Home খেলাধুলা অ্যাডাম স্কট এবং আন্তর্জাতিক দল প্রেসিডেন্স কাপ 5-5 টাই টাই করে ফিরেছে
খেলাধুলা

অ্যাডাম স্কট এবং আন্তর্জাতিক দল প্রেসিডেন্স কাপ 5-5 টাই টাই করে ফিরেছে

Share
Share

PGA: রাষ্ট্রপতি কাপ - প্রথম রাউন্ডসেপ্টেম্বর 26, 2024; ইলে বিজার্ড, কুইবেক, ক্যান; প্রেসিডেন্স কাপ গল্ফ টুর্নামেন্টের প্রথম রাউন্ডের সময় আন্তর্জাতিক দলের অ্যাডাম স্কট দ্বিতীয় গর্তে টিজ অফ ম্যান্ডেটরি ক্রেডিট: এরিক বোল্টে-ইমাগন ইমেজ

শুক্রবার রয়্যাল মন্ট্রিল গল্ফ ক্লাবে মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে পাঁচটি চার ম্যাচের সবকটিতেই জিতে প্রেসিডেন্ট কাপের ২য় দিনে আন্তর্জাতিক দল একটি বড় গর্ত থেকে বেরিয়ে আসার ফলে অস্ট্রেলিয়ার অ্যাডাম স্কট একটি মাইলফলক অর্জন করেছেন।

বৃহস্পতিবারের চার বলের ম্যাচে সুইপ হওয়ার পর, প্রায় অনতিক্রম্য ঘাটতি নিয়ে সপ্তাহান্তে প্রবেশ এড়াতে আন্তর্জাতিক পিচ ফরম্যাটে একটি দুর্দান্ত পারফরম্যান্সের চেয়ে কম কিছুর প্রয়োজন ছিল না।

এবং তারা এমনভাবে প্রতিক্রিয়া জানায় যা কানাডার অধিনায়ক মাইক ওয়েয়ার খুব কমই স্বপ্নে দেখেছিলেন, টেবিল ঘুরিয়ে স্কোর 5-5 এ সমতা আনেন।

“আমি ছেলেদের বিশ্বাস করতাম,” উইয়ার একটি গ্রিনসাইড সাক্ষাত্কারে বলেছিলেন। “5-0 স্পষ্টতই একটি বোনাস ছিল। আমরা শুধু ফিরে পেতে চেয়েছিলাম এবং ছেলেরা অবিশ্বাস্যভাবে সাড়া দিয়েছিল।”

আমেরিকান অধিনায়ক জিম ফুরিক বলেছেন: “যখন আমি ফলাফল দেখি, তারা কিছু দুর্দান্ত গলফ খেলেছে। আমাদের (শনিবার) প্রস্তুতি নিতে হবে। আমাদের হাতে একটি কঠিন ম্যাচ আছে।

“আমরা তাদের উদযাপন দেখতে পেয়েছি। আমি আশা করি যে এটি সবার সাথে লেগে থাকবে (আমার দলে)। আমরা আবার দলবদ্ধ হব, সকালে সেখানে কিছু ভাল দম্পতি নিয়ে আসব এবং আমাদের শুটিংয়ের পালা হবে।”

কলিন মোরিকাওয়া এবং সাহিত থিগালার বিপক্ষে স্কট এবং তার কানাডিয়ান সঙ্গী টেলর পেনড্রিথের 5 ও 4 ধাক্কা সহ তিনটি ম্যাচে আন্তর্জাতিকরা সম্পূর্ণ আধিপত্য বিস্তার করে।

ম্যাচ জয়ের ফলে স্কট প্রেসিডেন্স কাপে তার 22তম পয়েন্ট অর্জন করে, যা একটি আন্তর্জাতিক দল রেকর্ড। তিনি একটি ইভেন্টে তার টানা 11 তম উপস্থিতি করছেন যা মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে ইউরোপের বাইরের দেশগুলির খেলোয়াড়দের একটি দলকে প্রতিহত করছে।

স্কট 1994 সালে প্রতিষ্ঠার পর থেকে আমেরিকান-প্রধান ইভেন্টে কখনও বিজয়ী দলের হয়ে খেলেনি, 1998 সালে মাত্র একবার হেরেছে এবং 2003 সালে ড্র করেছে।

স্কট এবং পেনড্রিথ শুক্রবার আধিপত্য বিস্তারকারী একমাত্র আন্তর্জাতিক জুটি ছিলেন না।

জাপানের হিদেকি মাতসুয়ামা এবং দক্ষিণ কোরিয়ার সুংজাই ইম উদ্বোধনী খেলায় Xander Schauffele এবং Patrick Cantlay-কে 7-6-এ পরাজিত করে টোন সেট করেন।

কানাডিয়ান জুটি কোরি কনার্স এবং ম্যাকেঞ্জি হিউজও উইন্ডহাম ক্লার্ক এবং টনি ফিনাউকে 6-5 ব্যবধানে জয়ী করেছেন।

বাকি দুটি ম্যাচ ছিল বেশি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। অস্ট্রেলিয়ার জেসন ডে এবং দক্ষিণ আফ্রিকার ক্রিশ্চিয়ান বেজুইডেনহাউট ম্যাক্স হোমা এবং ব্রায়ান হারম্যানকে 1-আপে পরাজিত করে, ডে থেকে একটি নিখুঁত থ্রোতে আমাকে ফাইনালে পৌঁছানোর জন্য ধন্যবাদ যা পয়েন্ট নিশ্চিত করেছিল।

স্কটি শেফলার এবং রাসেল হেনলি যখন কোরিয়ান জুটি সি উ কিম এবং বায়ং হুন আনের বিপক্ষে শেষ সেভ করেছিলেন তখন ইউএসএ সুইপ হওয়া এড়াতে প্রস্তুত ছিল।

কিন্তু কিম শান্তভাবে একটি 15-ফুটার আঘাত করে গর্তটি অর্ধেক করে এবং 1-আপের জয় নিশ্চিত করেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

JPMorgan চেজ Zelle কেলেঙ্কারীর জন্য মার্কিন সরকারের বিরুদ্ধে মামলা করার জন্য প্রস্তুত

JPMorgan চেজের সিইও এবং চেয়ারম্যান জেমি ডিমন 6 ডিসেম্বর 2023-এ ওয়াশিংটন, ডি.সি.-তে ক্যাপিটল হিলে ওয়াল স্ট্রিট ফার্মগুলির উপর মার্কিন সিনেট কমিটির ব্যাঙ্কিং, হাউজিং...

মনস্টার ট্রাক ভিড়ের মধ্য দিয়ে যায় এবং ভিডিওতে বেশ কয়েকটি গাড়ির উপর দিয়ে চলে যায়

ভিডিও সামগ্রী চালান টিকটোক / @ডালেনেকজ্যাকসন একজন দানব ট্রাক ড্রাইভার প্রমাণ করেছে যে আকার সত্যিই গুরুত্বপূর্ণ… অন্তত যখন গাড়ি পিষে ফেলার কথা আসে...

Related Articles

টরন্টো প্লে অফের সম্ভাবনা উন্নত করতে নিম্নমানের ফায়ারের বিরুদ্ধে জয় চায়

25 সেপ্টেম্বর, 2024; ভ্যাঙ্কুভার, ব্রিটিশ কলাম্বিয়া, ক্যান; টরন্টো এফসি ফরোয়ার্ড ফেদেরিকো বার্নার্ডেচি...

ডালাস কাউবয় মিকাহ পার্সন ছাড়া স্ক্রু হতে পারে

সেপ্টেম্বর 26, 2024; ইস্ট রাদারফোর্ড, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; মেটলাইফ স্টেডিয়ামে নিউইয়র্ক...

প্লে-অফের আশা বাড়ানোর লক্ষ্যে, অস্টিন এফসি রিয়েল সল্টলেকের আয়োজক

সেপ্টেম্বর 21, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; অস্টিন এফসি গোলরক্ষক ব্র্যাড স্টুভার...

সুপারউম্যান নাফিসা কোলিয়ার মিনেসোটা লিনেক্সে WNBA চ্যাম্পিয়নশিপ দিতে পারে

প্রথম রাউন্ডে তিনটি প্লে-অফ সিরিজে ফিনিক্স মার্কারির উপরে একটি সুইপ সম্পূর্ণ করার...