Home খেলাধুলা প্লে-অফের আশা বাড়ানোর লক্ষ্যে, অস্টিন এফসি রিয়েল সল্টলেকের আয়োজক
খেলাধুলা

প্লে-অফের আশা বাড়ানোর লক্ষ্যে, অস্টিন এফসি রিয়েল সল্টলেকের আয়োজক

Share
Share

বিতরণ: অস্টিন আমেরিকান-স্টেটসম্যানসেপ্টেম্বর 21, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; অস্টিন এফসি গোলরক্ষক ব্র্যাড স্টুভার (1) Q2 স্টেডিয়ামে হিউস্টন ডায়নামো এফসির বিরুদ্ধে প্রথমার্ধ দেখছেন। বাধ্যতামূলক ক্রেডিট: অ্যারন ই. মার্টিনেজ-ইমাগন ইমেজের মাধ্যমে ইউএসএ টুডে নেটওয়ার্ক

অস্টিন এফসি তার প্লে অফের আশা বজায় রাখার আশা করছে যখন এটি শনিবার একটি মৌসুম-শেষের ওয়েস্টার্ন কনফারেন্স ম্যাচে গতিশীল রিয়েল সল্টলেককে হোস্ট করবে।

গ্রিন (9-13-8, 35 পয়েন্ট) পোস্ট সিজনে পৌঁছানোর জন্য মরিয়া অবস্থায় রয়েছে। চারটি খেলা বাকি আছে, অস্টিন 11 তম স্থানে রয়েছে, দুই স্থান কিন্তু প্লে অফ লাইন থেকে সাত পয়েন্ট নীচে, এমনকি ওয়াইল্ড কার্ড খেলার জন্যও। গ্রিনস তাদের শেষ চারটি ম্যাচে জয়হীন (0-1-3), তাদের শেষ ম্যাচে 21শে সেপ্টেম্বর হিউস্টনের কাছে 1-0 গোলে পরাজয়।

এই মৌসুমে মাত্র 32 গোল করে অস্টিন পশ্চিমে সর্বশেষ (এবং সামগ্রিকভাবে দ্বিতীয় সবচেয়ে খারাপ হিসাবে টাই)। গোল করার সুযোগ তৈরি করা গত মাসে অস্টিনের সমস্যা ছিল না, তবে বল জালে ফেলা হয়েছে। 18 মে ঘরের মাঠে স্পোর্টিং কানসাস সিটিকে 3-2 হারানোর পর থেকে গ্রিনস একটি ম্যাচে দুটির বেশি গোল করেনি।

“আমি এখানে বসে (খেলোয়াড়দের) আরও নির্মম, লক্ষ্যের সামনে আরও কৌশলী, আরও ক্লিনিকাল হতে বলতে পারি, তবে এটি কেবল শব্দ,” অস্টিন কোচ জোশ উলফ বলেছেন। “খেলা জিততে হলে আমাদের গোল করতে হবে। আর সেটা পুরনো হয়ে যায়।”

জেডার ওব্রিয়ান ছয় গোল করে গ্রিনের রক্তশূন্যতার অপরাধে নেতৃত্ব দেন, আর আলেকজান্ডার রিং সাতটি অ্যাসিস্ট করে অস্টিনকে নেতৃত্ব দেন।

রিয়েল সল্ট লেক (14-7-9, 51 পয়েন্ট) একটি প্লে অফ স্পট জয় করেছে এবং সপ্তাহান্তে পশ্চিমে দ্বিতীয় স্থানে প্রবেশ করেছে। RSL সম্মেলনে প্রথম স্থানের জন্য লস অ্যাঞ্জেলেস গ্যালাক্সিকে তাড়া করছে এবং চারটি খেলা বাকি এবং নেতাদের হাতে একটি খেলা নিয়ে অস্টিনের দিকে যাচ্ছে।

ক্লারেট এবং কোবাল্টের মধ্যে সাম্প্রতিকতম প্রতিযোগিতাটি 21 সেপ্টেম্বর পোর্টল্যান্ডের সাথে হোমে 3-3 ড্র হয়েছিল, যা পরপর চতুর্থ সিজনে পোস্ট সিজনে RSL-এর অংশগ্রহণ নিশ্চিত করেছিল। RSL, যারা লিগ কাপ প্রতিযোগিতা থেকে ফিরে আসার পর থেকে মাত্র 2-2-1 তে আছে, গ্রীষ্মকালীন অধিগ্রহণকারী Diogo Goncalves এবং Dominik Marczuk এবং অদম্য ডিয়েগো লুনা থেকে সমতায় গোল করেছেন।

রিয়াল সল্টলেকের কোচ পাবলো মাস্ত্রোয়েনি বলেছেন, “এই শেষ দুটি পারফরম্যান্স ছিল প্রাণবন্ত, সাহসী এবং এটি খেলোয়াড়দের মানসিকতা থেকে আসে।” “এই গোষ্ঠীটি সত্যিই সঠিক সময়ে পদক্ষেপ নিচ্ছে, এবং এখন আমাদের কেবল নির্বোধ পরিস্থিতিগুলিকে কমিয়ে আনতে হবে যেগুলির উপর আমাদের সম্পূর্ণ নিয়ন্ত্রণ রয়েছে।”

RSL 2024 সালে MLS গেমে 60 গোল করেছে, লীগে চতুর্থ এবং পশ্চিমে তৃতীয় সেরা। ক্রিশ্চিয়ান “চিচো” আরাঙ্গো 17 গোল করে দলকে নেতৃত্ব দিয়েছেন, যা লিগে দ্বিতীয় স্থানে রয়েছে।

ক্ল্যারেট এবং কোবাল্ট অস্টিনের বিপক্ষে সিরিজে একটি টাই সহ সর্বকালের 4-3 এগিয়ে রয়েছে। এই মৌসুমে দলগুলোর মধ্যে প্রথম বৈঠকে RSL 1 জুন ভার্দেকে 5-1 গোলে পরাজিত করে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মনস্টার ট্রাক ভিড়ের মধ্য দিয়ে যায় এবং ভিডিওতে বেশ কয়েকটি গাড়ির উপর দিয়ে চলে যায়

ভিডিও সামগ্রী চালান টিকটোক / @ডালেনেকজ্যাকসন একজন দানব ট্রাক ড্রাইভার প্রমাণ করেছে যে আকার সত্যিই গুরুত্বপূর্ণ… অন্তত যখন গাড়ি পিষে ফেলার কথা আসে...

ইসরাইল বলেছে যে তারা বৈরুতে বিমান হামলা চালিয়ে হিজবুল্লাহর সদর দফতরে আঘাত করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ইসরায়েলের সামরিক বাহিনী বলেছে যে তারা...

Related Articles

টরন্টো প্লে অফের সম্ভাবনা উন্নত করতে নিম্নমানের ফায়ারের বিরুদ্ধে জয় চায়

25 সেপ্টেম্বর, 2024; ভ্যাঙ্কুভার, ব্রিটিশ কলাম্বিয়া, ক্যান; টরন্টো এফসি ফরোয়ার্ড ফেদেরিকো বার্নার্ডেচি...

ডালাস কাউবয় মিকাহ পার্সন ছাড়া স্ক্রু হতে পারে

সেপ্টেম্বর 26, 2024; ইস্ট রাদারফোর্ড, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; মেটলাইফ স্টেডিয়ামে নিউইয়র্ক...

অ্যাডাম স্কট এবং আন্তর্জাতিক দল প্রেসিডেন্স কাপ 5-5 টাই টাই করে ফিরেছে

সেপ্টেম্বর 26, 2024; ইলে বিজার্ড, কুইবেক, ক্যান; প্রেসিডেন্স কাপ গল্ফ টুর্নামেন্টের প্রথম...

সুপারউম্যান নাফিসা কোলিয়ার মিনেসোটা লিনেক্সে WNBA চ্যাম্পিয়নশিপ দিতে পারে

প্রথম রাউন্ডে তিনটি প্লে-অফ সিরিজে ফিনিক্স মার্কারির উপরে একটি সুইপ সম্পূর্ণ করার...