Home খেলাধুলা ব্রায়ান উ, মেরিনার্স শাট ডাউন অ্যাথলেটিক্স
খেলাধুলা

ব্রায়ান উ, মেরিনার্স শাট ডাউন অ্যাথলেটিক্স

Share
Share

MLB: ওকল্যান্ড অ্যাথলেটিক্স বনাম সিয়াটেল মেরিনার্সসেপ্টেম্বর 27, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; সিয়াটল মেরিনার্স মনোনীত হিটার ক্যাল রালে (২৯) টি-মোবাইল পার্কে তৃতীয় ইনিংসে ওকল্যান্ড অ্যাথলেটিক্সের বিরুদ্ধে হোম রানে আঘাত করার পর উদযাপন করছে। বাধ্যতামূলক ক্রেডিট: স্টিভেন বিসিগ-ইমাগন ইমেজ

শুক্রবার রাতে সিয়াটল মেরিনার্স সফরকারী ওকল্যান্ড অ্যাথলেটিক্সকে ২-০ গোলে পরাজিত করায় ব্রায়ান উর পাঁচটি স্কোরহীন ইনিংস খেলা।

মিচ গার্ভার এবং ক্যাল রালে মেরিনার্স (83-77) দ্বারা সম্মানিত হয়েছিল, যারা একদিন আগে আমেরিকান লীগ ওয়াইল্ড-কার্ড রেস থেকে বাদ পড়েছিল যখন তারা বাই ছিল।

A’স (69-91) বৃহস্পতিবার বিকেলে কলিজিয়ামে তাদের চূড়ান্ত খেলাটি খেলার পর নিয়মিত মৌসুম শেষ করছে। ফ্র্যাঞ্চাইজিটি ক্যালিফোর্নিয়ার স্যাক্রামেন্টোতে পরবর্তী তিন মৌসুম খেলবে বলে আশা করা হচ্ছে, যখন লাস ভেগাসে তার নতুন স্টেডিয়াম তৈরি হচ্ছে।

উ (9-3) মাত্র তিনটি আঘাতের অনুমতি দিয়েছেন। ডানহাতি এই ব্যাটসম্যান ওয়ান ওয়াক করে আটটি মারেন।

উ এর একমাত্র হিটগুলি হল দ্বিতীয়টিতে জ্যাক গেলফের একক, চতুর্থটিতে একটি লিডঅফ জেজে ব্লেডে একক এবং একই ইনিংসে একটি সেথ ব্রাউন একক।

গেলফকে স্ট্রাইক আউট করে এবং জ্যাকব উইলসন দ্বিতীয় বেসম্যান লিও রিভাসকে আক্রমণ করে উ মেস থেকে বেরিয়ে আসেন।

সিয়াটলের গ্যাবে স্পিয়ার, গ্রেগরি স্যান্টোস, টেলার সসেডো এবং ট্রয় টেলর প্রত্যেকে ছয়টি স্ট্রাইকআউটের জন্য একত্রিত করে, শাটআউটটি সম্পূর্ণ করতে ত্রাণের একটি স্কোরহীন ইনিংস খেলেন।

টেলর নবম স্থানে টাইলার সোডারস্ট্রমকে ডাবল লিডঅফের অনুমতি দেন এবং রানার একটি বন্য পিচে তৃতীয় হন, কিন্তু টেলর ড্যাজ ক্যামেরন এবং গেলফকে স্ট্রাইক আউট করে এবং উইলসনকে তার প্রথম বড় লিগ সেভ করার জন্য গ্রাউন্ড আউট করার মাধ্যমে প্রতিক্রিয়া জানান।

ওকল্যান্ড বামপন্থী জেপি সিয়ার্স (11-13) একটি মানসম্পন্ন শুরুর সাথে শেষ করেও ক্ষতির সম্মুখীন হয়। সিয়ার্স ছয় ইনিংসে চারটি আঘাতে দুই রান দিয়েছিলেন, তিনটি ওয়াক এবং চারটি স্ট্রাইকআউট সহ।

মেরিনার্স লিড নেয় যখন গার্ভার দ্বিতীয় ইনিংসের নিচের দিকে সিয়ার্সের 1-2 ফোর-সিম ফাস্টবলকে কেন্দ্রের মাঠে দেওয়ালে আঘাত করে।

তৃতীয়টিতে এক আউট নিয়ে সিয়াটল তার লিড দ্বিগুণ করে। Raleigh, মনোনীত হিটার হিসাবে পরিবেশন করা, বাম কেন্দ্রে গভীর থেকে প্রথম-পিচ পরিবর্তন করে। এটি ছিল Raleigh দলের 32 তম হোম রান এবং তাকে 97 টি আরবিআই দিয়েছে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বিগ ফ্রিডিয়া বলেছেন নিউ অরলিন্স লিল ওয়েনের জন্য দুঃখিত এবং সুপার বোল ক্যামিওর জন্য আশা করছে

পর্যন্ত বড় ফ্রেদিয়া স্বীকার করে যে তাদের হিল তার স্থিতিস্থাপকতা কিছু হারিয়েছে যখন লিল ওয়েন তার নিজের শহর নিউ অরলিন্সে সুপার বোল হাফটাইম...

টাইটানস সিবি চিডোবে আউজিকে (কুঁচকি) আইআর-এ রাখে

15 সেপ্টেম্বর, 2024; ন্যাশভিল, টেনেসি, মার্কিন যুক্তরাষ্ট্র; টেনেসি টাইটান্স কর্নারব্যাক চিডোবে আউজি (13) নিসান স্টেডিয়ামে প্রথমার্ধে নিউ ইয়র্ক জেটসের বিরুদ্ধে প্রথমার্ধে মাঠে নামেন।...

Related Articles

ওরিওলস দ্রুত শুরু করে এবং টুইনদের প্লে অফের আশা শেষ করে

সেপ্টেম্বর 27, 2024; মিনিয়াপোলিস, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; টার্গেট ফিল্ডে মিনেসোটা টুইনসের হয়ে...

কারসন কেলির তিন-হিট নাইট রেঞ্জার্সকে এঞ্জেলসকে অতিক্রম করে

সেপ্টেম্বর 27, 2024; আনাহেইম, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্স মনোনীত হিটার কারসন...

প্যাড্রেস এনএল ওয়াইল্ড কার্ড জিতেছে এবং ডি-ব্যাকের অবস্থানে আঘাত করেছে

সেপ্টেম্বর 27, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; চেজ ফিল্ডে পঞ্চম ইনিংসে অ্যারিজোনা...

Lars Nootbaar কার্ডিনালদের জায়ান্টদের কাটিয়ে উঠতে সাহায্য করে

সেপ্টেম্বর 27, 2024; সান ফ্রান্সিসকো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সেন্ট লুইস কার্ডিনালস শর্টস্টপ...