Home বিনোদন দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস ফার্স্ট স্পয়লার: শ্যারন একটি স্বীকারোক্তি দেয়
বিনোদন

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস ফার্স্ট স্পয়লার: শ্যারন একটি স্বীকারোক্তি দেয়

Share
Share

তরুণ এবং অস্থির প্রাথমিক সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে শ্যারন নিউম্যান স্বীকার করছি, কিন্তু সম্ভবত এটি 30 সেপ্টেম্বর থেকে 4 অক্টোবর, 2024 এর সপ্তাহের মধ্যে যা মনে হয় তা নয় Y&R. সিবিএস সাবানের জন্য সর্বশেষ স্পয়লারগুলি দেখুন।

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস উইকলি স্পয়লার ফার্স্ট লুক: শ্যারন নিউম্যান স্বীকার করেছেন

পরের সপ্তাহে, ইন তরুণ এবং অস্থিরশ্যারন নিউম্যান নিউম্যান রাঞ্চে বাড়ি ফিরেছেন। অবশ্যই, তার প্রাক্তন স্বামী নিক নিউম্যান এবং তার সন্তানরা স্বস্তি পেয়েছেন যে তিনি নিরাপদে বাড়িতে আছেন। তবে, তিনি অত্যন্ত অস্থির।

তিনি নিক এবং তার কন্যা, ফেইথ নিউম্যান এবং মারিয়া কোপল্যান্ডকে বলেন যে তিনি কিছু স্বীকার করেছেন। প্রকৃতপক্ষে, তারা অস্বস্তিকর বলে মনে হয় এবং নিক জিজ্ঞাসা করে যে সে কী স্বীকার করেছে। সম্ভবত, শ্যারন হিদারকে হত্যা করার কথা স্বীকার করেন না।

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: শ্যারন নিউম্যান (শ্যারন কেস)দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: শ্যারন নিউম্যান (শ্যারন কেস)
Y&R | সিবিএস

অফিসিয়াল তরুণ এবং অস্থির spoilers এটা নিশ্চিত শ্যারন নিউম্যান সত্য গোপন করেন. সুতরাং, তিনি প্রকাশ করছেন না যে তিনি হিদারের অন্তর্ধানের পিছনে ছিলেন।

তবে শীঘ্রই, হিদার হত্যার বিষয়টি নিশ্চিত হয়। এবং সমস্ত লক্ষণ শ্যারনের দিকে নির্দেশ করার আগে এটি কেবল সময়ের ব্যাপার হতে পারে। প্রকৃতপক্ষে, সে চিরকাল তার চ্যারেড রাখতে সক্ষম হবে না।

Y&R সাপ্তাহিক স্পয়লার: হিদারের বডি উঠছে

শ্যারন নিউম্যান (শ্যারন কেস) এর সাথে পুনরায় সংযোগ স্থাপন করে নিক নিউম্যান (জোশুয়া মরো), মারিয়া কোপল্যান্ড (ক্যামরিন গ্রিমস) এবং বিশ্বাস নিউম্যান (রেলিন কাস্টার), হেদার স্টিভেনস‘ (ভাইল ব্লুম) লাশ এখনো বাইরে আছে।

এবং শীঘ্রই কেউ খুঁজে বের করে. সম্ভবত, যে ব্যক্তি হিদারকে খুঁজে পাবে সে এমন একজন হবেন যিনি শ্যারনের সবচেয়ে বেশি ক্ষতি করতে পারেন। হতে পারে এটা ফিলিস সামারস (মিশেল স্টাফোর্ড)।

নিঃসন্দেহে, ফিলিস অবিলম্বে শ্যারনকে তার সাম্প্রতিক আচরণের কারণে সন্দেহ করবে তরুণ এবং অস্থির. উপরন্তু, তার একটি আছে Y&R জন্মদিন আসছে।

এবং এটি শ্যারনের মতোই উদযাপন করা হবে। তাই ফিলিসকে শ্যারনের বর্তমান কাহিনীর একটি বড় অংশ করে, তাদের উভয় জন্মদিনকে একত্রিত করা নিখুঁত হবে।

প্রকৃতপক্ষে, যদি রেড জানতে পারে যে হিদার মারা গেছে, সে সম্ভবত শ্যারন নিউম্যান প্রমাণ না করা পর্যন্ত থামবে না। তরুণ এবং অস্থির.

তরুণ এবং অস্থির প্রথম সংস্করণ স্পয়লার: অবিশ্বাসে ড্যানিয়েল

সে সম্পর্কে, ড্যানিয়েল রোমালোত্তি (মাইকেল গ্রাজিয়াডেই) হতবাক হয়ে তার অ্যাপার্টমেন্টে বসে আছে। তোমার মেয়ে, লুসি রোমালোটি (লিলি ব্রুকস ও’ব্রায়েন্ট), তার পাশে বসে তাকে প্রশ্ন করে। সে তার দিকে বেশ বিরক্ত দেখে বলে তার মা বাসায় আসছে না।

আসলে, লুসি বিভ্রান্ত দেখাচ্ছে। পরবর্তীতে, ড্যানিয়েল ভয়ানক সংবাদ পায় এবং একটি নতুন বাস্তবতার মুখোমুখি হওয়ার সাথে সাথে সংগ্রাম করে। নিঃসন্দেহে তিনি হিদারের মৃত্যু সম্পর্কে জানতে পারেন তরুণ এবং অস্থির. এবং সে জানবে না কিভাবে তাকে ছাড়া এগিয়ে যেতে হবে।

Y&R এটা এখন অত্যন্ত তীব্র. শ্যারন নিউম্যান কিনা দেখতে এক মুহূর্ত নষ্ট করবেন না সত্যিই স্বীকারোক্তি তোলে যে সে হিদারকে খুন করেছে নাকি সে সিবিএস দিনের নাটকে তা ধামাচাপা দেওয়ার চেষ্টা করবে।

সব খবর পাবেন তরুণ এবং অস্থির স্পয়লার এবং সাবান ময়লা থেকে প্রতিদিনের আপডেট।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ডিডির আইনজীবী বলেছেন যে তার মক্কেল আবেদনের চুক্তি গ্রহণ করবেন না

ভিডিও সামগ্রী চালান টিএমজেড স্টুডিও ডিডি শেষ অবধি তার আইনি মামলা লড়বে… কারণ তার আইনজীবী বলেছেন একটি আবেদন চুক্তি তার মক্কেলের জন্য কাজ...

ইসরায়েল বলছে, তারা হিজবুল্লাহ প্রধান হাসান নাসরুল্লাহকে হত্যা করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন৷ ইসরায়েলের সামরিক বাহিনী শনিবার সকালে বলেছে...

Related Articles

ধ্বংস, মৃত্যু ও ভয় বৈরুতকে গ্রাস করেছে

বিস্ফোরণগুলি বৈরুত জুড়ে শোনা যায়, শুক্রবার রাতে শহর জুড়ে একটি কাঁপানো বজ্রপাত।...

জুসি স্মোলেট লি ড্যানিয়েলসের মন্তব্যের প্রতিফলন করে এবং বলে যে তিনি পরিচালককে ভালোবাসেন

ভিডিও সামগ্রী চালান টিএমজেড সঙ্গে জুসি স্মোলেটসঙ্গে সবসময় সুন্দর লি ড্যানিয়েলস …এই...

লেবার এমপি রোজি ডাফিল্ড পার্টি ছেড়েছেন এবং অনুদান নিয়ে স্টারমারের সমালোচনা করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

শেলবি ড্যানিয়েল, কলেজ ট্র্যাক এবং ফিল্ড তারকা, 23 বছর বয়সে মারা যান

শেলবি ড্যানিয়েল – ক্যালিফোর্নিয়া পলিটেকনিক স্টেট ইউনিভার্সিটির রেকর্ড-ব্রেকিং কলেজ অ্যাথলিট – বিশ্ববিদ্যালয়ের...