Home বিনোদন 90 দিনের বাগদত্তা: লরেনের পরবর্তী দিনের টেক্সট তাদের সম্পর্ককে হুমকি দেয় – রিক্যাপ (S07E04)
বিনোদন

90 দিনের বাগদত্তা: লরেনের পরবর্তী দিনের টেক্সট তাদের সম্পর্ককে হুমকি দেয় – রিক্যাপ (S07E04)

Share
Share

চালু 90 দিনের বাগদত্তা: 90 দিনের আগে লরেন অ্যালেন একটি পূর্ববর্তী অবিবেচনা সম্পর্কে একটি বার্তা পায় যা সম্ভাব্যভাবে তার সাথে তার সম্পর্ক শেষ করতে পারে বিশ্বাস. ব্রায়ান মুনিজ তার অন্ধকার অতীতের অন্ধকার গভীরতা প্রকাশ করে এবং এটি ভয় পায় ইনগ্রিড. নাইলস ভ্যালেনটিম সাথে ঘানায় প্রেমের সুযোগ নিন মাতিলদে. এবং টাইগারলিলি টেলর আপনি আপনার বিবাহের সমস্ত উত্তেজনায় জড়িয়ে পড়েন, তবে আপনি কিছু সতর্কতা লক্ষণ উপেক্ষা করছেন। আসুন এই সিজন 7, পর্ব 4 রিক্যাপটি ঘনিষ্ঠভাবে দেখে নেওয়া যাক উদ্ঘাটন.

90 দিনের বাগদত্তা: লরেন অ্যালেন একটি মর্মান্তিক বার্তা পেয়েছেন

চালু 90 দিনের বাগদত্তা, লরেন অ্যালেন আকস্মিকভাবে করছে বিশ্বাসের সাথে তার সম্পর্কের মধ্যে অনুপ্রবেশ। তিনি খুশি নন যে ঘনিষ্ঠতা বিভাগে বিশ্বাস ধীরে ধীরে চলছে। কিন্তু সে প্রথম রাতে তার নিজের হোটেলের রুমে সদয়ভাবে ঘুমায়। লরেন বিশ্বাসের সাথে মুদি দোকানে যেতে উত্তেজিত। কিন্তু প্রথমে আপনি ফিলিপাইনের মুদ্রার জন্য আপনার মার্কিন ডলার বিনিময় করতে চান। সবই ছেচল্লিশ ডলার। যার সব টাকাই তার ওপর। যতক্ষণ না কিছু রহস্যময় “পেন্ডিং ডিপোজিট” সাফ হয়। বিশ্বাস তার সামান্য তহবিল দেখে কিছুটা শঙ্কিত বলে মনে হচ্ছে।

লরেন বাজারে সস্তা দাম সম্পর্কে উত্তেজিত. সে কিছু নকল কুমির পায় এবং স্কার্ফ এবং সস্তা জামাকাপড় দিয়ে বিশ্বাসকে বড় করে তোলে। সে খুশি কারণ এর আগে কেউ তার জিনিস কিনেনি। বিশ্বাস সিদ্ধান্ত নেয় লরেনের জীবনে খুব গুরুত্বপূর্ণ একজনের সাথে দেখা করার সময় এসেছে। মা ডিঙ। যে হোটেলে তিনি থাকেন এবং কাজ করেন সেখানে বিশ্বাসের কাছে যিনি দ্বিতীয় মায়ের মতো। মামা ডিং এমনকি তাদের জন্য একটি সুস্বাদু খাবার প্রস্তুত করে। লরেন অ্যালেন খাবারটি উপভোগ করেন এবং এটি স্লিপ করতে দেন যে তিনি সত্যিই ফিলিপাইনে থাকতে চান।

এটা ফেইথ ইনের খবর 90 দিনের বাগদত্তা. লরেন অ্যালেন আকস্মিকভাবে উল্লেখ করেছেন যে মার্কিন যুক্তরাষ্ট্রে তিনি গৃহহীন। বিশ্বাস, যিনি লরেনের জন্য স্প্রি থাকার চেষ্টায় রাতের খাবারের জন্য লাল ভাত প্রত্যাখ্যান করেছিলেন, এটি শোনার পরে প্রচুর পরিমাণে স্টার্চি কার্বোহাইড্রেট খাওয়ান। মামা ডিঙ এই মুহূর্তে সতর্ক সংকেত দেখছেন। কিন্তু এটা খারাপ হয়ে যায়। লরেন অ্যালেন পরের দিন তার নিজের ঘরে (কৃতজ্ঞতার সাথে) জেগে উঠে একটি টেক্সট জানায় যে প্রায় এক সপ্তাহ আগে লাস ভেগাসে ডেটিং করার পরে সম্ভবত তার একটি STD হয়েছে। তিনি স্বীকার করেন যে এটি সেখানে সামান্য লিক হয়েছে, যাতে এটি সমস্ত ব্যাখ্যা করে।

হ্যাপিলি এভার আফটার: ব্রায়ান মুনিজ টিএমআই শেয়ার করেছেন

চালু 90 দিনের বাগদত্তা: ব্রায়ান মুনিজ ব্রাজিলে এসে লজ্জিত হন না। ক্যাথেটার ব্যবহার করার আগে একটু উত্তেজিত হওয়া থেকে শুরু করে শাওয়ারে তার সাহায্য চাওয়া পর্যন্ত সবকিছুর বিষয়েই তিনি ইনগ্রিডের সাথে আগাম কথা বলেছেন। কিন্তু ক্লান্ত ইনগ্রিডের উপর আরো কয়েকটি বোমা ফেলার বাকি আছে। আপনার মনে হচ্ছে সে আপনার স্বাধীনতাকে কিছুটা বিকৃত করেছে। ইনগ্রিডের নিজ শহরে দীর্ঘ ভ্রমণের সময় এসেছে। তার বাড়িটি সত্যিই অ্যাক্সেসযোগ্য নয়। সুতরাং, ব্রায়ান একটি স্থানীয় হোটেলে লুকিয়ে থাকবে এবং ইনগ্রিড পিছিয়ে যাবে।

রাস্তায়, ইনগ্রিডের বাবা-মায়ের প্রসঙ্গ উঠে আসে। মনে হচ্ছে তারা জানে না যে ইনগ্রিড ব্রায়ানের সাথে ডেটিং করছে। তিনি পরামর্শ দেন যে তার বাবা সংকীর্ণ মনের এবং সম্ভবত তাকে গ্রহণ করবেন না। সে জিজ্ঞেস করে তার বাবার বয়স কত এবং সে বলে তার বয়স প্রায় 54। ব্রায়ান এটিকে হাস্যকর বলে মনে করেন কারণ তিনি তার পঞ্চাশের দশকের প্রথম দিকে। ইনগ্রিড হতবাক। তিনি দাবি করেন যে তিনি তাকে বলেছিলেন তার বয়স 45 বছর। ব্রায়ান হেসে বলে যে সে তার বয়স সম্পর্কে সৎ ছিল। ইনগ্রিড এখন একটু পাঙ্ক অনুভব করছে।

কিন্তু ব্রায়ান মুনিজ শেষ পর্যন্ত সেরাটা বাঁচান সুখের সাথে তিনি মাদক ব্যবসায়ী হিসাবে গড় রাস্তায় তার জীবনের গল্প বলেছেন। তিনি অর্থ উপার্জন করেন এবং দিনে একটি বিয়ারের কেস উপভোগ করেন এবং তার উপরে, তার নাকের জন্য কিছু মিষ্টি। ব্রায়ান কান্না এবং সাহসিকতার মধ্যে দ্বিধাগ্রস্ত। এবং তিনি স্বীকার করেছেন যে গাড়ির চুরি যা তাকে চেয়ারে বসিয়েছিল তা এলোমেলো ছিল না। তার প্রাক্তন স্ত্রী তাকে অনুসরণ করার জন্য কিছু লোক নিয়োগ করেছিলেন। ইনগ্রিড এই উদ্ঘাটনে হতবাক। একবার হোটেলে, সে মাছের অর্ডার দেয় এবং তার মধ্যবয়সী ছেলের সাথে তার ভবিষ্যত নিয়ে চিন্তা করে। দাগ যেমন সে পুলে ডুব দেয়।

90 দিনের বাগদত্তা: ব্রায়ান মুনিজ90 দিনের বাগদত্তা: ব্রায়ান মুনিজ
ব্রায়ান মুনিজ | টিএলসি

টিএলসি নবাগত নাইলস ভ্যালেন্টাইন প্রেমের জন্য একটি লাফ দেয়

চালু 90 দিনের বাগদত্তা, নাইলস ভ্যালেন্টাইন ঘানায় বসবাসকারী মাতিল্ডার সাথে প্রথমবারের মতো প্রেমের সুযোগ নিচ্ছেন। নাইলস অটিজম স্পেকট্রাম ডিসঅর্ডারে ধরা পড়ার পর থেকে জীবনে যে চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছে সে সম্পর্কে খোলাখুলি কথা বলেন। নাইলস গেম এবং আরপিজি পছন্দ করে। এবং একটি বড় তোরণে কল্পনার একটি খেলার জন্য কিছু বন্ধুদের সাথে দেখা হয়৷ ভূমিকার মধ্যে, তিনি তার অনলাইন বান্ধবী মাতিল্ডার সাথে দেখা করতে ঘানায় যাওয়ার তার পরিকল্পনার কথা তার বন্ধুদের জানান।

নাইলস ভ্যালেন্টাইন ভদ্র এবং গ্রাউন্ডেড। কিন্তু তিনি স্বীকার করেছেন যে মাতিলদা তার পরিদর্শন শেষে বিয়ে করার আশা করছেন। তিনি সত্যিই জিনিসগুলি তাড়াহুড়ো করতে চান না কারণ এটিই প্রথমবার তারা ব্যক্তিগতভাবে একসাথে সময় কাটাবে। কিন্তু মাতিলদাকে বলাটা তার কঠিন মনে হয়। যেহেতু অতীতে খোলামেলা হওয়ার কারণে তাকে কিছু সম্পর্কের মূল্য দিয়েছে। তিনি মাতিলদাকে কল করেন এবং তিনি বিবাহ সম্পর্কে কথা বলেন। তিনি ধরনের স্কার্ট সমস্যা. তাই শুধু সময়ই বলে দেবে যে নাইলস মাতিলদাকে সত্য বলতে পারবে কিনা।

90 দিনের বাগদত্তা: টাইগারলিলি টেলর আলফা আদনানের মুখোমুখি

একজন ব্যক্তি যে বিয়ে করার জন্য অপেক্ষা করেনি 90 দিনের বাগদত্তা এটা টাইগারলিলি টেলর। জর্ডানে পৌঁছে, টাইগারলিলি এবং আদনান আবদেলফাত্তাহ সাথে সাথে বললেন, “হ্যাঁ।” অন্তত কাগজে কলমে। এখন বড় সাদা এবং চটকদার বিবাহের জন্য সময়. টাইগারলিলি শুধুমাত্র একটি জোরপূর্বক কোর্ট ম্যারেজ করেছিলেন। তাই, সে তার শুঁয়োপোকা চোখের পাতার নিচে স্বপ্ন দেখছে অবশেষে তার রাজকন্যার বিয়ে হবে। তিনি তার 22 বছর বয়সী কুমারী খেলনার সাথে তার বিবাহ সম্পন্ন করার পরে গোলাপের পাপড়ি দিয়ে বিন্দুযুক্ত জটযুক্ত এক্সটেনশনের একটি ভয়ঙ্কর পরচুলা নিয়ে জেগে ওঠেন।

টাইগারলিলি ক্ষতি নিয়ন্ত্রণের জন্য কাছাকাছি একটি হেয়ার সেলুন থেকে কাউকে ডেকে তার চুলের জগাখিচুড়ি সারতে চায়। যখন থেকে সে তার গ্ল্যাম স্কোয়াডকে ডেড সাগরে কিছু বিশ্রাম এবং বিশ্রামের জন্য পাঠিয়েছে। চুল পুনরুদ্ধারকারী আসে এবং আদনান আবদেলফাত্তাহ একজন মানুষ হওয়ার বিষয়ে খুশি নন। টাইগারলিলি চিৎকার করে বলে যে এটি সত্যিই তার চুল নয়, তাই তাকে স্পর্শ করা তার পক্ষে ঠিক আছে। আদনান “আড়ম্বরপূর্ণ চুলের” দিকে তাকিয়ে আছে যখন সে এটিকে ডাকছে। এবং এমনকি তিনি টাইগারলিলিকে কতক্ষণ আটকাতে পারবেন তার জন্য একটি টাইমার সেট করতেও তিনি এতদূর যান।

টাইগারলিলি টেলর বিভ্রান্ত হয়ে পড়েছেন কারণ একজন সর্ব-পুরুষ ফিল্ম ক্রু তার বিয়ের দিন নথিভুক্ত করতে এসেছেন 90 দিন বর. শাই জানতে চায় আদনান আবদেলফাত্তাহকে আগের রাতে বিছানায় কুমারীর মতো লাগছিল কিনা। টাইগারলিলি বলে, না। কারণ পুরুষদের গুহামানুষের প্রবৃত্তি আছে এবং তারা জানে কি করতে হবে। আদনানের বন্ধুরা তার পারফরম্যান্স দীর্ঘায়িত করার জন্য একটি জাদুকরী মধুর পরামর্শ দেয়। একটি অন্ধকার কোণে, ব্রায়ান লুকিয়ে আছে এবং ফিসফিস করে বলছে “এখানে শুধু একটি নীল পিল ম্যান কিনুন”।

90 দিনের বাগদত্তা: Veah দক্ষিণ আফ্রিকা যায়

ভেহ নেদারটন তার বয়ফ্রেন্ড সানি মাহদির সাথে দেখা করতে দক্ষিণ আফ্রিকা ভ্রমণের প্রস্তুতি নিচ্ছেন সুখের সাথে এর মধ্যে রয়েছে তার আরাধ্য কুকুর জিরাকে সানস্ক্রিন, ডায়াপার এবং শসা সহ সিটারে রেখে যাওয়া। Veah তার অতীত থেকে অনেক লাগেজ আছে. একটি অনাথ আশ্রমে বেড়ে ওঠা, তিনি অনেক বাধা অতিক্রম করেছেন। সানির জন্ম ও বেড়ে ওঠা মুসলিম হিসেবে। কিন্তু এটা আসলে সব নিয়ম মেনে চলে না। তিনি ক্লাবে যান এবং ভেহ গোসল করার সময় নগ্ন ভিডিও চ্যাট করতে বিরুদ্ধ হন না।

কিন্তু ভেহ নেদারটন সানি মাহদির কাছ থেকে একটি বড় রহস্য লুকিয়ে রেখেছেন। তার প্রাক্তন প্রেমিক ররি ট্রিপে তার সঙ্গী। হারিয়ে যাওয়া গর্ভাবস্থা সহ দুজন একসাথে অনেক কিছু করেছেন। ররি প্রতারণার অংশ হওয়ার বিষয়ে নার্ভাস। কিন্তু তিনি ভেহকে রক্ষা করেন। হরর ফিল্মে তিনিই প্রথম মারা যাবেন বলে পরামর্শ দিয়েছেন। সানি এই সত্যটিও লুকিয়ে রেখেছেন যে তিনি তার বাবা-মায়ের কাছ থেকে ভেহের সাথে একটি হোটেলের ঘরে থাকবেন। যেহেতু তারা “প্রবীণ এবং ধর্মীয় লোক”। পরের বার পর্যন্ত!

সব খবর সঙ্গে আপ টু ডেট থাকুন 90 দিনের বাগদত্তা এখানে সাবান ময়লা।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

এলডিপির নেতৃত্বে জয়লাভের পর জাপানের পরবর্তী প্রধানমন্ত্রী হবেন শিগেরু ইশিবা

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন৷ শুক্রবারের নির্বাচনে ক্ষমতাসীন লিবারেল ডেমোক্রেটিক পার্টির...

স্টিলারদের আনুষ্ঠানিকভাবে জাস্টিন ফিল্ডসের নাম দিতে হবে QB শুরু করে, রায়ান ক্লার্ক বলেছেন

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে রায়ান ক্লার্ক আর খেলো না মাইক টমলিনকিন্তু যদি সে করে থাকে… সে স্পষ্ট করে বলছে সে স্টিলার্স কোচকে...

Related Articles

ফেডারেল রিজার্ভের উচিত মার্কিন সুদের হার কমানো ‘ধীরে ধীরে’, বলছেন সিনিয়র কর্মকর্তা

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন মার্কিন সুদের হার...

ডেভিন হ্যানি এপ্রিলের লড়াইয়ে হামলা ও জালিয়াতির জন্য রায়ান গার্সিয়ার বিরুদ্ধে মামলা করেন

ডেভিন হ্যানিস্পষ্টতই তার সাথে সুপারফাইট এখনও শেষ হয়নি রায়ান গার্সিয়া এই বছরের...

মনস্টার ট্রাক ভিড়ের মধ্য দিয়ে যায় এবং ভিডিওতে বেশ কয়েকটি গাড়ির উপর দিয়ে চলে যায়

ভিডিও সামগ্রী চালান টিকটোক / @ডালেনেকজ্যাকসন একজন দানব ট্রাক ড্রাইভার প্রমাণ করেছে...

ইসরাইল বলেছে যে তারা বৈরুতে বিমান হামলা চালিয়ে হিজবুল্লাহর সদর দফতরে আঘাত করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...