Home বিনোদন হ্যারি পটার প্রোডাকশন চুক্তি লঙ্ঘনের জন্য ওয়ার্নার ব্রোসের বিরুদ্ধে স্কাই মামলা করেছে
বিনোদন

হ্যারি পটার প্রোডাকশন চুক্তি লঙ্ঘনের জন্য ওয়ার্নার ব্রোসের বিরুদ্ধে স্কাই মামলা করেছে

Share
Share


বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন

স্কাই ওয়ার্নার ব্রোস ডিসকভারির বিরুদ্ধে বারবার একটি চুক্তি লঙ্ঘনের জন্য অভিযুক্ত করেছে যা এটিকে 2026 সালে প্রিমিয়ার হওয়ার কারণে একটি নতুন হ্যারি পটার সিরিজ সহ – ম্যাক্স স্ট্রিমিং পরিষেবার পাশাপাশি শো সহ-প্রযোজনার অধিকার দিয়েছে।

শুক্রবার নিউইয়র্কে দায়ের করা একটি মামলায়, আকাশ বলেছেন যে “সম্পূর্ণ অনন্য এবং অপরিবর্তনীয় হ্যারি পটার সিরিজের অর্থায়ন এবং উৎপাদনে অংশীদারিত্বের সুযোগ হারানোর বিষয়টি সম্পূর্ণ বা পর্যাপ্ত পরিমাণে পরিমাপ করা যায় না।”

কিন্তু কমকাস্ট-মালিকানাধীন মিডিয়া গ্রুপ অনুমান করেছে যে হারানো রাজস্ব শত শত মিলিয়ন ডলারের পরিমাণ হবে “সর্বনিম্নভাবে”, ফাইলিংয়ে উল্লেখ করা হয়েছে যে হ্যারি পটার ব্র্যান্ডের মূল্য “অনুমানিক $25 বিলিয়ন”।

স্কাই-এর সহ-প্রযোজনা চুক্তিটি 2019 সালের, যখন ওয়ার্নার ব্রোস স্টুডিও AT&T-এর মালিকানাধীন ছিল। গোপনীয় চুক্তির জন্য ওয়ার্নারকে Sky-কে HBO Max-এর জন্য মূল বিষয়বস্তু সহ-অর্থায়ন এবং সহ-উত্পাদনের সুযোগ দিতে হবে — ওয়ার্নার-মালিকানাধীন স্ট্রিমিং পরিষেবা যেহেতু ম্যাক্স হিসাবে পুনঃব্র্যান্ড করা হয়েছে — প্রতি বছর, মামলা অনুসারে। ওয়ার্নার পরে AT&T থেকে বিচ্ছিন্ন হন এবং ডিসকভারির সাথে একত্রিত হয়ে ফর্ম তৈরি করেন WBD.

যুক্তরাজ্যে স্কাই-এ HBO প্রোগ্রামিং-এর ভবিষ্যত নিয়ে আলোচনার আগে এই বিরোধ এসেছে, WBD ইতিমধ্যেই 2026 সালের প্রথম দিকে এক্সক্লুসিভিটি ডিল শেষ হয়ে গেলে এর বিষয়বস্তুর লাইসেন্স দেওয়ার বিষয়ে প্রতিদ্বন্দ্বী স্ট্রিমিং এবং টিভি পরিষেবার সাথে আলোচনা করছে।

WBD যেমন HBO প্রোগ্রাম সম্প্রচার করবে হাউস অফ ড্রাগন, উত্তরাধিকার এবং সাদা পদ্ম 2026 সাল থেকে যুক্তরাজ্যে এর ম্যাক্স স্ট্রিমিং পরিষেবাতে। স্কাই একচেটিয়াভাবে এই হিট সিরিজগুলি সম্প্রচার করেছে – যা গ্রাহকদের জন্য এটির বিনোদন এবং ক্রীড়া প্যাকেজের একটি গুরুত্বপূর্ণ অংশ – 2019 সালে একটি চুক্তির অধীনে, কমকাস্ট প্রায় 30 বিলিয়ন পাউন্ডে স্কাই অধিগ্রহণ করার এক বছর পরে .

জবাবে, WBD শুক্রবার বলেছে যে কোম্পানিটি মামলার বিরুদ্ধে “দৃঢ়ভাবে আত্মরক্ষা করবে”, এটিকে 2025 সালের শেষের দিকে স্কাইয়ের সাথে লাইসেন্সিং চুক্তির মেয়াদ শেষ হওয়ার সময় আলোচনায় লিভারেজ লাভের জন্য “একটি ভিত্তিহীন প্রচেষ্টা” বলে অভিহিত করেছে।

এটি বলেছে যে এই “প্রক্রিয়াটি এটি পরিষ্কার করে যে স্কাই তার ব্যবসার কার্যকারিতা সম্পর্কে গভীরভাবে উদ্বিগ্ন যদি এটি আমাদের পুরস্কার বিজয়ী সামগ্রী হারাতে পারে”।

WBD যোগ করেছে যে এটি “2026 সালে যুক্তরাজ্যে এবং অন্যান্য ইউরোপীয় বাজারে HBO-এর নতুন হ্যারি পটার সিরিজ সহ Max লঞ্চ করার পরিকল্পনা নিয়ে নিঃশব্দে এগিয়ে যাবে।”

স্কাইয়ের প্রধান নির্বাহী ডানা স্ট্রং বলেছেন যে গ্রুপটি স্কাই প্ল্যাটফর্মে এইচবিও সামগ্রীর জন্য একটি চুক্তি করবে, যার মধ্যে ম্যাক্সকে একটি চ্যানেল হিসাবে সম্প্রচারকারীকে অন্তর্ভুক্ত করা যেতে পারে। যাইহোক, এটি একই একচেটিয়া শর্তে হওয়ার সম্ভাবনা নেই যা স্কাই উপকৃত হয়েছে।

স্কাই বলেছে যে এটি “অত্যন্ত মূল্যবান সামগ্রীর উত্পাদন এবং বিতরণে অংশীদার হওয়ার জন্য আমাদের অধিকার প্রয়োগ করার জন্য” এই পদক্ষেপ নিয়ে এসেছে।

মার্কিন সংস্থাটি 2023 সালের এপ্রিলে একটি নতুন হ্যারি পটার সিরিজের পরিকল্পনা ঘোষণা করেছিল, লেখক জে কে রাউলিং নির্বাহী প্রযোজক হিসাবে কাজ করছেন। হ্যারি পটার গল্পের নির্মাতা সেই সময়ে বলেছিলেন যে সিরিজটি হবে “বইগুলির একটি বিশ্বস্ত এবং খাঁটি রূপান্তর”।

সিরিজের জন্য কাস্টিং এই মাসের শুরুতে শুরু হয়েছিল – একটি সত্য স্কাই তার ফাইলিংয়ে উল্লেখ করেছে, এটিকে “স্কাইয়ের অধিকারের প্রতি সম্পূর্ণ অবহেলার সর্বশেষ প্রদর্শন” বলে অভিহিত করেছে, উল্লেখ করে যে আগামী এপ্রিলের প্রথম দিকে উত্পাদন শুরু হতে পারে।



Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ওয়েট ওয়াচার্সের প্রধান নির্বাহী চলে গেলেন যেহেতু কোম্পানি স্থূলতা বিরোধী ওষুধের প্রভাবের সাথে লড়াই করছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ডাব্লুডব্লিউ ইন্টারন্যাশনাল, ডায়েট বিজনেস ওয়েটওয়াচার্সের মালিক,...

ভ্যান গঘের ‘সানফ্লাওয়ারস’-এ স্যুপ নিক্ষেপের জন্য যুক্তরাজ্যের আদালত জলবায়ু কর্মীদের কারাগারে সাজা দিয়েছে

2022 সালে লন্ডনের ন্যাশনাল গ্যালারিতে ভিনসেন্ট ভ্যান গঘের “সানফ্লাওয়ারস” এ স্যুপ নিক্ষেপকারী দুই জলবায়ু কর্মীকে শুক্রবার যুক্তরাজ্যের একটি আদালত কারাগারে সাজা দিয়েছে। ব্রিটিশ...

Related Articles

ভিভিকা এ. ফক্স বলেছেন ‘লস্ট হলিডে’ হল ভাতিজা জুসি স্মোলেটের কামব্যাক ফিল্ম

ভিডিও সামগ্রী চালান টিএমজেড সঙ্গে ভিভিকা এ. ফক্স ভাতিজা বলেন জুসি স্মোলেট...

বিগত সরকারের অযৌক্তিক ঋণ শাসন পরিত্যাগ করুন এবং প্রবৃদ্ধির জন্য বিনিয়োগ করুন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

হারিকেন প্রতিক্রিয়ার পরে কলোরাডো জল-থিমযুক্ত UCF গেমের প্রচার মুছে ফেলে

ইউসিএফ নাইটসের বিরুদ্ধে কলোরাডো বাফেলোসের ম্যাচআপের জন্য একটি প্রচারমূলক ফ্লায়ার শুক্রবার প্রচুর...

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: এই সপ্তাহে সফট স্যুটে স্ট্রেফি ইন ট্রাবল?

সাহসী এবং সুন্দর স্থাপন করা স্টেফি ফরেস্টার স্ক্রিনে একটি অপ্রস্তুত পোশাকে, সিবিএস...