 বছর বয়সী 475 অ্যাট-ব্যাটে .269 মারছেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ওরিওলস দ্রুত শুরু করে এবং টুইনদের প্লে অফের আশা শেষ করে

সেপ্টেম্বর 27, 2024; মিনিয়াপোলিস, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; টার্গেট ফিল্ডে মিনেসোটা টুইনসের হয়ে দ্বিতীয় ইনিংসে বাল্টিমোর ওরিওলস পিচার ক্যাড পোভিচ (৩৭) পিচ শুরু করছে।...

ম্যাগি স্মিথ, অভিনেত্রী, 1934-2024

ডেম ম্যাগি স্মিথ কতদিন, বৈচিত্র্যময় এবং উদযাপিত ক্যারিয়ার উপভোগ করেছেন তার একটি প্রমাণ যে কোনও সংজ্ঞায়িত ভূমিকার দিকে নির্দেশ করা একটি অপমান হবে।...

Related Articles

চিত্তাকর্ষক প্রদর্শনী রেঞ্জার্সকে এঞ্জেলসের উপরে উন্নীত করে

সেপ্টেম্বর 28, 2024; আনাহেইম, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যাঞ্জেল স্টেডিয়ামে টেক্সাস রেঞ্জার্সের বিরুদ্ধে...

সান ফ্রান্সিসকো জায়েন্টস হল 2024 সালে MLB এর সবচেয়ে বড় হতাশা

সান ফ্রান্সিসকো জায়ান্টস একটি ভাল নোটে মরসুম শেষ করছে। আর সেটা হল...

ডোপিং মামলায় এক নম্বর জনিক সিনারকে নিষিদ্ধ করতে চেয়েছে WADA৷

সেপ্টেম্বর 8, 2024; ফ্লাশিং, এনওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; ইউএসটিএ বিলি জিন কিং ন্যাশনাল...

কার্ল-অ্যান্টনি টাউনস বাণিজ্যে নিউ ইয়র্ক নিক্স মিনেসোটা টিম্বারওলভসকে ছাড়িয়ে গেছে

ফেব্রুয়ারি 24, 2024; মিনিয়াপোলিস, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা টিম্বারওলভস সেন্টার কার্ল-অ্যান্টনি টাউনস...