Home খেলাধুলা সান ফ্রান্সিসকো জায়েন্টস হল 2024 সালে MLB এর সবচেয়ে বড় হতাশা
খেলাধুলা

সান ফ্রান্সিসকো জায়েন্টস হল 2024 সালে MLB এর সবচেয়ে বড় হতাশা

Share
Share

সান ফ্রান্সিসকো জায়ান্টস একটি ভাল নোটে মরসুম শেষ করছে।

আর সেটা হল জলপাই দুই ঘন্টার সান্ডে উপরে।

জায়ান্ট ছিল 2024 সালের সবচেয়ে হতাশাজনক দল। এটি একজন ব্যক্তির মতামত এবং এটি নির্বাচনকে সর্বসম্মত করে তোলে।

সত্যিই, একমাত্র প্রতিযোগিতা রেঞ্জার্সের কাছ থেকে আসে, কিন্তু আপনি জানেন যে ব্রুস বোচি একটি চ্যাম্পিয়নশিপ জেতার পর প্রতি মৌসুমে একটি ঘুম নেয়; রশ্মি, যারা শেষ পর্যন্ত তাদের প্রতিভার মাত্রা কমিয়েছে; এবং শাবক এবং রেড সোক্স, কারণ তাদের নাম স্থায়ীভাবে রোস্টারে খোদাই করা হয়েছে।

107-জিতের প্রচারণার পর তাদের টানা তৃতীয় জয়হীন মৌসুমে যাওয়ার পথে যা তাদের 2020 দশকের দল হিসেবে সেট আপ করেছে, 2024 সালে জায়ান্টস একটি বিপর্যয় হয়েছে, এমনকি যে জিনিসগুলি সঠিক হয়েছে তা ভুল হয়ে গেছে।

কিন্তু চলুন শুরু করা যাক আসলে ভুল হয়েছে যে জিনিস.

ম্যানেজমেন্ট বিশ্বাস করেছিল যে বি-লেভেলের ফ্রি এজেন্টদের একটি গ্রুপকে যোগ করা এবং সান দিয়েগো থেকে বহিষ্কৃত একজন পুরানো-স্কুল কোচের সাথে পুনর্মিলনই 70-এর দশক থেকে 90-এর দশকে দলের জয়ের সংখ্যা বাড়াতে যথেষ্ট হবে। ভক্তরা ঠিক ছিল।

ভক্তরা বিশ্বাস করেছিলেন যে দলের অনেক জাল সম্ভাবনা তাদের আবার শীর্ষে নিয়ে যেতে প্রস্তুত। প্রশাসন অসম্মতি জানায়। প্রশাসন ঠিক ছিল।

নিজেদের ভুল স্বীকার করতে মৌসুমের প্রথমার্ধ লেগেছিল ম্যানেজমেন্টের। দ্বিতীয়ার্ধে লেগেছিল ভক্তরা তাদের ভুল গণনা চিনতে।

ফলাফল: এমন একটি দল যাকে প্লে-অফের প্রতিযোগী বলে ধারণা করা হয়েছিল কিন্তু কখনই ছিল না, এমন একটি দল যার শক্তি এবং গতির গুরুতর অভাব ছিল। এবং এখন একটি নতুন বিতর্ক …

জেনারেল ম্যানেজারকে বরখাস্ত করি। ম্যানেজারকে বরখাস্ত করা যাক। চলুন 37 বছর বয়সী পল গোল্ডশমিডকে ভাড়া করি। 19 বছর বয়সী ব্রাইস এলড্রিজকে একটি সুযোগ দেওয়া যাক।

ইয়াক এখানে আমরা আবার যান.

আপনার হতাশার উত্স সনাক্ত করতে না পারার চেয়ে হতাশাজনক আর কিছুই নয়, আপনাকে আবার এটি অনুভব করার নিন্দা করা। দেখুন: জায়ান্টস, 2017-2020 এবং এখন 2022-24।

ইতিহাস থেকে কোনো দলই কম শিক্ষা নেয় না। মনে রাখবেন, এটি এমন একটি ফ্র্যাঞ্চাইজি যা গত দশকে তিনটি শিরোপা জিতেছে… এবং তারপরের পরের মৌসুমে তিনবারই প্লে-অফ করতে ব্যর্থ হয়েছে।

2024-এর গেম প্ল্যানটি মালিকদের সভায় ভাল কাজ করেছে: ম্যাট চ্যাপম্যান, ব্লেক স্নেল, রবি রে, জুং হু লি, জর্জ সোলার এবং জর্ডান হিক্সকে নিন, তাদের একটি দলে যোগ করুন যেটি গত 3রা সেপ্টেম্বর পর্যন্ত দ্বিতীয় স্থানে ছিল। ঋতু, এবং এটা আবার 2010.

যদি কেবল চ্যাপম্যান, স্নেল, রে এবং সোলারের মতো সময় ফিরে যেতে পারে।

চ্যাপম্যানের সাথে কথা বলি। মহান লোক. রক্ষণাত্মকভাবে উজ্জ্বল। ভক্তরা তাকে ভালোবাসে।

ব্র্যান্ডন ক্রফোর্ডের মতো দেখাচ্ছে, তাই না? আসলে, বছর পরে জায়ান্টস অবশেষে তাদের চ্যাম্পিয়নশিপ শর্টস্টপের সাথে 37-এ সম্পর্ক ছেদ করেতারা চ্যাপি ম্যানিয়ায় এতটাই ধরা পড়েছিল যে তারা তার চুক্তিতে ছয় – ছয় – বছর এবং $151 মিলিয়ন যোগ করেছে, ঠিক যাতে ভক্তরা তাকে অস্বস্তিকরভাবে কেটে ফেলার আগে তাকে 37 বছর বয়সে দেখতে পায়, ঠিক যেমন তারা ক্রফোর্ডের সাথে করেছিল।

সমস্ত তাড়াহুড়ো এবং আমাদের যোগাযোগ অবসরের দিকে নিয়ে যাওয়ার সাথে, আপনি মনে করবেন চ্যাপম্যান একজন এমভিপি প্রার্থী ছিলেন, কিন্তু হায়, তিনি 78টি আরবিআই-এর সাথে .246 মারছেন। এটা ভয়ানক নয়, কিন্তু ক্রফোর্ড 2021 সালে শর্টস্টপে (.298 এবং 90) এর চেয়ে ভালো করেছে, জায়ান্টসকে $32 মিলিয়ন খরচ করার আগে যাতে ভক্তরা “কিন্তু তিনি রক্ষণাত্মকভাবে ভালো” কারণ তার বয়স আগামী কয়েক বছর ধরে .

এমনকি ক্রফোর্ডের সাথে সম্পর্ক ছিন্ন করা, ভালভাবে রান্না করা, জায়ান্টদের খারাপ দেখায়। তার বদলি, মার্কো লুসিয়ানো, এই মরসুমে এতটাই খারাপভাবে প্রস্তুত ছিল যে তাকে শুধুমাত্র দ্বিতীয় বেসে স্থানান্তরিত করা হয়নি, যেখানে তিনি সমানভাবে আনাড়ি ছিলেন, কিন্তু তাকে 22 বছর বয়সী ডিএইচ হিসাবেও ব্যবহার করা হয়েছিল যাতে ভক্তরা কম থাকে। তাকে বকা দেওয়ার সুযোগ।

এবং তারপরে রয়েছে টাইলার ফিটজেরাল্ড, ক্রফোর্ডের সানগ্লাসের নতুন উত্তরাধিকারী। তার একটি আশ্চর্যজনকভাবে ভালো মৌসুম চলছে…

অপেক্ষা করুন, এটি এইমাত্র এসেছে: কেসি স্মিট, যিনি স্যাক্রামেন্টোকে এত ভালোভাবে জানেন যে তার A-এর রিয়েল এস্টেট এজেন্ট হতে স্বেচ্ছাসেবক হওয়া উচিত, সেপ্টেম্বরের শেষের দিকে বাল্টিমোর, কানসাস সিটি এবং 7-2 রানে একটি চমকপ্রদভাবে উত্সাহিত করার জন্য 14-এর 6-এর অংশে অবদান রেখেছিল। অ্যারিজোনা। তিনি এখন পরের মরসুমে শর্টস্টপ কাজ জয়ের সহ-প্রিয়, নিক আহমেদের মতো একজন অভিজ্ঞ খেলোয়াড়ের প্রাপ্যতা অমীমাংসিত, যিনি গত বসন্তে রাস্তায় নেমে লুসিয়ানোকে পরাজিত করেছিলেন।

এবং তারপর Snell আছে. বামপন্থীদের গল্পের মতো “জায়েন্টস বেসবলের ফারহান জাইদি যুগে স্বাগতম” বলে কিছুই নেই।

যদি না আপনি বামপন্থীদের আগের গল্পটি মনে করেন – ওরফে কার্লোস রডন পরাজয় – যা মূলত স্নেলের প্রিক্যুয়েল ছিল।

আপনি স্নেল মনে রাখবেন. ন্যাশনাল লিগের সেরা পিচার – সম্ভবত সমস্ত বেসবলে – গত মৌসুমে। একটি দলে নিখুঁত সংযোজন যেটি একটি পিচার পার্কে খেলে এবং শীর্ষ প্রতিভাকে আকর্ষণ করতে সমস্যায় পড়ে (শতাব্দীর অবমূল্যায়ন)।

স্কট বোরাস অনেক টাকা চেয়েছিলেন। ওরাকল পার্ক অনেক টাকা প্রিন্ট করে। এটি একটি ম্যাচ তৈরি হয়েছিল …

মার্চ। যথেষ্ট দেরিতে যে স্নেল, জায়ান্টদের পুনরুত্থানের চাবিকাঠি, প্রথম দিকে লড়াই করেছিল এবং তারপরে আঘাত পেয়েছিল।

সুসংবাদ: জায়ান্টস এক বছর পর স্নেলের চুক্তি বাতিল করেছে। জাইদির যুক্তি: আসুন স্নেলকে এটি প্রমাণ করি, যদিও সে ইতিমধ্যেই আছে।

খারাপ খবর: বোরাস চুক্তি থেকে বেরিয়ে আসার জন্যও আলোচনা হয়েছেএবং দেখুন কে আবার বেসবলের সেরা পিচার হয়ে উঠেছে। সৌভাগ্যবশত, জায়ান্টরা তাকে আটকে রেখেছিল…

রবিবার পর্যন্ত।

সুতরাং আপনার কাছে এমন একটি দল যা গত মৌসুমে 79টি গেম জিতেছে, তার কোচকে বরখাস্ত করেছে এবং তারপরে একগুচ্ছ “মিস করতে পারে না” প্রার্থীদের পরিপূরক করার জন্য জীবনবৃত্তান্ত সহ হাফ ডজন ভেটেরান্স নিয়োগ করেছে যারা শুধুমাত্র একটি স্মরণীয় মুহূর্তের উপর ভিত্তি করে প্রস্তুত বলে মনে করা হয়েছিল। . বা দুই গত সেপ্টেম্বর, কিছু ট্রিপল-এ.

এবং আমরা এখানে, মরসুম শেষ হওয়ার এক সপ্তাহান্তে, এখনও গত বছরের জয়ের মোটকে ছাড়িয়ে যাওয়ার জন্য লড়াই করছি।

এটা হতাশাজনক। এবং তাই এটি:

ভেটেরান্স মাইকেল কনফোর্টো এবং মাইক ইয়াস্ট্রজেমস্কি দৃঢ়ভাবে শেষ করছেন, যার মানে তারা সম্ভবত আবার .240 হিট করার জন্য স্বাক্ষরিত হবেন… এবং জায়ান্টদের ম্যাককোভে কোভ বন্ধক রাখা থেকে জুয়ান সোটো বা পল গোল্ডশমিডকে যোগ করতে বাধা দেবেন। অথবা হয়ত উভয়.

এবং কার প্রয়োজন গেরিট কোল, করবিন বার্নস, শেন বিবার বা ওয়াকার বুয়েলার (সমস্ত ক্যালিফোর্নিয়ার সাথে) যখন আপনার কাছে কাইল হ্যারিসন, হেইডেন বার্ডসং, ল্যান্ডেন রুপ এবং মেসন ব্ল্যাক থাকে?

ম্যানেজমেন্ট: আমরা ফ্রাঙ্কি মন্টাসকে সাইন ইন করতে পারি, যিনি ছয় বছর আগে মেলভিনের জন্য ভাল পিচ করেছিলেন, যদি আমরা ভুল হয়ে থাকি তাহলে একটি অপ্ট-আউট করে।

ভক্ত: আপনি কি দেখেছেন 15 তম রাউন্ডের প্রাক্তন পিক টমি রোমেরো স্যাক্রামেন্টোতে কী করছেন? তাকে একটি সুযোগ দেওয়া যাক.

জায়েন্টস বেসবলে স্বাগতম, যেখানে আগামী বছরের স্লোগান হবে: উপসাগরীয় অঞ্চলের সেরা… এবং উপসাগরীয় অঞ্চলের সবচেয়ে খারাপ৷

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ডিডি, কিম রিচার্ডস, পিটসবার্গ স্টিলার

ডিডি একটি নতুন যৌন নিপীড়নের মামলার সম্মুখীন হচ্ছে, কিম রিচার্ডস সঙ্গে যুদ্ধ করছে কাইল রিচার্ডস একটি মনস্তাত্ত্বিক আধিপত্যের কারণে, এবং পিটসবার্গ স্টিলার্সের একটি...

Lars Nootbaar কার্ডিনালদের জায়ান্টদের কাটিয়ে উঠতে সাহায্য করে

সেপ্টেম্বর 27, 2024; সান ফ্রান্সিসকো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সেন্ট লুইস কার্ডিনালস শর্টস্টপ ম্যাসিন উইন (0) একটি নোলান অ্যারেনাডো সিঙ্গলে স্কোর করেছেন যখন সান...

Related Articles

ডোপিং মামলায় এক নম্বর জনিক সিনারকে নিষিদ্ধ করতে চেয়েছে WADA৷

সেপ্টেম্বর 8, 2024; ফ্লাশিং, এনওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; ইউএসটিএ বিলি জিন কিং ন্যাশনাল...

কার্ল-অ্যান্টনি টাউনস বাণিজ্যে নিউ ইয়র্ক নিক্স মিনেসোটা টিম্বারওলভসকে ছাড়িয়ে গেছে

ফেব্রুয়ারি 24, 2024; মিনিয়াপোলিস, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা টিম্বারওলভস সেন্টার কার্ল-অ্যান্টনি টাউনস...

রিপোর্ট: জর্জিয়ার মাইকেল উইলিয়ামস আলাবামাতে খেলার সময় সিদ্ধান্ত নিয়েছেন

31 আগস্ট, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে জর্জিয়া বুলডগস...

রিপোর্ট: QB Quinn Ewers (পেট) সম্ভবত টেক্সাসে নম্বর 1 এর বাইরে

সেপ্টেম্বর 21, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক কুইন ইওয়ারস...