Home খেলাধুলা Lars Nootbaar কার্ডিনালদের জায়ান্টদের কাটিয়ে উঠতে সাহায্য করে
খেলাধুলা

Lars Nootbaar কার্ডিনালদের জায়ান্টদের কাটিয়ে উঠতে সাহায্য করে

Share
Share

এমএলবি: সেন্ট।সেপ্টেম্বর 27, 2024; সান ফ্রান্সিসকো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সেন্ট লুইস কার্ডিনালস শর্টস্টপ ম্যাসিন উইন (0) একটি নোলান অ্যারেনাডো সিঙ্গলে স্কোর করেছেন যখন সান ফ্রান্সিসকো জায়ান্টস স্টার্টিং পিচার ল্যান্ডেন রুপ (65) ওরাকল পার্কে প্রথম ইনিংস চলাকালীন অ্যাকশন দেখছেন। বাধ্যতামূলক ক্রেডিট: ডি. রস ক্যামেরন-ইমাগন ইমেজ

লার্স নুটবার সিঙ্গেল, ট্রিপল এবং তিন রানে ড্রাইভ করেছে যখন ভিজিটিং কার্ডিনালরা শুক্রবার রাতে তিন গেমের সিজন-এন্ডিং সিরিজের উদ্বোধনী ম্যাচে সান ফ্রান্সিসকো জায়ান্টদের বিরুদ্ধে 6-3 জয়ের জন্য সমাবেশ করেছে।

ম্যাসিন উইন সেন্ট লুই (82-78) এর হয়ে দ্বিগুণ, একক এবং দুবার স্কোর করেন, যা গত 17 মৌসুমে 16তম বারের জন্য জয়ের রেকর্ড তৈরি করে।

এখন জয়হীন মৌসুমে নিশ্চিত, জায়ান্টস (79-81) জেরার এনকারনাসিওনের কাছ থেকে দুই রানের হোম রান পেয়েছে, যা তার পঞ্চম এবং মাইক ইয়াস্ট্রজেমস্কির কাছ থেকে তিন রানের সেকেন্ডে আরবিআই ডাবল পেয়েছে যা স্বাগতিকদের 3-1 ব্যবধানে এগিয়ে দিয়েছে .

তৃতীয় ইনিংসে নুটবার তার 12তম হোম রান, একক শট দিয়ে ঘাটতি অর্ধেকে কাটিয়ে দেয় এবং কার্ডিনালরা তাদের চার রানের চতুর্থটিতে ভালোর জন্য এগিয়ে যায়।

স্কোর টাই করার জন্য উইন একের সাথে দ্বিগুণ করেন, অ্যালেক বার্লেসন সেন্ট লুইসকে শীর্ষে রাখার জন্য উইনকে গোল করেন এবং নোলান অ্যারেনাডোর ডাবল ল্যান্ডেন রুপের রাত শেষ করার পর, নুটবার সেন্টার ফিল্ড থেকে তার ট্রিপলটি 6-3 করে।

Roupp (1-2) 3 2/3 ইনিংসে ছয় রান এবং নয়টি হিট ছেড়ে দিয়েছিলেন। তিনি দুটি হাঁটলেন এবং চারটি আউট করলেন।

কার্ডিনাল স্টার্টার মাইলস মিকোলাস (10-11) পাঁচ ইনিংসে তিন রান এবং সাতটি আঘাতের অনুমতি দিয়েছেন, চারটি স্ট্রাইক আউট এবং একটি হাঁটা।

জন কিং, অ্যান্ড্রু কিট্রেজ, ম্যাথিউ লিবারেটোর এবং রায়ান হেলসলি চূড়ান্ত 12টি নির্মূল রেকর্ড করেছেন। হেলসলি তার 49তম সেভের জন্য একটি হিট ছেড়ে দেন এবং দুটি স্ট্রাইক আউট করেন।

অ্যারেনাডো কার্ডিনালদের জন্য একটি ডাবল এবং দুটি একক দিয়ে শেষ করেছে, যারা তাদের শেষ ছয়টি খেলার মধ্যে পাঁচটি জিতেছে। জর্ডান ওয়াকার একটি ডাবল এবং একটি সিঙ্গেল এবং ইভান হেরেরার দুটি সিঙ্গেল ছিল।

ইয়াস্ট্রজেমস্কি, মাইকেল কনফোর্টো এবং ব্রেট ওয়াইজলি প্রত্যেকেরই জায়ান্টদের জন্য দুটি করে হিট ছিল, যারা 2021 সাল থেকে কোনো জয়ী মৌসুম পায়নি।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

আমাদের জীবনের দিনগুলি সাপ্তাহিক স্পয়লার: নকল অ্যাবিগেল চাদকে প্রতারিত করতে চলেছে

আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক spoilers জাল যে প্রকাশ অ্যাবিগেল ডেভরাক্স প্রতারণার পরিকল্পনা অনুসরণ করুন চাদ দিমেরা. উপরন্তু, তিনি তার ভাই, ডাঃ মার্ক গ্রিনের...

অ্যারন কার্টারের শিশুর মা পিতৃত্বের গুজব পরিষ্কার করেছেন এবং প্রমাণ করেছেন যে শিশুটি গায়কের ছেলে

অ্যারন কার্টারএটা বাচ্চা মা মেলানিয়া মার্টিন ছেলের গুজব খণ্ডন করছেন, রাজকুমারপ্রয়াত গায়কের অন্তর্গত নয়… প্রমাণ হিসেবে ডিএনএ প্রমাণ দিচ্ছে। অ্যারনের প্রাক্তন বাগদত্তা টিএমজেডকে...

Related Articles

প্যাড্রেস এনএল ওয়াইল্ড কার্ড জিতেছে এবং ডি-ব্যাকের অবস্থানে আঘাত করেছে

সেপ্টেম্বর 27, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; চেজ ফিল্ডে পঞ্চম ইনিংসে অ্যারিজোনা...

ব্রায়ান উ, মেরিনার্স শাট ডাউন অ্যাথলেটিক্স

সেপ্টেম্বর 27, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; সিয়াটল মেরিনার্স মনোনীত হিটার ক্যাল...

উইল লেভিস এবং জয়হীন টাইটান ডলফিনদের সম্ভাব্য ‘স্নুপ’ শুরুতে বাঁধবে

11 ডিসেম্বর, 2023; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; টেনেসি টাইটান্সের কোয়ার্টারব্যাক উইল...

টরন্টো প্লে অফের সম্ভাবনা উন্নত করতে নিম্নমানের ফায়ারের বিরুদ্ধে জয় চায়

25 সেপ্টেম্বর, 2024; ভ্যাঙ্কুভার, ব্রিটিশ কলাম্বিয়া, ক্যান; টরন্টো এফসি ফরোয়ার্ড ফেদেরিকো বার্নার্ডেচি...