Home বিনোদন আমাদের জীবনের দিনগুলি সাপ্তাহিক স্পয়লার: নকল অ্যাবিগেল চাদকে প্রতারিত করতে চলেছে
বিনোদন

আমাদের জীবনের দিনগুলি সাপ্তাহিক স্পয়লার: নকল অ্যাবিগেল চাদকে প্রতারিত করতে চলেছে

Share
Share

আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক spoilers জাল যে প্রকাশ অ্যাবিগেল ডেভরাক্স প্রতারণার পরিকল্পনা অনুসরণ করুন চাদ দিমেরা. উপরন্তু, তিনি তার ভাই, ডাঃ মার্ক গ্রিনের সাথে বিস্তারিত আলোচনা করেন। শীঘ্রই চাদকে তার আঙুলে একটি অভিনব বাগদানের আংটি পেতে যথেষ্ট হবে? এরপরে, স্টেফানি জনসন অ্যালেক্স কিরিয়াকিসকে পরামর্শ দেন। ইদানীং দুজনের ঘনিষ্ঠতা। তাহলে তিনি তার প্রাক্তন প্রেমিকের সঙ্গে কী আলোচনা করেন? অবশেষে, স্টেফান ডিমেরাকে সতর্ক থাকতে হবে। তার ভাই, EJ DiMera, মানহানির জন্য তার বিরুদ্ধে মামলা করতে প্রস্তুত। নাটকটি 30 সেপ্টেম্বর থেকে 4 অক্টোবর, 2024 পর্যন্ত এনবিসি পিকক এক্সক্লুসিভের সিজন 6-এ চলতে থাকে।

ডেস অফ আওয়ার লাইভ উইকলি স্পয়লার: দ্য ফাক্স অ্যাবিগেল ডেভরাক্স চাদ ডিমেরার সাথে এগিয়ে যায়

DOOL সাপ্তাহিক স্পয়লার রিপোর্ট করে যে নকল Abigail Deveraux (AnnaLynne McCord) চাদ ডিমেরার (বিলি ফ্লিন) পরিকল্পনা নিয়ে এগিয়ে যায়। গত গ্রীষ্মে, বিধবা চাদকে জানানো হয়েছিল যে তার স্ত্রী অ্যাবিগেল বেঁচে আছেন। এটি তাকে তার মৃত বান্ধবীকে খুঁজে পেতে পপলার ব্লাফ, মিসৌরিতে বন্য হংসের তাড়ায় নিয়ে যায়। কিন্তু মহিলাটি সে নয় যাকে সে বলে দাবি করে।

অবশ্যই, অবিবাহিত পিতার তার সন্দেহ রয়েছে, তবে তিনি মহিলাটির জন্য অ্যাবিগেল ডেভরাক্স হওয়ার চেয়ে আরও বেশি কিছু চান। আমাদের জীবনের দিনগুলো recaps চাদ দেখান যে ডিএনএ শেখা পরীক্ষার ফলাফল দেখায় যে সে প্রকৃতই অ্যাবিগেল। যাইহোক, চাদ খুব কমই জানে যে ডাঃ মার্ক গ্রিন (জোনা রবিনসন) ফলাফলের সাথে বদনাম করেছে। মহিলাটি ব্যবসায়ীর স্ত্রী নয়।

আমাদের জীবনের দিনগুলি: চাদ ডিমেরা (বিলি ফ্লিন) - ক্লাইড ওয়েস্টন (জেমস রিড)আমাদের জীবনের দিনগুলি: চাদ ডিমেরা (বিলি ফ্লিন) - ক্লাইড ওয়েস্টন (জেমস রিড)
আমাদের জীবনের দিনগুলি: চাদ ডিমেরা – ক্লাইড ওয়েস্টন | ময়ূর

পরবর্তী, DOOL ভক্তরা আবিষ্কার করেছেন যে নকল অ্যাবিগেলটি মার্কের বোন, মারিন গ্রিন। উপরন্তু, ক্লাইড ওয়েস্টন (জেমস রিড) তার মায়ের জীবনকে হুমকি দেয় যদি তারা মেনে না নেয়। অপরাধী মাস্টারমাইন্ড চায় ভাইরা তার জন্য ডিমেরার টাকায় তাদের হাত পেতে। যাইহোক, পুরো ব্যাপারটি প্রতারক অ্যাবিগেল ডেভরাক্স চাদ ডিমেরাকে সত্য বলতে চায়।

আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক spoilers যে ইঙ্গিত Abigail বিস্তারিত তালিকা তার ভাইয়ের কাছে তার প্রতারণার জন্য। চাদ থেকে একটি বাগদানের আংটি পেতে সে কি যথেষ্ট “মনে রেখেছে”? এছাড়াও, “অ্যাবিগেল ডেভরাক্স” কি শীঘ্রই বাচ্চাদের সাথে পুনরায় মিলিত হবে? তরুণরা মহিলার প্রতারণার মাধ্যমে দেখতে পারে, চাদের বিপরীতে। দীর্ঘকাল ধরে চলমান সোপ অপেরায় রহস্য উদঘাটনের সাথে সাথে থাকুন।

DOOL উইকলি স্পয়লার: স্টেফানি এবং অ্যালেক্সের হৃদয় থেকে হৃদয় আছে

আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক স্পয়লাররা প্রকাশ করে যে স্টেফানি জনসন (অ্যাবিগেল ক্লেইন) এবং অ্যালেক্স কিরিয়াকিস (রবার্ট স্কট উইলসন) একটু কথা বলেন। তার পরামর্শ দরকার এবং মনে করে যে সে এটি দেওয়ার জন্য সেরা ব্যক্তি। সর্বোপরি, সাম্প্রতিক সপ্তাহগুলিতে পিকক সোপ অপেরায় দুজনের কাছাকাছি এসেছে।

উপরন্তু, DOOL সাপ্তাহিক স্পয়লাররা পরামর্শ দেয় যে অ্যালেক্সকে তার অন-স্ক্রিন প্রেমিক চ্যানেল ডুপ্রি (রাভেন বোয়েনস) এর সাথে কীভাবে মোকাবিলা করতে হবে সে সম্পর্কে পরামর্শের প্রয়োজন হতে পারে। আসন্ন প্রেমের দৃশ্য নিয়ে তারা অস্বস্তিতে ভুগছেন শরীর এবং আত্মা. দুজনের ইতিমধ্যেই তার প্রাক্তন বান্ধবীর সাথে থ্রিসম হয়েছে।

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: অ্যালেক্স কিরিয়াকিস (রবার্ট স্কট উইলসন) - স্টেফানি জনসন (অ্যাবিগেল ক্লেইন)ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: অ্যালেক্স কিরিয়াকিস (রবার্ট স্কট উইলসন) - স্টেফানি জনসন (অ্যাবিগেল ক্লেইন)
ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: অ্যালেক্স কিরিয়াকিস- স্টেফানি জনসন | ময়ূর

পরের সপ্তাহে, ইন আমাদের জীবনের দিনগুলোস্টেফানি এবং অ্যালেক্স কি ঘটছে তা নিয়ে কথা বলবে। শোয়ের জনসংযোগ প্রতিনিধি তার প্রাক্তন প্রেমিককে কী বলবেন? এছাড়াও, তারা একসাথে সোপ অপেরায় কাজ করার জগতে নেভিগেট করার সাথে সাথে তাদের বন্ধুত্বকে আরও কিছুতে আরও গভীর করতে পারে।

ডেস উইকলি স্পয়লার: স্টেফানের বিরুদ্ধে ইজে মামলা করেছে

অবশেষে, DOOL সাপ্তাহিক স্পয়লাররা প্রকাশ করে যে স্টেফান ডিমেরা (ব্র্যান্ডন বারাশ) তার আইনি ঈগল ভাই, ইজে ডিমেরা (ড্যান ফিউরিগেল) দ্বারা দায়ের করা একটি মামলার মাধ্যমে চড় মারা হবে। যুদ্ধরত ভাইদের সাথে মিলিত হয় না, বিশেষ করে স্টেফানের স্ত্রী প্রতিশোধের জন্য EJ-এর সাথে ঘুমানোর পরে। এখন, এলভিস জুনিয়র মানহানির জন্য স্টেফান ও-এর বিরুদ্ধে মামলা করতে চান।

সীমা ছাড়িয়ে যাওয়া বড় ভাইকে কী বলে? EJ একজন বখাটে এবং তার ভুলের জন্য তাকে কখনো শাস্তি দেওয়া হয় না। স্টেফান গাবি হার্নান্দেজের (চেরি জিমিনেজ) সাথে তার জীবন কাটাতে চেয়েছিলেন। এখন সে EJ এর সাথে ঘুমাচ্ছে আমাদের জীবনের দিনগুলো। তিনি ইজেকে অর্থ প্রদান করতে চান এবং গত বসন্তে শিশুর ঘুমের সময় তার ভূমিকা সম্পর্কে পুলিশের কাছে গিয়ে তার ইতিমধ্যেই কলঙ্কিত খ্যাতির পরে যান।

কি EJ পরের সপ্তাহে Stefan মামলা করবে DOOL? ভাইবোনের যুদ্ধ 30 সেপ্টেম্বর থেকে 4 অক্টোবর, 2024 পর্যন্ত চলতে থাকে। তারপর, স্টেফানি অ্যালেক্সকে সতর্ক করে। চ্যানেল ডুপ্রির সাথে সেক্সি দৃশ্যের শুটিং করার সময় তিনি কি তার কথার জন্য অনুশোচনা করবেন? অবশেষে, নকল অ্যাবিগেল ডেভরাক্স তার চ্যারিড চালিয়ে যাচ্ছে। সে কি চাদ দিমেরাকে অক্টোবরে প্রস্তাব করতে পাবে?

আপনার দৈনিক ডোজ জন্য Soap Dirt এ ফিরে আসুন আমাদের জীবনের দিনগুলো স্পয়লার এবং সংবাদ প্রকাশ।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রিপোর্ট: আটলান্টা সুপার বোল LXII হোস্ট করবে

13 সেপ্টেম্বর, 2020; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে আটলান্টা ফ্যালকন্স এবং সিয়াটল সিহকসের মধ্যে খেলার আগে স্টেডিয়ামের একটি সাধারণ দৃশ্য। বাধ্যতামূলক ক্রেডিট:...

ইউরোপীয় বাজার: স্টক, খবর এবং ডেটা

ক্রিস্টিয়ান বকসি | ব্লুমবার্গ | গেটি ইমেজ লন্ডন – ইউরোপীয় বাজারগুলি শুক্রবার একটি নতুন সর্বকালের উচ্চতায় পৌঁছেছে, একটি উদ্দীপনা প্রচারের খবরে চীনে লাভ...

Related Articles

কমলা হ্যারিস প্রেসিডেন্ট নির্বাচিত হলে বাকস্বাধীনতা হুমকির মুখে পড়বে বলে জানিয়েছেন জো রোগান

জো রোগান যে এক মনে কমলা হ্যারিস প্রেসিডেন্সি আমেরিকায় বাকস্বাধীনতার জন্য সর্বনাশ...

শ্রীলঙ্কার নতুন লেনিন-প্রেমী রাষ্ট্রপতি প্রতিষ্ঠাকে বিপর্যস্ত করে তোলে

গত সপ্তাহে শ্রীলঙ্কার রাষ্ট্রপতি নির্বাচনের আগে তার শেষ সমাবেশে বক্তৃতা, অনুরা কুমারা...

অ্যারন কার্টারের শিশুর মা পিতৃত্বের গুজব পরিষ্কার করেছেন এবং প্রমাণ করেছেন যে শিশুটি গায়কের ছেলে

অ্যারন কার্টারএটা বাচ্চা মা মেলানিয়া মার্টিন ছেলের গুজব খণ্ডন করছেন, রাজকুমারপ্রয়াত গায়কের...

ইইউ রাজধানীগুলি ভ্রমণকারীদের ‘বিশৃঙ্খলা’ এড়াতে সীমান্ত চেক পুনর্বিবেচনা করতে চায়

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...