Home খেলাধুলা জ্যাকব ডিগ্রম অ্যাঞ্জেলসের বিরুদ্ধে সিজন-এন্ডিং সিরিজে রেঞ্জার্সের নেতৃত্ব দিচ্ছেন
খেলাধুলা

জ্যাকব ডিগ্রম অ্যাঞ্জেলসের বিরুদ্ধে সিজন-এন্ডিং সিরিজে রেঞ্জার্সের নেতৃত্ব দিচ্ছেন

Share
Share

এমএলবি: সিয়াটেল মেরিনার্স বনাম টেক্সাস রেঞ্জার্স20 সেপ্টেম্বর, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্সের পিচার জ্যাকব ডিগ্রোম (48) গ্লোব লাইফ ফিল্ডে প্রথম ইনিংসে সিয়াটল মেরিনার্সের বিরুদ্ধে একটি পিচ নিক্ষেপ করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Tim Heitman-Imagn Images

টেক্সাস রেঞ্জার্সকে প্রথমবারের মতো বিশ্ব সিরিজ জিততে সাহায্য করার জন্য গত মৌসুমে জ্যাকব ডিগ্রম যে ছয়টি শুরু করেছিলেন তা যথেষ্ট ছিল।

রেঞ্জার্স এবং ডিগ্রোম আশা করে যে এই মরসুমে তার তৃতীয় এবং শেষ সূচনা প্রমাণ দেয় যে তিনি টেক্সাসকে পরের বছর আরেকটি প্লেঅফ দৌড়ে সাহায্য করতে প্রস্তুত।

ডিগ্রোম শুক্রবার রাতে দায়িত্ব নেবে যখন রেঞ্জার্স ক্যালিফোর্নিয়ার আনাহেইমে তিন খেলার সিজন-এন্ডিং সিরিজের উদ্বোধনী ম্যাচে লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলস পরিদর্শন করবে।

ডানহাতি ডিগ্রোম (0-0, 1.35 ইআরএ) বামদিকের রিড ডেটমারের (4-8, 6.67) বিরোধিতা করবে।

বৃহস্পতিবার বিকেলে দুটি দলই উল্লেখযোগ্য অ্যাওয়ে হেরেছে।

ওকল্যান্ড কলিজিয়ামে খেলা শেষ খেলায় রেঞ্জার্সরা ওকল্যান্ড অ্যাথলেটিক্সের কাছে ৩-২ ব্যবধানে হেরেছে। শিকাগো হোয়াইট সক্স তাদের রেকর্ড 121 তম হার এড়ায় অ্যাঞ্জেলসকে, 7-0 এ পরাজিত করে, তিন গেমের সুইপ সম্পূর্ণ করে।

রেঞ্জার্সের (75-84) জন্য পুনরাবৃত্তি খেতাবের যে কোনো আশা সপ্তাহ আগে শেষ হয়ে গেছে, যারা বোস্টন রেড সক্স 71-91 ব্যবধানে যাওয়ার পর থেকে পুরো মৌসুমে সাব-.500 রেকর্ডের সাথে শেষ করে প্রথম বিশ্ব সিরিজ চ্যাম্পিয়ন হবে। 2013 শিরোনাম।

রেঞ্জার্স গত মৌসুমে দুই-গেমের ওয়াইল্ড কার্ড হিসেবে প্লে-অফ করেছিল, যখন তারা ডিগ্রোমের শুরুর ছয়টি জিতেছিল তার আগে 12 জুন, 2023-এ তার ক্যারিয়ারের দ্বিতীয় টমি জন সার্জারি করার আগে। দুইবার সাই ইয়াং অ্যাওয়ার্ড বিজয়ী, যিনি 13 সেপ্টেম্বর পর্যন্ত এই মৌসুমে আত্মপ্রকাশ করেননি।

ডিগ্রম মোট 6 2/3 ইনিংস পিচ করেছেন এবং তার দুটি শুরুতে নয়টি স্ট্রাইক আউট করার সময় একটি হাঁটছেন। সিয়াটল মেরিনার্সের কাছে রেঞ্জার্সের ৮-২ ব্যবধানে হেরে যাওয়ার সময় তিনি 20শে সেপ্টেম্বরের সিদ্ধান্তে কোনো গুরুত্ব দেননি।

রেঞ্জার্স কোচ ব্রুস বোচি বলেছেন, “ভাল জিনিস, এটা তার জন্য একটি ভালো সফর ছিল,” তিনি আরও শক্তিশালী এবং শক্তিশালী হতে চলেছেন এবং স্টাফ এবং কমান্ড দিয়ে আরও ভাল হতে চলেছেন।

ডিগ্রম 19 মে, 2017-এ অ্যাঞ্জেলসের বিরুদ্ধে তার একমাত্র শুরুতে জিতেছিল, নিউ ইয়র্ক মেটসের হয়ে 3-0 জয়ে সাতটি স্কোরহীন ইনিংস খেলার পরে।

দ্য অ্যাঞ্জেলস (63-96) নিশ্চিত করেছে যে তারা বৃহস্পতিবার ফ্র্যাঞ্চাইজির ইতিহাসে সবচেয়ে খারাপ রেকর্ডটি শেষ করেছে যখন তারা এই মৌসুমে হোয়াইট সোক্স (39-120) এর কাছে পরাজিত হওয়া মাত্র দ্বিতীয় দল হয়ে উঠেছে।

1968 ক্যালিফোর্নিয়া অ্যাঞ্জেলসের একটি 67-95 রেকর্ড ছিল, যখন 1980 ক্লাবটি 65-95 রেকর্ড দিয়ে শেষ করেছিল। AL ওয়েস্টের শেষ স্থানটি 1999 সালের পর লস অ্যাঞ্জেলেসের প্রথম হবে।

দ্য এঞ্জেলস — যারা ফ্র্যাঞ্চাইজি আইকন মাইক ট্রাউট হাঁটুর ইনজুরিতে ২৯টি গেমের মধ্যে সীমাবদ্ধ হওয়ার আগে গত শরতে ফ্রি এজেন্সির মাধ্যমে AL MVP ডিফেন্সম্যান শোহেই ওহতানিকে ডজার্সের কাছে হারিয়েছিল — এই সিজনে মাত্র এক মাসের মধ্যে একটি জয়ের রেকর্ড পোস্ট করেছে। জুন মাসে 15 থেকে 11 বছর বয়সে তাদের বয়স 27 থেকে 49 বছরের মধ্যে।

“এটি বেশ অসুস্থ,” অ্যাঞ্জেলস ক্যাচার লোগান ও’হপ বলেছেন। “আমরা বসন্তে যাই এবং কিছু পরিবর্তনের জন্য অপেক্ষা করি, এবং তারপরে তারা তা করে। আমাদের এখানে একটি ভাল গ্রুপ আছে এবং রেকর্ডটি যা দেখায় তা তেমন দেখায় না। আমি মনে করি কেউ এখানে এটির সাথে ঠিক আছে।”

হিউস্টন অ্যাস্ট্রোসের কাছে অ্যাঞ্জেলস 10-4 গোলে হেরে যাওয়ায় দুই ইনিংসে সাত রান দেওয়ার পরে গত শনিবার ডেটমাররা ক্ষতির সম্মুখীন হয়। রেঞ্জার্সের বিপক্ষে নয়টি ক্যারিয়ারে ৩.৫৮ ইআরএ নিয়ে তিনি ৩-২।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Savage X Fenty অন্তর্বাসের শ্যুটের জন্য ফিতার অন্তর্বাসে পোজ দিচ্ছেন রিহানা৷

রিহানাতার নতুন ফটোশুটে একেবারে বন্য… একটি উজ্জ্বল হলুদ স্যাভেজ এক্স ফেন্টি অন্তর্বাসের সেট দোলাচ্ছে৷ অসভ্য তার জুড়ি — উরু-উঁচু স্টকিংস এবং কনুই-দৈর্ঘ্যের গ্লাভস...

রিপোর্ট: আটলান্টা সুপার বোল LXII হোস্ট করবে

13 সেপ্টেম্বর, 2020; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে আটলান্টা ফ্যালকন্স এবং সিয়াটল সিহকসের মধ্যে খেলার আগে স্টেডিয়ামের একটি সাধারণ দৃশ্য। বাধ্যতামূলক ক্রেডিট:...

Related Articles

টাইটানস সিবি চিডোবে আউজিকে (কুঁচকি) আইআর-এ রাখে

15 সেপ্টেম্বর, 2024; ন্যাশভিল, টেনেসি, মার্কিন যুক্তরাষ্ট্র; টেনেসি টাইটান্স কর্নারব্যাক চিডোবে আউজি...

এনএল ওয়েস্ট শিরোনাম জিতে নতুন করে, ডজার্স রকিসের দিকে তাদের দৃষ্টি নিবদ্ধ করে

সেপ্টেম্বর 26, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস অ্যাঞ্জেলেস ডজার্স ক্যাচার...

ডায়মন্ডব্যাকদের লক্ষ্য প্যাড্রেসের বিপক্ষে ওপেনারে অবস্থান উন্নত করা

অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস গ্যাব্রিয়েল মোরেনো (14) 25 সেপ্টেম্বর, 2024-এ ফিনিক্সের চেজ ফিল্ডে দ্বিতীয়...

যমজরা ওরিওলসের বিপক্ষে ম্লান প্লে অফের আশা বাঁচিয়ে রাখতে চায়

সেপ্টেম্বর 26, 2024; মিনিয়াপোলিস, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা টুইনসের দ্বিতীয় বেসম্যান উইলি...