Home খেলাধুলা এনএল ওয়েস্ট শিরোনাম জিতে নতুন করে, ডজার্স রকিসের দিকে তাদের দৃষ্টি নিবদ্ধ করে
খেলাধুলা

এনএল ওয়েস্ট শিরোনাম জিতে নতুন করে, ডজার্স রকিসের দিকে তাদের দৃষ্টি নিবদ্ধ করে

Share
Share

MLB: সান দিয়েগো প্যাড্রেস বনাম লস এঞ্জেলেস ডজার্সসেপ্টেম্বর 26, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস অ্যাঞ্জেলেস ডজার্স ক্যাচার উইল স্মিথ (16) এবং সেন্টার ফিল্ডার কেভিন কিয়ারমাইয়ার (93) ডজার স্টেডিয়ামে সান দিয়েগো প্যাড্রেসকে 7-2 গোলে পরাজিত করে ন্যাশনাল লিগ ওয়েস্ট জয় করার পর। বাধ্যতামূলক ক্রেডিট: Jayne Kamin-Oncea-Imagn Images

লস এঞ্জেলেস ডজার্স পোস্ট সিজনে খেলতে অভ্যস্ত, কিন্তু শোহেই ওহতানি তার সাত বছরের ক্যারিয়ারে প্রথমবারের মতো এটি অনুভব করবেন।

দুইবারের আমেরিকান লীগ এমভিপি, যারা সম্ভবত এই বছর এনএল অ্যাওয়ার্ড জিতবে, লস অ্যাঞ্জেলেসকে আরেকটি এনএল ওয়েস্ট শিরোনামে নেতৃত্ব দিয়েছে।

শুক্রবার রাতে ডজার্স (95-64) ডেনভারে কলোরাডো রকিজের বিরুদ্ধে একটি তিন-গেমের সিরিজ খুললে ওহতানি এই প্রচারণা বন্ধ করতে দেখবে।

লস অ্যাঞ্জেলেস বৃহস্পতিবার রাতে সান দিয়েগোর বিরুদ্ধে 7-2 জয়ের সাথে বিভাগটি জিতেছে।

রকিজ শুক্রবার ক্যাল কোয়ান্ট্রিলকে (8-10, 4.72 ERA) ঢিবির কাছে পাঠাবে। ডজার্স একটি স্টার্টারের নাম দেয়নি।

ওহতানি প্রথম প্রধান লিগ খেলোয়াড় হয়েছিলেন যার এক মৌসুমে কমপক্ষে 50টি হোম রান এবং 50টি চুরি হয়েছে এবং লস অ্যাঞ্জেলেসকে গত 12 বছরে তার 11তম বিভাগের শিরোপা জিততে সাহায্য করেছে। ব্যারি বন্ডস, টড হেল্টন, লুইস গঞ্জালেজ এবং স্যামি সোসা 2001 সালে এটি করার পর থেকে তিনিই প্রথম খেলোয়াড় যার এক মৌসুমে মোট 400টি বেস রয়েছে।

লস অ্যাঞ্জেলেস নিয়মিত মরসুমের শেষ তিনটি গেমের জন্য শর্টস্টপ মিগুয়েল রোজাস ছাড়াই থাকবে। বৃহস্পতিবার একটি এমআরআই দেখিয়েছে যে তার কুঁচকিতে/অ্যাডাক্টর অঞ্চলে সামান্য আঘাত রয়েছে এবং পোস্ট সিজন পর্যন্ত তিনি বাইরে থাকবেন।

কোচ ডেভ রবার্টস বৃহস্পতিবার বলেছেন, “এটি এমন কিছু যা তিনি সারা বছর ধরে উপসর্গগতভাবে মোকাবেলা করেছেন, তাই তিনি কয়েক দিনের ছুটি নেবেন এবং আমরা দেখতে পাব যে তিনি রবিবার কোথায় আছেন”। “তবে তিনি পোস্ট সিজনের জন্য প্রস্তুত তা নিশ্চিত করতে বদ্ধপরিকর।”

ডিভিশন জিতলে রোজাসকে আরও চার দিন বিশ্রাম দেওয়া হয় — ডজার্স ওয়াইল্ড-কার্ড রাউন্ডে মঙ্গলবারের পরিবর্তে 5 অক্টোবর হোমে খুলবে — এবং প্রথম বেসম্যান ফ্রেডি ফ্রিম্যানকে সুস্থ হওয়ার সুযোগ দেয়। সপ্তম ইনিংসে ডান পায়ের গোড়ালি মচকে যাওয়ার পর বৃহস্পতিবারের খেলায় মাঠ থেকে ছিটকে যান ফ্রিম্যান।

খেলা শেষে ক্লাবহাউসে তিনি হাইকিং বুট এবং ক্রাচ পরতেন। ফ্রিম্যানের নেতিবাচক এক্স-রে ছিল, এবং ডজার্স আশাবাদী যে তিনি প্লে অফের জন্য প্রস্তুত হবেন।

এদিকে, কলোরাডো (61-98) দ্বিতীয় টানা 100-পরাজয় মৌসুম এড়াতে চেষ্টা করছে এবং সেন্ট দ্য রকিজের বিরুদ্ধে 10-8 ব্যবধানে জয়ের মাধ্যমে তার কারণকে সাহায্য করেছে। রবিবার ঘরের মাঠে রাবার ম্যাচে। এখন, কলোরাডো তার বাড়ির ভক্তদের সামনে শক্তিশালী শেষ করতে চায় এবং অভিজ্ঞ চার্লি ব্ল্যাকমনকে একটি অবসর উপহার দিতে চায়।

রকিসের ম্যানেজার বাড ব্ল্যাক বৃহস্পতিবার বলেছেন, “ডজার্সের বিপক্ষে তাদের হোম গ্রাউন্ডে খেলাগুলো প্রতিযোগিতামূলক ছিল। “আমরা তিনজনের মধ্যে দুটি জিততে পারতাম, কিন্তু তাদের দুইজন দুর্দান্ত খেলোয়াড় আমাদের নবম স্থানে রেখেছে।”

কোয়ানট্রিল গত সপ্তাহে লস অ্যাঞ্জেলেসে কলোরাডো জয়ী একমাত্র খেলা শুরু করেছিল, কিন্তু সিদ্ধান্তকে প্রভাবিত করেনি। তিনি তার ক্যারিয়ারে অষ্টম বারের জন্য ডজার্সের মুখোমুখি হবেন এবং তার আগের সাতটি উপস্থিতিতে 7.18 ইআরএ সহ 1-5 বছর বয়সী – এর মধ্যে ছয়টি স্টার্টার হিসাবে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

প্রিন্স হ্যারি জিমি ফ্যালনের সাথে ভূতুড়ে গোলকধাঁধায় অভিশাপ দেওয়া বন্ধ করতে পারে না

প্রিন্স হ্যারি ‘টুনাইট শো’ হোস্টের সৌজন্যে তার জীবনের ভয় পেয়েছিলেন জিমি ফ্যালন …একটি ভুতুড়ে গোলকধাঁধা অভিজ্ঞতার জন্য গভীর রাতের ব্যক্তিত্বের সাথে যোগদান। এটি...

অস্কারজয়ী ব্রিটিশ অভিনেত্রী ম্যাগি স্মিথ ৮৯ বছর বয়সে মারা গেছেন

ব্রিটিশ অভিনেত্রী ম্যাগি স্মিথ 89 বছর বয়সে মারা গেছেন, শুক্রবার তার প্রচারক এবং পরিবার জানিয়েছে। দুইবারের অস্কার বিজয়ী এবং একাধিক BAFTA বিজয়ী সাম্প্রতিক...

Related Articles

সুপারউম্যান নাফিসা কোলিয়ার মিনেসোটা লিনেক্সে WNBA চ্যাম্পিয়নশিপ দিতে পারে

প্রথম রাউন্ডে তিনটি প্লে-অফ সিরিজে ফিনিক্স মার্কারির উপরে একটি সুইপ সম্পূর্ণ করার...

অরল্যান্ডো সিটি প্লে-অফের স্থান নিশ্চিত করতে পারে, যখন ডালাস জয়ের জন্য মরিয়া

সেপ্টেম্বর 21, 2024; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; অরল্যান্ডো সিটির মিডফিল্ডার ফ্যাকুন্ডো টোরেস...

টাইটানস সিবি চিডোবে আউজিকে (কুঁচকি) আইআর-এ রাখে

15 সেপ্টেম্বর, 2024; ন্যাশভিল, টেনেসি, মার্কিন যুক্তরাষ্ট্র; টেনেসি টাইটান্স কর্নারব্যাক চিডোবে আউজি...

ডায়মন্ডব্যাকদের লক্ষ্য প্যাড্রেসের বিপক্ষে ওপেনারে অবস্থান উন্নত করা

অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস গ্যাব্রিয়েল মোরেনো (14) 25 সেপ্টেম্বর, 2024-এ ফিনিক্সের চেজ ফিল্ডে দ্বিতীয়...